ডেভিল লাভার পর্ব ৭

#ডেবিল_লাভার (পর্ব ০৭)
#Labiba_Islam_Roja
·
·
·
আস্তে আস্তে পানির একদম তলানিতে পৌছে যাচ্ছি আমি তখনই বুঝতে পারলাম যেন হাওয়ায় ভাসছি আমি।আমাকে কোলে নিয়ে পানির উপরে ভাসছে কেউ।কিন্তু এটা কি করে সম্ভব আমি তো পানির নিচে ছিলাম।তাহলে উপরে উঠলাম কি করে।হাউ ইজ পসিবল।অনেকসময় পানিতে থাকার কারণে পানি খেয়ে নিয়েছি আমি অনেকটা কাশি হচ্ছে আমার।আমাকে কোলে তুলে পাড়ে এনে বসিয়ে দিলেন উনি।আমাকে বসিয়ে নিজেও পাশে বসলেন আমার।একদৃষ্টিতে আমাকে কিছুক্ষণ দেখে পুকুরের দিকে দৃষ্টি নিক্ষেপ করলেন উনি।উওেজিত সুরে বলে উঠলাম আমি….
.
আমাকে কেন বাঁচালেন আমি তো বাঁচতে চাই না।আমি মরতে চাই আমাকে মরতে দিন।নাহ ঠিক বাংলা সিনেমার নায়িকাদের মতো হচ্ছে না তবুও মোটামুটি করার চেষ্টায় আছি।আপনিও তো চান আমি যেন মরে যাই তাহলে কেন বাঁচাচ্ছেন আমায়।ছাড়ুন আমাকে আমি পানিতে ঝাঁপ দিবো।
.
আমার হাত শক্ত করে ধরে আছেন উনি।একটু নড়তেও পারছি না আমি।চোখ রাঙ্গিয়ে আমাকে উদ্দেশ্য করে বলে উঠলেন উনি….
.
এতক্ষণ মৃত্যু যন্ত্রণা ভোগ করেও মরার সাধ মিটেনি তোর।আর শোন তোকে আমি এমনি এমনি বাঁচাইনি প্রয়োজন আছে বলেই বাঁচিয়েছি নইলে তুই মরলি নাকি বাঁচলি কিছুতেই কিছু যায় আসে না আমার।তুই তো জানিস স্বার্থ ছাড়া নাদিম কোনো কাজ করে না।
.
উনার কথাগুলোকে কেন জানি মেনে নিতে পারলাম না আমি।কষ্ট হচ্ছে কথাটা মানতে।উনি নিজ স্বার্থ চরিতার্থ করার জন্য আমায় বাঁচিয়েছেন।চোখ থেকে আপনাআপনি পানি গড়িয়ে পড়লো আমার।পানিগুলো ঝরে গাল অবধি আসার আগেই দুহাতের মুঠোয় ভরে নিলেন উনি।
.
এত কাঁদিস কেন তুই..?এই চোখের পানি গুলো খুব মূল্যবান তাই অকারণে এগুলো ঝরিয়ে অপচয় করিস না।আচ্ছা শোন তোকে কেন বাঁচিয়েছি আমি।সেদিন পরে কি হয়েছিলো তার কিছুই জানিনা আমি।এখন যদি তুই মরে যাস তাহলে কে বাকীটা বলবে আমায়। তাই সেদিনের সব ঘটনা খুলে বল আমায়।কি হয়েছিলো ওইদিন…?আর ওখানে আমার নামই বা আসলো কি করে…?
.
এতক্ষণ পানিতে ডুবিয়ে এখন আসছে কাহিনী শুনতে শালা ডেবিল..!!আমি কোথায় ফ্রেশ হবো তা না করে আমাকে কাজ করাতে চাইছে।কমু না কিচ্ছু কমু না তোরে হুহ।

.
কি হলো কথা বলছিস না কেন..?কথা বল নইলে ভাববো সব মিথ্যা নাটক তোর।মাহিয়াকে দোষ দেওয়ার জন্য মিথ্যা নাটক করছিস ও নির্দোষ।
.
হুম সেটা তো বুঝবেনই মাহিয়া আপু তো আপনার বউ হতে যাচ্ছে তাই উনি কোনো অন্যায় করতেই পারেন না।
.
ফালতু না বলে কি হয়েছিলো সেটা বল…!!(ধমক দিয়ে)নইলে….
.
