“একবার_বলো_ভালবাসি Part_11

#একবার_বলো_ভালবাসি
#Part_11
#Writer: #Tisha_Islam_Nabila
তিশান তিশা কে শক্ত করে জড়িয়ে আছে…. তিশা পরম শান্তিতে…. তিশানে’র বুকে মুখ লুকিয়ে আছে…. এই জায়গাটা যেন কত নিরাপদ…. দুজনই কান্না করছে..!!
তিশানঃ I am sorry তিশা…. আমি আর কখনো তোমাকে কষ্ট দেবোনা…. আমি বুঝতে পারিনি…. কখন যে তোমাকে ভালবেসে ফেলেছি…. তোমাকে ছাড়া বাঁচবো না….
তিশাঃ কে বলেছে?? আমাকে ছাড়া বাঁচতে…. আমরা একসাথেই বাঁচবো,,,,
তিশানঃ হ্যা সারাজীবন….
তিশাঃ এরকম কেউ করে??
তিশানঃ আর করবো না….
তিশা তিশানে’র হাত…. সুন্দর করে ব্যান্ডেজ করে দিলো….
তিশানঃ এবার চলো,,,,
তিশাঃ না গেলে হয়না??
তিশানঃ No আমি কোনো কথা শুনবো না…. ১০ মিনিট সময় দিচ্ছি…. Ready হয়ে নিচে এসো…. আমি অপেক্ষা করছি….




তিশা অসহায় হয়ে তাকালো….
তিশাঃ ১০ মিনিটে হয়?? [ঠোট উল্টে]
তিশান ফিক করে হেসে দিলো….
তিশানঃ Ok যত সময় লাগে নাও…. কিন্তুু যেতে হবেই….
তিশান নিচে চলে যাওয়ার পর…. তিশা Ready হয়ে নেয়…. একটা মেরুন কালার লেহেঙ্গা পড়েছে…. কানে মেরুন কালার ঝুমকো…. ঠোটে লাল লিপস্টিক…. তিশা মেকআপ পছন্দ করেনা…. তাই মেকআপ করেনি…. চুলগুলো ছেড়ে দিয়েছে…. ব্যাস এতটুকুই সাজ…. তিশা Ready হয়ে নিচে গেলো…. তিশান তাকিয়ে আছে…!!
তিশাঃ কি হলো?? চলো,,,,
তিশানঃ তোমাকে সুন্দর লাগছে…. একদম কিউট পুতুল….
তিশাঃ হয়েছে এবার চলুন,,,,
তিশা গিয়ে গাড়িতে বসলো…. এরপর তিশান গাড়ি স্টার্ট দিয়ে…. ওদের বাড়ি পৌছে গেলো কিছুক্ষণ পর…. সবাই তিশা কে দেখে খুশি হলো…. রুপ আর তিশা’র Friend রা…. সবাই গল্প জুড়ে দিলো…. তিশানে’র মা খুব খুশি হলো..!!
তিশানে’র মাঃ তুই তিশা কে এনে ভাল করেছিস…. দেখলি তো?? ও আসতে না আসতে…. বাড়িটার আনন্দ দ্বিগুণ হয়ে গিয়েছে,,,,
তিশানঃ হ্যা মা আমি বুঝেছি…. আমি এতদিন ঠিক করিনি…. আমি আর ওকে কষ্ট দেবোনা…..
তিশানে’র মাঃ এখন যা তুইও গিয়ে…. Ready হয়ে নে….




