সাইকো বর পর্ব ১৯

#সাইকো_বর

#Writer_Tabassum_Tanjim

#Part_19

উফফ,, তখন কেনো যে বলতে গেলাম খাবো না,,
এখন কি হবে,, আমার সামনে খাবে,, আমি দেখবো,, কিন্তু খেতে পারবো না!!! এর থেকে বেশি কষ্টের বিষয় আর কি,,

গাড়িটা বাসার সামনে এসে থামল,, আমি গাড়ি থেকে নেমে বাসায় ঢুকলাম। বৃষ্টি দৌড়ে আসলো।

অথৈ— আরে,, আস্তে আস্তে,, পড়ে যাবে তো।

বৃষ্টি— আগে বলো ডাক্তার কি বললো??

অথৈ— আজ তো কিছু বলে নি,, কাল রিপোর্ট দিলে বুঝা যাবে। তবে একটা খুশির খবর আছে।

বৃষ্টির চোখমুখ চকচক করে উঠলো।

বৃষ্টি— কি??

অথৈ— বাবা ও রাজি হয়ে গেছেন।

বৃষ্টি— আমি জানতাম ভাবি,, কিন্তু ভাইয়া!!!

অথৈ— তুমি চিন্তা করো না,, তোমার ভাইয়া ও রাজি হবে।

মেঘ— আমাকে নিয়ে কি কথা হচ্ছে???

মেঘের কন্ঠ শুনে দুজন দুজনের দিকে একবার তাকালাম। তারপর পিছনে ঘুরলাম।

বৃষ্টি— তোকে নিয়ে কে কথা বলছে?? আমাদের তো খেয়ে দেয়ে আর কোনো কাজ নেই যে তোকে নিয়ে কথা বলবো।

মেঘ— ওওওও,,,

মেঘ রুমে চলে গেলো। আমি অনেকক্ষণ বৃষ্টির সাথে আড্ডা দিলাম। ওর সাথে আড্ডা দিতে আমার ভালোই লাগে। তারপর রুমে আসলাম। হায় হায়,,, আমার রুমের এমন অবস্থা করলো কে?? কাগজের কারখানা বানিয়ে রাখছে। মেঘ সোফায় বসে ল্যাপটপে কাজ করছে,,

অথৈ— এগুলা কি করছো মেঘ???
মেঘ আমাকে একবার দেখলো,, তারপর আবার কাজ করতে লাগলো। ইসস্ গোছানো রুম টাকে কি করসে,, সব জিনিস উল্টা পাল্টা করে ফেলছে।
এখন আবার কথা বলছে না,,, মাথা গরম হয়ে যাচ্ছে,,

অথৈ—ঐ,, আমি কিছু জিজ্ঞাস করতেছি,,

মেঘ— হুম বলো,,

অথৈ— রুমের এই হাল করছো কেন??

মেঘ— একটা ফাইল খুজে পাচ্ছিলাম না,, ঐটা খুজতে গিয়েই এই অবস্থা হয়ছে। একটু গুছিয়ে ফেলো না।

আহা,,, কতো সুন্দর করে বলছে,, আমি সারাদিন ওর কাজেই করবো। কি ভাবে আমাকে,,,

অথৈ— হুহ,,, একটু গুছিয়ে ফেলো না,,, আমি পারবো না,, আমাকে কি কাজের বুয়া মনে হয়,, যে সারাদিন তোমার কাজ করবো,, তুমি রুমের এই অবস্থা করছো,, তুমিই ঠিক করবা,, আমি পারবো না,,

আমি বেলকুনিতে গিয়ে বসলাম। কোনো মানে হয়,, আমাকে ডাকলেই আমি খুজে দিতাম। এখন রুমের কি অবস্থা করছে,, এখন ঐ ঠিক করুক।
কিছুক্ষণ পর আবার ভাবতে লাগলাম,, নাহ যাই আমিই গুছিয়ে ফেলি। রুমে ঢুকে দেখি রুম ঠিক আগের মতোই গুছানো হয়ে গেছে। একি রুম কে গোছালো। চারদিকটায় একটু চোখ ঘুরিয়ে নিলাম। নাহ্ ঠিক করেই গুছানো হয়েছে।

মেঘ— এই যে ম্যাডাম,, দেখেন ঠিক আছে তো সব,,,

অথৈ— হুম,,কে গুছালো??

মেঘ— আমি,,,

আমি মেঘকে পা থেকে মাথা পর্যন্ত একবার দেখলাম।

অথৈ— তুমি!!!

