“জামাই_৪২০😎 Part_15&16

#জামাই_৪২০😎
#Part_15&16
#Writer:#Tisha_Khan_Nabila
সম্রাট বেলকনিতে চলে গেলো আবার….এদিকে তিশা তো মহাখুশি সম্রাট চলে যাবে ভেবে….সম্রাট বেলকনিতে গিয়ে ফোন করে জানিয়ে দিলো….যে ও লন্ডন যাচ্ছে সেটাও খুব তাড়াতাড়ি….তিশা ডি-মরগ্যানের উপপাদ্য করে সম্রাট কে ডাকলো..!!
সম্রাটঃ হোয়াট হ্যাপেন্ড??
তিশাঃ আমি ডি-মরগ্যানের উপপাদ্য করেছি..!!😎
সম্রাট মুচকি হেসে দেখতে লাগলো….সব ঠিকই আছে তাই সম্রাট বললো..!!
—–মিষ্টি তুমি ঘুমিয়ে পড়ো..!!🙂
তিশা হা করে তাকিয়ে আছে..!!
সম্রাটঃ কি হলো??
তিশাঃ এত তাড়াতাড়ি ঘুমাবো??🤯🤯
সম্রাটঃ ৯টা বেজে গিয়েছে তো..!!
তিশাঃ ডিনার করবো না??
সম্রাটঃ মন চাইলে করে এসো..!!
বলে সম্রাট শুয়ে পড়লো….তিশা হা করে তাকিয়ে আছে….সম্রাট ওকে রোজ জোর করে ডিনার করায়….আর আজকে বলছে মন চাইলে করো….তিশা কিছুই বুঝতে পারছে না….হঠাৎ সম্রাটে’র কি হলো??
তিশাঃ এই বজ্জাতের হঠাৎ কি হলো??
তিশা রুমময় পায়চারী করছে….সম্রাট চোখ বন্ধ করে রেখেছে..!!
তিশাঃ এই বজ্জাত ঘুমিয়ে পড়েছেন??
সম্রাট কোনো সারা দিলো না….তিশা বিছানায় গিয়ে সম্রাটে’র টি-শার্ট টানছে..!!
সম্রাটঃ আজকে তোমার ঘুম আসছে না??
তিশাঃ আপনি কি রেগে আছেন??
সম্রাটঃ কার উপর রাগ করবো আমি??
তিশাঃ হ্যা তাও ঠিক..!!
সম্রাট আবার চোখ বন্ধ করে নিলো..!!
তিশাঃ বজ্জাত শুনুন..!!
সম্রাট তাকালো তবে রাগী দৃষ্টিতে..!!
তিশাঃ চলুন ডিনার করে নেবেন..!!
সম্রাটঃ আমার ক্ষিদে নেই তুমি যাও..!!
তিশাঃ 😞😞😞
তিশা ও ডিনার না করে শুয়ে পড়লো….সম্রাট একবার তাকিয়ে আবার চোখ বন্ধ করে নিলো….এরমাঝে রাইমা এসে ডেকে গিয়েছে….কিন্তুু কেউ যায়নি রাত ১টা….তিশা ঘুমিয়ে আছে সম্রাট এখনো ঘুমায়নি..!!
সম্রাটঃ মিষ্টি তো ডিনার করলো না….এই মেয়েটা কি যে করে??😬
সম্রাট উঠে নিচে গেলো….নিচে গিয়ে খাবার নিয়ে আবার উপরে এলো….তিশা গুটিশুটি মেরে ঘুমিয়ে আছে….সম্রাট খাবারটা রেখে তিশা কে ডাকলো….তিশা পিটপিট করে তাকিয়ে বললো..!!
—–সকাল হয়ে গিয়েছে??😴
সম্রাটঃ না ওঠো খাবারটা খেয়ে নাও..!!






তিশা লাফ দিয়ে উঠে বসলো..!!
সম্রাটঃ 🤨🤨
তিশাঃ এখন খাবো??🙄
সম্রাটঃ হামমমম খাবে..!!
তিশাঃ 😒😒😒
সম্রাটঃ আগে ফ্রেশ হও আই মিন….পানি দিয়ে মুখ ক্লিন করো ওকে??
