সাইকো বর পর্ব ১২

#সাইকো_বর
#writer_Tabassum_Tajnim

#part_12

আমি ওর দিকে তাকাতেই ও ভ্রু নাচালো।
মেঘ— বাহ্,,, তোমার তো দেখি অনেক সাহস হয়েছে। আমাকে কাজ দিচ্ছো,, ধাক্কা মারছো, লাথি মারছো

বলতে বলতে মেঘ আমার দিকে আসছে।। ইসসস আমি যে মাঝে মাঝে কি করি না। এখন নিজের উপর রাগ হচ্ছে। মেঘ আমার কাছে এসে দাড়ালো। টেনে নিলো নিজের কাছে।

মেঘ— কে দিয়েছে এতো সাহস?? হুম।।

সত্যিই,, কে দিলো আমায় এত সাহস!! হয়তো ওর ভালোবাসা, হয়তো মেঘ নিজেই আমাকে এই সাহস টা দিয়েছে।

মেঘ— ম্যাডাম,,, মাঝে মাঝে কই হারিয়ে যান আপনি??

মেঘের কথা শুনে আমি ভাবনার জগৎ থেকে ফিরে এলাম।।

অথৈ— হুম,,কি???

মেঘ আমাকে ভালো করে দেখলো।। তারপর মুচকি হাসি দিলো।

মেঘ— বললাম,, তুমি মনে হয় আমাকে ভালোবেসে ফেলেছো???

মনে হয় নারে গাধা,, সত্যি সত্যিই ভালোবেসে ফেলছি। আর তুই হারামি বুঝলি না আমারে,,কষ্ট লাগতাছে।। ইচ্ছা করতাছে মাইরা তোর হাত পা ভাইঙ্গা দেই। যদি ভালোই না বাসতাম তাইলে পইড়া পইড়া মাইর খাইতাম নাকি,, উল্টা কয়েকটা দিয়া যাইতাম গা কবেই।

অথৈ— হুহ,,, ভালোবাসি,,, তাও তোমারে,, জীবনেও না,,,

কথাগুলো বলে ওরে দূরে সরিয়ে দিলাম।

মেঘ— যদি ভালোই না বাসো,, তাহলে এত টর্চার সহ্য করে এইখানে পড়ে আছো কেনো???

অথৈ— আমি যদি তোমাকে ছেড়ে চলে যায়,, তাহলে আমার বাবা মার মান-সম্মান ধুলোই মিশে যাবে। আমার বাবা কষ্ট পাবে, এই খানে পড়ে আছি। হুহ নাহলে তোমার সাথে আমি জীবেনও থাকতাম না,, প্রথম দিনেই চলে যেতাম।

মেঘ আমার সামনে এসে দাড়ালো।।

মেঘ– তাই নাকি!!!

অথৈ— জ্বী,, তাই। তোমার মতো বাঁদরের সাথে থাকার কোনো ইচ্ছা আমার নাই।।

মেঘ— এই যে ম্যাডাম,, কি বললা তুমি আমাকে??

মেঘ আমার কাধে হাত রেখে বললো।। আমি ওর দিকে তাকালাম।।

অথৈ— শুনতে পাও নাই,, কি বললাম,, বললাম তুমি দেখতে বাঁদরের মতো,,,

আমি মেঘকে পা থেকে মাথা পর্যন্ত আর একবার দেখলাম। মোটেও বাঁদরের মতো দেখতে না,,,অনেক সুন্দর,, যে কোনো মেয়ে একবার দেখলেই,,, কিন্তু তাকে তো আর বলা যাবে না যে আপনি সুন্দর।। তাইলে তো আর আমারে পাত্তায় দিবো না।

অথৈ— নাহ,, ভূল বলছি।। বাঁদর দেখতে তাও আর একটু সুন্দর হয়। তুমি তো বাঁদরের থেকেও খারাপ দেখতে।

মেঘ— আমাকে দেখতে বাঁদরের মতো,, তাই না,,,

দাঁতে দাত চেপে বললো মেঘ।

অথৈ— হু,,,

মেঘ— আর তোমাকে দেখতে পেত্নীর মতো লাগে। পেত্নীর থেকেও ভয়ানক।। তুমি জানো আমি চাইলেই এখনি তোমার জায়গায় অন্য একজনকে আনতে পারি।

অথৈ— হুহ,,, যাও যাও,,, আমি তোমার থেকে যথেষ্ট সুন্দর আছি। আমি ও চাইলেই তিন চার টা প্রেম করতে পারবো।

মেঘ—কি বললা তুমি??

মেঘ আমার একটা হাত আমার পিঠের সাথে চেঁপে ধরলো। আমি আবার কি বলে ফেললাম,,যে সাইকো রেগে গেলো?? উফফ,, অথৈ তুই বেশি বকবক করস।

মেঘ— উফফ,,,, তুমি জানো আমি তোমার কোন জিনিসটা সবচেয়ে অপছন্দ করি,,,, বকবক করো বেশি।। আর এতক্ষণ ধরে আমি তোমার এই বকবক সহ্য করেছি। কি বলছিলা তুমি,, আমি বাঁদরের মতো দেখতে???

