অনুভূতি পর্ব ১

বিয়ের আগেই শারীরিক সম্পর্ক করতে হবে এটা কেমন কথা।আমি শুনে অবাকের চরম পর্যায়ে।রাগে গা গজ গজ করছে।বাবা মা ও আপত্তি করছে না উনারা বলছেন কয়দিন পর ই তো বিয়ে। কিন্তু কথাটা আদনান ঐ ভাবে বলেনি ও আমাকে বলেছে আবাসিক একটা হোটেলে যেতে হবে। আমার মোটেও সুবিধার মনে হচ্ছে না।

যেখানে আদনান লন্ডন থেকে এসে উঠেছে।সেই হোটেলে আমাকে যেতে হবে।আমার খুব খারাপ লাগছে যে আমি বাবা মাকে ঠকাবো না বলে জীবনে কখনো রিলেশন করি নি এসব অবৈধ সম্পর্কে জড়ায় নি সেই আমি আজ বিয়ের আগেই ছি। আমার মনের মধ্যে অস্থিরতা কিন্তু কি করবো বাবা মা যেখানে আপত্তি জানাচ্ছে না আমি একা কি বা করবো।কদিন পর ই তো আমার আর আদনান এর বিয়ে তাহলে আজ কেনো যেতে বলছে।এসবের কি দরকার।আজকাল সবাই দুদিন রিলেশন করেই রুমডেট করতে চাই আর সে তো বাহিরে ছিলো জানি না কি হবে।আমার মন কিছুতেই সায় দিচ্ছে না।।

আদনান আমার দুলাভাই এর বন্ধু আপুর বিয়েতে নাকি আমাকে দেখেছে তখন থেকে আমাকে পছন্দ করে আমি এগুলো কিছুই জানতাম না।কয়দিন আগে আদনান দুলাভাই কে বলে আমাকে নাকি পছন্দ করে আমি এগুলো গায়ে মাখাই না বড় দের ব্যপারে বড় রাই ভালো বুঝবে। দুলাভাই প্রবাসি দেশের বাহিরে থাকে আপুর বিয়ে হয়েছে আজ ৫ টা বছর হয়ে গেছে এখনো দেশে আসে নি।আপুদের বাসার পাশেই আদনান দের বাসা।আদনান ভালো ছেলে পরিবারে আর কেউ নেই শুধু আদনান। লন্ডনে নিজের বিজনেস আছে সব দিগ দিয়ে ভালো হওয়াই সবাই রাজি হয়ে যাই না বলার কোনো চান্স নেই।আর আমি বাবা মার উপর কোনো কথা বলি না তারা হ্যাঁ বলেছে আমিও রাজি হয়ে যাই। আপু খুব খুশি আমাদের এই বিয়েতে আর আপু আমাকে আদনান এর সম্পর্কে বলেছিল ও কেমন।পরিবারের সবার কথা আর ছেলেটা ভালো তাই আমিও এক কথাই রাজি হয়ে যাই।গতকাল ই আদনান দেশে এসেছে আবার কয়দিন পর আমাকে নিয়ে চলে যাবে।কদিন পর ই বিয়ে আর আজকে এমন একটা কাজ,,, আপু ও কিছু বলল না শুধু কল করে বলল সমস্যা নেই আদনান খুব ভালো ছেলে আর তোদের তো বিয়ে তাই কিছু হবে না যা তুই শুধু শুধু ভয় পাচ্ছিস।

আপুর কথাই কিছুটা সাহস পেলাম তাই তারাতাড়ি তৈরি হলাম একটা শাড়ি পরেছি।বাবা মার কাছে থেকে বিদায় নিয়ে হোটেলের উদ্দেশ্যে রওনা দিলাম।