তিশা তাই করলো এরপর….সম্রাট তিশা কে খাইয়ে দিলো..!!
তিশাঃ আপনি খাবেন না??
সম্রাটঃ না..!!
বলে আবার নিচে গেলো….প্লেটগুলো রেখে উপরে এসে শুয়ে পড়লো….তিশা আগেই ঘুমিয়ে গিয়েছে….পরেরদিন সকালে সবাই ড্রয়িংরুমে বসে আছে….তখন সেখানে সম্রাট এসে বললো..!!
—–পাপা, মামনি আমার কথা আছে..!!
রায়হানঃ কি কথা??
সম্রাটঃ ২০তারিখে আমি লন্ডন যাচ্ছি..!!
রাইমাঃ কেন??😟
সম্রাটঃ মামনি আমার ওখানকার….ইউনিভার্সিটি থেকে ডিটিএম এন্ড এইস ডিগ্রির অফার এসেছে..!!
রাহেলাঃ কিন্তুু তুই গেলে তিশা কে..!!
সম্রাট মুখের কথা কেড়ে নিয়ে বললো..!!
—–মিষ্টি ভাল থাকবে তাইনা মিষ্টি??
তিশাঃ হামমম, হামমম..!!☺☺
সবাই বুঝতে পারলো….সম্রাট কেন যেতে চাইছে??যথারীতি ২০তারিখ চলে এলো….সম্রাট ও রেডি হয়ে গিয়েছে….আর ২ঘন্টা পরই ফ্লাইট সম্রাট রেডি হয়ে নিচে এলো….তিশা সোফায় বসে চকলেট খাচ্ছে….সম্রাটে’র চোখের কোনে পানি জমে আছে..!!
সম্রাটঃ একবার আমাকে আটকাও মিষ্টি….একবার বলো তুমি চাওনা আমি যাই….আমি তাহলে কোথাও যাবো না….দেশে থেকেই নিজের ক্যারিয়ারে ফোকাস করবো….প্লিজ মিষ্টি স্টপ মি কি করে থাকবো আমি??
মনে মনে বলছে কথাগুলো..!!
প্রতাপঃ সম্রাট চল..!!
সম্রাট ধীর পায়ে হাটছে….যদি তিশা ওকে আটকায় এটা ভেবে….দরজার কাছে আসতেই তিশা বললো..!!
—–বজ্জাত শুনুন..!!
ওমনি সম্রাট দাড়িয়ে গেলো….একবুক আশা নিয়ে বললো..!!
—–মিষ্টি কিছু বলবে??☺
তিশাঃ হামমমম..!!😞😞
সম্রাটঃ কি বলবে প্লিজ বলো..!!
তিশাঃ আমার জন্য চকলেট নিয়ে আসবেন..!!
সম্রাটে’র হাসি মুখটা কালো হয়ে গেলো….পিছন ফিরে হনহন করে চলে গেলো….গাড়িতে গিয়ে গাড়ি স্টার্ট দিলো….সম্রাটে’র সাথে রায়হান আর প্রতাপ গিয়েছে….তিশা রুমে গেলো গিয়ে গান শুনছে….সম্রাটে’র ফ্লাইটের টাইম হয়ে গেলো….প্লেন উড়াল দিলো লন্ডনের উদ্দেশ্যে..!!
সম্রাট লন্ডন গিয়েছে ১০দিন হয়ে গিয়েছে….সবার সাথেই কথা বলেছে শুধু তিশা ছাড়া..!!
তিশাঃ বজ্জাত আমার সাথে কথা বলে না কেন??বজ্জাত কি আমাকে ভুলে গেলো??🤔
তিশা’র ইদানিং ভাল লাগেনা কিছু….সম্রাট কে মিস করে কথায় আছে….দাত থাকতে দাতের মর্ম বোঝেনা কেউ….দিন কাটছে তার মতো সময় বয়ে চলেছে আপনগতিতে….কেটে গিয়েছে কয়েকটা মাস….আর ১৫দিন পর তিশা’র জন্মদিন….এবার ১৭তে পা দেবে তিশা….রাতে ফোন নিয়ে সম্রাট কে ফোন দিলো….বাংলাদেশ টাইম ৮টা আর লন্ডনে ২টা….মোট ৬ঘন্টার ডিফরেন্স যাইহোক….১বারেই সম্রাট ফোন তুললো ফোন তুলতেই….তিশা’র কান্নামাখা গলা শুনতে পেলো….সম্রাট এটা আশা করেনি পাগলের মতো বললো..!!






