সাইকো বর পর্ব ১৭

#সাইকো_বর
#writer_Tabassum_Tajnim

#part_17

দূর বাবা ভালো লাগে না,, মেঘের সামনে কিভাবে বলবো এই কথাটা,, কিভাবে,,,
মায়ের দিকে তাকালাম। ওনি মনে হচ্ছে কোনো বিষয়ে খুব চিন্তায় আছেন। ওনি আবার কি নিয়ে চিন্তা করছেন,,,ওনার আবার কিসের চিন্তা,,চিন্তা তো আমার।। আমি কিভাবে কি করবো,,
দুপুরে তো আমরা ডাক্তারের কাছে যাবো, তখন বলতে পারবো না,, রাতে বলতে হবে।
পরে যা হবে দেখা যাবে। এখন রুমে যাই। এক পা বাড়াতেই পিছন থেকে মা ডাকলেন।

মা— বউমা,,,

অথৈ— জ্বি মা,,, কিছু বলবেন??

মা—আমি আজকে একটু বৃষ্টির নানাবাড়িতে যাবো।দুই তিন দিন ঐ খানে থাকতে হতে পারে। তোমার বাবাও যাবে। এই কদিন তোমার একা থাকতে কোনো সমস্যা হবে কি???

অথৈ— না মা,,, সমস্যা হবে কেনো,,, আপনি যান।আমার কোনো সমস্যা হবে না।

মা— না,,, তুমি তো অসুস্থ,, তোমাকে একা রেখে যাওয়া ঠিক হবে না,, আমি বরং বৃষ্টিকে রেখে যাই ।

ভালোই হবে বৃষ্টি থাকলে। আমার অন্তত কথা বলার সাথী হবে। সারাদিন তো মেঘ অফিসেই থাকে। মা মাথা নেড়ে হ্যা বললাম। ওনি আমাকে ওনার পাশে বসালেন। আমার হাত বুলাতে থাকলেন।

মা— তোমাকে এই অবস্থায় একা রেখে যেতে আমার মন সায় দিচ্ছে না। কিন্তু কি করবো,, মা অসুস্থ হওয়ায় যেতেই হবে।

অথৈ— মা,, আপনি চিন্তা করবেন না,, আপনি নানুর কাছে যান। বলছিলাম কি মা,,,

কথাটা শেষ না করে বসে রইলাম। মা আমার দিকে তাকালেন।

মা— কি বলছিলে বলো,,

অথৈ— বৃষ্টির বিয়ের কথাটা,,

মা মুচকি হাসলেন।

মা— তোমার বাবা বাসায় আসলে আমি ওনাকে বলবো। আর ওনি কি বলেন সেটা তোমাকে জানিয়ে তারপর যাবো। আর তুমি মেঘকে বলো। ওরা মত দিলে তো ভালোই।

বাবা নিশ্চয় রাজি হবে। কিন্তু মেঘকে নিয়ে যত চিন্তা। ও রাজি হয়ে গেলেই ঝামেলা শেষ। আর না হলে,, বেচারি বৃষ্টি টা অনেক কষ্ট পাবে। আমার রুম থেকে বেরুতেই বৃষ্টি আমাকে ডাকলো।

বৃষ্টি— ভাবি,,, আম্মুকে বলেছো কি??

অথৈ— হুম,,

বৃষ্টি— আম্মু কি বললো,,

বৃষ্টি এই বিষয়টা নিয়ে খুব চিন্তাই আছে, ওর চোখ মুখ দেখেই বুঝা যাচ্ছে। যদি ওরা রাজি না হয়,, তাহলে বৃষ্টি কি করবে জানি না। আমি বৃষ্টি কে একবার ভালো করে দেখলাম। আমি মুখটা গম্ভীর করে ফেললাম।

অথৈ— ওনি না করে দিয়েছেন।

বৃষ্টি—ভাবি,, তাহলে আমার কি হবে??

বৃষ্টির মুখের যা অবস্থা হয়েছে,, আমার দেখেই হাসি পাচ্ছে। অনেক কষ্টে হাসি আটকিয়ে রাখছি।

অথৈ— তোমার আবার কি হবে!!! আরেক ছেলের সাথে বিয়ে হয়ে যাবে।

কথাটা শেষ করতে পারলাম না,, বৃষ্টি কেঁদে দিলো। ওর কান্না দেখে আমি পুরা আবাক হয়ে গেছি। ও হঠাৎ করে কেঁদে দিবে বুঝতে পারি নি।

বৃষ্টি— ভাবি,, আমি অন্য কাউকে বিয়ে করবো না,, তুমি তো জানো আমি ওকে কতোটা ভালোবাসি।।

আমি ওর চোখের জল মুছে দিলাম। ও সত্যিই অনেক ভালোবাসে। ওর সাথে আমার মজা করাটা ঠিক হয়নি।

অথৈ— বৃষ্টি তুমি কাঁদছো কেনো??

