আমার তোমাকে প্রয়োজন পর্ব -৩৯+৪০+৪১

#আমার_তোমাকে_প্রয়োজন💖
#Writer_Tanisha_Akter_Tisha
#Part_39

কপি নিষিদ্ধ ❌

রোজা ঐশী মাঠে হাটছে,ঐশীকে ম’নম’রা হয়ে হাটতে দেখে রোজা ঐশীকে জিজ্ঞেস করে,
কি হয়েছে তোকে এমন ম’নম’রা লাগছে কেন?

কিছু না।

না বললে আমি শুনবো নাকি কিছু না কিছু তো হয়েছে,বল আমাকে।

ঐশী দীর্ঘ শ্বাস ফেলে রোজাকে গতকাল রাতের ঘটনা বলে।

ওহ তো এই ব্যাপার এই কারণে তোর মন খারাপ।

তো কি করবো বল আমি বুঝিনা উনি কেন এসব ছাড়তে চান না।

দেখ আমাদের এসব মেনে নিতে হবে,এই পেশা ওনারা চাইলেও ছাড়তে পারবে না।

আমার না এসব আর ভালো লাগে না খু’ন খা’রা’বী আর ভালো লাগে না।

কিছু করার নেই রে আমাদের এসব মেনে নিতে হবে।

ঐশী রোজার কথার উওরে দীর্ঘ শ্বাস ফেলে।

আজ বেশ কয়েক দিন যাবৎ মিযান ঐশীকে ডিস্টার্ব করছে,ঐশী আহাদের সাথে রাগ করে মিযানের কথা আহাদকে বলছে না।

ঐশী রোজা গাছের নিচে বসে আড্ডা দিচ্ছে,ওদের আড্ডার মাঝে মিযানের আগমন ঘটে,ঐশী মিযানকে দেখে উঠে যেতে নিলে মিযান ঐশীর হাত ধরে ঐশীকে বসিয়ে দেয়।

উফফ জানেমান উঠছো কেন?

ছাড়ুন আমার হাত।

এই নেও ছেড়ে দিলাম,আমি ধরলে এমন করো কেন?

কারণ আমার আপনাকে স’হ্য হয় না।

স’হ্য করতে হবে জানেমান স’হ্য করতে হবে,কিছুদিন পর তো তুমি আমার বউ হবে তখন তোমাকে এসব স’হ্য করতে হবে।
কথা গুলো বলে মিযান চলে যায়।

ঐশী এবার কিন্তু কথা গুলো ভাইয়াকে জানানো উচিত মিযান কিন্তু খুব বেশি বাড়াবাড়ি করছে।

ঐশী রোজার কথার উওরে কিছু বলে না ও কি করবে না করবে বুঝতে পারছে না।

রোজা ঐশীকে চুপ করে থাকতে দেখে মনে মনে ভাবে,
“আমি জানি তুই ভাইয়াকে কিছু বলবি না কিন্তু এই মিযান খুব বাড়াবাড়ি করছে ওকে এখন না থামালে পরে হিতের বিপরীত হয়ে যাবে,আমি আজই ভাইয়াকে সব কিছু খুলে বলবো।”

রোজা ঐশী বাসায় চলে আসে।

রোজা ওর রুমে এসে আহাদকে কল দেয়।
আহাদ ওর কেবিনে বসে কাজ করছিলো,ফোন বেজে উঠায় আহাদ ফোন হাতে নিয়ে দেখে রোজা কল দিয়েছে,আহাদ কল রিসিভ করে,
হ্যাঁ রোজা বলো।

ভাইয়া এখন আমি আপনাকে কিছু কথা বলবো আপনি ঠান্ডা মাথায় শুনিয়েন।

আচ্ছা বলো।

রোজা আস্তে আস্তে মিযানের সম্পর্কে সব কিছু বলতে শুরু করে রোজার কথা শুনে আহাদের চোয়াল শক্ত হয়ে যায় ও রাগে হাত মুঠো করে রেখেছে।

ভাইয়া আপনি ঐশীকে কিছু বলিয়েন না ও ভেবেছে আপনি ব্যস্ত তাই আপনাকে এসব নিয়ে বিরক্ত করতে চায়নি,আপনি ওর সাথে রাগারাগি করিয়েন না।

ঠিক আছে রোজা তুমি চিন্তা করো না আমি ঐশীকে কিচ্ছু বলবো না এমনকি মিযানের কথাও জিজ্ঞেস করবো না।

আচ্ছা ভাইয়া।

রোজা আমি একটু ব্যস্ত আছি পরে কথা বলছি।

আচ্ছা ভাইয়া।
রোজা কল কেটে দেয়।

আহাদ রেগে হাত মুঠো করে চোয়াল শক্ত করে দাঁতে দাঁত চেপে বিরবির করে বলে,
“মিযান তোর এত বড় সাহস তুই আমার জানের দিকে হাত বাড়িয়েছিস,আমার জানকে আমার কাছ থেকে ছিনিয়ে নিতে চাইছিস,কিন্তু তা তো আমি হতে দিবো না আমার জানের দিকে যে হাত বাড়াবে আমি তার শরীর থেকে মাথা আলাদা করে ফেলবো।”
আহাদ গায়ে কোর্টটা জড়িয়ে হনহন করে কেবিন থেকে বের হয়ে যায়।

