ডেভিল লাভার পর্ব ৯

#ডেবিল_লাভার (পর্ব ০৯)
#Labiba_Islam_Roja
·
·
·
তো মিস নাআআদু….তোমাকে গতকাল কি বলেছিলাম আমি।
.
উনার চোখ মুখের অবস্থা দেখে স্বাভাবিক মনে হচ্ছা না আমার।কেমন যেন ঝড়ের পূর্বাবাস পাচ্ছি আমি।ঝড়ের পূর্বে যেমন পরিস্থিতি শান্ত থাকে তেমনই শান্তভাবে কথা বলছেন উনি।ভয়ে গলা শুকিয়ে গেছে আমার।হাত দিয়ে অরণা খামছে দাঁড়িয়ে কাঁপা কাঁপা স্বরে বললাম…না মানে হ্যাঁ!!
.
না মানে হ্যাঁ কি…?মনে আছে কি না।যেকোনো একটা বল।
.
হ্যাঁ মনে আছে আপানার ঘরে কফি নিয়ে আসার কথা ছিলো আমি আসি নি।তার কারণ আমার ঘুৃম থেকে উঠতে লেইট হয়ে গিয়েছিলো এর জন্য আসতে পারিনি।এখন কথা এটা না কথা হলো আমি কারো ধরা বাধা কাজের লোক নই যে সকলের কথা মেনে চলবো।কাজের লোকের মতো মালিকের কথা মতো কাজ করবো।হুহ পারবো না আমি।এক নিশ্বাসে কথাগুলো বলে গেলাম আমি।যাক এবার যা হওয়ার হোক।কারো অত্যাচার মানবো না আমি।
.
কি বললি তুই..!!তুই কারো ধরা বাধা কাজের লোক না।তাহলে তুই কে…?
.
জানেন না যেন..!!আমি এই বাড়ির মেয়ে।মামুর একমাএ ভাগ্নে আমি বাবার রাজকুমারী। তাই আমাকে সম্মান দিয়ে বলুন কথা শুনাবেন না।(ভাব নিয়ে)
.
আমার কথা হাসতে হাসতে মাটিতে লুটোপুটি খাচ্ছেন উনি।যাক বাবা ডেবিলকে অন্তত কায়দা করে হাসাতে পেরেছি।রাগ গলে জল এখন নো অত্যাচার।আজকে উনার দিকে তাকিয়ে থাকতে ইচ্ছে করছে আমার।কেন জানিনা উনাকে দেখতে ভালো লাগছে আামর।আমি অবাক দৃষ্টিতে তাকিয়ে আছি উনার দিকে।ওই হাসিমাখা মুখে খুব মায়াবী লাগছে। আজ উনার দিক থেকে চোখ ফিরানো দায় হয়ে গেছে আমার।ওই তুই রাজকুমারী!!হুম এটা ঠিক তবে এখন রাজকুমারী নস।আমার একদম কাছে এসে কোমড় জরিয়ে নিজের একদম কাছে নিয়ে গেলেন উনি ফিসফিস করে কানের কাছে বলে উঠলেন…..তুই আমার মনের রাজ্যের রাজরাণী।কপালে পড়ে থাকা চুলগুলো কানের নিচে গুজে দিতে দিতে….

তুই আমার খাঁচার পাখি……
কখনও দিস না আমায় ফাঁকি
ওরে আমার অবুঝ সোনা পাখি….
তোকে মন পাঁজরে আগলে রাখি….!!
.
দেখেছিস তোর ভালোবাসায় কেমন কবি হয়ে যাচ্ছি আমি।তুই কি আমায় পাগল না বানিয়ে ছাড়বি না নাকি হুম….!!(ভ্রু কুঁচকে)
.
ছাড়ুন আমাকে ছাড়ুন….এসব ফালতু কথা একদম বলবেন না।আমি এখন….
.