বৃষ্টি— কাঁদবো না তো হাসবো,,

অথৈ— হুম,, হাসবে। কারন মা রাজি হয়ে গেছে। ওনার কোনো আপত্তি নেই। তবে,,

আমার কথা শুনে বৃষ্টির মুখে একটু হাসি ফুটলেও আবার তা মিলিয়ে গেলো।।

বৃষ্টি— তবে??

অথৈ— এখন বাবা আর মেঘ রাজি হবে নাকি তা জানি না,,,

বৃষ্টি— মা যখন রাজি হয়ে গেছে, তখন বাবও রাজি হয়ে যাবে। আর ভাইয়াকে রাজি করানোর জন্য তো তুমি আছোই।

হুম আমি তো আছি। কিন্তু মেঘ রাজি হবে কি??
ওর জন্য ঝামেলা না হলেই হলো।

বৃষ্টি— ভাবি,, তুমি রুমে যাও। আর আমিও গিয়ে এই খবরটা ওকে জানাই। ও একটু টেনশন মুক্ত হবে।

বৃষ্টি দৌড়ে ওর রুমে চলে গেলো। ও খুব খুশি। আমিও আমার রুমে চলে আসলাম। বাহ্ সাইকো সাহেব তো দেখি ঘুমিয়ে আছে। যাই হোক ভালোই হয়েছে, আমি একটু শান্তি পাবো। না হলে জ্বালিয়ে মারতো। আমার ও খুব ঘুম পাচ্ছে। আমিও গিয়ে ওর পাশে শুয়ে পড়লাম। শুয়া মাত্রই মেঘ আমাকে জড়িয়ে ধরলো। উফফ,, ঘুমিয়ে থাকলেও আমাকে শান্তি দিবে না। আমি ওকে সরিয়ে দিলাম। আবার জড়িয়ে ধরলো। উফফ,, এতো মহা ঝামেলা। ইচ্ছা করতাসে এখন লাথি দিয়ে বিছানা থেকে ফেলে দেই।

অথৈ—- সাইকোর বাচ্চা,, একটু শান্তিতে শুইতেও দেই না। হারামি,, কুত্তা বিলাই। ঘুষি মেরে নাক,,,

কথাটা বলে ওরে সরিয়ে উঠে বসে দেখি ও চোখ মেলে আমার দিকে তাকিয়ে আছে। এই রে সব মনে হয় শুনে ফেলছে। মেঘ আমাকে ভ্রু কুচকে দেখছে।

মেঘ— কি বলছিলা???

অথৈ— ক কই কিছু বলি নাই তো।

মেঘ—না,, বলছো তো,,, ঘুষি মেরে নাক,,,,

আহারে শুনে ফেলছে। এবার কি হবে,,,কি করলাম,, ইসস্ একটু তো জড়িয়ে ধরে শুয়েই ছিলো। আহারে কেনো যে এমন করলাম।

মেঘ—ঐ,, আমাকে বলছিলা না,,,

মেঘ আমাকে টান দিয়ে নিচে ফেলে দিলো। হাতগুলো বালিশে চেঁপে ধরলো।

মেঘ— হারামি,,, কুত্তা,,বিলাই,, আর কি বলছিলা???

মেঘ আমার কাপালে,, গালে চুমু খাচ্ছে।

অথৈ— আর কিছু বলি নাই।

মেঘ— তার মানে তুমি আমাকে এইগুলা বলছো??? (চোখ বড় বড় করে)

ইসস্ মুখ ফসকে বেরিয়ে গেলো। দূর,,,

অথৈ— না,,, মানে,,

মেঘ— আমি কুকুর,,,!!!
মেঘ আমার গলায় চুমু খাচ্ছে। হঠাৎ গলার পাশে একটা কামড় বসিয়ে দিলো। আমি ব্যাথায় কুকড়ে উঠলাম।
অথৈ— ও মা,,, ইসসস,, পাগল হয়ে গেছো নাকি।

ওকে সরাতে চাইলাম। কিন্তু ও সরলো না।

মেঘ— কি হলো,, এমন করছো কেনো???