মিযান ওর কেবিনে বসে আছে,ও উল্টো দিকে ঘুরে গ্লাস দিয়ে বাহিরের দৃশ্য দেখছে হঠাৎ ও ওর গলায় ধা’রা’লো কিছু অনুভব করে,ও বুঝতে পেরেছে কেউ পেছন থেকে ওর গ’লায় ছু’ড়ি ধরেছে,ও নড়তে পারছে না ওর নড়লেই ওর গ’লা কে’টে যাবে,মিযানের গলায় ছু’ড়ি ঠেকিয়ে আহাদ ভারী গলায় বলে,
তুই কোন সাহসে আমার বউয়ের দিকে নজর দিয়েছিস,
কোন সাহসে ওকে ডিস্টার্ব করেছিস,তুই কি আমার সম্মন্ধে জানিস না,তোর কি ম’রার ভয় নেই?
আহাদ মিযানের গলা থেকে ছু’ড়ি সরিয়ে চেয়ারটা ঘুরিয়ে মিযানকে নিজের মুখোমুখি করে বুক বরাবর লা’থি মা’রে মিযান ছিটকে মেঝেতে পড়ে,আহাদ ওর কাছে যেয়ে ওকে মা’রতে শুরু করে আহাদ ওকে মা’রতে মা’রতে আ’ধম’রা করে ফেলে।
আহাদ মিযানকে শেষ একটা লা’থি মে’রে হু’ঙ্কা’র দিয়ে বলে,
আজ তোকে ছেড়ে দিচ্ছি কিন্তু আর কখনো যদি তোকে আমার বউয়ের সামনে যেতে দেখি তবে তোকে কে’টে টু’ক’রো টু’ক’রো করে ফেলবো,মাইন্ড ইট।
আহাদ হন হন করে কেবিন থেকে বের হয়ে যায়।

মিযান কোনো মতে উঠে চেয়ারে বসে কাঁপা কাঁপা গলায় বলে,
“আহাদ কাজটা তুই ঠিক করলি না,তোর বউয়ের কাছে গিয়েছি বলে তুই আমাকে মা’রলি তো,তোর বউকে তুই অনেক ভালোবাসিস কিন্তু তোর বউকে যদি মে’রে ফেলি তখন কি করবি?
ঐশী তোমার মাঝে এক অন্যরকম নে’শা আছে যে নে’শা আমাকে দিনকে দিন গ্রা’স করছে,তোমাকে আমি আর নিজের করে পেতে চাইবো না কারণ তোমাকে আর আমি বাঁচিয়ে রাখবো না।
আমার যে জিনিসের উপর এক বার নজর পড়ে হয়তো আমি সেটাকে ছি’নিয়ে নেই নয়তো ধ্বং’স করে ফেলি,
তোমাকে ম’রতে হবে ঐশী,তোমাকে ম’রতে হবে।
আহাদ তোর বউকে মা’রতে আসছি পারলে ঠেকা।”
কথা গুলো বলে মিযান শ’য়’তা’নি হাসি হাসে।
_
১১ তারিখ রাত ১০ টায়,
ঐশী বাড়িতে একা,রোজা সিয়াম রোজার বাবা বাড়িতে গিয়েছে,আজ অফিসে অনেক কাজ থাকাতে আহাদ দেরি করে আসবে,আহাদের দেরি করে আসাতে ঐশীর বেশ উপকার হয়েছে।
কেন?
কারণ ঐশী আহাদকে সারপ্রাইজ দিবে,আজ ওদের বিয়ের এক বছর পূর্ণ হলো,আজকের দিনটা ঐশী স্বরণীয় করে রাখতে চায়,সন্ধ্যা থেকে লিভিং রুমটা ঐশী নিজ হাতে সাজিয়েছে,সন্ধ্যায় সব গার্ড সার্ভেন্টকে ছুটি দিয়ে দিয়েছে,আজ ও আহাদের সাথে একান্তে সময় কাটাতে চায়।

ঐশী লিভিংরুম সাজিয়ে রান্না ঘরে চলে যায়।
ও আজ নিজ হাতে আহাদের জন্য রান্না করবে ঐশী আহাদের পছন্দের চকলেট কেক আর পিজ্জা বানাবে,
এবং কাচ্চি,রোস্ট,আর গরুর রেসালা রান্না করবে।

রান্না শেষ করে সবকিছু লিভিং রুমের টেবিলের উপর সাজিয়েছে রাখে,ঐশী কিছুটা দূরে যেয়ে পুরো রুমে চোখ বুলিয়ে মুচকি হাসে,হাতে ফোন নিয়ে রুমের ছবি তুলে রোজাকে পাঠিয়ে দেয় আর লিখে,
সাজানোটা কেমন হয়েছে তোর ভাইয়ার পছন্দ হবে তো?

