দুষ্টু_মিষ্টি_প্রেমকথণ পর্ব ৬

#দুষ্টু_মিষ্টি_প্রেমকথণ 💖💖
#পর্বঃ০৬
#লেখিকাঃতাবাসসুম_তোহা

আমি এই মুশলধারে বৃষ্টির মাঝে কিভাবে দাঁড়িয়ে থাকবো???

আমি যা বলেছি তাই করতে হবে তোমাকে মিসেস:শাহরিয়ার, আর একটা কথাও বলবে না তুমি!!!

কিন্তু আমার দোষটা কি??? আমি কি করেছি বলবেন তো??? রোদ্দুর কায়নাতের কোনো কথায় কর্নপাত না করে হনহন করে ছাদ থেকে নিচে নেমে গেলো। আর যাওয়ার আগে ছাদের মেইন দরজাটা লাগিয়ে দিয়ে গেলো,যাতে কায়নাতের ঘরে না আসতে পারে।

হুহ্,,,পাজি লোক একটা। বলা নেই কওয়া নেই হুট করে আমাকে এই বৃষ্টির মাঝে রেখে ঘরে চলে গেলেন‼️ দেখেছো কান্ড যাওয়ার আগে দরজাটাও আটকে রেখে গেছে যেনো আমি যেতে না পারি। কি আর করবো এইখানেই বৃষ্টিতে ভিজতে হবে এখন,,। কায়নাত হাত ভাজ করে দাঁড়িয়ে বৃষ্টিতে ভিজছে আর কাপছে।

“চলুন এইবার একটু পেছনে ফিরে যাওয়া যাক“

আআয়ায়ায়া,,,,গেলোরে গেলো আমার কোমড় মনেহয় ভেঙেই গেলো,,,কাদায় পড়ে গিয়ে চিল্লিয়ে বললো কায়নাত।

আপনি পড়েছেন ভালো কথা, সাথে আমাকে নিয়ে কেনো পড়লেন!!!! কায়নাত এতোক্ষন খেয়াল-ই করেনি তার পাশেও একজন কাদায় মাখামাখি অবস্থায় পড়ে আছে। তার কথায় কায়নাত ঐদিকে তাকালো। একটা ছেলে সাদা শার্ট আর কালো প্যান্ট পরিহিত। কাদায় ছেলেটার সাদা শার্ট একদম নষ্ট হয়ে গেছে।

আসলে একটু আগে কায়নাত যখন বাগানের দিকে যাচ্ছিলো,,,তখনি অপর পাশ থেকে নেহালও এইদিকেই আসছিলো(নেহাল হলো রোদ্দুরের কাজিন। ফুফাতো ভাই হয় নেহাল)
যখন কায়নাত স্লিপ কেটে পড়ে যেতে নেয় তখন নেহাল ওকে পড়ে যেতে দেখে ধরতে আসে,, আর দুইজনই তাল সামলাতে না পেরে পড়ে যায় একদম কাদার মাঝে।
🖤
🖤

এই আমি আপনাকে ফেলেছি??? নাকি আপনার জন্য আমারা দুইজনে একসাথে পড়লাম। কে বলেছিলো আমাকে ধরতে আসার কথা?? হুম?? সব দোষ আপনার যদি ধরতে না আসতেন তাহলে দিব্বি নিজেকে সামলে নিতে পারতাম। খাটাশ লোক একটা,,, নিজের জন্য পড়লাম আর এসে আমাকেই দোষারোপ করছে। হুহ্,,,ভেঙচি কাটলো কায়নাত।

এইদিকে নেহাল কায়নাতকে দেখে তো পুরো ″হা″ হয়ে বসে আছে। তার প্রেয়সী এখানে কেনো??? সেই ভার্সিটির লাস্ট ইয়ারে যখন নেহাল ছিলো,,, তখন কায়নাত মাত্র সেই ভার্সিটিতে ভর্তি হয়েছে। আর প্রথম দিন দেখেই তো মনে মনে নেহাল কায়নাতকে নিজের প্রেয়সী বানিয়ে ফেলেছে। কিন্তু হঠাৎ ই কায়নাত ভার্সিটিতে আসা বন্ধ করায় তাকে আর দেখতে পারেনি নেহাল। খোজ নিয়েও তার সন্ধান মেলেনি। আর এখানে এইভাবে তার সাথে দেখা হয়ে যাবে তা সে কল্পনাও করতে পারেনি।।এইবার নেহাল কায়নাতকে ভালোভাবে পর্যবেক্ষণ করতে লাগলো। কাদা -পানিতে একাকার হয়ে গেছে মেয়েটা। পিচ্চিদের মতো মুখটা ইকটু খানি হয়ে গেছে পড়ে গিয়ে। তারপরও তার সৌন্দর্যে মুগ্ধ নেহাল। আনমনেই হাসলো সে।

এই যে মি:??? তুড়ি বাজিয়ে কায়নাত। এইভাবে হাসছেন কেনো?? মাথার নাট-বল্টু কি সব ঢিলে হয়ে গেছে নাকি???

