#একবার_বলো_ভালবাসি
#Part_9
#Writer: #Tisha_Islam_Nabila
তিশান গালে হাত দিয়ে…. করুন দৃষ্টিতে তাকিয়ে আছে…. তিশান ভাবতে পারেনি…. তিশা ওকে থাপ্পর মারতে পারে…. তিশা অন্যদিকে ঘুরে বললো..!!
__আমি আসলে…. চলে যান এখান থেকে….
তিশানঃ আমি কিছু মনে করিনি…. Actually এই থাপ্পরটা…. আমার প্রাপ্য ছিলো কারন…. তোমাকে তো কম থাপ্পর মারিনি…. ভালই করেছো থাপ্পর মেরে…. নাহলে বুঝতেই পারতাম না…. ভালবাসার মানুষ আঘাত করলে…. কতটা কষ্ট হয়..!!
তিশাঃ আপনি এখান থেকে যান….
তিশানঃ না আমি তোমাকে নিয়ে যাবো,,,,
তিশাঃ বলছি তো আমি যাবোনা..!!
তিশানঃ তুমি যাবে চলো….
বলেই তিশান তিশা’র হাত ধরলো…..
তিশাঃ তিশান ভাইয়া হাত ছাড়ুন বলছি,,,,
তিশানঃ তিশা ভুল আমি করেছি…. আমার বাড়ির লোক না…. তাহলে কেন যাবেনা??
তিশাঃ আমার ভাল লাগছে না…. আপনি এখন যান…. নাহলে আমি কি করবো…. আমি নিজেও জানিনা…. তবে খুব খারাপ হয়ে যাবে..!!
তিশান বুঝলো যে ও…. হাজার চেষ্টা করেও…. তিশা কে নিতে পারবে না,,,,
তিশানঃ আচ্ছা আমি যাচ্ছি…. কিন্তুু আমি এটা বলে যাচ্ছি…. তোমার মনে অভিমানের…. পাহাড়ের নিচে আমার জন্য…. যেই ভালবাসাটা চাপা পড়ে গিয়েছে…. সেই ভালবাসা কে আমি আবার…. জাগিয়ে তুলবো তুলবোই….
।
।
।
।
তিশান তিশা’দের বাড়ি থেকে চলে আসে…. তিশা এতক্ষণ হাত মুঠ করে ছিলো..!!
তিশাঃ এটা কি করলাম আমি?? তিশানে’র গায়ে হাত তুললাম?? কি করে পারলাম আমি?? কেন করলাম এটা??
তিশা নিজের হাত দেয়ালে আঘাত করলো…. সাথে সাথে হাত কেটে…. তাজা রক্ত পড়তে লাগলো…. সেদিকে তিশা’র খেয়াল নেই….
তিশাঃ কি করবো আমি?? এ কোন গোলক ধাধায় আটকে পড়লাম?? না পারছি ছাড়তে…. আর না পারছি ধরতে…. আল্লাহ তুমি বলো আমি কি করবো?? যেই ভালবাসা পাওয়ার জন্য…. ২বছর অপেক্ষা করলাম…. যার ভালবাসার জন্য কাঙাল ছিলাম…. আজ তার ভালবাসা পেয়েও…. গ্রহন করতে পারছি না…. এমন রাস্তায় কেন দার করালে আমাকে?? আমি যে আটকা পড়ে গিয়েছি…..
তিশা কাঁদতে কাঁদতে ঘুমিয়ে পড়লো…. এটা তিশা’র ছোটবেলার অভ্যাস..!!
তিশান মন খারাপ করে বাড়ি এলো,,,,
তিশানে’র মাঃ কোথায় গিয়েছিলি??
তিশানঃ আমার কাজ ছিলো একটু….
আবিরঃ শালা আমরা এলেই কি তোর…. রাজ্যের সব কাজ মনে পড়ে??
তিশানঃ আরে সেটা হবে কেন??
তিশা’র বাবাঃ ও তো ঠিকই বলেছে…..
তিশানঃ না মামা সত্যি কাজ ছিলো,,,,
তিশা’র মাঃ আচ্ছা হয়েছে চুপ করো..!!
।
।
।
।
তিশানে’র বাবাঃ তিশান তোকে এমন লাগছে কেন?? কিছু কি হয়েছে??