রোজা এখনো মেসেজ সিন করেনি।
ওকে মেসেজ সিন করতে না দেখে ঐশী ভাবে হয়তো সবার সাথে ব্যাস্ত আছে তাই মেসেজ সিন করেনি।

ঐশী ওর রুমে চলে আসে কাজ করতে করতে ক্লান্ত হয়ে গেছে,গোসল করলে ভালো লাগবে।
ঐশী কাবার্ড খুলে ভাবনায় পড়ে যায় বুঝতে পারছে না কোন শাড়িটা পড়বে।
একটা সাদা শাড়ীর উপর ঐশীর চোখ আটকে যায়,ও শাড়িটা হাতে তুলে নেয়,সাদা শাড়ীটা বেশ সুন্দর,ঐশী এই শাড়িটা পড়ার সিদ্ধান্ত নেয়।

ঐশী শাড়ি নিয়ে ওয়াশরুমে চলে যায় বেশ কিছুক্ষণ পর চুল মুছতে মুছতে ওয়াশরুম থেকে বের হয়ে আসে,
ড্রেসিং টেবিলের ড্রয়ার থেকে হেয়ার ড্রায়ার বের করে চুল গুলো শুকিয়ে ফেলে।
মুখে হালকা মেকআপ করে কানে ছোট ডায়মন্ডের টপ
পড়ে,স্ট্রেটনার নিয়ে চুল গুলো স্ট্রেট করে নেয়।
আয়নায় নিজেকে একবার দেখে ঐশী মুচকি হাসি দেয়।

আহাদ ওর অফিসে বসে আছে আজ কাজের খুব চাপ ছিল কেবলমাত্র কাজ শেষ হলো,আহাদ ওর ফোনটা নিয়ে কেবিন থেকে বের হয়ে যায়,নিচে এসে গাড়িতে উঠে বসে,ড্রাইভার গাড়ি স্টার্ট দেয়।
আহাদ ফোন স্ক্রল করছিলো হঠাৎ ওর আজকের তারিখের উপর চোখ পড়ে আর ও চমকে যায়।
“আজ ১১ তারিখ!
আজ রাত বারোটায় তো আমাদের বিয়ের এক বছর পূর্ণ হবে,আমি এই দিনটার কথা কিভাবে ভুলে গেলাম,
শিট কাজের চাপে আমি একদিন পা’গ’ল হয়ে যাবো,
জান যদি জানতে পারে আমি আজকের দিনের কথা ভুলে গেছি তবে তো ও আমাকে খু’ন করে ফেলবে,
বউকে খুশি করতে হবে এক কাজ করি ওর তো গহনা পছন্দ ওকে গহনা কিনে দেই,ও খুশি হয়ে যাবে,
আমার বউ খুশি তো আমিও খুশি।”
আহাদ কথা গুলো ভেবে ড্রাইভারকে জুয়েলারি শপে যেতে বলে,আহাদ সেখানে যেয়ে গহনা পছন্দ করে গহনা কিনে পুনরায় গাড়িতে বসে পড়ে।

ঐশী আহাদের জন্য অপেক্ষা করতে করতে ক্লান্ত হয়ে গেছে।
“উফফ আহাদ কখন আসবেন,আর কতক্ষণ অপেক্ষা করবো,প্লিজ তাড়াতাড়ি চলে আসেন না।”
ঐশী ভাবনার মাঝে কলিংবেলের আওয়াজ শুনতে পায়,কলিংবেলের শব্দ শুনতেই ঐশীর ঠোঁটে হাসি ফুটে ওঠে ও বুঝে যায় ওর অপেক্ষার প্রহর শেষ ওর প্রিয়তম চলে এসেছে।
ঐশী বসা থেকে উঠে দৌড়ে রুম থেকে বের হয়ে নিচে চলে আসে,দৌড়ে সদর দরজার কাছে এসে দরজা খুলতেই ভয় পেয়ে যায়।

#চলবে#আমার_তোমাকে_প্রয়োজন💖
#Writer_Tanisha_Akter_Tisha
#Part_40

কপি নিষিদ্ধ ❌

ঐশী দৌড়ে সদর দরজার কাছে এসে দরজা খুলতেই ভয় পেয়ে যায়।

ওর সামনে ছু’ড়ি হাতে দাঁড়িয়ে আছে মিযান,মিযানের পিছনে ওর গার্ডরা দাঁড়িয়ে আছে।

ঐশী কিছু বলবে তার পূর্বেই মিযান ওর হাতের ছু’ড়িটা দিয়ে ঐশীর বাহুতে আঁ’চ’ড় কা’টে।
ঐশী ব্যাথায় “আহ” করে উঠে,ঐশী ওর বাহু চেপে ধরে ঐশীর বাহু থেকে গলগল করে র’ক্ত বের হচ্ছে।

মিযান পুনরায় ঐশীর অপর বাহুতে আঁ’চ’ড় কা’টে,
ঐশী যন্ত্রণায় “আহ” করে উঠে।

মিযান ঐশীর কাছে এসে ঐশীর পেটে ছু’ড়ি ঢুকিয়ে দেয়,ঐশীর পেট থেকে গলগল করে র’ক্ত বের হচ্ছে,
ঐশীর পক্ষে আর দাঁড়িয়ে থাকা সম্ভব হলো না ও মেঝেতে পড়ে যায়।