গাড়ি এসে সোজা হোটেলের সামনে দাঁড়ালো ।আমি গাড়ি থেকে নেমে লিফট এ উঠলাম লিফট ঠিক ১২ তলায় আদনান এর রুমের কাছে থামলো আমি লিফট থেকে দরজার সামনে দাঁড়িয়ে আছি হাত পা কাঁপছে বুকের মধ্যে তোলপাড় শুরু হয়েছে।কি নির্জন হোটেল কেউ নেই শুধু আমি যদি এখানে আদনান আমাকে কিছু একটা করে মেরে ফেলে তাহলে কি হবে।বাবা মা তো জানতে পারবে না।ভয়ে ভয়ে দরজা কলিং বেল বাজাতে যাবো তার আগেই আদনান দরজা খুলে দাড়িয়ে ।আদনান কে দেখে চমকে উঠলাম ভয়টা জেনো আরো বাড়ছে।সব এলোমেলো হয়ে যাচ্ছে।আমি ভুল করছি না তো ,,,।

ওয়েলকাম নিপা,, আসতে কোনো সমস্যা হয়নি তো ড্রাইভার সাবধানে নিয়ে আসছে নাকি কোনো সমস্যা হয়েছে,,।

আমি নিচু স্বরে বললাম না কোনো সমস্যা হয়নি,,‌।
আদনান দরজায় do not distrub বোর্ড লাগাচ্ছে আমার মনের মাঝে ধুকধুক ভয় আরো বেরেই চলেছে।

আপনি ঘামছেন কেনো এতো কিছু হয়েছে।

কোই না তো আমি ঠিক আছি।

নার্ভাস হওয়ার কিছু নেই ।আমরা হবু স্বামী স্ত্রী কদিন পর ই আমাদের বিয়ে।কি খাবেন তাই বলুন।

জ্বি আমি কিছু খাবো না।আমি রুমে গিয়ে সোফায় বসে যাই।কি নির্জন কোথাও কোনো সারা শব্দ নেই।আদনান আমার কাছে আসছে আসতে আসতে আমার একদম আমার ঠোঁটের খুব কাছে চলে আসছে।আমি চোখ বন্ধ করে ফেললাম।

আর অমনি আদনান হাহা করে হেসে উঠলো।আমাকে অতটা নিচে ভাববে না আমি মেয়েদের সম্মান করতে জানি।আপনি তখনি আমার হবেন যখন আমাদের সবার সম্মতিতে বিয়ে হবে তার আগে না।আমি এতটাও খারাপ না।আসলে আমি আপনাকে চমকে দিতে চেয়েছি তাই এমন করা।আমি তো অনেক বছর ধরে দেশের বাহিরে থাকি তাই আপনি আমাকে কেমন ভাব্বেন তাই এই কাজটা করা‌।আমি দেশের বাইরে থাকলে কি হবে আমি আমার পরিবারের শিক্ষাতে বড় হয়েছি মেয়েদের কিভাবে সম্মান করতে হয় সেটা আমি জানি তাই ভয় পাওয়ার কিছু নেই।আমাকে কতটুকু চিনেন তারজন্য এই কাজ করা।আপনার বাবা মা সবাই সবটা জানে তাই এখনো এত ভয় পাওয়ার কিছু হয়নি আনইজি ফিল করার দরকার নেই সবাই সবটা জানে ঠিক আছে এখন চলুন বাসায় যাওয়া যাক।

আমি উঠে দরজা খুলতে যাবো এমন সময় আদনান আমার হাত ধরে এক টানে আদনানের বুকের উপর নিলো।আমি এখন পুরোপুরি আদনানের সাথে মিশে আছি।আমার চুল গুলো সরিয়ে দিয়ে একটা চুমু দিয়ে গলায় একটা দামি হার পড়িয়ে দেই,,,,,,,,,

#চলবে

#গল্প:অনুভূতি
#লেখা:আদনান_তাওসিফ
সূচনা পর্ব

আসসালামুয়ালাইকুম কেমন হয়েছে অবশ্যই অবশ্যই জানাবেন।
#ধন্যবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here