তিশান Ready হয়ে নিলো…. মেরুন কালার শার্ট পড়েছে…. মূলত তিশা’র ড্রেসের সাথে মিল রেখে…. কালো জিন্স প্যান্ট…. হাতে কালো ব্রান্ডের ঘড়ি…. চুলগুলো স্পাইক করা…. ডার্ক রেড ঠোট…. একেবারে Crush look…. তিশান নিচে নেমে এলো…. তিশা আরেকদফা Crush খেলো…. নেহা ও এসেছে তিশান…. নেহা’র সাথে কথা বলছে…. তিশা রাগে ফোস ফোস করছে…!!
রুপঃ হিংসে হচ্ছে??
তিশাঃ বয়েই গিয়েছে আমার….
রিয়াঃ কিন্তুু আমরা তো বুঝতে পারছি,,,,
তরীঃ শুধু কি তাই?? আমি তো পোড়া গন্ধও পাচ্ছি….
তিশাঃ ওই তোরা চুপ কর..!!
রুপঃ শোন নেহা আপু ভাইয়া’র Friend…. ভাইয়া কখনোই নেহা আপু কে ভালবাসেনি…..
তিশাঃ তাহলে Relation??
রুপঃ তোকে দেখানোর জন্য…..
রিয়াঃ যাকে বলে Jealous,,,,
তিশাঃ কিইইই??
তরীঃ জ্বী,,,,
তিশাঃ দাড়া ওর একদিন কি…. আমার যে কয়দিন লাগে…. আমি কত কষ্ট পেয়েছি…..




রিয়াঃ আচ্ছা এসব বাদ দে….
তিশানঃ রুপ কেক কাটবি আয়,,,,
সবাই কেক কাটার ওখানে গেলো…. কেক কাটা শেষে সবাই মজা করলো…. রাত ১১টায় পার্টি শেষ হলো…. তিশা’রা থেকে গেলো…. তিশা Fresh হয়ে শুয়ে পড়লো…. এরমাঝে তিশান ফোন দিলো…. তিশা খানিকটা অবাক হলো…. এরপর ফোন ধরলো..!!
তিশাঃ কি হলো??
তিশানঃ ছাদে এসো Please….
তিশাঃ পাগল নাকি??
তিশানঃ তুমি না এলে কিন্তুু…. আমি তোমার রুমে চলে আসবো,,,,
তিশাঃ এতরাতে কেউ দেখলে??
তিশানঃ কেউ দেখবে না তুমি এসো….
তিশাঃ না আসবো না..!!
তিশানঃ ৫ মিনিটে না এলে…. ৬ মিনিট পর আমি চলে আসবো…..
তিশাঃ এই না আমি আসছি,,,,
তিশা ফোন রেখে…. পা টিপে টিপে ছাদে গেলো…. তিশান ছাদের রেলিং ধরে দাড়ানো….
তিশাঃ আসতে বললে কেন??
তিশান টান মেরে তিশা কে…. সামনে এনে পেছন থেকে…. জড়িয়ে ঘাড়ে থুতনি রাখলো…. তিশা হঠাৎ এমন হওয়াতে…. আহম্মদ বনে গেলো…. ঘটনা বুঝতে পেরেই…. ছুটাছুটি করতে লাগলো..!!




তিশানঃ চুপ করে দাড়াও….
তিশাঃ তিশান কি করছো??
তিশানঃ কিছু করলে তো দেখতে….
তিশাঃ আরে ছাড়ো আমাকে,,,,
তিশানঃ ছাড়বো বলে তো ধরিনি….
তিশাঃ কেউ দেখে ফেললে??
তিশানঃ আমাদেরই ভাল হবে..!!
তিশাঃ মানে কি করে??
তিশানঃ আমাদের বিয়ে দিয়ে দেবে….
তিশাঃ সত্যি পাগল তুমি,,,,
তিশানঃ হলে ক্ষতি কি??
তিশান তিশা কে সামনে দাড় করালো…. এরপর তিশা’র কপালে…. ছোট্ট করে চুমু খেলো…. তিশা চোখ বন্ধ করে নিলো…!!
___কি হচ্ছে??
তিশা আর তিশান হচকচিয়ে গেলো,,,,,
তিশানঃ তুই??