মিযানের লোকেরা ঘরের সমস্ত কিছু ভে’ঙ্গে চু’রমা’র করে দেয়।

মিযান ঐশীর কাছে আসে,ঐশী ব্যাথায় ছটফট করছে।
মিযান ওর হাতের ছু’ড়িটা দিয়ে ঐশীর গালে আলতো করে স্লাইড করতে করতে বলে,
“জানেমান আজ তোমাকে খুব সুন্দর লাগছে,তোমাকে
দেখে নে’শা ধরে গিয়েছে,তোমাকে ছুয়ে দিতে ইচ্ছে করছে কিন্তু তুমি তো আমার জন্য সাজনি তুমি তো ঐ আহাদের জন্য সেজেছো।
জানেমান তোমাকে ভালোবেসে ফেলেছিলাম। ভেবেছিলাম তোমাকে বিয়ে করে সুখে থাকবো কিন্তু না তা আর হলো না তোমার জন্য আহাদ আমার গায়ে হাত তুলেছে আমাকে থ্রে’ট দিয়েছে কিন্তু আমি কাউকে থ্রে’ট দেই না সোজা কাজ করি।
তোমাকে মা’রতে আমার খুব কষ্ট হচ্ছে চোখের সামনে তোমাকে য’ন্ত্র’ণা’য় ছটফট করতে দেখতে পারছি না কিন্তু কি করবো বলো আমি যা চাই তা হয়তো ছি’নিয়ে নেই নয়তো ধ্বং’স করে ফেলি,তোমাকে যেহেতু আমি আহাদের কাছ থেকে ছিনিয়ে নিতে পারবো না তাই তোমাকে আর বাঁচিয়ে রাখবো না কারণ তুমি আমার নাহলে তোমাকে আমি অন্য কারো হতে দিবো না,
তুমি শুধু আমার শুধুই আমার।”

মিযান ঐশীর হাত ধরে ঐশীকে উঠিয়ে জড়িয়ে ধরে পুনরায় ঐশীর পেটে ছু’ড়ি ঢুকিয়ে দেয়,ঐশী য’ন্ত্র’ণা’য় দাঁত খিঁচে ধরে।
মিযান ঐশীকে ধাক্কা দিয়ে সরিয়ে ঐশীর দিকে একবার তাকিয়ে ওর লোকদের নিয়ে চলে যায়।

ঐশী ক্লান্ত দৃষ্টিতে মিযানের যাওয়ার পানে তাকিয়ে রয়,
ও বুঝে গেছে ও আর বাঁচবে না ওকে এই পৃথিবীর মায়া ত্যা’গ করতে হবে।
ঐশী আর চোখ খুলে রাখতে পারলো না ওর চোখ বন্ধ হয়ে গেল।

আহাদের গাড়ি আহাদ মেনশনে প্রবেশ করে আহাদ গাড়ি থেকে ফুরফুরে মেজাজে বের হয়,হাতে গহনার বক্স এবং ফুলের তোড়া নিয়ে সামনের দিকে হাটা শুরু করে।
আহাদ সদর দরজা কাছে এসে কলিংবেলে চাপ দিতে যেয়েও থেমে ওর মনে হলো দরজা খোলা আছে,ও হাত দিয়ে হালকা ধাক্কা দিতেই দরজা খুলে যায়,আর দরজা খুলতেই ও যা দেখতে পেলে তাতে ওর রুহু কেঁপে উঠল।

ওর জান ওর ভালোবাসার মানুষ র’ক্তা’ক্ত অবস্থায় মেঝেতে পড়ে আছে ওর র’ক্তে ওর সাদা শাড়ি এবং সাদা টাইলস লাল বর্ণ ধারণ করেছে।
ঐশীর চারপাশে সব কিছু ভা’ঙ্গা অবস্থায় পড়ে আছে,
এই দৃশ্য দেখে আহাদ থমকে যায় ওর হাত থেকে ফুলের তোড়া এবং গহনার বক্সটা মেঝেতে পড়ে যায়।

আহাদ আর নিজেকে ধরে রাখতে পারলো না দৌড়ে ঐশীর কাছে এসে ঐশীর মাথাটা ওর কোলের উপর রাখে,আহাদ ঐশীকে পা’গ’লের মতো ডাকছে কিন্তু ঐশীর কোনো সাড়াশব্দ নেই।
একটু পানি পাবার আসায় আহাদ আশেপাশে তাকাচ্ছে
কিন্তু সব যে ভে’ঙে পড়ে আছে,আহাদ ওর কোল থেকে ঐশীর মাথা নামিয়ে দৌড়ে রান্নাঘরে যেয়ে এক গ্লাস পানি নিয়ে আসে।
আহাদ ঐশীর চোখে মুখে পানি ছিটাচ্ছে,হঠাৎ ঐশী পিটপিট করে চোখ মেলে তাকায়,ও আহাদকে দেখে কাঁপা কাঁপা গলায় বলে,
“আহাদ এতো দেরি করে আসলেন কেন,ওরা তো আপনার জানকে আপনার কাছ থেকে দূরে সরিয়ে নিয়ে যাচ্ছে,আপনার জানকে আ’ঘা’ত করেছে,আমাকে মে’রে ফেলতে চেয়েছে আহাদ আমি ম’রে যাচ্ছি আহাদ আমি ম..”
ঐশী আর কিছু বলতে পারলো না পুনরায় জ্ঞান হারিয়ে ফেলে।
আহাদ ঐশীকে বুকে জড়িয়ে ধরে বিরবির করে বলে,
“মে’রে ফেলবো ওদের সবাইকে মে’রে ফেলবো,জান তোমার কিচ্ছু হবে না,কিচ্ছু না।”
আহাদ ঐশীকে কোলে তুলে নিয়ে দৌড়ে গাড়ির কাছে চলে আসে,আহাদ ঐশীকে নিয়ে গাড়িতে উঠে বসে,
ড্রাইভার গাড়ি স্টার্ট দেয়।