নেহাল নিজেকে শক্ত করলো,,,নিজেকে সামলে নিয়ে হাসি মুখেই বললো,,,,, নাহ্ আমার মাথা ঠিকি আছে। কিন্তু তোমার মাথায় মনেহয় কোনো সমস্যা আছে।

মানে?????অবাক চোখে তাকিয়ে কায়নাত

এই যে একসাথে এতো কথা বলতে পারো তুমি। বলতে বলতে কাদা থেকে উঠে পড়লো নেহাল।

কায়নাত আবারো ভেঙচি কাটলো,, অন্যদিকে মুখ ঘুরিয়ে।

আসো!!! কায়নাতের দিকে হাত বাড়িয়ে দিলো নেহাল।

না থাক দরকার নেই। আমি একাই উঠতে পারবো। একবার ধরতে এসে যা করলেন আবার এখন ধরতে গেলে কি হবে আল্লাই জানেন। দরকার নেই বাবা আমি একাই উঠছি।

আহহ্!!!! কায়নাত উঠতে গিয়ে আবার পড়ে যেতে নিলো। নেহাল কায়নাতকে ধরে একদম কোলে তুলে নিলো। আর বললো,,,

বলেছিলাম না?? একা উঠতে পারবে না। এখনতো আবারও পড়তে নিচ্ছিলে,,,কায়নাতের দিকে তাকিয়ে ঝাঝালো কন্ঠে বললো নেহাল,,

অ্,,আমি,,,আসলে,,,

নেহাল কায়নাতকে কিছু বলার সুযোগ না দিয়ে তাকে কোলে নিয়ে বাগান থেকে বেড়িয়ে বাড়ির দিকে পা বাড়ালো।

কি ভাগ্য???,♀️ ঠিক ঐসময় আবার রোদ্দুরও গাড়ি পার্ক করে,, এইদিক দিয়েই আসছিলো,,,আর এইদিকে তাকাতেই তার চোয়াল শক্ত হয়ে গেলো। তার কায়নাত,, তার তোতাপাখিকে অন্যেএকজন কোলে করে নিয়ে যাচ্ছে৷ রোদ্দুর নিজের হাত মুষ্ঠিবদ্ধ করে দ্রুতো পায়ে কায়নাত আর নেহালের সামনে আসলো।

কায়নাততো রোদ্দুরকে এইদিকে আসতে দেখেই ভয়ে হীম হয়ে যাচ্ছে। নিশ্চই রোদ্দুর কিছু একটা করবে, সেইটা রোদ্দুরের মুখ দেখেই বোঝা যাচ্ছে।

নেহাল রোদ্দুরকে দেখেই হাসি মুখ করে কিছু বলতে নিবে,,, তার আগেই রোদ্দুর নেহালের কোল থেকে কায়নাতকে নিজে পাজা কোলে তুলে নেয়,,,আর সেখান থেকে দ্রুতো পায়ে বাড়ির ভিতরে চলে যায়।

আর এইদিকে নেহাল তো পুরো শকড্,,এই মুহুর্তে কি হলো সেইটা যেনো তার মাথার উপর দিয়ে গেলো। কিন্তু নেহালের বিষয়টা খারাপ লাগলো কারন তার প্রেয়সীকে অন্যকেও নিয়ে গেলো।
*
*
*
আরে আরে কি করছেনটা কি আপনি??

রোদ্দুর চুপ

আমাকে ছাদে কেনো নিয়ে যাচ্ছেন??? আরেহ্!!