অথৈ— সরো তো।।

ওকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলাম। উঠে বসে গলার পাশটায় হাত দিলাম। উফফফফ,, ব্যাথা করতাসে। মেঘ আবার আমাকে বিছানায় চেপে ধরলো।

মেঘ— সব সময় আমাকে সরিয়ে দাও কেনো??হুম,, আমি তোমার কাছে আসলে কি সমস্যা?? বাধা দাও কেনো বারবার?
আমার শাড়ির আঁচল সরিয়ে দিলো। বাধা দিলাম না আর।

,
যখন চোখ খুললাম। পাশে মেঘ নেই। ওয়াশরুমে পানির শব্দ হচ্ছে। হয়তো মেঘ ওয়াশরুমে। আমিও উঠে পড়লাম। ওয়াশরুমের দরজা খুলার শব্দ হলো। মেঘ আমাকে অনেকক্ষণ দেখলো।

মেঘ— কতক্ষণ ধরে ডাকলাম,, আর মাত্র উঠলে,, যাও তারাতারি ফ্রেশ হয়ে নাও। ডাক্তারের কাছে যেতে হবে তো।

আমি ওকে এক নজর দেখেই ওয়াশরুমে ঢুকে গেলাম। ঝরনা টা ছেড়ে নিচে দাড়িয়ে থাকলাম। হঠাৎ মনে হলো,, পেটে জ্বালা করছে,, আচলটা সরালাম। নখের আঁচর,,,
ইসসস,,, এই জন্যেই তো জ্বালা করছিলো। দরজায় নক করছে,,,

মেঘ— অথৈ,, দেরি হচ্ছে কিন্তু,, তারাতারি বলেছিলাম।

উফফফফ,, শান্তিতে গোসল ও করতে দিবে না। মাঝে মাঝে ইচ্ছা করে মেরে ফেলতে। কিন্তু পারবো না,, ভালোবাসি তো। ওয়াশরুম থেকে বেরুতেই দেখি মেঘ রেডি হচ্ছে। একবার পারফিউম দিছে, আবার দিছে,, আবার,,
কত্তবার পারফিউম মারে!!! আমাকে ডাক্তার দেখাইতে নিচ্ছে না মেয়ে পটাতে যাচ্ছে,, বুঝলাম না।

মেঘ— ঐ,, আবার কি হয়ছে?? কি দেখো??

অথৈ— তুমি কয়বার পারফিউম মারছো,, এইটা দেখছি আর কি,, দেখে তো মনে হচ্ছে মেয়ে পটাতে যাচ্ছো।

মেঘ—- তোমার মতো পেত্নীকে সাথে নিয়ে গেলে কোনো মেয়েই আমার কাছে আসবে না।

কিহ্,, আমাকে পেত্নী বললো। হুহ,, নিজে তো রাক্ষস। আয়নার সামনে দাড়িয়ে রেডি হচ্ছিলাম। কিন্তু খুব ক্ষুধা লাগছে। এখন আমাকে খেতে হবে। নাহলে আর কোনো কাজ করতে পারবো না,, রেডি ও হতে পারবো না। যাই তার থেকে বরং খেয়ে আসি। তারপর রেডি হবো।

মেঘ— কোথায় যাচ্ছো আবার???

অথৈ— খেতে যাচ্ছি।
আমার ক্ষুধা লেগেছে।

মেঘ— বাইরে খেয়ে নিবো। এখন রেডি হও।

না,, আমাকে এখনি খেতে হবে। না হলে চলবে না।

অথৈ— না,, আমাকে এখন খেতেই হবে। আমি এতক্ষন থাকতে পারবো না।

মেঘ আমাকে এমনভাবে পা থেকে মাথা পযন্ত দেখলো,, মনে হলো আমি একটা এলিয়েন।

যাই ভাবুক,,আমার কি,,, আমি নিচে গিয়ে ফ্রিজ খুলে দেখি একটা কেকের টুকরো। ওটা খেতে খেতে রুমে চলে এলাম। অবশ্য পুরোটা খেতে পারলাম না,,। যাই হোক এখন রেডি হওয়া যাবে। রেডি হয়ে ডাক্তারের কাছে গেলাম। অনেকগুলো পরীক্ষা করলো। রিপোর্ট আবার কালকে দিবে।
আল্লাহয় জানে রিপোর্টে কি আসে।
চলবে,,,

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here