ড্রাইভার ফুল স্প্রিডে গাড়ি চালাচ্ছে,আহাদ ডক্টরের সাথে ফোনে কথা বলছে,আহাদ সিয়াম রোজাকেও জানিয়ে দিয়েছে।

ওরা হসপিটালে এসে পড়ে,আহাদ ঐশীকে নিয়ে গাড়ি থেকে নেমে দাঁড়ায়,ডক্টর ওদের জন্য অপেক্ষা করছিলো,আহাদ ঐশীকে স্ট্রেচারে শুইয়ে দেয় ডক্টর ঐশীকে ওটিতে নিয়ে যায়।
আহাদ চেয়ারে বসে মাথা চেপে ধরে।

কিছুক্ষণের মধ্যে সিয়াম,রোজাও চলে আসে।

ভাইয়া,ভাবি কোথায়?

আহাদ হাতের ইশরায় দেখিয়ে দেয়।

ভাইয়া কিভাবে কি হলো?

আহাদ যা যা দেখেছে তা তা সিয়ামকে বলে।

কিন্তু কে ছিল সে?

মিযান,মিযান করেছে এসব।

মিযান!

হ্যাঁ মিযান।

আহাদ সিয়ামকে মিযানের সম্পর্কে সব কিছু খুলে বলে
কিভাবে ঐশীর সাথে দেখা হলো,কিভাবে মিযান ঐশীকে ডিস্টার্ব করতো সব কিছু।

ওকে বাঁচিয়ে রাখাটাই আমার সবচেয়ে বড় ভুল ছিল,
ওকে সেদিন মে’রে ফেললে আজ এ দিন দেখতে হতো না।

ওদের কথার মাঝে ডক্টর বের হয়।

ডক্টর আমার ওয়াইফ?

মি. শেখ আমাদের ইমিডিয়েটলি ২ ব্যাগ র’ক্ত লাগবে।

ডক্টর আমি ভাবিকে র’ক্ত দিবো তার ব্লা’ড গ্রুপ আর আমার ব্লা’ড গ্রুপ সেইম।

আসুন আমার সাথে।

সিয়াম ডক্টরের সাথে চলে যায়।

আহাদ বসা থেকে উঠে দাঁড়ায়,ও যাওয়ার জন্য সামনের দিকে পা বাড়াতেই রোজা প্রশ্ন করে,
কোথায় যাচ্ছেন ভাইয়া?

ঐ অমা’নুষটা’কে শে’ষ করতে।

আহাদ কাল বিলম্ব না করে হসপিটাল থেকে বের হয়ে যায়।
_
ক্লা’বে ম’দের নে’শায় বুদ হয়ে আছে মিযান,ওর ঐশীর জন্য কষ্ট হচ্ছে,ঐশী ম’রে গেছে ভাবতেই ওর কষ্ট হচ্ছে,
মিযান ওর হাতের গ্লাসে পড়ে থাকা সবটুকু ম’দ খেয়ে পেছনে ঘুরতে কেউ ওর মাথায় ম’দের বোতল দিয়ে
স্ব জোরে আ’ঘা’ত করে,মিযানের মাথা ফে’টে যায়,ওর মাথা থেকে গলগল করে র’ক্ত বের হচ্ছে।
মিযান মাথা ঝাঁকিয়ে ভালো ভাবে তাকিয়ে দেখে আহাদ ওর সামনে দাঁড়িয়ে আছে।

আহাদ পাশের টেবিলের উপর রাখা ম’দের ট্রেটা হাতে তুলে মিযানের দিকে ছু’ড়ে মা’রে,ম’দের বোতল গুলো মিযানের গায়ে লাগতেই বোতল গুলো ভে’ঙে মিযানের গায়ে গেঁ’থে যায়,মিযান মেঝেতে পড়ে যায়,আহাদ ওর কাছে এসে ওকে এ’লো’পা’থা’ড়ি লা’থি মা’রতে শুরু করে।

মিযানের লোকেরা আহাদকে আটকাতে পারছে না,
আহাদ দু হাতে রি’ভ’ল’বা’র নিয়ে মিযানের লোকদের মাথা বরাবর শু’ট করে দেয়।

