#হিংস্রতার আড়ালে ভালোবাসা
#part:3
#writer:Maliha Islam Tafsi (jeba)
🌼
-হিয়া দরজা খুলো,,,,
শাশুড়ির ডাকে দরজা খুলে দিলো হিয়া।তাকিয়ে দেখল তিনি হাতে খাবার প্লেট নিয়ে দাঁড়িয়ে আছে।
-কাদছো?
-না মা।
-মায়ের কাছে কিছু লুকাতে নেই।আমার ছেলের কথায় মন খারাপ করে শুধু শুধু নিজের চোখের পানি গুলো নষ্ট করো না। এখন খেয়ে নাও।
-আচ্ছা মা,,রিহান এমন কেন করছে আমার সাথে?
-সেইটা আমি কখনও বলতে পারব না রে।আমাকে ক্ষমা করে দিস।
কথাটা বলেই রিহান এর মা রুম থেকে চলে গেল।
।
এতো ভালো মায়ের ঘরে এমন একটা হিংস্র ছেলে হলো।যাই হোক ঐ শয়তান টার কথা ভেবে আর খিদে সহ্য করা যাবে না।এখুনি খেতে হবে।খেয়ে আবার হসপিটালের জন্য বের হতে হবে।
।
হিয়া খেয়ে শাশুড়ির কাছ থেকে বিদায় নিয়ে হসপিটালে চলে আসল।সবাই হিয়া কে কংগ্রেস জানালো।হিয়া কেবিনে এসে বসতেই একজন দরজায় নক করে বলল,,,,,
-ড. হিয়া আসবো?
-সায়ন তুই???
-হুম,,,কেন আমি কি তোর কেবিনে আসতে পারি না?
-আসতে তো পারেন ড.সায়ন ।কিন্তু আমি আপনার সাথে কোনো কথা বলতে চাই না।(মুখ বাঁকা করে বলল হিয়া)
-তুই থেকে ডিরেক্ট আপনিতে?
-তো আর কি বলব আমাকে যদি তুই তোর আপন ভাবতি তাহলে কি আমার বিয়েতে না এসে থাকতে পারতি?
-হিয়া তুই তো জানিস আমার একটা জরুরি কাজ ছিল তাই লন্ডন যেতে হয়েছিল।
-হুম, আচ্ছা বাদ দে।
-হুম,,রিহান কেমন আছে?
”
”
রিহান কেমন আছে জিজ্ঞেস না করে তুই আমাকে জিজ্ঞেস কর আমি কেমন আছি।রিহান কে ভালোবেসে যে জীবনের খুব বড় ভুল করেছি।ও যে আমার বিশ্বাস এর মূল্য দেয় নি। আমাকে যে শুধু কষ্ট দেয়।
।
-কি রে কি ভাবছিস? (সায়ন)
-কিছু না।ও খুব ভালো আছে।
-আর তুই কেমন আছিস?
-নতুন বিয়ে হলে মানুষ কেমন থাকে? (মিছে মিছে একটা দুষ্টুমি হাসি দিয়ে বলল হিয়া)
-কেন যে তোকে দেখে মনে হচ্ছে না তুই ভালো আছিস।
-ধুর,,আমি অনেক ভালো আছি।
-অনেক ভালো থাকলে বিয়ের পরের দিন হসপিটালে চলে আসতি না।জামাই এর সাথে রোমাঞ্চ করতি।
-তুই তো অনেক শয়তান হয়ে গেছিস।
-হু,,,এতোগুলো বছর একসাথে কাটিয়েছি আমি যে শয়তান সেইটা আজকে বুঝলি?
-আমি তো আগে থেকেই জানি তুই যে শয়তান ।শয়তান বলেই তো এতো হ্যান্ডসাম হয়েও আজ পর্যন্ত একটা ও গালফ্রেন্ড জুটে নি তোর কপালে।
।
-আমি চাইলে তো জুটতো।যাকে নিজের চেয়ে বেশি চাই তাকেই তো কখনও বলতে পারলাম না কতটা ভালোবাসি তাকে।আর এখন তো আর বলার সুযোগ ও নেই কারণ সে যে এখন অন্যের বউ হয়ে গেছে।(বিড়বিড় করে কথাগুলো বলল সায়ন)
-কি রে কি বলছিস?
-কিছু না।তোকে খুব সুন্দর লাগছে শাড়িতে।
-তাই নাকি?
-হুম,,,
-তাহলে চল এই খুশিতে আমাকে ফুচকা খাওয়া এখন।
-হায় আল্লাহ,,তোকে শাড়ি তে সুন্দর লাগে এই খুশিতে আমার তোকে ফুচকা খাওয়াতে হবে? (ভ্রু কুঁচকে বলল সায়ন)
-হুম খাওয়াতে হবে।
-আচ্ছা চল।
-ওকে চল,,,,
।
🌼
গাড়িতে ড্রাইভ করতে করতে সায়ন হিয়ার দিকে তাকিয়ে বলল,,,,
-হিয়া,,
-বল?
-তুই যে আমার সাথে ফুচকা খেতে যাচ্ছিস রিহান যদি জানতে পারে তাহলে তোকে কিছু বলবে?
-মানে,,,
-আই মিন খারাপ মাইন্ড এ নিবেনা তো?
-ও ভালো করেই জানে তুই আমার ছোট বেলার বেষ্ট ফ্রেন্ড । এইখানে মাইন্ড করার কিছু নেই।
-হুম,,
।
।
যে আমাকে ভালোই বাসে না।আমাকে তিলে তিলে শেষ করে দেওয়ার জন্য মিথ্যে ভালোবাসার অভিনয় করে আমাকে বউ বানিয়ে কষ্ট দিচ্ছে তার কেনো কারো সাথে ফুচকা খাওয়া নিয়ে কষ্ট পাবে।ভালোবাসলে হয়তো খারাপ লাগতো তার।(মনে মনে বলল হিয়া)
।
হিয়া আর সায়ন ফুচকা খাচ্ছে আর ছোটবেলার কথা বলে হাসাহাসি করছে।
।
🌼
চলবে,,,,,