আসলে তিশান ওখান থেকে এসে…. অনেক কাঁদে তার জন্য…. চোখ মুখ ফুলে গিয়েছে…. চুলগুলো উস্কো খুস্কো হয়ে আছে…..
তিশানঃ না বাবা কিছু হয়নি,,,,
রুপঃ কিন্তুু তোর চোখ মুখ তো…. অন্য কথা বলছে ভাইয়া..!!
তিশানঃ বেশী বুঝতে কে বলেছে??
রুপ মুখ ভেংচি দিলো…. আর তিশান রুমে চলে এলো…. বিকেলে আবির’রা চলে এলো…. কারন তিশা একা আছে…. কাজের লোক আছে কিন্তুু…. পরিবারের কেউ তো নেই…. তাই ওনারা চলে এলো…. এসেই আবির তিশা’র রুমে গেলো…. উদ্দেশ্য তিশা কে জ্বালানো…. কিন্তুু তিশা’র রুমে গিয়ে…. আবির আতকে উঠলো…. তিশা’র চোখ মুখ ফোলা…. চোখের কোনে পানি…. এখনো চিকচিক করছে…. মুখের মধ্যে চোখের পানি…. শুকিয়ে আছে রীতিমত…. হাতে রক্ত শুকিয়ে আছে…. আবির তাড়াতাড়ি তিশা’র কাছে এলো…. এরপর ওর মা-বাবা কে ডাকলো…. ওনারা এসেও আদরের মেয়ে কে…. এভাবে দেখে আতকে উঠলো…. তিশা’র মা তো কান্না শুরু করে দিলো…. কান্নার আর কথার শব্দে…. তিশা জেগে গেলো…. জেগে সবাই কে দেখে অবাক হলো..!!
তিশাঃ তোমরা কখন এলে??
আবিরঃ তার আগে বল তোর হাত…. এভাবে কাটলো কি করে??
তিশা কি বলবে বুঝতে পারছে না….
।
।
।
।
তিশাঃ কি বলবো এখন?? [মনে মনে]
তিশা’র মাঃ কি রে বল,,,,
তিশাঃ আহ মা তুমি কান্না করছো কেন??
তিশা’র বাবাঃ তুমি কেন কাঁদছিলে??
তিশাঃ একা ভাল লাগছিলো না তাই….
আবিরঃ তুই এই জন্য কেঁদেছিস??
তিশাঃ হুুম তো….
ঠোট উল্টে বাচ্চাদের মতে বললো…. আবির তিশা কে জড়িয়ে ধরলো….
আবিরঃ আমরা তোকে রেখে…. আর কখনো একা যাবোনা…. এবার বসতো আমি…. তোর হাত ব্যান্ডেজ করে দিচ্ছি….
আবির বোনের হাত…. পরম যত্নে ব্যান্ডেজ করে দিলো…. তিশা কে অনেক ভালবাসে…. বাবা-মা ভাইয়ার বড় আদরের..!!
তিশা’র মাঃ আমরা তো তোকে যেতে বলেছিলাম…. তখন কেন গেলি না??
তিশাঃ কেন যাবো?? আমার মন চায়নি যাইনি….
।
।
।
।
আবিরঃ তুই তো ঘুমিয়ে ছিলি…. তারমানে কিছু খাসনি তাইনা??
তিশা মাথা নাড়লো মানে না….
আবিরঃ তুই Fresh হয়ে আয়…. আমি তোকে খাইয়ে দেবো..!!
তিশাঃ সত্যি??
আবিরঃ হ্যা পিচ্চি সত্যি,,,,
তিশা দৌড়ে Washroom এ গেলো….
আবিরঃ তিশা আসতে….
কে শোনে কার কথা…. ওনারা আবার নিচে নেমে এলো…. আবির একটা প্লেটে…. ভাত মেখে নিলো…. একটু পরই তিশা এলো…. তিশা ফোনে গেমস খেলছে…. আর আবির খাইয়ে দিচ্ছে…. তিশা’র বাবা-মা তৃপ্তির হাসি দিলো….
তিশা’র বাবাঃ আবির টা তিশা কে…. বড্ড ভালবাসে বুঝলে??
তিশা’র মাঃ হ্যা আজকাল তো…. এমন ভাই-বোন পাওয়াই যায়না,,,,
তিশা’র বাবাঃ আমাদের চিন্তা নেই….
তিশাঃ কি নিয়ে কথা বলছো??