আহাদ মিযানের কাছে এসে মিযানের বুকে পা’ড়া দিয়ে হু’ঙ্কা’র দিয়ে বলে,
“তোকে সেদিন বাঁচিয়ে রাখাটাই ভুল ছিল,তোকে যদি বাঁচিয়ে না রাখতাম তবে আজ আর এ দিন দেখতে হতো না,তোর এতো বড় সাহস তুই আমার জান মা’রতে চেয়েছিস,আমার জানকে আ’ঘা’ত করেছিস ওকে মৃ’ত্যু’র মুখে ঠে’লে দিয়েছিস তোকে তো আর বাঁচিয়ে রাখা যাবে না।”
মিযান আহাদের কথার উওরে কিছু বলতে পারছে না,
এমনিতেই নে’শা’গ্র’স্ত ছিল তার উপর আহাদ এভাবে মা’রা’য় মিযানের মধ্যে ল’ড়াই করার কোনো শক্তি নেই।

আহাদ ওর রি’ভ’ল’বা’রে বু’লে’ট ভরে,মিযানের চুল মুঠো করে ধরে দাঁড় করায়,দাঁড়ানোর মতো শক্তি নেই মিযানের মাঝে,আহাদের চোখ পড়ে দূরে থাকা কাঠটার উপর ও ভা’ঙ্গচু’র করার ফলে ফার্নিচারটা ভেঙ্গে যায় আর সেই কাঠটা ধা’রালো হয় যায়।

আহাদ মিযানকে টেনে হিঁ’চড়ে সেই কাঠটার কাছে নিয়ে আসে,আহাদ মিযানের পেট বরাবর লা’থি দেয়,মিযান ছিটকে সেইদিকে পড়ে আর কাঠটা ওর পি’ঠ ভে’দ করে ফেলে।

আহাদ মিযানের বু’কে পরপর ছয়টা গু’লি করে।
মিযানের নিথ’র দেহ মেঝেতে পড়ে আছে,মিযানকে মে’রেও আহাদের শান্তি হলো না ও মিযানের সামনে বসে পকেট থেকে ছু’ড়ি বের করে পা’গ’লের মতো মিযানের মৃ’ত দে’হে আ’ঘা’ত করতে থাকে।

#চলবে#আমার_তোমাকে_প্রয়োজন💖
#Writer_Tanisha_Akter_Tisha
#Part_41

কপি নিষিদ্ধ ❌

পিট পিট করে চোখ মেলে তাকাচ্ছে ঐশী,চারপাশটা কেমন ঝাপসা হয়ে আছে,শরীরে অস’হ্য য’ন্ত্র’ণা হচ্ছে,
মাথার য’ন্ত্র’ণায় ঠিক মতো তাকাতে পারছে না তবুও বারকয়েক চোখের পলক ফেলে নিজেকে স্বাভাবিক করে ঐশী।
নাহ এখন সব স্পষ্ট দেখা যাচ্ছে,ঐশী ঘাড় ঘুরিয়ে পাশ ফিরে তাকাতেই,চেয়ারে বসে বেডের সাথে হেলান দিয়ে ঘুমিয়ে থাকা ক্লান্ত আহাদের মুখশ্রী দেখতে পায়।
ঐশী এক মনে আহাদের দিকে তাকিয়ে আছে,ও আর নিজেকে সামলে রাখতে পারলো না,গা ঝাড়া দিয়ে উঠে আহাদকে জড়িয়ে ধরে কেঁদে দেয়।
আহাদের ঘুম ভেঙে যায়।

ঐশী কান্না মাখা কন্ঠে বলে,
“ভাবিনি আপনাকে আবার দেখতে পাবো,ছুঁতে পারবো,
তখন মনে হচ্ছিল এই বুঝি পৃথিবীর মায়া ত্যা’গ করে পরপারে চলে যেতে হবে,আহাদ আমি খুব ভয় পেয়ে গিয়েছিলাম,আপনাকে হারানোর ভয় পেয়ে ছিলাম,
আহাদ আমি আপনাকে অনেক ভালোবাসি,আহাদ আমি আপনাকে হারাতে চাই না,হারাতে চাই না।
আমৃ’ত্যু আপনার সাথে থাকতে চাই।”

আহাদ ঐশীর কথার উওরে কিছু বলছে না এমনকি ঐশীকে স্পর্শও করছে না,হঠাৎ আহাদ ওর পিঠে তরল জাতীয় কিছু অনুভব করে আর ও বুঝে যায় ঐশীর হাত থেকে চুয়ে চুয়ে র’ক্ত পড়ছে।
আহাদ ঐশীকে নিজ থেকে সরিয়ে বেডে শুইয়ে দেয়।
আহাদের ধারণাই ঠিক ছিল ঐশী শরীরের সমস্ত জোড় খাটিয়ে উঠার ফলে হাতের ক্যানোলা গুলো খুলে হাত থেকে র’ক্ত পড়তে শুরু করে,এমনকি পেট থেকেও চুয়ে চুয়ে র’ক্ত পড়ছে।

আহাদ বাহিরে যেয়ে ডক্টরকে ডেকে নিয়ে আসে।
ডক্টর এসে ঐশীর হাতের এবং পেটের র’ক্ত পরিষ্কার করে ব্যান্ডেজ করে দেয়।
ডক্টর চলে যেতেই কেবিনে সিয়াম,রোজা প্রবেশ করে।

ভাবি এখন কেমন আছেন?

