চোখে ইয়া বড় বড় কালো ফেমের চশমা, ঢিলেঢালা একটা থ্রিপিস, মাথার দুপাশে দুটো বেনুনি আর পায়ে একটা পাতি চপ্পল ভারসিটির গেট দিয়ে প্রবেশ করছে একটা মেয়ে। আশেপাশের প্রায় সবার দৃষ্টি এখন তার দিকে।
কিন্তু সে তো নিজের মতো করে কিছু খুজে চলেছে।সবাই তো রীতিমতো হাসা হাসি শুরু করে দিয়েছে এটাই তো স্বাভাবিক কারণ এমন লুকে যে কেউ ভার্সিটিতে আসবে কেউ তা ভাবেই না। এইসব কিছুর মধ্যেই হঠাৎ করে সেই মেয়ে সবার উদ্দেশ্যে বলে উঠলো……..
কী মজা লাগছে???খুব হাসি পাচ্ছে তাই না হাসুন হাসুন হাসানোর জন্যই তো এই লুক। তো মজা পেয়েছে নাকি আরও মজা পাওয়া বাকি আছে??? বাকি থাকলেও সরি কিম্তু আজকের জন্য ড্রামা এখানেই সমাপ্ত সো নিজের নিজের কাজে যান।
তখনই পিছন থেকে ৩ জনের গলা পেয়ে ফিরে তাকালো রিয়া (ও ভাবছেন তো এই রিয়াটা আবার কে 😒😒?? বলছি তো এতো হাইপার কেন হচ্ছেন))
কেয়া: এমনভাবে এন্ট্রি করার কী খুব দরকার ছিলো??? তুই আর বদলালি না😑😑।
রোজ: আরে তুই এতো অবাক কেন হচ্ছিস?? এটা কী আমাদের কাছে নতুন কিছু নাকী??!
হৃদি: তাই তো আমি এখনো বুঝি না তুই এখনো কেন ওর কাজ গুলোতে অবাক হোস। এতোদিনেও তুই ওর কাজগুলো হজম করতে পারলি না😂😂😂। আচ্ছা রিয়ু শোন তারাতারি চেন্জ করে নে অনেক ড্রামা করছিস। এবার তো নিজের স্বরূপে আসুন।
রিয়া: হ্যা রে তারাতারি চেন্জ করতে হবে কেমন যে অদ্ভুত লাগছে আমায়😰😰। চল ওয়াশরুমটা খুজতে হে আবার দিদুকেও তো বলতে হবে।
(ওরা যাক রিয়ার সাথে ওকে তো আবার নিজের লুকে আসতে হবে😇😇😇 এখন চলুন আমাদের পরিচয় দিই ঐ অদ্ভুত ধরনের সেজে যে এসেছিল সে হলো রিয়া বিশ্বাস অনিন্দা আর বাকি ৩ জন হলো ওর বেস্টু কাম বোন। নাহিদা আক্তার নাবিলাহ,কেয়া রহমান আর সাদিয়া চৌধুরী রোজ। তবে এখানেই শেষ নয় ওর গ্রুপে আরও মেম্বার্স আছে পরে তাদের কথা বলছি)
রিয়া: হৃদি দেখ তো সব ঠিকঠাক আছে নাকি???
হৃদি : আরে সব ঠিক আছে তুই এখন চল তো।১ম ক্লাসটা কী মিছ দিবি নাকি???
রোজ: ঠিক বলছিস এমনিতেই তোর নাটকের জন্য দেরি হয়ে গেছে। এখন যদি না যাই তো আর ১ম ক্লাসটা এটেন্ড করতে পারবো না😒😒।
কেয়া:তুই বলেই এমনটা করতে পারিস কীনা ১ম দিনটাকে স্বরনীয় করবে
রিয়া :আরে এখন বুঝি দেরি হচ্ছে না তাই নারে??? আমাকে তো পরেও গালি দিতে পারবি 😊😊 এখন চল তো আর তোরা দিদু কে কল দিছিলি তো নাকি??
#তবুও_চাই_তোকে
#রিয়া_বিশ্বাস_অনিন্দা(আভিরা রয়)
#part 1