রুপঃ হ্যা আমি না এলে মিস করতাম….
তিশানঃ কি মিস করতি??
তিশাঃ তুই ঘুমাসনি??
রুপঃ তুই ঘুমাসনি কেন রে??
তিশা লজ্জা পেয়ে গেলো….
রুপঃ থাক আর লজ্জা পেতে হবেনা,,,,
তিশানঃ তুই এখানে কেন এসেছিস??
রুপঃ ঘুম আসছিলো না…. তাই তিশা’র রুমে গিয়েছিলাম…. গিয়ে দেখলাম মহারাণী নেই…. আর যেহেতু মহারাজ আছে এখন…. তাই বুঝলাম এখানেই থাকবে…. সাতপাঁচ না ভেবে চলে এলাম….
তিশানঃ খুব ভাল কাবাব মে হাড্ডি..!!
রুপঃ তাইনা??
তিশানঃ হ্যা তাই যা ভাগ,,,,
তিশাঃ না ও থাকবে….
রুপঃ এই না হলো ভাবি,,,,
তিশাঃ উম আমি ভাবি না…. আমাকে তিশা বলবি বুঝলি??
তিশানঃ কেন?? ও তো ঠিকই বলেছে….
তিশাঃ তুমি চুপ করো,,,,
রুপঃ অবেশেষে ভাইয়া তিশা কে বুঝলি….
তিশানঃ না বুঝে উপায় ছিলো??




ওরা অনেকক্ষণ গল্প করে রুমে গিয়ে শুয়ে পড়লো…. পরেরদিন তিশা’রা চলে গেলো…. নেহা কাব্য কে দেখা করতে বলেছে…. তাই কাব্য দেখা করতে এসেছে…. তবে আজ কোনো রেস্টুরেন্টে আসেনি…. এসেছে শহর থেকে দুরে…. কোলাহল মুক্ত বিলের পাড়ে..!!
কাব্যঃ বলো কি বলবে??
নেহাঃ রিদ আমি জানতে চাই….
কাব্য অবাক হলো কিছুটা…. তবুও না জানার ভান করে বললো,,,,
___কি জানতে চাও??
নেহাঃ সেদিন কি হয়েছিলো??
কাব্যঃ কি ব্যাপার বলো তো?? কাল অবদি বললে জানতে চাওনা…. তখন আমি নিজে বলতে চেয়েছিলাম…. যখন আমি হাল ছেড়ে দিলাম…. তখন নিজে জানতে চাইছো….
নেহাঃ Please বলো আমাকে,,,,
কাব্যঃ তাহলে শোনো সেদিন…. আমি একটা ফাইল দেখছিলাম…. হঠাৎ আমার চোখে একটা পোকা চলে যায়…. আমার চোখ জ্বালা করছিলো…. তাই রিশা আমার চোখে…. ফু দিচ্ছিলো আর তখনই…. তুমি কেবিনে চলে আসো…. আর আমাকে ভুল বোঝো…. আর যেই রিশা কে নিয়ে…. তুমি আমাকে ভুল বুঝেছো…. ও একজন বিবাহিতা মেয়ে…. In face she is pregnant..!!
নেহা স্তব্ধ হয়ে গিয়েছে…. ভাবতে পারছে না শুধু শুধু…. এতদিন কাব্য কে ভুল বুঝে…. দুরে সরিয়ে রেখেছিলো…. এতে তো দুজনই কষ্ট পেয়েছে……
নেহাঃ রিদ আমি আসলে….
কাব্যঃ কি বলবে তুমি বুঝতে পারছো না তাইতো??
নেহা মাথা নিচু করে আছে…. সত্যিই তো কি বলবে ও?? ও তো এতদিন ভুল করেছে…. ভুল বুঝেছে কাব্য কে…. কাব্য বোঝাতে চেয়েছে ও বোঝেনি…. তবুও নেহা বললো..!!
___আমাকে ক্ষমা করে দাও…. আমি বুঝতে পারিনি রিদ….