জ্বি আলহামদুলিল্লাহ ভালো।

ভাইয়া আপনি বাসায় চলে যান আমরা আছি ভাবির পাশে।

ঠিক আছে।
আহাদ ঐশীর পাশে রোজা,সিয়ামকে রেখে বাসায় চলে যায়।

আহাদ বাসায় এসে জামাকাপড় নিয়ে ওয়াশরুমে চলে যায়।
নিজের মাথা চেপে ধরে ঝর্ণার নিচে দাঁড়িয়ে আছে আহাদ,ঝর্ণার পানি ওর সমস্ত অঙ্গ ভিজিয়ে দিচ্ছে।
আহাদ মাথা চেপে ধরে ভাবছে কি থেকে কি হয়ে গেলো,গতকাল কতোটা ফুরফুরে মেজাজে খুশি মনে ঐশীর জন্য গিফট কিনে এনেছিলো,ঐশীর সাথে বিবাহ বার্ষিকী উৎযাপন করতে চেয়েছিল কিন্তু ভাগ্যে তো লেখা ছিল অন্য কিছু,ঐশীর যখন জ্ঞান ফিরছিলো না তখন আহাদের মনে হচ্ছিল এই বুঝি ওর নিশ্বাস বন্ধ হয়ে যাবে,নিজের চোখের সামনে প্রিয়তমাকে এভাবে শুয়ে থাকতে দেখে ওর ভালো লাগছে না।
বেশ কিছুক্ষণ পর গোসল শেষ করে আহাদ ওয়াশরুম থেকে বের হয়।
রেডি হয়ে পুনরায় হসপিটালে চলে যায়।

আজ ৩ দিন যাবৎ আহাদ ঐশীর সাথে ঠিক মতো কথা বলে না,ঐশীর সব কাজ করে দেয় কিন্তু বিনিময়ে টু শব্দও করে না,ঐশীর কথায় কেবল হু হা বলে উওর দেয়,আহাদের এমন নিরবতা ঐশীর স’হ্য হচ্ছে না।

আজ ঐশীকে হসপিটাল থেকে ডিসচার্জ করা হবে।
ঐশী আজ ভিষণ খুশি অবশেষে ও এখান থেকে মুক্তি পাবে,ওর মনে হচ্ছিল এখানে থাকলে মেডিসিনের স্মেলে ও আরো অসুস্থ হয়ে যাবে,ঐশী দ্রুত ডিসচার্জ নেওয়ার জন্য আহাদকে জো’ড় করে আর আহাদও ওর কথা না মেনে পারে না।

ঐশী বর্তমানে ওর কেবিনে শুয়ে সিলিংয়ের দিকে তাকিয়ে কিছু ভাবছে।

আহাদ টাকা পরিশোধ করার জন্য আর ডক্টরের সাথে দেখা করার জন্য বাহিরে গিয়েছে।

আহাদ ঐশীর সাথে থাকায় সিয়ামকে একা হাতে অফিস সামলাতে হচ্ছে।

ঐশী বাসায় আসবে বলে রোজা সার্ভেন্টদের দিয়ে বাসা পরিষ্কার করাচ্ছে।

আহাদ হসপিটালের সব ফর্মালিটিস শেষ করে ঐশীর কেবিনে আসে,ঐশী তখনও ভাবনায় মশগুল ছিল,
আহাদ ওর কাছে আসতেই ওর ভাবনার সুতো ছিড়ে।
আহাদ ওকে সাবধানে কোলে তুলে সামনের দিকে পা বাড়ায়।

গাড়িতে আহাদের বুকে মাথা রেখে বাহিরের দৃশ্য দেখছে ঐশী,আহাদের মৌনতা ওর ভালো লাগছে না।
কি হলো মানুষটার আমার সাথে কথা বলছে না কেন?

আহাদ,ঐশী বাসায় চলে আসে।
আহাদ ঐশীকে রুমে এনে ফ্রেস করিয়ে খাবার খাইয়ে অফিসে চলে যায়।

সারাটা দিন ঐশীর বিষ’ন্ন’তায় কেটেছে।

রাত আটটার দিকে আহাদ বাসায় আসে,রুমে এসে দেখে ঐশী চোখ বন্ধ করে শুয়ে আছে,ঐশীকে শুইয়ে থাকতে দেখে আহাদ জামা কাপড় নিয়ে ওয়াশরুমে চলে যায়।
আহাদ গোসল করে বের হয়,ঐশীকে উঠার জন্য চেষ্টা করতে দেখে আহাদ দ্রুত ওর কাছে এগিয়ে যায়। ঐশীকে ছুঁতে নিলেই ঐশী রাগী কন্ঠে বলে,
ছুঁবেন না আমায়।

ঐশীর আচরণে প্রথমে অবাক হলেও পরে আহাদ নিজেকে সামলে ঐশীকে বিছানার সাথে হেলান দিয়ে বসায়।

আমাকে ছুঁইয়েছেন কেন,আপনাকে আমার স’হ্য হচ্ছে না,আপনি আমার চোখের সামনে থেকে চলে যান।

কোথায় যাবো?