—–মিষ্টিপাখি কি হয়েছে তোমার??তুমি কান্না করছো কেন??কেউ কিছু বলেছে??প্লিজ টেল মি মিষ্টি..!!
তিশাঃ আই মিস ইউ বজ্জাত..!!😭😭
সম্রাট হা হয়ে গিয়েছে….তিশা ওকে মিস করছে??
সম্রাটঃ তুমি আমাকে মিস করছো??
তিশাঃ খুব মিস করছি প্লিজ চলে আসুন..!!😭😭
সম্রাট হয়তো এটারই অপেক্ষা করছিলো..!!
সম্রাটঃ মিষ্টি ডোন্ট ক্রাই ওকে??আমি আসবো প্রমিস….তোমার বার্থডের আগেরদিনই আসবো..!!
তিশাঃ সত্যি??☺☺
সম্রাটঃ হামমমম..!!😍
তিশা কান্না থামিয়ে দিলো….কথামতো তিশা’র জন্মদিনের আগেরদিন সম্রাট এলো….সম্রাট কে পেয়ে সবাই খুব খুশি হলো….তিশা দৌড়ে এসেই বললো..!!
—–মিস্টার বজ্জাত খাঁন….আমার চকলেট কোথায়??
সম্রাটঃ আছে রুমে চলো দেবো..!!😚
রিয়াদঃ কোন চকলেট দেবে শালাবাবু??
রিয়াদ হচ্ছে নান্নি’র হাসবেন্ড….মানে সম্রাটের’র জিজু সম্রাট চোখ মেরে বললো..!!
—–এখানেই দেখাবো??😉
রিয়াদঃ না থাক..!!🤭
সম্রাট তিশা কে নিয়ে রুমে গেলো….তিশা এখনো একফোটা চেন্জ হয়নি….সম্রাট একটা দীর্ঘশ্বাস নিলো….জন্মদিনের দিন সন্ধ্যায় পুরো খাঁন প্যালেস সাজিয়েছে….তিশা কে সাদা গাউন পড়িয়েছে….সাদা জুয়েলারি হালকা মেকআপ….তার সাথে চোখে মোটা করে কাজল….ঠোটে লাল লিপস্টিক সম্রাট সাদা শার্ট….সাদা প্যান্ট সাদা সুট পড়েছে….বাম হাতে সাদা ব্রান্ডের ঘড়ি….চুলগুলো জেইল দিয়ে সেট করা….দুজনে একসাথে নিচে গেলো….নিচে গিয়েই সম্রাটে’র মেজাজ বিগরে গেলো….রীতা ঢং করে এসে বললো..!!
—–ওয়াও শ্যাম লুকিং চকলেট বয়..!!😚😘
সম্রাটঃ তুমি এখানে??🤬
রীতাঃ বাপি ও এসেছে..!!
সম্রাট আর কিছু বললো না….এদিকে ভীরের মধ্যে তিশা গায়েব….সবাই নিজেদের মতো ব্যস্ত….কেক কাটার টাইমে তিশা এলো….এসেই সম্রাট কে সবার সামনে বললো..!!
—–বজ্জাত একটা কথা বলবো??☺☺
সম্রাটঃ হামমমম বলো..!!
তিশাঃ আপনি রীতা আপু কে বিয়ে করুন..!!☺
সবাই হা করে তাকিয়ে আছে..!!
সম্রাটঃ মিষ্টি কি বলছো??😤
তিশাঃ বলুন বিয়ে করবেন বলুন..!!
রাইমাঃ মনপাখি কি বলছো??😕
রাহেলাঃ তিশা কেক কাটো..!!
তিশাঃ না বজ্জাত কে বিয়ে করতে হবে..!!
সম্রাটঃ মিষ্টি স্টপ ইট..!!😠
তিশাঃ না বলুন বিয়ে করবেন..!!
সম্রাটে’র রাগটা অতিরিক্ত বেড়ে গিয়েছে….তিশা কেকটা ধরে ফেলে দিয়ে চেঁচিয়ে বললো..!!