নইলে হয়তো আবারও পানিতে ফেলে দেবে আমায়….ঠিকাছে ঠিকাছে বলছি!!সেদিন তিয়া আপুর বার্থডে কেক কাটার পর ওয়াশরুমে যাই আমি।আর তখন ওয়াশরুম থেকে বেরুতেই কেউ একজন আমার হাত ধরে টানতে টানতে একটা অন্ধকার রুমে চলে যায়।বাইরে থাকাকালীন সময়ে উনার গায়ে লাল রঙের শার্ট দেখেছিলাম আমি।কিন্তু মুখটা ঢাকা ছিলো বিধায় দেখতে পাইনি আমি।অন্ধকার রুম দেখে ভয়ে কেঁপে উঠি আমি।আমাকে ভিতরে ঢুকিয়ে বিছানায় ধাক্কা দিয়ে ফেলে দেয় আগুন্তক।আর তাড়াহুড়ো থাকায় দরজা বন্ধ করতে ভুলে গিয়েছিলো লোকটা।যখন আমার গাউনে হাত দিয়েছিলো তখনই খুব জোরে চিৎকার দিয়ে উঠি আমি।উনাকে ধাক্কা দিয়ে বাইরে আসার চেষ্টা করলে আবারও আমাকে ধরে ফেলেন উনি।আর তখনই ওখানে এন্ট্রি নেন আপনি আর লোকটাকে কয়েকটা ঘুষি দেওয়ার পর আপনার হাত ফসকে বেরিয়ে যায় উনি।আর কোথাও পাওয়া যায় নি।।এরপর আপনি আমাকে ওখান থেকে নিয়ে যাওয়ার পর আমার সাথে এ ব্যাপারে কথা বলার জন্য রুমে আসে মাহিয়া আপু।তখনকার ঘটে যাওয়া সকল ঘটনা সম্পর্কে জানতে চান উনি আর তাকে সবটা বলি আমি।তখন আমকে বলে যান এ ব্যাপারে যেন কারো সাথে কোনোকথা না বলি।এগুলো লজ্জার ব্যাপার তাছাড়া এটা জানাজানি হলে সোসাইটি তে মামু আর বাবা কেউই মুখ দেখাতে পারবে না।বাইরে সবাইকে যা বলার উনিই বলবেন।আমি যেন রুম থেকেই আর না বের হই।উনার কথামতো সত্যি রুম থেকে বের হইনি আমি।কারণ ওই ভয় আর লজ্জাটা চারদিক থেকে ঘিরে ধরেছিলো আমায়।রুমে বসে খুব কেঁদেছিলাম যদি ঠিক সময়ে আপনি না পৌছাতেন তাহলে কি হতো আমার।
.
কিছুটা থেমে আবারও বলতে লাগলাম আমি….এরপরে আপু বাইরে গিয়ে কি বলেছেন জানিনা আমি।এতকিছু ঘটার পর এই ব্যাপারে বাসায় গিয়ে আমার সাথে বাবা মা কোনো কথা বলেন নি।আপু চলে যাওয়ার কিছুক্ষণ পর আম্মু এসে নিয়ে যায় আমায়।তারপর তো আর কোনো যোগাযোগই ছিলো না আপনাদের সাথে আমাদের।ব্যস এইটুকুই।আচ্ছা মাহিয়া আপু কি বলেছিলো ভাইয়া…..
.
সে অনেক কথা!!ওকে এই সবকিছুর জবাব দিতে হবে।মাহিয়া বাইরে এসে এটাই বলেছিলো ওই ছেলেটা নাকি আমি ছিলাম। তুই নাকি আমার কথাই বলেছিস আর আমার ঘরে সেই অপরিচিত লোকটার পরিহিত লাল সেই শার্ট টাও পাওয়া যায়।সেটা দেখে সবাই এটাই বুঝে যায় যে আমিই তোকে রেপ করার চেষ্টা করেছি।তাই ফুপি সেদিনই আমার উপর রাগ করে তোকে নিয়ে চলে যায়।তারপর আমিও একটা কাজে বাইরে চলে যাই আর ওখানে থাকাকালীন সময়ে শুনি ফুপি আর নেই আর তোকে বাসা থেকে বের করে দিয়েছে ওরা।আমার একটাই আফসোস ফুপি সত্যি টা জানতে পারলো না।
.
হুমম!!কিন্তু ভাইয়া মাহিয়া আপু এত মিথ্যা কেন বললো…?
.
সেটাই তো মাহিয়া কেন মিথ্যা বললো…?মাহিয়া তো মিথ্যা বলার মেয়ে না।তবে কি…
.