যেখানে খুশি সেখানে যান।

এতোক্ষণ রেগে কথা বললেও হঠাৎ ঐশী কেঁদে উঠে।
কাঁদতে কাঁদতে বলে,
কি করেছি আমি,আজ তিন দিন যাবৎ আপনি আমার সাথে ঠিক মতো কথা বলছেন না,আপনাকে পাশে পাচ্ছি ঠিকই কিন্তু কাছে পাচ্ছি না,আপনাকে দেখতে পাচ্ছি ঠিকই কিন্তু অনুভব করতে পারছি না।
কি করেছি আমি কেন এভাবে আমার থেকে মুখ ঘুরিয়ে রেখেছেন?

তুমি কান্না বন্ধ করো তোমার সেলাইতে টান লাগবে র’ক্ত বের হবে।

ছাড়ুন আমায়,আমি ম’রে গেলে আপনার কি এমনিতে তো ম’রণের থেকে কম য’ন্ত্র’ণা দিচ্ছেন না।

আচ্ছা ঠিক আছে তুমি কান্না থামাও।

সরুন আমার সামনের থেকে..
ঐশী আর কিছু বলবে তার পূর্বেই আহাদ ওকে জড়িয়ে ধরে ঐশী ছাড়ানোর চেষ্টা করে কিন্তু আহাদ ওকে শক্ত করে জড়িয়ে ধরে আছে,একটা সময় ঐশী শান্ত হয়ে যায়,আহাদ ঐশীর মাথায় হাত বুলাচ্ছে।

জান সরি বাট আমি তোমার উপর রেগে ছিলাম অবশ্য এটাকে রাগ বলে না অভিমান বলে।

কি করেছি আমি?

মিযানের কথা আমাকে জানাওনি কেন?

আহাদের কথায় ঐশী চুপ করে রয়।

আচ্ছা জান আমরা তো দুজন দুজনকে প্রমিস করে
ছিলাম আমরা কখনো কিছু লুকাবো না,তবে তুমি কেন মিযানের কথা আমার কাছ থেকে লুকালে?

রোজা আপনাকে মিযানের কথা বলেছে তাইনা?

হুম।

সরি আহাদ আপনি তো বিজনেসের কাজে বিজি ছিলেন তাই আপনাকে মিযানের কথা বলে আর বিরক্ত করতে চাইনি,ভেবে ছিলাম আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে কিন্তু এতে যে হিতের বিপরীত হয়ে যাবে তা ভাবিনি।

সেদিন রোজার থেকে মিযানের কথা শুনে মিযানের অফিসে যেয়ে মিযানকে খুব মে’রেছিলাম,থ্রে’টও দিয়েছিলাম তাই ও তোমাকে মে’রে আমাকে কষ্ট দিতে চেয়েছিল।

সেদিন আমি কতো আশা নিয়ে আপনার জন্য অপেক্ষা করছিলাম,আপনার সাথে আমাদের বিবাহ বার্ষিকী উৎযাপন করতে চেয়েছিলাম,আমি আপনাকে সারপ্রাইজ দিতে চেয়েছিলাম,লিভিংরুমটা খুব সুন্দর করে সাজিয়েছিলাম,আপনার পছন্দের চকলেট কেক
বানিয়ে ছিলাম,আপনার পছন্দের খাবার রান্না করেছিলাম কিন্তু সব কিছু এক নিমিষেই শে’ষ হয়ে গেল।

আমি তোমার উপর আরো একটি কারণে রেগে ছিলাম,
তুমি কেন একা বাড়িতে ছিলে,কেন গার্ড,সার্ভেন্টদের সন্ধ্যায় বিদায় করে দিয়েছিলে,যদি বাড়িতে গার্ড থাকতো তবে মিযান বাড়িতে আসার সাহস পেতো না।

সরি আমি আসলে আপনার সাথে একান্তে সময় কাটাতে চেয়েছিলাম,আমি বুঝতে পারিনি এমনটা হয়ে যাবে।

বি’প’দ বলে আসে না।

সরি,প্লিজ আপনি আর অভিমান করে থাকবেন না।

জান সরি বললেই কি সব কিছুর সমাধান হয়ে যায়,সরি বলাতেই কি তুমি সুস্থ হয়ে গেছো,সেদিন যদি তুমি এই বোকামিটা না করতে তবে কি এরকম হতো।

সরি আজ আপনাকে প্রমিস করলাম আর কখনো এমনটা হবে না,কখনো গার্ডদের সার্ভেন্টদের বিদেয় করবো না,একা বাড়িতে থাকবো না একা কোথাও যাবোও না যদি কখনো আপনাকে সারপ্রাইজ দিতে ইচ্ছে করে তবে সেদিন সিকিউরিটি চার গুণ বাড়িয়ে দিবো,আহাদ সরি,প্লিজ মাফ করে দিন।

আচ্ছা মাফ করলাম।

এবার তো একটু হাসুন।

ঐশীর কথা মতো আহাদ মুচকি হাসে।

ঐশী আহাদকে জড়িয়ে ধরে বলে,
এতো কেন ভালোবাসেন?

আহাদ ঐশীর ঠোঁটে আলতো করে ঠোঁট ছুঁইয়ে বলে,
জানি না,তবে আজীবন তোমাকে এভাবেই ভালোবেসে যাবো।

#চলবে

[

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here