মেঘ আমার হাত জোরে চেঁপে ধরলো। ওর হাত থেকে এখন বাঁচতে হবে।।

অথৈ— কে বললো তুমি বাদঁরের মতো দেখতে?? তুমি তো অনেক সুন্দর,, স্মার্ট।।

মেঘ— না, আগে কি বলছিলা??

হুহ,,আসলে তুই বাঁদরের মতো সুন্দর,, আর হনুমানের মতো স্মার্ট,, বিড়বিড় করে বললাম।

মেঘ– কি বললা??

অথৈ— না কিছু বলি নাই,, তুমি অনেক সুন্দর।
এবার ছাড়ো না,,,

মেঘ— উহু,,, তার আগে বলো,, তুমি আমাকে ভালোবাসো???

অথৈ— না,,, ভালোবাসি না,,,

মেঘ— কি বললা??? ভালোবাসি বললে ছেড়ে দিবো।।।

আরও শক্ত করে চেপে ধরলো।।

অথৈ— ভালোবাসি না তো,, তাহলে বলবো কেনো??

মেঘ— ভালো না বাসলেও বলতে হবে।। বলো,,

উফফ,,, না বললে আমি শিউর এখন ছাড়বে না। হারামি,, মহা হারামি,,। আর আমি তো সাইকো কে ভালোবাসি। বলেই দেই,,

মেঘ— কি হলো,, বলো,,

না,, বলবো না,, আমাকে কি কম কষ্ট দিয়েছে।

অথৈ— I

মেঘ– হুম,,

অথৈ— হেইট ইউ,,,😂😂😂😂

মেঘ— অথৈ,,,,

দাতে দাত চেপে বললো।

অথৈ— যেইটা সত্যি,, সেইটাই বললাম। ভালোবাসলে তো বলতাম।। এবার ছেড়ে দাও।

মেঘ আমাকে এক টানে ওর দিকে ঘুরিয়ে নিলো।আমার কোমর জড়িয়ে ধরলো। ওর ঠান্ডা হাত আমার কোমর স্পর্শ করতেই আমি কেঁপে উঠলাম। আমি ওর দিকে একবার তাকালে নজর ফিরাতে পারি না কেনো?

মেঘ— যদি ভালোবেসে থাকো তাহলে ভালো,,, আর যদি না ভালবাসো তাহলে আরও বেশি ভালো।

কি বলে যদি না ভালোবাসি তাহলে ভালো কিভাবে?? বুঝতে পারছি না,, এই সাইকো কি করতে যাচ্ছে।।

অথৈ– ভালো না বাসলে আরোও বেশি ভালো মানে???

আমার কথা শুনে সাইকো একটা সাইকো মার্কা হাসি দিলো।। তারপর আরো একটু কাছে টেনে নিলো।।

মেঘ— ভয় পাচ্ছো নাকি?? বাবু

অথৈ— ভ ভ ভয় পাবো কেন??

মেঘ– তাহলে এত মানে মানে করতেছো কেন?

অথৈ— কই মানে মানে করছি।।

মেঘ আমাকে ছেড়ে দিলো। তারপর মোবাইলটা হাতে নিয়ে রুম থেকে বেরিয়ে যাচ্ছিলো। কই যাচ্ছে এখন।

অথৈ— কই যাও তুমি??

মেঘ আমার দিকে তাকিয়ে হাসলো।।
মেঘ— কই,, কোথাও যাচ্ছি না তো। তুমি এতো টেনশন করছো কেনো??

অথৈ— টেনশন করছে কে?? এমনি জিজ্ঞাস করলাম আর কি।

মেঘ— তুমি…..
বলতে বলতে আমার কাছে আসলো।
মেঘ— ভালোই ভালোই বলে দাও তাহলে মাইর খাওয়া থেকে বেঁচে যাবে।

ভাবিকে কি বলতে বলছিস ভাইয়া?
পিছন থেকে বৃষ্টি বললো

মেঘ— কিছু না।।

হুহ,, বোনের সামনে ভালো সাজা হচ্ছে।

বৃষ্টি— ভাবি,,, চলো তো। আমাকে একটা ড্রেস পছন্দ করে দিবে। কোনটা পড়লে ভালো লাগবে বুঝতে পারছি না। কালকে আমার ফ্রেন্ডের বাড়িতে যাবো তো।

অথৈ— চলো,,

এক পা বাড়াতেই আমার মোবাইল টা বেজে উঠলো। মেঘ রিসিভ করলো। পরিচয় জানতে চাইলো।।

মেঘ— জোহান!!!

জোহান নামটা শুনে মেঘের মুখ থেকে সব হাসি বিলিন হয়ে গেলো।

চলবে…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here