দুষ্টু_মিষ্টি_প্রেমকথন পর্ব ১

এ,,এতো রাতে আপনি এখানে কি করছেন?? আমার কাছে একদম আসবেন না বলে দিলাম। নিজে আমাদের সাহাজ্য করার নামে, আমাকে ভোগ করতে এসেছেন এখন?? খুব জানা আছে আপনাদের মতো এমন টাকা ওয়ালা মানুষদের।পিছোতে পিছোতে কথা গুলি বললাম,,এখন একদম দেয়ালের সাথে লেগে গেছি,,

Ohh!!! Really?? তা কতোজন টাকাওয়ালা মানুষদের কাছে গিয়েছো?? যে তাদের সম্পর্কে তোমার এই ধারনা।

ছিঃ কি বলছেন কি আপনি?? ভুলে গেছেন, আপনি নিজে আমাকে বিয়ে করেছেন,, তাও আমাকে বাধ্য করে। বলেই দেয়াল থেকে সড়ে যেতে নিবো অমনি আবার রোদ্দুর আমাকে টেনে দেয়ালের সাথে লাগিয়ে এক হাত দিয়ে আটকে দিলো,,, আমি অন্য দিক দিয়ে যেতে নিলে সেইদিকেও হাত দিয়ে আটকে দিলো ,,, এখন উনি দুইহাত দেয়ালে দিয়ে মাঝখানে আমাকে আটকে রেখেছেন,,,রোদ্দুরের রক্তলাল চোখ জানান দিচ্ছে খুব রেগে গেছেন,,,, ধমক দিয়ে আমাকে বললো,,,

তোমাকে বাধ্য করেছি মানে?? তোমাকে শুধু বলা হয়েছে এই বাড়িতে থাকতে হলে তোমায় আমাকে বিয়ে করতে হবে,, আর তুমি সেই কথায় রাজিও হয়েছিলো,,তাহলে এখন এইসব বলার কোনো অধিকার তোমার নেই,,, Damn it

তাচ্ছিল্যের হাসি দিয়ে বললাম,,,হুম জানি তো খুব করে জানি,,আমার উপর আর এখন আমার অধিকার নেই৷ আমিতো বিক্রি হয়ে গেছি তাই না?? উপকার নামক বস্তুর কাছে আজ আমি বিক্রি,,,অন্যদিকে মুখ ফিরিয়ে বললাম,,চোখ দিয়ে আমার পানি পড়ছে কিন্তু আমিতো কাদতে চাই না।

আবার বললাম,,,,আপনার ক্ষমতার জোর সবসময় খাটাতে পারবেন না। আমার উপর তো একদম ই নয়,,হঠাৎ রোদ্দুর এর ধমকে কেপে উঠলাম

hey,, you!!! just shut up.. you idiot!! হাত দিয়ে আমার মুখ চেপে ধরে রাগী স্বরে বললো মি.রোদ্দুর শাহরিয়ার,,,, অনেক কথা বলে ফেলেছো তুমি। আমার ক্ষমতা সম্পর্কে কি জানো তুমি?. হ্যা?? you don’t know about my personality(তুমি আমার ব্যাক্তিত্ব সম্পর্কে জানোনা) So, Don’t judge me.(তাই,আমাকে বিচার করো না)।কি বলছিলে যেনো তুমি?? আমার ক্ষমতা সম্পর্কে??? আমার ক্ষমতা আর জোড় দেখবে??? বাকা হাসলেন আর আরো শক্ত করে আমার মুখ চেপে ধরলেন আর এক হাত দিয়ে পিছনে আমার হাত মুচড়ে ধরলেন,,,,আমি শুধু উম্,উম্ করে যাচ্ছি ব্যথায় হাত আর মুখ জলছে আমার।প্রানপন চেষ্টা করেও ছাড়াতে পারছি না। চোখ দিয়ে পানি পরছে।

কি হলো মিস:কায়নাত কুহু উপস্ সরি,,,মিসেস:শাহরিয়ার ?? এখন তোতাপাখির মতো কথা বলছেন না যে??