—–বিয়ে করবেন বলুন রীতা আপু কে..!!
সম্রাটঃ তিশা..!!🤬🤬
বলে ঠাস করে একটা থাপ্পর মারলো….পরিবারের সবাই হতবাক হয়ে গিয়েছে….সম্রাট চেঁচিয়ে বলে উঠলো..!!
—–স্টপ ইট অনেক হয়েছে এই পাগলামি..!!😠😠
তিশা গালে হাত দিয়ে ছলছল চোখে বললো..!!
—–মিষ্টি থেকে তিশা হয়ে গেলাম??আর আপনি আমাকে মারলেন??
বলেই দৌড়ে উপরে চলে গেলো….পরিবেশ থম মেরে আছে….সম্রাট রীতা কে টেনে এনে রাগী গলায় বললো..!!
—–মিষ্টি কে এসব তুমি শিখিয়েছো তাইনা??🤬🤬
রীতাঃ কি বলছো??আমি কেন বলবো??
সম্রাট রীতা কে এক থাপ্পর মারলো..!!
অভিকঃ সম্রাট তোমার এত সাহস….তুমি আমার মেয়ে কে আমার সামনে মারলে??
সম্রাটঃ আপনি চুপ করুন….নাহলে আমার থেকে খারাপ কেউ হবে না..!!🤬🤬
রীতাঃ শ্যাম..!!
সম্রাটঃ জাস্ট সাট আপ রাবিশ মামনি শোনো..!!
সম্রাট স্কুলের সব ঘটনা বললো….সবটা শুনে সবাই অবাক হলো..!!
রাইমাঃ ছিঃ রীতা তুমি এমন??
রীতাঃ আন্টি আমি তো শ্যামে’র জন্য..!!
সম্রাটঃ আর একটা কথাও তুমি বলবে না….মামনি আমি মিষ্টি কে নিয়ে আসছি..!!
বলে শিরির দিকে যেতে গেলেই দেখে….তিশা নিজেই নেমে আসছে সবাই শান্ত হয়….কিন্তুু সম্রাটে’র ডাউট হচ্ছে কেমন….তিশা ঢুলে ঢুলে হেটে আসছে….শিরির কাছে এসে শিরি দিয়ে নামছে….এরমাঝে রীতা বলে ওঠে..!!
—–শ্যাম শোনো..!!
সম্রাট ফিরে চোখ লাল করে বলে..!!
—–আই সেইড গেট আউট..!!😤😤
এদিকে তিশা ঢুলতে ঢুলতে….ব্যালেন্স রাখতে না পেরে গড়িয়ে….শিরি থেকে নিচে গিয়ে পড়ে..!!
রাইমাঃ মনপাখি..!!🥺🥺
সম্রাট দৌড়ে গিয়ে তিশা কে ধরে….তিশা’র হাত থেকে একটা বোতল পায়….বোতলটা ধরে সম্রাটে’র পায়ের তলার মাটি সরে গিয়েছে….কারন এতে ঘুমের মেডিসিন ছিলো ২৩টা….একদম নতুন যেটা সম্রাট’ই ওর দীদা কে দিয়েছে….তার উপর তিশা’র মাথা ফেটে ফিনকি দিয়ে রক্ত পড়ছে..!!
সম্রাটঃ মিমিমিমিষ্টি..!!😢😢
#চলবে….♥♥
#জামাই_৪২০😎
#Part_16
#Wwriter:#Tisha_Khan_Nabila
তিশা আস্তে আস্তে বলে উঠলো..!!
—–আআআই এম সসসসরি….সসসসরি ফফফর এভ্রিথিং সসসম্রাট..!!
বলে চোখদুটো বন্ধ করে নিলো..!!
রাইমাঃ মনপাখি..!!
সম্রাটঃ মিষ্টি চোখ খোলো প্লিজ….আমি আর কখনো তোমার গায়ে হাত তুলবো না….আর কখনো তোমাকে বকবো না প্লিজ….মামনি ওকে বলো না চোখ খুলতে….একবার আমাকে বজ্জাত বলতে..!!😭
রাহেলাঃ সম্রাট ওকে হসপিটালে নিতে হবে..!!