মেঘ— হুম আমি,,প্রথমে ভেবছিলাম গুছাবো না,, কিন্তু পরে ভাবলাম তুমি অসুস্থ,, তাই গুছিয়ে ফেললাম আরকি। ঘর শুধু তুমিই গোছাতে পারো নাকি,, আমিও পারি।

অথৈ— তা ভালোই হয়েছে। এখন থেকে তুমিই ঘর গোছানোর কাজ টা করতে পারবে।

আমি শুয়ে পড়লাম। মাঝে মাঝে কি যে হয়,, এখন শুয়ে থাকতে ইচ্ছে করছে। মেঘ আমাকে টেনে বসিয়ে দিলো।

মেঘ— ঐ,, আমার জন্য কফি বানিয়ে নিয়ে আসো??

অথৈ—উফফ,,আমি এখন কফি বানাতে পারবো না,, তোমার ইচ্ছা হলে নিজে বানিয়ে খাও।

কথাটা বলেই আবার শুয়ে পড়লাম।

মেঘ— প্লিজ,,,প্লিজ,,,প্লিজ,,

আহা এত করে যখন বলছে যাই বানিয়ে নিয়ে আসি। উঠে বসলাম,, আমার এখন রান্নাঘরে যেতে ভালো লাগছে না। কিন্তু কি আর করা,, আমার সাইকোটা যখন বলেছে তখন তো করে দিতেই হবে। কফি বানিয়ে নিয়ে এলাম। মেঘ কফি টা আমার হাত থেকে নিলো। আমার গালে একটা চুমু দিলো।

মেঘ— থ্যাংকস,,,

বাহবা,,, ইদানীং সাইকো অনেক ভালো হয়ে গেছে। যাই হোক,, আমি আবার শুয়ে পড়লাম।

মেঘ— খাবার কি বাইরে থেকে আনতে হবে??

খাবারের কথা তো আমার মনেই ছিলো না। আমি উঠে বসলাম।

অথৈ— হুম,,,

মেঘ— বাহ্,, আমি যদি না বলতাম তাহলে তো আজকে আমাদের না খেয়ে থাকতো হতো।

অথৈ— না,, আমি তো বলতেই যাচ্ছিলাম। কিন্তু তার আগে তুমিই বলে দিলে।

মেঘ আমার কাছে এসে বসলো।
মেঘ— তাই নাকি,,, একদম মিথ্যা কথা বলবা না,, আমি জানি তুমি কতটা কাজের,,,

মেঘ কফিটা শেষ করে খাবার আনতে চলে গেলো। আমি উঠে বেলকুনিতে গিয়ে দাড়ালাম। মোবাইল টা নিয়ে গান শুনতে লাগলাম। মোবাইলটা বেজে উঠলো,, স্ক্রিনে দেখলাম আম্মু কল দিয়েছে। অনেকদিন আম্মুর সাথে কথা হয় নি। আমি ফোনটা রিসিভ করে আম্মুর সাথে অনেকক্ষণ কথা বললাম। ফোনটা রেখে দিয়ে,,, আবার গানটা চালু করলাম।
বৃষ্টি— ভাবি,, ভাবি,,

বৃষ্টি গলা শুনে আমি গানটা বন্ধ করে রুমে আসলাম। বৃষ্টিও রুমে ঢুকলো।

বৃষ্টি— চলো ভাবি,, ভাইয়া খাবার নিয়ে এসেছে। সেই কখন থেকে তোমাকে ডাকছে,, চলো চলো,,

খাবার খেয়ে রুমে এসে শুয়ে পড়লাম। মেঘ এসে মোবাইলে কার সাথে যেনো অনেকক্ষণ কথা বললো। তারপর এসে শুয়ে পড়লো। আমি ওর দিকে ঘুরে দেখি ও উল্টো দিকে ঘুরে শুয়ে আছে।। আমি ওকে টেনে আমার দিকে ঘুরিয়ে দিলাম।

মেঘ— কি হলো,, ঘুমুতে দিবে না নাকি,,,

অথৈ— ঐ দিকে ঘুরে শুয়ে আছো কেনো??

মেঘ— কেনো??কি হয়েছে??

অভ্যাস হয়ে গেছে আমার মেঘের বুকে মাথা রেখে ঘুমানো টা। ওর বুকে মাথা না রাখলে তো আমার ঘুমেই আসে না।
আমি কিছু না বলে মেঘের বুকে মাথা রেখে শুয়ে পড়লাম।

মেঘ— বাহ্,, ভালোই তো,, বালিশ রেখে এখন,, যাও বালিশে,,

অথৈ— না,, আমি এখানেই থাকবো। তোমার বুকে মাথা না রাখলে তো আমার ঘুম আসবে না।

মেঘকে পুরো কথাটা শেষ করতে দিলাম না,, আমি এই কথাটা বলে ফেললাম। কি করলাম,,এইভাবে বলে দিলাম। সত্যি কথাই তো বলছি,, সমস্যা নাই।
মেঘ আর কিছু বললো না,, শুধু শক্ত করে জড়িয়ে ধরলো। কিছুক্ষণের মধ্যেই আমি ঘুমিয়ে পড়লাম।

চলবে,,,

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here