।
।
।
।
তিশা’র মাঃ বলছি আবির তোকে…. কতটা ভালবাসে…..
আবিরঃ একটা বোন আমার…. ওকে ভালবাসবো না তো কাকে ভালবাসবো??
তিশাঃ You know what ভাইয়া?? You are the best…. Brother in the world….
আবিরঃ You know what sister?? You are the best…. Sister in the world…..
আবিরে’র কথায় তিশা খিলখিল করে হেসে দিলো…. আবির তিশা’র মুখ ধুয়ে, মুছে…. তিশা কে রুমে পাঠিয়ে দিলো…. তিশা রুমে এসে শুয়ে পড়লো…. নেহা ফোনে কথা বললো…. অবনি’র সাথে…. বেশ কিছুদিন College এ যায়নি…. সেটা নিয়েই কথা হলো..!!
নেহাঃ কাল College এ যেতে হবে…. অনেকদিন তো হলো…. College এ যাইনা…. জীবনটা কেন এমন হলো?? আজ যদি রিদ আমাকে না ঠকাতো…. তাহলে আমার জীবনটা…. এভাবে পাল্টে যেতোনা…. আমরাও ভাল থাকতাম…. আচ্ছা তিশান কি তিশা কে…. মানিয়ে নিতে পেরেছে?? আর তো কথা হলোনা…. একবার ফোন দেই..!!
।
।
।
।
নেহা তিশান কে ফোন দিলো…. একটুপর তিশান ফোন ধরলো….
তিশানঃ হ্যা নেহা বলো,,,,
নেহাঃ কেমন আছো??
তিশানঃ হুুম আছি, তুমি??
নেহাঃ ওই আছি তারপর বলো…. তোমার খবর কি?? মানে তিশা কে মানাতে পারলে??
তিশানঃ না এখনো পারিনি….
নেহাঃ আসলে মেয়েটা অভিমান করে আছে…. এমনিতে নাকি তুমি বাজে ব্যবহার করতে…. আবার ওইদিন ওরকম করলে…. তাই ওর মানতে কষ্ট হচ্ছে…..
তিশানঃ বুঝতে পেরেছি আমি…. আমি চেষ্টা করছি তো…. হাল ছাড়বো না আমি জানি…. তিশা এখনো আমাকে ভালবাসে,,,,
নেহাঃ Good আর আমিও জানি…. তুমি ঠিক পারবে….
তিশানঃ তো তোমার খবর কি?? রিদ কে ভুলতে পেরেছো??
নেহাঃ কি করে ভুলবো??
তিশানঃ নেহা তোমার কোথাও…. ভুল হচ্ছেনা তো?? মানে যাচাই করা উচিত ছিলো….
নেহাঃ নিজের চোখে দেখা ভুল না,,,,
তিশানঃ অনেক সময় আমরা যেটা দেখি…. সেটা সত্যি হয়না…. আমাদের দেখার বাইরে…. হাজারও সত্যি লুকিয়ে থাকে…..
।
।
।
।
নেহা চমকে উঠলো….
তিশানঃ পরে কথা বলছি বাবা ডাকছে,,,,
নেহাঃ Ok….
নেহা আর তিশান এখন…. ভাল Friend হয়ে গিয়েছে…. নেহা তিশানে’র বলা…. কথাগুলো গভীর ভাবে ভাবছে….!!
নেহাঃ আমি কি ভুল করেছি?? রিদ তো বলেছিলো…. আমি ভুল ভাবছি….
পরেরদিন নেহা শপিং মলে এসেছে…. অনেক শপিং করলো…. হাতে ব্যাগ নিয়ে হাটছে…. হঠাৎ কারো সাথে ধাক্কা খেলো…..
নেহাঃ চোখে দেখেন না?? [রেগে না দেখে]
___নেহা তুমি??
কন্ঠ শুনে আর সামনে তাকিয়ে…. নেহা অবাক হলো….!!
নেহাঃ তুমি??
লোকটাঃ তুমি এখানে??
নেহা নিজেকে সামলে বললো,,,,
নেহাঃ Well মিস্টার কাব্য আহমেদ রিদ…. শপিং মলে সবাই আসতে পারে….
[I am sorry বড় করার কথা ছিলো…. বড় পার্ট দিতে পারলাম না…. আন্তরিক ভাবে আমি দুঃখিত…. আসলে প্রচুর নেটে সমস্যা হচ্ছে….