মুখ এইভাবে চেপে ধরে রাখলে একটা মানুষ কিভাবে কথা বলবে?? আর আমি তোতাপাখির মতো কথা বলি?? কিন্তু এই ডাকটা তো আগেও আমাকে কেও ডেকেছে!! কিন্তু কে?? মনে পড়ছে না তো,,,এই কথা ভাবতে ভাবতে নিজেকে ছাড়ানোর কথা ভুলেই গেছি।
হঠাৎ, কায়নাতের নড়াচড়া বন্ধ হয়ে যাওয়ায় এক ঝাটকায় দূরে সরিয়ে দিলো রোদ্দুর।

আচমকা এমন ছেড়ে দেওয়ায় হাতের ব্যাথায় ,,,আহ্,,, করে উঠলাম।আমার জানটা যেনো বেরিয়ে যাচ্ছিলো,,,,ছাড়া পেয়ে জোড়ে জোড়ে শ্বাস নিচ্ছি।

বেশি না ভেবে ঘুমিয়ে পড়ো তোতাপাখি। বলেই নিজের শার্টের হাতা গুটাতে গুটাতে চলে গেলেন রোদ্দুর

আমি এখনো জোড়ে জোড়ে শ্বাস নিচ্ছি।টেবিল থেকে পানি নিয়ে এক নিশ্বাসে খেয়ে ফেললাম।
বিছানায় ধপাস করে বসে পড়লাম, নিজের চোখ দুটো বুঝে নিলাম,,, আর আমার চোখে ভেসে উঠলো,,,আমার জীবন এইভাবে পালটে জাওয়ায় ঘটনাগুলো
,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,, অতীত,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,

আমি কায়নাত কুহু,,,,বাবা-মা দুইজন ই ছিলো কিন্তু আমার ০৭বছর বয়সে আমার আম্মি মারা যায়,, বাবা ২য় বার বিয়ে করেন, সৎ মা প্রথম প্রথম খুব ভালো ব্যবহার ই করতো আমার সাথে কিন্তু কথায় আছে না?? নিজের পেটের সন্তান এর থেকে বেশিতো আর ভালোবাসা যায় না,,হুম।আমার সৎ মা ও উনার আসল রুপ দেখাতে শুরু করলেন যখন আয়রা জন্ম নিলো মানে আমার সৎ বোন। আমাকে বিভিন্ন ভাবে টর্চার করতো। যখন আমার ১৫ বছর বয়স তখন বাবা ও স্টোকে মারা যান,,আর আমি সম্পুর্ণ একা হয়ে যাই।তখন থেকে আমার টর্চার আরো বেশি তীব্র হয়। আমাকে আমার সৎ মা একবার একজন বয়স্ক লোকের সাথে বিয়ে দিতে চেয়েছিলো কিন্তু ঠিক বিয়ের সময় হঠাৎ করে কোথাথেকে যেনো পুলিশ এসে পড়ে আর আমার বিয়ে ভেঙে যায়,,, খুব খুশি হয়েছিলাম তখন কিন্তু এই খুশি বেশিদিন টিকলো না,,,আমার জীবনে আসলো এই রোদ্দুর নামের তীব্র রোদ যা আমার জীবনে আলোরনের সৃষ্টি করলো নাকি জীবনটাকে ঝলসে দিলো তা এখনো আমার কাছে স্পষ্ট নয়।