বলবো একশো বার বলবো..!!তোকে বুকে আগলে রাখবো সোনা পাখি।তোর খুব সাহস হয়ে গেছে তাই না।এতক্ষণ কতগুলো কথা বলে গেলি আমার কাছে তোকে আসতে বলেছিলাম তুই সকালে আসিস নি।এখনও কিছু খাইনি আমি।এখন খুব ক্ষিধে পেয়েছে আমি খাবো।
.
ছাড়ুন আমাকে!!আমার ইচ্ছে হয়নি তাই আসিনি।এই সহজ কথাটা কি বুঝতে পারছেন না আপনি…?
.
খুব বুঝতে পারছি!!এজন্যই তো তোর একটা শাস্তি দরকার।
.
শশাস্তি!!মানে…?
.
হুম শাস্তি!!আচ্ছা আমার ক্ষিধে পেয়েছে আমি খাবো…!!
.
ঠিক আছে ছাড়ুন আমায়!!আমি এক্ষুণি আপনার খাবার নিয়ে আসছি।
.
উহুমম!!তোর আর যাওয়া লাগবে না।আমার খাবার পেয়ে গেছি।
.
সন্দেহের দৃষ্টিতে তাকিয়ে খাবার পেয়ে গেছেন মানে…..আর যদি পেয়ে থাকেন তাহলে আমাকে ছাড়ুন আমি আসি।
.
উহুম!!বোকা মেয়ে তোকে ছাড়লে খাবার কোথায় পাবো।তুই ই তো আমার খাবার বলেই আমার ঠোঁটের উপর ঝাঁপিয়ে পড়লেন উনি।অনেক্ক্ষণ পর আমাকে ছেড়ে দিলে আমি ক্রনাগত কেঁদে চলেছি।আজ খুব করে কথা শুনাতে হবে উনাকে আমার।আটকাতে হবে নিজেকে।
.
দেখেছিস আমার খাবার!!এবার যা আর কখনও আমার কথার অবাধ্য হবি না।আর যদি হস প্রবলেম নেই তোর উপর এরকম অত্যাচার চলবে।
.
আপনি খুব নোংরা খারাপ বদ একটা লোক।জানেন আমি আপনার ভাইয়ের বউ হতে চলেছি তাও এসব করছেন।আজ এতিম বলে এত জোর জবরদস্তি আমার উপর।খারাপ জানতাম কিন্তু এতটা খারাপ জানতাম না।নিজের ভাইয়ের বউকে বদ নজরে দেখছেন ছিঃ!!
.
এত ছিঃ ছিঃ করছিস কেন…?ভাইয়ের বউ হওয়ার কথা হয়েছে বউ তো হস নি।ভাইয়ের বউ হবি না আমারই বউ হবি চিন্তা করিস না।আর এসব বলে আমার মাথা খাস না।মাথা গরমও করিস না।আমি খারাপ হুম খুব খারাপ শুধু তোর জন্য খারাপ আর কারোর জন্য নয়।যেদিন তোর সাথে কিছু না করেও মিথ্যা অপবাদ মাথায় নিয়েছিলাম সেদিনই তোকে নিজের করে নেওয়ার প্রতিজ্ঞা করেছি আর সেটা পূরণ ও করবো।এখন যা তুই তোর কাজ কর আমারও অনেক কাজ আছে।
.
কোনোকথা না বলে চলে যাচ্ছি আমি।উনার সাথে কথা বলে কোনো লাভ নেই আমার।যাই বলি না কেন তার উল্টো কথা বলবেন উনি।হঠাৎ উনার কথা কানে আসায় থমকে গেলাম আমি।
.
শোন…আচ্ছা না থাক যা গিয়ে খেয়ে নে।না বলেই ফেলি আজ নিজ হাতে আমার জন্য রাতে বিরিয়ানি রান্না করিস তো খুব খেতে ইচ্ছা করছে।
.
আমি পারবো না..!!আমার ভালো লাগে না।
.
পারতে তোকে হবেই!!
.
বললাম তো পারবো নাআআআআ!”!
.
