জোর পর্ব ১

#জোর

পর্ব-১

ঘরের এক কোনে বসে মেয়েটি ভাবছে আর কাদঁছে,,,,,,,,,,,,, সে এই লোকটি কে কখনোই মাফ করবেনা। তাকে জোর করে তুলে আনার শাস্তি লোকটির পেতেই হবে।
:
:
আজ চারদিন হয়ে গেল ইভা ঘরের বাইরে তবে এটা ইভার ইচ্ছে নয় বরং ইচ্ছার বিরুদ্ধে।

ইভা চারদিন আগেও স্কুলে যাচ্ছিল,,,,,,আর বাড়ি ফেরার পথে একটা মাইক্রো তার সামনে দাঁড়ায় আর মুহুর্তেই তাকে কে যেন তুলে নেয়।
গত দুইদিন সে অজ্ঞান ছিল হয়ত এক আধবার চোখ খুলেছে,,,,,,,,,তবে সব ঝাপসা ছিল কিছুই মনে নেই। তিন দিনের দিন জ্ঞান ফিরেছে,,,,, আর সে দেখতে পায় একটা লোক তার সামনে বসে আছে, বেশ লম্বা , শ্যাম বর্ণের, চেহারায় মায়া আছে সাথে একটা কাটাদাগ ও।
যাই হোক লোকটি তাকে খেতে বলছে,,,,,,,,, ইভা তখন কিছুই বুঝতে পাড়ছিল না সে আশেপাশে দেখছে আর ভাবছে কোথায় সে হঠাৎ তার কিডনাপের দৃশ্য টা মনে পড়ে গিয়ে গা শিউরে উঠল আর চিৎকার করতে শুরু করল।

:
ইভা: ছেড়ে দেন আমাকে প্লিজ,,,, দেখেন আমি,,,,,,,,,, এখানে,,,,,,, আমাকে যাইতে দেন। আমার বাবা মা অপেক্ষা করতাসে।

ওই সময় কেউ একজন জমির বলে ডাকল আর সেই লোকটি উঠে বাইরে গেল।

ইভা বলে উঠল,,,,,আমাকে ছেড়ে দেন। কিন্তু ইভার হাত-পা তখনো বাধা,,,,,তাই সে কিছুই করতে পারছেনা। সে এখানে কেন বাধা উদ্দেশ্য কি তাও জানেনা।

মাত্র দশম শ্রেণিতে পড়ে ইভা,,,,,,,, সরল সহজ গ্রামের মেয়ে তবে তার বাবা বেশ প্রভাবশালী গ্রামের মোড়ল।
ইভার দুটি বড় ভাই আছে সে বড্ড আদরের মেয়ে।

:
:
:
একটু পরে জমির আসল ইভার কাছে,,,,,,,,

—শোন কিছু খেয়ে নাও। দুদিন ধরে কিচ্ছু খাওনি।
—না আমি খাবোনা আগে বলুন আপনি কে?আমাকে এখানে কে আনসে?

—আমি জমির। আমি নিয়ে আইসি তোমারে,,,,, ,,,
—-কেন? আ,,,আ,,আমি তো আপ্নারে চিনি না। আমি কি করসি?
—কিচ্ছু না।

—আমার হাত পা একটু খুইলা দিবেন,,,,,?

–কেন?

—ইয়ে মানে,,,,,,,,,,বেশি দরকার ছিল। বাথরুম টা কই??
—-আইচ্ছা দাড়াও।
(জমির বাথরুমে নিয়ে গেল ইভা কে,,,,,, আর নিজে দূরে দাঁড়িয়ে রইল।)
ইভা বাথরুম সেরে আশেপাশে দেখতে লাগলো কিভাবে পালানো যায়।
তারপর ইভা আস্তে করে দরজার ফাকে দেখলো,,,,,জমির পেছনে ফিরে কি যেন করছে ঠিক তখনি দরজা খুলে ইভা দৌড় দিল পিছন দিকে।
পেছনে ফিরে তাকাতেই জমির দেখে দরজা খুলা।
জমির ইভার যেই দিকে গেল ঠিক ঐ দিকে দৌড়ে গেল।

—-আমাকে বন্ধি করে রাখবে না?? এতো সাহস বাবাকে বলে আস্তো মার যদি না খাওয়ায়। কই যাব,,,,,,, ,,,, বেশিক্ষণ তো দোউড়াতে পারবোনা।
হুম মোটা গাছটার পেছনে যায়।

এদিকে জমির কোথাও খুজে পাচ্ছেনা ইভা কে,,,,,,,তার মেজাজ ভিষণ খারাপ।
আশাপাশ সব দেখছে। জমির ভাবছে মেয়ে মানুষ এর চেয়ে বেশি যেতে পারবেনা,,,,, এখানেই হবে।
:
:
:
ঠিক তখনি একটি চিৎকার শোনা গেল ইভা দৌড়ে এলো ঝোপ এর পেছন থেকে সাপ বলে,,,,,,,,,,সে ভয়ে এসে জমির এর পেছন এ গিয়ে পাগলের মত চ্যাঁচানো শুরু করল।

জমির একটু অবাক হয়ে তার কাধের দুপাশে মেয়েটির আকড়ে ধরা হাত দুটি দেখলো যেন,,,,,,,,,তার মনের ভেতর এক খুশির বিষ্ফোরন ঘটেছে যা তার ঠোটের মাঝে দেখা দিচ্ছে।

একটু পর ইভা যখন ভয় কাটিয়ে উঠল সে আবার পালাতে চাইল,,,,,,, ,, আর হোচট খেয়ে মাটিতে পরে গেল।

জমির যখন তার দিকে যাচ্ছিল,,,,,,,মেয়েটি তখন চেঁচিয়ে বললো।
—-আমার কাছে আসবেন না বললাম,,,,,, দূরে থাকেন।
ইভা উঠতে চাইলে দেখে তার পায়ে ভিষণ ব্যথা নিশ্চয় মচকা খেয়েছে।

জমির তার কোন কথা না শুনে,,,, , ইভাকে কোলে তুলে নিয়ে যাচ্ছিল।

চলবে,,,,,,,,,,,,

গল্প: #জোর

(আবার নতুন গল্প নিয়ে ফিরলাম। আশাকরি ভালো লাগবে।)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here