হুম জানি জানি!!মাহিয়া আপু কেন মিথ্যা বলতে যাবে।মিথ্যা তো আমি বলছি।উনি তো মিথ্যা বলতেই পারেন না।আর উনার সম্পর্কে কিছু বললে তো আপনার সহ্য করার কথাও না।কারণ উনি আপনার হবু বউ হতে যাচ্ছেন কিনা…. তাই ওকে নিয়ে খারাপ কিছু ভাবতে যাবেন কেন আপনি যাবেন না।তার চেয়ে আমিই না হয় খারাপ থাকি বলে উঠে চলে যাচ্ছি আমি।তখনই আমার হাত ধরে টান দিয়ে একদম আমাকে উনার কোলে বসালেন উনি।হাত পা কাঁপছে আামর।উনার নিশ্বাসগুলো একদম আমার মুখের উপরে পরছে।এই গরম নিশ্বাসে শরীরে কাঁটা দিয়ে উঠছে আামর।বিন্দু বিন্দু পানির কণা লেগে আছে উনার কপালে।কালো ভ্রুয়ে আবৃত কালো চোখ গোলাপি ঠোঁট কেমন জানি অদ্ভুত অনুভূতি খেলা করছে আমার মনে।মনের ভিতর কেমন উতাল পাতাল করছে কেন এই অনুভূতি বুঝতে পারছিনা আমি।হার্টবিট লাফিয়ে লাফিয়ে উঠছে কি হচ্ছে এসব আমার সাথে।উনি কেমন ঘোর মাখা চোখে তাকিয়ে আছেন আমার দিকে।ঠোঁট গুলো কাঁপছে আমার।আস্তে আস্তে আমার দিকে এগিয়ে আসছেন উনি।আমি থামাতে চাইছি কিন্তু ইচ্ছে করছে না। মন চাইছে যা হচ্ছে হতে দেই কেন বাধার সৃষ্টি করবো আমি।কাঁপা কাঁপা ঠোঁটে বললাম ভাইয়া কি করছে….আর কথা বলার অবস্থাতে নেই আমি।ততক্ষণে আমার ঠোঁট দুটি নিজের দখলে নিয়ে নিয়েছেন উনি।আমি হাত দিয়ে কিল ঘুষি মারছি উনাকে কিন্তু থামছেন না উনি।কিছুক্ষণ পর আমাকে ছেড়ে উঠে দাঁড়ালেন উনি….অঝোরে কাঁদছি আমি এটা কি করলেন আমার সাথে উনি….?এসবের মানে কি…?
.
কাঁদছিস!! এখন থেকে এরথেকেও বেশি কাঁদতে হবে তোকে।তবে সেটা আগের অত্যাচারের জন্য নয় এই ডেবিল লাভারের ভালোবাসার অত্যাচার পেয়ে।এরপরও যদি বলিস মাহিয়া আমার হবু বউ হতে যাচ্ছে তাহলে কিছু বলার নেই আমার।কারণ এসবের পর কিছু না বুঝার কথা নয় তোর।
.
কেন করলেন এটা…?ছিঃ আপনি এতটা জঘন্য খারাপ।আমার সাথে এটা করতে একটুও আটকালো না আপনার।
.
না আটকালো না কারণ আই’এম ইউর ডেবিল লাভার❤। একমাত্র তোর সাথেই এসব করতে পারি আমি আর কারো সাথে নয়।তোর উপর যদি কারো অধিকার থাকে সেটা শুধু আমার।তুই আর কারো হতে পারিস না পারবিও না।যা তাড়াতাড়ি গিয়ে কাপড় পাল্টে নে নইলে শরীর খারাপ করবে।আরেকটা কথা প্রতিদিন সকালে আমার ঘরে কফি নিয়ে আসবি নইলে খুব খারাপ হয়ে যাবে বলে গালে চুমো খেয়ে ডেবিল মার্কা স্মাইল দিয়ে চলে গেলেন উনি। কি হচ্ছে এসব আমি কি সেটা কি ভুলে গেলেন উনি। আমি তো উনারই ভায়ের বউ হতে যাচ্ছি তাহলে কেন এমন করলেন আমার সাথে। উনার কথার আগামাথা কিছুই বুঝলাম না আমি।উনি আমার ডেবিল লাভার💓
.
.
.
রুমে এসে ফ্রেশ হয়ে আয়নায় নিজেকে দেখছি আমি ঠোঁট গুলো লালবর্ণ ধারণ করেছে আমার।তবুও উনার উপর কোনো রকম রাগ করতে পারছিনা আমি।কোথাও যেন ভালো লাগা কাজ করছে আমার।কিন্তু উনি যা বললেন তা তো হওয়ার নয়।কারণ মামু উনারই ভাইয়ের সাথে বিয়ে ঠিক করেছেন আমার তাহলে এসবের মানে কি….কোনোটাই তো অজানা নয় উনার।আমি এখন কি করি….!!আমি উদাস মনে আকাশ পাতাল ভেবে চলেছি তখনই নিচে ডাক পড়লো আমার।মামু ডাকছেন।সকলে রাতের খাবার খাচ্ছে আমার কোনো কাজ নেই তাই আর রুম থেকে বের হইনি আমি।মামুর ডাকছেন শোনে তাড়াহুড়ো করে নিচে গেলাম….!!
.
নিচে যেতেই কিছু কথা কানে এলো আমার।সম্ভব আমার আর নাহিদ ভাইয়ার বিয়ে সমন্ধে কথা বলছেন উনারা।এসব কি…কিন্তু নাদিম ভাইয়া এটা কি হতে দেবেন উনি।কেমন দোটানায় পড়লাম আমি…!!
·
·
·
চলবে……………………….

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here