দুষ্টু বউয়ের ডেভিল বর part:6

দুষ্টু বউয়ের ডেভিল বর part:6
writer:Nurzahan akter allo

সাদনানের বাবা মা সাদনানের দিকে হা করে তাকিয়ে আছে,সাদনান হুট করে এভাবে চিৎকার করে উঠলো কেন?সাদনানের মা বুঝতে পারছে নুর কিছু করছে,তাই সাদনানের দিকে না তাকিয়ে অন্য কথা তুললো।আর নুর সাদনানের পায়ে ওর পায়ের নখ বসিয়ে চেপে ধরে আছে।বেচারা সাদনান না পারছে বলতে আর না পারছে কি করতে?আজ ওদের রিসিপশনে জন্য পুরো বাড়িটা সাজানো হচ্ছে, চারপাশে বিভিন্ন রকমের লাইট আর বিভিন্ন কাপড় দিয়ে সাজানো হচ্ছে। চারদিকে বাচ্চারা হইচই, সবাই বিভিন কাজে ছোটাছুটি করছে।সাদনান ওর কিছু কাজের জন্য বাসার বাইরে গেছে।নুর বসে বসে সাদনানের ভাবিদের সাথে গল্প করছে,নুরকে ওরা বিভিন্ন কথা বলে লজ্জা ফেলার চেষ্টা করছে বাট নুর বুদ্ধি খাঁটিয়ে ওদের থেকে এড়িয়ে যাচ্ছে। নুর মনে মনে ওদের গুষ্ঠী উদ্ধার করছে আর ওদের সামনে মুখে হাসি ঝুলিয়ে রাখছে।

ভাবিরাঃআমার দেবর কিন্ত তোমাকে খুব ভালবাসে,কালকে রাতে যে সাদনান তোমাকে রুম থেকে বের করবে না।এটা আমরা খুব ভাল করেই জানি,,তবুও ওকে বকা দিলাম,,,
নুরঃ(হুমম দিয়ে আমার গুষ্ঠী উদ্ধার করছেন,), না মানে আসলে আমাকে খুব রাগিয়ে দিয়েছিল এজন্য বকা খাওয়ালাম।
ভাবিঃহুম তাহলে একসময় আদর দিয়ে পুষিয়ে দিও কেমন
নুরঃআজ যদি আমার বাড়ি হতো তাহলে আপনাদের কি হাল করতাম?আল্লাহ গো আমার মুখে ব্রেক দাও,, না জানি মুখের ব্রেক কতটুকু সময় ধরে রাখবো।একবার আমার মুখের ব্রেক ছুটে গেলে না জানি এদের হাল কি হবে?(মনে মনে)
ভাবিরাঃ আচ্ছা তুমি এখন একটু বিশ্রাম নাও,,একটু পর পার্লার থেকে লোক আসবে তোমাকে সাজাতে।আমরা গেলাম,,
নুরঃ(যাক বাবা বাচা গেল)জি ভাবি
উফফ বাবা রে বাবা এই বিয়ে না বোঝা,বাপী তুমি আমাকে কোন গ্যাড়াকলে পাঠালো।উরি মা এই হুকোমুখোটা তো সেই handsam ।
দেওয়ালে লাগানো সাদনানের ছবি দেখে কথটা বললো,সাদনান খুব শৌখিন একটা ছেলে সেটা ওর রুম দেখলেই বোঝা যাই।রুমের মাঝখানে বেড,তারপাশে সেন্টার টেবিল,, একটা বই রাকা সেল্ফ, সেখানে বিভিন্ন ধরনের গল্প বই। একটা আলমারিও সাথে বিভিন্ন ধরনের আসবাব পএ দিয়ে রুমটা সাজানো।
রুমের প্রতিটা জিনিস লেটেস্ট মডেলের, ছেলেটার চয়েজ আছে বলতে হবে।
নুর ঘুরে ঘুরে রুমটা দেখছে,আর মনে মনে ভাবছে একটা ছেলে এত গোছালো হয় কি করে আমি নিজেই একটা মেয়ে হয়ে অগোছালোর চূড়ান্ত সীমানায়। আমার রুমটা আমি কোন কোনদিন গুছিয়ে রাখতে পারি নি,,।
নুরঃইসস আমার রুমটার জন্য এখন খুব কষ্ট হচ্ছে? থাক মন খারাপ করে কি হবে?একদিন তো মরেই যাবো রুম গুছিয়ে কি হবে?কি আর করা রুম গুছাতে তো পারি না এই বলে মনকে এখন শান্তনা দেয়।তবে এই ডেভিল টা তো সাজাতে পারে আমি আর শিখে কি করবো?ওকে দিয়েই সব কাজ করিয়ে নিবো
সাদনানে বিভিন্ন পোজ দিয়ে তোলা অনেক ছবি দেওয়ালে ফ্রেম বন্ধী করা আছে,নুর একটা পিক নিয়ে পাশের টেবিল থেকে সিগনেচার পেন দিয়ে চোখ মুখ একে দিল,,,
চলবে,,,
(সরি গল্প হুট করে পোস্ট হয়ে গেছে,, এজন্য ছোট হয়েছে,ইডিট করতেও পারি নি)

অাপনারা #এক পশলা বৃষ্টি আর সে” গল্পটি পড়েন, আশা করি ভালো লাগবে।

“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here