সম্রাটঃ হ্যা আমার মিষ্টি’র কিছু হবে না..!!
সম্রাট তিশা কে কোলে তুলে নিলো….রীতা হা করে তাকিয়ে আছে….সম্রাট রীতা’র সামনে গিয়ে রীতা’র বাবা….অভিকে’র দিকে তাকিয়ে বললো..!!
—–আমার মিষ্টি’র যদি কিছু হয়….কসম আল্লাহর আপনার মেয়ে কে আমি জানে মেরে ফেলবো..!!
বলে তাড়াতাড়ি বেরিয়ে গেলো….গাড়িতে গিয়ে গাড়ি স্টার্ট দিয়ে….হসপিটালে পৌছালো হসপিটালে পৌছে….ডক্টর কে ডাকতে লাগলো..!!
ডক্টরঃ কি হয়েছে ওর??
সম্রাটঃ ও স্লিপিং পিল খেয়ে নিয়েছে….আর মাথায়ও আঘাত পেয়েছে প্লিজ ডু সামথিং ডক্টর….বাট আই ওয়ান্ট মাই ওয়াইফ প্যাক সেভলি..!!
ডক্টরঃ ওকে আমরা দেখছি..!!
সম্রাটঃ আমিও যাবো..!!
ডক্টরঃ সম্রাট তুমি গিয়ে কি করবে??
সম্রাটঃ আপনি কি জানেন না??
ডক্টরঃ প্লিজ আমাদের কাজটা আমাদের করতে দাও..!!
সম্রাটঃ লিসেন ডক্টর..!!
রাইমাঃ সম্রাট ওনাদের যেতে দে..!!
সম্রাটঃ But মামনি..!!
রায়হানঃ সম্রাট পাগলামি করো না..!!
সম্রাটঃ ওকে সরি ডক্টর..!!
ডক্টর তিশা কে নিয়ে অপারেশন থিয়েটারে গেলো….সম্রাটে’র নিজের উপর রাগ লাগছে..!!
সম্রাটঃ এতটা রেগে যাওয়া উচিত হয়নি….কেন মিষ্টি কে মারলাম আমি??কি করে পারলাম এটা করতে??
রাইমাঃ সম্রাট শান্ত হ….মনপাখির কিছু হবেনা..!!
প্রায় ৪ঘন্টা পর ডক্টর বের হলো..!!
সম্রাটঃ ডক্টর আমার ওয়াইফ??
ডক্টরঃ স্লিপিং পিলটা আমরা বের করেছি….ওর মাথায় আঘাতটা খুবই গভীর….তাই ওর সেন্স না আসা অবদি আমরা কিছু বলতে পারছি না..!!
বলে ডক্টর চলে গেলো….সম্রাট ধপ করে বসে পড়লো….ধীর পায়ে গিয়ে তিশা’র পাশে বসলো….তিশা কে দেখে সম্রাটে’র চোখ দিয়ে….টপটপ করে পানি পড়ছে..!!
সম্রাটঃ সরি মিষ্টি ভেরী সরি….আর কখনো তোমাকে বকবো না….তোমার গায়ে হাত তুলবো না….প্লিজ চোখ খোলো মিষ্টি প্লিজ..!!😢
রাইমা এসে সম্রাটে’র কাধে হাত রাখলো..!!
সম্রাটঃ মামনি আমি বুঝতে পারিনি….মিষ্টি এটা করবে আমি বুঝতে পারিনি….বাট আমি মেনে নিতে পারিনি….মিষ্টি রীতা কে বিয়ে করার কথা বললো….আমি সত্যি কন্ট্রোললেস হয়ে গিয়েছিলাম….আমি কেন ওর গায়ে হাত তুললাম??সবথেকে বেশী কষ্ট পেয়েছে….ওকে তিশা বলেছি আজকে এটাতে….ওকে তো কোনদিন আমি তিশা বলিনি….কোনদিন ওর গায়ে হাতও তুলিনি..!!😥
রাইমাঃ নো ওয়ারী বাচ্চা….আমাদের মনপাখির কিছু হবেনা..!!






রাইমা যতই নিজেকে স্ট্রং দেখাক….ভেতরে ভেতরে ওরও কষ্ট হচ্ছে..!!