কাব্য ওখান থেকে চলে এলো…. নেহা ওখানে বসেই কাঁদতে লাগলো..!!
নেহাঃ এটা কি করলাম আমি?? যাকে ভালবাসলাম তাকে…. বিশ্বাস করতে পারলাম না?? কেন আমি বুঝলাম না?? কেন রিদে’র কথা শুনলাম না…. আমি কি রিদ কে হারিয়ে ফেলবো?? তাহলে আমি কি করে বাঁচবো??
নেহা হাউমাউ করে কাঁদতে লাগলো…. হঠাৎ কেউ ওর কাধে হাত রাখলো…. নেহা পিছনে তাকালো,,,,
নেহাঃ তুমি??
বিকেল ৩টা তিশান ওর বাবা’র রুমে এলো….
তিশানে’র বাবাঃ কিছু বলবি??
তিশানঃ হ্যা বাবা,,,,
তিশানে’র বাবাঃ কি বলবে??
তিশানঃ বাবা আমি কাল থেকে অফিসে যাবো….
তিশানে’র বাবা অবাক হলো…. যেই ছেলে কে জোড় করে…. উনি অফিসে বসাতে পারেনি…. সে নিজে থেকে…. অফিসে যেতে চাইছে…. তবে খুশিও হলেন খুব..!!
তিশানে’র বাবাঃ সত্যি বলছিস??
তিশানঃ হ্যা বাবা সত্যি….
তিশানে’র বাবাঃ আলহামদুলিল্লাহ,,,,
পরেরদিন থেকে তিশান…. অফিসে যাওয়া শুরু করলো…. College এ ও যায় অফিসেও যায়…. তিশানে’র বাবা প্রচুর Support করে…. আর সময় পেলেই…. তিশান তিশা কে নিয়ে ঘুরতে যায়…. এভাবে কেটে যায় ২০দিন…!!




আজও তিশা আর তিশান ঘুরতে এসেছে…. একটা পার্কে এসেছে…. কিন্তুু অদ্ভুত ব্যাপার হলো…. এটা শিশু পার্ক…. তিশান আসতে চায়নি…. তিশা জোড় করে নিয়ে এসেছে…..
তিশানঃ আচ্ছা তিশা,,,,
তিশাঃ হুম বলো….
তিশানঃ আমরা এখানে কেন এসেছি??
তিশাঃ ঘুরতে..!!
তিশানঃ আমরা কি বাচ্চা নাকি??
তিশাঃ হুু হুু ইচ্ছে হলো এলাম…. বাচ্চা হতে হবে নাকি??
এরমাঝে তিশা বেলুন দেখলো…. আর বেলুন কিনবে বলে…. লাফালাফি শুরু করে দিলো…. তিশান গিয়ে সবগুলো কিনে এনে…. হাতে ধরিয়ে দিয়ে টেনে নিয়ে চলে এলো…..
তিশাঃ চলে এলে কেন??
তিশানঃ তোমাদের বাড়ি যাবো….
তিশাঃ কেন??
তিশানঃ চলো গেলেই দেখতে পাবে,,,,
তিশা মুখ ফুলিয়ে বসে রইলো…. ১ ঘন্টা পর এসে পৌছালো…. বাড়ির ভেতর গিয়ে তিশা অবাক হলো…. কারন সোফায় তিশা’র বাবা-মা আবির বসা…. আরেক পাশে তিশানে’র বাবা-মা রুপ…. আর তারপাশে কাব্য, নেহা…. আরো ২জন পুরুষ ২জন মহিলা….
তিশাঃ এনারা??
তিশানঃ নেহা আর কাব্য’র বাবা-মা…..
তিশাঃ এখানে কেন??
রুপঃ বিয়ের কথা বলতে এসেছে??
তিশা লজ্জা পেলো….
তিশাঃ মানে কাব্য ভাইয়া আর নেহা আপু…. আর আমার আর তিশানে’র??
তিশানঃ এটা কে বললো??
তিশাঃ তাহলে??
তিশানঃ তোমার আর কাব্য’র…. আর আমার আর নেহা’র…..
তিশানে’র কথা শুনে…. তিশা’র মাথায় আকাশ ভেঙে পড়লো…!!
#চলবে …

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here