আমার ঐ বিয়ে ভাঙার পর,,আমার সৎ মা আমাকে আরো বেশি অত্যাচার করা শুরু করে দেয়,,,এই বিয়ে ভাঙার জন্য নাকি আমি দ্বায়ি!!একদিন জানতে পারি আমাদের বাড়ি কে যেনো কেড়ে নিয়েছে আর এখন আমাদের বাড়ি থেকে বেরিয়ে যেতে হবে, আমার সৎ মা, আয়রা আর আমি প্রথমে আয়রার মামা বাড়ি গিয়েছিলাম কিন্তু সেখানে আমাদের থাকতে দিলো না। তাদের অভাবের সংসারে আমরা তিন জন তাদের জন্য বোঝা হয়ে যাবো এই বলে আমাদের তাড়িয়ে দিলো। সেখান থেকে বেরিয়ে রাস্তা দিয়ে হাটছি আর সৎ মায়ের নোংরা ভাসার গালি শুনছি। হঠাৎ আমাদের সামনে একটা গাড়ি থামলো আর একটা লোক আমাদের একটা বাড়ির ঠিকানা দিলো,,লোকটি বললো, আমাদের সেখানে বিনা টাকায় থাকতে দেওয়া হবে কিন্তু একটা শর্তে,,,আমার সৎ মা এতো বড়ো কথা শুনে আর নিজের লোভ সামলাতে না পেরে বলে উঠলো যে সে সব শর্ত মানতে রাজি,,,আমাদের অখানে নিয়ে যাওয়া হক,,,লোকটাও আমাদের সেখানে নিয়ে গেলো,,,বিশাল বাড়ি,,,যা দেখে আমার সৎ মার চোখ দুটো জলজল করে উঠলো। আমাদের বাড়ির ভিতরে একটা সোফায় বসতে বললো কিছুক্ষন পর ঐ লোকটা একটা কাগজ এনে আমাকে বললো সেখানে সাইন করতে। আমি তো হতভম্বের ন্যায় তাকিয়ে আছি।আমি বললাম,,,এইটা কি? আর আমি এখানে সাইন কেনো করবো??

কারন এই বাড়িতে থাকতে হলে,আমাকে বিয়ে করতে হবে,, আর তাই এই কাগজে সাইন করতে হবে,,, এইটা আমাদের বিয়ের রেজেস্ট্রি পেপার,,,, কথাগুলো কানে বাজতেই এই কন্ঠের মালিককে এইদিক ঐদিক তাকিয়ে খুজতে লাগলাম আর আমার চোখ আটকে গেলো উপরের সিড়িতে দাঁড়িয়ে থাকা মানুষটার দিকে। আমার দিকেই তার ক্ষিন দৃষ্টি,, কালো ট্রাওজারের পকেটে বাম হাত ঢুকানো ডান হাত দিয়ে সিড়ির রেলিং ধরে রেখেছে নীল রঙের গেঞ্জি,,,বাম হাতে একটা ব্ল্যাক ওয়াচ (কালো ঘড়ি)

আমার সৎ মা বলে উঠলো৷,,,,,,, মানে?,,,,,,

মানে আপনারা যদি এই বাড়িতে থাকতে চান তাহলে আপনার মেয়েকে বলুন আমাকে বিয়ে করতে,,,সিম্পেল!! ডন্ট কেয়ার ভাব নিয়ে সিড়ি থেকে স্লোমোশনে নামতে নামতে বললেন,,

আমার সৎ মা এতো বড়ো সুযোগ হাতছাড়া কখোনই করবে না,,, আমার দিকে তাকিয়ে বললো,,,কায়নাত তুই রাজি হয়ে যা ,, এতো বড়ো বাড়িতে থাকার সুযোগ পাবো,, বিয়েইতো শুধু করতে হবে আর তোর বিয়ের বয়স ও হয়েছে,,,এই ছেলেও তো দেখতে কম সুন্দর না,,,তুই রাজি হয়ে যা,,নাহলে আমরা থাকবো কোথায়?? আমাদের যাওয়ার ওতো কোনো জায়গা নেই।