পরেরদিন সকালে তিশা চোখ খুললো….চোখ খুলে সামনে সবাই কে দেখলো….সম্রাট এসে তিশা কে ধরে বললো..!!
—–মিষ্টি এখন তুমি ঠিক আছো??
তিশা একভাবে তাকিয়ে আছে..!!
রাহেলাঃ তিশা কেমন লাগছে এখন??
তিশাঃ ভাল..!!
সম্রাটঃ মিষ্টি কোথাও কষ্ট হচ্ছেনা তো??
তিশাঃ আপনি কে??
সবাই হতবাক হলো এমন প্রশ্নে..!!
রাইমাঃ মনপাখি কি বলছো তুমি??
তিশাঃ কে মনপাখি??আপনারা কারা??
সম্রাটঃ মিষ্টি প্লিজ মজা করো না..!!
তিশাঃ হোয়াট??কে মজা করছে??
সম্রাট অবাক হলো খুব….তিশা বড়দের মতো করে কথা বলছে দেখে….সম্রাট ডক্টরের কাছে গেলো..!!
সম্রাটঃ ডক্টর ওর কি মেমোরি লস??
ডক্টরঃ হ্যা ঠিক ধরেছেন….আমারও তাই মনে হচ্ছে..!!
সম্রাট স্তব্ধ হয়ে গেলো….ডক্টর বুঝতে পেরে মেডিসিন এনে….সম্রাটে’র হাতে দিয়ে বললো..!!
—–এটা Cholinesterase inhibitors….আরেকটাতে আছে Memantine এটা রাখো..!!
সম্রাট ভ্রু কুঁচকে তাকালো..!!
ডক্টরঃ এটা ওকে খাওয়াবে….আশা করি তিশা তাড়াতাড়ি ঠিক হয়ে যাবে..!!
সম্রাটঃ But ডক্টর এটাতো ড্রাগসে….আশক্ত হয়ে ধীরে ধীরে সব ভুললে দেয়….বাট মিষ্টি তো শিরি থেকে পড়ে সবটা ভুলেছে..!!
ডক্টরঃ ডোন্ট ওয়ারী সম্রাট….আই নো তুমি ও একজন ডক্টর….বাট তুমি কিন্তুু হার্ট সার্জন….এন্ড আই এম ইউআর সিনিয়র..!!
সম্রাটঃ আই নো ইইআর মাই সিনিয়র….এন্ড আই রেসপেক্ট ইউ আঙ্কেল….But হার্ট সার্জন হলেও….এতটুকু বোঝার ক্ষমতা আছে….এন্ড এখানে কথা হচ্ছে আমার ওয়াইফ কে নিয়ে..!!
ডক্টরঃ ডোন্ট ওয়ারী কিছু হবে না..!!
সম্রাট গিয়ে তিশা’র পাশে বসলো..!!
সম্রাটঃ মিষ্টি আমাকে চিনতে পারছো না??
তিশাঃ না পারছি না..!!
সম্রাট মেডিসিনটা কোনোরকম….জোর করে তিশা কে খাইয়ে দিলো….তিশা পাগলামি করছিলো যার কারনে….ওকে ঘুমের ইনজেকশন দিয়ে রাখা হয়েছে….সম্রাট রেগে রীতা’দের বাড়িতে এলো….সম্রাট কে দেখে রীতা দৌড়ে এসে বললো..!!
—–ওয়াও শ্যাম তুমি এখানে??😍
সম্রাট ঠাস করে রীতা কে থাপ্পর মারলো..!!
সম্রাটঃ তোমার জন্য সব হয়েছে….তোমার জন্য মিষ্টি আমাকে চিনতে পারছে না..!!😠😠
রীতাঃ হোয়াট??
সম্রাট রীতা কে আবার থাপ্পর মারলো….এরমাঝে অভিক চলো এলো কিন্তুুু সম্রাট….একেরপর এক রীতা কে থাপ্পর মেরেই যাচ্ছে..!!
#চলবে…♥♥
[ভেরী ইমোশনাল পার্ট😪😪😪….কালকে অতীত শেষ করবো….গল্প ২টাই শেষের দিকে….কালকে বড় পার্ট দেবো….🙂🙂]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here