রোদ্দুর কায়নাতকে ছাদে নিয়ে দাঁড় করিয়ে দিলো। আর কায়নাত কিছু বলার আগেই রোদ্দুর রাগী স্বরে বলা শুরু করলো,,,,,তুমি নেহালের কোলে কি করছিলে??? তোমার সাহস কি করে হয় অন্য একটা ছেলের কোলে যাওয়ার??? এতই কোলে উঠার শখ যখন আমাকে বলতে আমি কোলে নিয়ে ঘুরতাম সারাদিন। ছোটো বেলার অভ্যাস এখনো যায়নি তোমার তাই না???অনেক ছেলে বন্ধুর দরকার তোমার??? তখনো আমি যথেষ্ট ছিলাম না!!! আর এখনো নই???? অন্য ছেলেদের সাথে খুব মিশতে মন চায়???? Answer me,,,,Damn it ‼️

কায়নাত রোদ্দুরের শেষের কথাগুলো শুনে থমকে গেলো। রোদ্দুর কিভাবে জানে তার ছোটোবেলায় বেশিরভাগ ই ছেলে বন্ধু ছিলো??কায়নাতের মাথায় কিছুই ঢুকছে না। বিভিন্ন প্রশ্ন তার মাথায় ঘুরপাক খাচ্ছে। কায়নাত রোদ্দুরের দিকে জিজ্ঞাসার দৃষ্টিতে তাকিয়ে বললো,,,,,

আপনি কি করে জানেন আমার ছোটো বেলার কথা??? আর এখন আমার মাথায় আরো প্রশ্ন আসছে,,,,আপনি কে?? বলুনতো!!!আপনি আমাদের সম্পর্কে জানলেন কিভাবে?? যে আমরা বাড়ি ছাড়া হয়েছি?? আর আপনি আমাকে এমন একটা শর্ত দিয়ে,,, এখানে কেনো থাকতে দিচ্ছেন??আমাকে বিয়েই বা কেনো করলেন আপনি??? কি হলো মি:শাহরিয়ার উত্তর দিন।

রোদ্দুর একহাত দেয়ালে ঠেকিয়ে আরেক হাত দিয়ে নিজের কপালে স্লাইড করে নিজের রাগ নিয়ন্ত্রন করার চেষ্টা করছিলো। রোদ্দুরের রাগ এমনেতেই অনেক তার মাঝে তার নিজের তোতাপাখিকে ঐভাবে দেখে তার রাগ এখন চরমসীমা অতিক্রম করেছে। আর এর মাঝে কায়নাতের এমন অগোছালো প্রশ্নে যেনো,,, আগুনের মাঝে ঘি পড়লো। রোদ্দুর কায়নাতের একহাত মুচড়ে ধরে দাতে দাত চেপে বললো,,,,তোতাপাখি তোমাকে বলেছিনা?? এইসব জানার সময় এখন হয়নি!! তাহলে কেনো বার বার এইরকম প্রশ্ন করে আমার ধৈর্যের পরীক্ষা নাও তুমি???

আহ্,,,মি:শাহরিয়ার,,, লাগছে আমার,,ছাড়ুন। কায়নাতের চোখ থেকে এক ফোটা পানি রোদ্দুরের হাতে অনুভব করতেই,,, রোদ্দুর কায়নাতকে ছেড়ে দিলো,,,,কায়নাত হাত ধরে নিশ্চুপে চোখের পানি ফেলছে।

এইদিকে ঝমঝম করে বৃষ্টি পড়া শুরু হলো। রোদ্দুর কায়নাতকে উদ্দেশ্য করে বললো,,,

তুমি এখানে এই বৃষ্টির মাঝেই দাঁড়িয়ে থাকবে। এক চুল পরিমান নড়তে পারবে না। রোদ্দুরের কথা শুনে কায়নাত পিট পিট করে তার দিকে তাকালো,,,এই বৃষ্টির বেগ এতোই যে ভালোভাবে চোখও মেলতে পারছে না,,,,

_______তারপর কায়নাত বললো,,,,,,,কি বললো তা উপরেই বলে দিয়েছি________

______________বর্তমানে________________

রোদ্দুর ওয়াশরুমে ঢুকে শাওয়ারটা অন করে তার নিচে দাঁড়িয়ে চোখটা বন্ধ করলো আর তার ছোটো বেলার ভাবনায় ডুব দিল____♥️
‼️
‼️
‼️
‼️
‼️
‼️
‼️
‼️
‼️
‼️
#চলবে

(সরি,,, আজকের পার্টটা ভালোভাবে গুছাতে পারিনি😒)

(ইনশাআল্লাহ্ কালকে অতীতটা জানিয়ে সব ক্লিয়ার করে দিবো,,,যে রোদ্দুর কে?? কায়নাতকে সে কিভাবে চিনে?? বিয়ে কেনো করলো??)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here