আমি কি বলবো বুঝতে পারছি না। এমন অপরিচিত একটা মানুষের সাথে আমার বিয়ে হবে?? আমার স্বপ্ন গুলো কি তাহলে আর পুরন হবে না?? আর এই মানুষটা আমাকেই কেনো বিয়ে করতে চাইছে?? সাহায্য করলে এমনেতেই করুক। আমি আর কিছু ভাবতে পারছি না,, এইদিকে মা জোর করেই যাচ্ছে বিয়েটা করার জন্য। আমি আর উপায় না পেয়ে বিয়ের জন্য রাজি হয়ে গেলাম,,,করে দিলাম সাইন,,উনিও সাইন করলেন,,রেজেস্ট্রি পেপারে উনার নাম আমার চোখের সামনে ভেসে উঠলো মি:রোদ্দুর শাহরিয়ার,, সাইন শেষে আমার দিকে তাকিয়ে বাকা হেসে আগের ন্যায় পেকেটে হাত ঢুকিয়ে হেটে চলে গেলেন রোদ্দুর।

একজন মহিলা, বয়স ৩০ -৩৫ হবে, এসে আমাকে ম্যাম সম্মোধন করে ডাকলো,,,,, আমি তার দিকে তাকালাম।

ম্যাম আপনারা আমার সাথে আসুন আপনাদের রুম দেখিয়ে দিচ্ছি।আমরা তাকে অনুসরন করে গেলাম মা আর আয়রাকে একটা রুম দেওয়া হলো আর আমাকে আরেকটা রুম,,।
আমি আমার রুমে যাই আর ঐ মহিলাটা ও আমার সাথে আসে,,,

ম্যাম,, আপনার জন্য কাপড় কাবার্ডে রাখা আছে ফ্রেশ হয়ে পড়ে নিবেন,,আমি এখন আসি।

দাড়ান,,

জ্বী ম্যাম কিছু বলবেন?? হাসি মুখে বললেন।

আপনি আমাকে ম্যাম বলবেন না প্লিজ। আমার শুনতে খারাপ লাগে। আপনি আমার থেকে এমনেতেই অনেক বড়ো,, আমাকে আমার নাম ধরে ডাকবেন,,,আমার নাম কায়নাত কুহু।হাসি টেনে বললাম

নাহ্ মানে,,আপনি স্যারের স্ত্রী। তো আপনাকে ম্যাম না ডাকলে স্যার যদি আবার কিছু বলে??

আরেহ্ কিচ্ছু বলবে না। আমি আপনাকে মামুনি বলবো,,আর আপনি আমাকে,,,,

কুহু বলে ডাকি তাহলে তোমাকে??

খুশি হয়ে বললাম,,,আচ্ছা মামুনি।

হুম তাহলে, এখন ফ্রেশ হয়ে নাও কুহু আমি এসে খাবার দিয়ে যাচ্ছি।

আমিও ফ্রেশ হয়ে আসলাম।তারপর খাবার খেয়ে নিলাম,,,অনেক রাত হয়েছে কিন্তু আমার ঘুম আসছিলো না আর ঐদিকে তো মা আর আয়র এমন বিলাশ বহুল বিছানা, খাবার পেয়ে অনেক আরামছে ঘুমাচ্ছে।

হঠাৎ আমার রুমের দরজা খুলে গেলো,,,আর তারপর যা হলো বললাম ই তো।

,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,বর্তমান,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,

সকালে ঘুম ভাঙলো কারোর হাতের স্পর্শে,,,কাল রাতে ঐভাবে কাদতে কাদতে কখন ঘুমিয়ে গেছি মনে নেই,,,চোখ খুলে তো আমি অবাক,,রোদ্দুর আচমকা আমাকে কোলে নিয়ে নিলো…..
🌺
🌺
🌺
🌺
🌺
🌺
🌺
🌺
🌺
#চলবে

#দুষ্টু_মিষ্টি_প্রেমকথন
#পর্বঃ০১
#লেখিকাঃতাবাসসুম_তোহা

(আসসালামু আলাইকুম,, গল্পটি কেমন হয়েছে জানাবেন,,ভুলত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিত দেকখবেন।সাড়া পেলে পরবর্তী পর্ব দিবো,,)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here