ঠিক আছে করিস না!!তবুও চেঁচাস না।রান্না না করলে মিষ্টি আছে ওটাই খেয়ে ঘুমিয়ে পড়বো নো প্রবলেম…!!বলেই হাত ঘড়ি পড়তে পড়তে রুম থেকে হনহন করে বেড়িয়ে গেলেন উনি।।কি বললো শয়তানটা বুঝার চেষ্টায় আছি কিন্তু মস্তিষ্ক কাজ করছে না আমার।অতপর হাবলার মতো কিছুই বুঝলাম না আমি।
.
.
আধ ঘন্টা ধরে রেস্টুরেন্টে মাহির জন্য বসে আছি আমি।কিন্তু ওর আসার নামই নেই।এতক্ষণ তো লেইট হওয়ার কথা নয় ওর।আজ যতই লেইট হোক ওর সাথে কথা বলে তবেই বাসায় ফিরবো আমি।কেন সেদিন সকলের কাছে আমার নামে মিথ্যা কথা বললো সবটা জানতে হবে আমায়।কিছুক্ষণ পরই ওকে আসতে দেখলাম আমি।আমার কাছে এসেই সামনে থাকা চেয়ার টেনে মুখোমুখি বসে পড়লো মাহি।মুখে হাসির রেখা ফুটিয়ে বলে উঠলো….হেই হ্যান্ডসাম কি মনে করে আমাকে এত জরুরি তলব করলে…?কোনো সমস্যা নাকি…?
.
ওর হাসির প্রতিওোরে একটা হাসি দিয়ে বলে উঠলাম আমি….তুমি বসো খুব জরুরি একটা কথা আছে বলেই এত জরুরি তলব করলাম।
.
এনিথিং সিরিয়াস!!
.
হুম খুব সিরিয়াস…!! যা জিজ্ঞেস করবো তার ঠিক ঠিক উওর দিও নইলে তোমার কপালে শনি আছে মনে রেখ।
.
তুমি আমার সাথে এভাবে কথা বলছো কেন….?
.
এভাবে কথা বলার মতো কাজ করেছো তাই…!!
.
কি এমন করেছি আমি…?(অবাক হয়ে)
.
অনেক কিছু..!!আমি সেদিনের ব্যাপারে জানতে চাই যেদিন নাদিয়াকে কোনো একজন মলিস্ট করার চেষ্টা করেছিলো…?সে কে ছিলো…?তার সাথে তোমার কানেকশন কি….? আর ওই ছেলেকে বাঁচাতে সবার সামনে আমাকে বদনাম করেছিলো কেন…?এই সব প্রশ্নের উওর চাই আমি।
.
আআমি ককি ককরে এসব প্রশ্নের উওর দেবো।আমি তো কিছু জানিনা।আমাকে নাদিয়া যা বলেছে তাই সবাইকে বলেছি এর বাইরে কিছু বলিনি।
.
স্টপপ!!আমার নাদিয়ার নামে আর একটাও মিথ্যা বলবে না।আমার নাদিয়া সব সত্যি বলেছে কিন্তু তুমি ইচ্ছে করে সবার সামনে আমাকে ক্যারেক্টারলেস প্রুফ করেছো বল কেন…?
.
এসব তোমাকে কে বললো…!!আমি কোনো মিথ্যা কথা বলছিনা নাদিয়া যা বলেছে তাই বলেছি….!!আর তোমার নাদিয়া মানে!!
.
চপপপ!!আর মিথ্যা বলে লাভ নাই।আনার নাদিয়া মানে আমার নাদিয়া।নাদিয়া সব বলে দিয়েছে আমায়।এখন সবটা জানি আমি।তাই নাটক করো না।কেন এসব করেছো ভালোয় ভালোয় বলো আমায় নইলে…..
.
নইলে..?
.
যা নাদিয়ার সাথে হতে গিয়েও হয়নি আজ সেটা তোমার সাথে করবো আমি(ডেবিল স্মাইল দিয়ে)
·
·
·
চলবে………………………….

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here