আমাদের ওয়েবসাইট সমূহ

সর্বশেষ প্রকাশিত

হৃদরোগ #অহর্নিশা #পর্ব_সংখ্যা ২৪

#হৃদরোগ #অহর্নিশা #পর্ব_সংখ্যা ২৪• গভীর রাএি তখন , সবাই ঘুমের দেশে তলিয়ে। তবে ঘুম নেই কয়েক জোড়া প্রেম পাগল মানুষের। স্নেহা ছাদে দাঁড়িয়ে আছে...

হৃদরোগ #অহর্নিশা #পর্ব_সংখ্যা ২৩

#হৃদরোগ #অহর্নিশা #পর্ব_সংখ্যা ২৩• আবার সূচনা হলো এক নতুন দিনের আর সুন্দর সকালের। সুদেষ্ণাদের বাড়িতে এখন জমজমাট ব্যাপার-স্যাপার ।‌বাড়ির ছোটো মেয়ের বিয়ে কিনা ,...

হৃদরোগ #অহর্নিশা #পর্ব_সংখ্যা ২২

#হৃদরোগ #অহর্নিশা #পর্ব_সংখ্যা ২২• শান্ত পরিবেশ, শুধু মাঝে মাঝে কয়েকটা যানবাহনের শব্দ কানে আসছে তাও আবার ক্ষীণ । সুদেষ্ণা এখনো ফ্যালফ্যাল করে চেয়ে আছে...

হৃদরোগ #অহর্নিশা #পর্ব_সংখ্যা ২১

#হৃদরোগ #অহর্নিশা #পর্ব_সংখ্যা ২১• ডিসেম্বর মাসের শেষের দিকে চলছে এখন , দুইদিন পরেই নতুন বছরের আগমন। কালকের পরই এই বছরের সমাপ্তি , ৩৬৫ দিন...

হৃদরোগ #অহর্নিশা #পর্ব_সংখ্যা ২০

#হৃদরোগ #অহর্নিশা #পর্ব_সংখ্যা ২০• নিস্তব্ধ পরিবেশ, চারিদিক থেকে পাখির “কিচিরমিচির” এর শব্দ শোনা যাচ্ছে। হিম শীতল ঠান্ডা বাতাস বইছে,,,,,,,, সুদেষ্ণা গায়ের চাদরটাকে আর একটু...

হৃদরোগ #অহর্নিশা #পর্ব_সংখ্যা ১৯

#হৃদরোগ #অহর্নিশা #পর্ব_সংখ্যা ১৯• ডিসেম্বর মাসের অর্ধেক দিন কেটে গেছে আরও কয়েকদিন পরই নতুন বছরের শুরু । আগে নতুন বছর নিয়ে বেশ আনন্দ থাকতো...

হৃদরোগ #অহর্নিশা #পর্ব_সংখ্যা ১৮

#হৃদরোগ #অহর্নিশা #পর্ব_সংখ্যা ১৮• দুপুর আড়াইটে তখন , সূর্যের আলোর প্রখরতা খুব একটা নেই বললেই চলে। শীতকালে সূর্যের আলো গায়ে মাখতে বেশ ভালোই লাগছে...

হৃদরোগ #অহর্নিশা #পর্ব_সংখ্যা ১৭

#হৃদরোগ #অহর্নিশা #পর্ব_সংখ্যা ১৭• সোনালী রোদ্দুর জানলার ফাঁক দিয়ে এসে সুদেষ্ণার চোখে, মুখে পড়ছে,,,,, বিরক্তিতে মুখ কুঁচকে গেলো সুদেষ্ণার। চোখ পিট পিট করে তাকালো...

"এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে। আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার। আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন "

মোটিভেশনাল উক্তি

Top-20 Most heart touching motivational quotes

Top-20 Most heart touching motivational quotes, ২০টি মোটিভেশনাল উক্তি সমুহ যা আপনার জীবনকে বদলেদিবে।নীরবতা হলো জ্ঞানের মোক্ষম পন্থা।-জর্জ বার্নার্ড শসাফল্য তাদেরই আসে, যারা সাফল্যের দিকে...

যেই ১০ টি উক্তি বদলে দেবে তোমার জীবন | Top-10 Most...

যেই  ১০টি উক্তি বদলে দেবে তোমার জীবন Top-10 Most Inspiration bangla quotesবেশিরভাগ মানুষের জীবনে এমন একজন মানুষ থাকে যাকে সে সবচেয়ে বেশি ভালোবাসে কিন্তু বিয়ে করতে...

গল্পের ঠিকানা সম্পর্কে জানুন

“গল্পপোকা ডট কম” কতৃক সৃষ্ট গল্পের অনলাইন প্লাটফর্ম। মন ছুঁয়ে যাওয়া সব গল্প-কবিতা নিয়ে সাজানো আমাদের সকল প্লাটর্ফম যেখানে রয়েছে আপনাদের প্রিয় সব লেখক লেখিকাদের অসাধারণ সব গল্প এবং কবিতা। আশাকরি, আমাদের গল্পের ঠিকানা -এর আন্তরিক প্রচেষ্টা আপনাদের নিরাশ করবে না। আমাদের সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন

আমাদের সাথেই থাকুন

3,483FansLike
3,909FollowersFollow
532FollowersFollow
43,500SubscribersSubscribe

ইউটিউবে আমরা

আমাদের ইউটিউব চ্যানেলগুলো সাবস্ক্রাইব করে এখনই যুক্ত হোন আমাদের ইউটিউব প্লাটফর্মের সাথে, আর মজার মজার গল্প উপভোগ করুন সবার আগে।

অসমাপ্ত ভালোবাসা সাবস্ক্রাইব করুন
গল্প পোকা সাবস্ক্রাইব করুন
আবেগি মন সাবস্ক্রাইব করুন
অসমাপ্ত গল্প সাবস্ক্রাইব করুন
অসমাপ্ত ডায়েরি সাবস্ক্রাইব করুন

অপ্রকাশিত ভালোবাসা

অপ্রকাশিত ভালোবাসা পার্ট ১

"আমাকে যে পাত্রপক্ষ ই দেখতে আসে এর পরের দিন ই সে খুন হয়" । . এটা নতুন কিছু ই না ।গত দুই মাস এ চারজন পাত্রপক্ষ...

অপ্রকাশিত_ভালোবাসা পর্ব :২

অপ্রকাশিত_ভালোবাসা পর্ব :২ #লেখক :ঐশি --আপু বাচাও,,আমাকে নিয়ে গেলো,,(তাসফিয়া) আমি তাসফিয়াকে খুজতে শুরু করলাম কিন্তু কোথাও তাকে খুজে পাচ্ছিলাম না ।আমার এখন মনে হচ্ছে তাসফিয়াকে এখানে নিয়ে আসা...

অপ্রকাশিত_ভালোবাসা পর্ব :৩

অপ্রকাশিত_ভালোবাসা পর্ব :৩ #লেখক :ঐশি এটা কি তাহলে কোনো মানুষ নাকি তাসফিয়ার বলা সে কোনো অদৃশ্য ছায়া ,,,,।চিন্তা করে কোনো সমীকরন দাড়া করাতে ই পারছি না ।আমার...

"এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে। আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার। আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন "