অদ্ভুত মুগ্ধতা

অদ্ভুত মুগ্ধতা পর্ব: ১

অদ্ভুত মুগ্ধতা পর্ব: ১ লিখা: মিশু মনি . আব্বু আম্মুর তুমুল ঝগড়া লেগেছে।কেউ কারো চেয়ে কম নয়।গোল,পেনাল্টি,লাল কার্ড সবমিলিয়ে ঝগড়া বেশ জমে গেছে। আম্মু বললেন - তোমার সংসারে...

অদ্ভুত মুগ্ধতা ২

অদ্ভুত মুগ্ধতা-২ প্রথম পর্ব

অদ্ভুত মুগ্ধতা-২ প্রথম পর্ব লিখা: মিশু মনি . আকাশ টা ভীষণ মেঘ করে এসেছে।এখুনি বোধহয় বৃষ্টি নামবে।আনন্দে নেচে উঠলো মিশুর মনটা।এই সময়ে বৃষ্টিটাকেই সবচেয়ে বেশি প্রয়োজন।হুমায়ূন...

অপ্রকাশিত ভালোবাসা

অপ্রকাশিত ভালোবাসা পার্ট ১

"আমাকে যে পাত্রপক্ষ ই দেখতে আসে এর পরের দিন ই সে খুন হয়" । . এটা নতুন কিছু ই না ।গত দুই মাস এ চারজন পাত্রপক্ষ...

ডাক্তার বউ

গল্পঃ ডাক্তার_বউ পার্ট_১_২

গল্পঃ ডাক্তার_বউ পার্ট_১_২ সকালে ঘুম আছে এমন সময় ট্রাকের শব্দে ঘুমটা গেল ভেঙ্গে।বুকের ভিতর ধকপক ধকপক করছে।এত জ্বরে কেউ হরেন বাজায়?/তাও বাড়ির সামনে এসে।আম্মুকে ডাক দিলাম ---কি...

তিলোত্তমা

তিলেত্তমা পর্ব ১

গল্পঃ তিলোত্তমা পর্বঃ ১ ★-'হিহি! ভাগ্য ভালো আল্ট্রাসোনোগ্রাফি করার সময় বাচ্চার গায়ের রঙ জানা যায়না, নাইলে খালামনি বোধহয় তোকে এবর্ট-ই করে ফেলতো!'- হাসতে হাসতে বলল সাগুফতা।...

দুষ্ট বউ এর ডেভিল বর

দুষ্টু বউয়ের ডেভিল বর part:1

দুষ্টু বউয়ের ডেভিল বর writer: #Nurzahan_akter_allo part:1 . শালা কুওা জামাই তুই মেয়ে পাস নি আর বিয়ের জন্য, আমার মত ভদ্র মেয়েকেই তোর বিয়ে করতে হলো।এবার দেখ তোরে...

প্রিয় অভিমান

প্রিয় অভিমান পর্ব ১

হঠাৎ করেই কাব্য ভাইয়া আমার শাড়ির কুচি গুলো টেনে খোলে দিলেন । উনার এমন আচরনের কোনো মানেই আমি বুঝতে পারলাম না ।হতবিহ্বল হয়ে অবাক চোখে...

আষাড় নামে সন্ধে খামে

আষাঢ় নামে সন্ধ্যে খামে পর্ব ১

আষাঢ় নামে সন্ধ্যে খামে১. আমিরাহ টেবিল ক্লিন করে রুমে আসে।বিছানার দিকে তাকিয়ে গোপনে দীর্ঘশ্বাস ফেলে।নিজের জীবনটাকে তাঁর ব্যর্থ সাদা খাতা মনে হচ্ছে।যে খাতার নিষ্প্রাণ পাতা...

বিবাহ বিভ্রাট

বিবাহ বিভ্রাট

#বিবাহ_বিভ্রাট★যাকে বলে 'তীরে এসে তরী ডোবা'- তাই ই হলো শুভেন্দুর সঙ্গে। কালবৈশাখী মাথায় করে হাঁটু অব্দি জল-কাদা ডিঙিয়ে এতখানি পথ আসবার পর ঠিক গ্রামে...

বৃষ্টিপ্রিয়া

বৃষ্টিপ্রিয়া পর্ব ১

#বৃষ্টিপ্রিয়া পর্ব- ০১। লেখা- জাহান লিমু।আষাঢ় মাস। পুরো দেশ যেন বৃষ্টির কব্জায় বন্দি। কিছুক্ষণের জন্য ইচ্ছে হলে ছাড়ে,আবার আকস্মাৎ দৈত্যের ন্যায় খপ করে মানুষগুলোকে ধরে ফেলে।...

বোবা প্রেম

বোবা প্রেম পর্ব-১

ইদানিং টিউশনির মাঝে পাওয়া নাস্তায় বিস্কুটের পরিমাণটা বেড়ে গেল। বিষয়টি গত তিন-চার দিন যাবৎ খেয়াল করছি আমি। আগে যেখানে চায়ের সাথে দুটো বিস্কুক আসতো...

সমুদ্র বিলাস

সমুদ্র বিলাস পর্ব ১

সমুদ্র বিলাসএক.তোহা পুরো বিকেল বাড়ি জুড়ে ভূতের মতো ঘোরাঘুরি করে সন্ধ্যায় রুমে ঢুকে দরজা বন্ধ করে দিল। তোহার জন্মদাত্রী ফাহিমা বেশ কিছুক্ষণ ডেকেছেন। তোহা...

মিথিলা

মিথিলা

মিথিলা সাবিকুন নাহারএক শীতের সকালে মিথির সাথে প্রথম আমার দেখা হয় নীলক্ষেতের মোড়ে। একহাতে দুই পায়ের জুতা আর কাঁধে ব্যাগ ঝুলিয়ে মুখে হাসি হাসি...

যখন তুমি এলে

যখন তুমি এলে পর্ব ১

#যখন_তুমি_এলে #পর্ব- ০১। লেখা- জাহান লিমু।বরাবরের মত আজকেও ভার্সিটিতে একজোড়া কাপলের ব্রেকআপ হয়েছে। বর্তমান সময়ে অবশ্য এটা বেশ সাধারণ ব্যাপার। সপ্তম সেমিষ্টারের শামীম ভাই,আর পঞ্চম সেমিষ্টারের...

লাভিং জার্নি

লাভিং জার্নি

লাভিং জার্নি লেখাঃ সাবিকুন নাহার নিপা প্রথমবার যাকে দেখে বুকে ধুকপুকানি শুরু হয়েছিল সে ছিলো তাশিব। যেদিন আমাদের স্কুলে এসে নাইনে ভর্তি হয়েছিল সেদিন ওকে দেখে...

সংশয়

সংশয় 1

সংশয় 1 লেখিকা :ঐশি . . "আম্মু ওই লোকটা আংটি পড়ালো কেনো তোমাকে ?" . আজকে নিজের গার্লফ্রেন্ড কে আংটি পড়াতে এসেছি ।কিছু দিন এর মাঝেই আমরা বিয়ে করতে যাচ্ছি...

সে আমার

সে আমারঃ (আপডেট) ১ম পর্বঃ

সে আমারঃ (আপডেট) ১ম পর্বঃ মোর্শেদা হাবিব ************* সাহেদা পাথরের মত মুখ করে বসে আছেন।জীবনের সবচে বড় আঘাতটি আজ তাকে বিপর্যস্ত করে দিয়েছে!তিনি তার প্রিয়তম স্বামীকে হারিয়ে শোকে...