ধোয়াশা পর্ব ৩

#ধোয়াশা

৩.

আপনারা কি বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ড?

মুনতারিন এর প্রশ্নে সজল আর অদ্রি একে অপরের দিকে তাকিয়ে হা হা করে হেসে ফেললো।

সজল-কি বলছো তুমি এসব, আমি আর অদ্রি খুব ভালো ফ্রেন্ড। তাইনা অদ্রি?

অদ্রি-অবশ্যই(সজলের মাথায় একটা চাপড় মেরে)

ওদের কথপোকথন শুনে খুব অবাক লাগছে মুনতারিন এর আর মনে মনে ভাবছে তাদের দেখলে তো মনে হয়না ওরা শুধু ফ্রেন্ড, যাইহোক প্রথম দিন এসেই এত কিছু ভাবতে চায়না সে।

সজল-আচ্ছা মুনতারিন তুমি কি প্রথম বর্ষের ছাত্রী?

হ্যা.. আর আপনারা?

অদ্রি- আমরাও তো। তাহলে তো তুমি আমাদের সাথেই পড়ো, কিন্তু আমরা আরও তিনমাস আগে ভর্তি হয়েছি। তা তুমি এত লেট করে ভর্তি হলে যে?

আসলে কিছু সমস্যার কারণে একটু লেট হয়েছে ভর্তি হতে।

সজল-আচ্ছা ওসব বাদদাও। তাহলে তো আমরা একই সাথে পড়ি। তুমি করেই বলবে, এন্ড আমরা আজকে থেকে ফ্রেন্ডস, অকে?

আমি একটু হেসে বললাম ওকে।

অদ্রি- আচ্ছা তাহলে ক্লাসে যাওয়া যাক,
বলেই তিনজন ক্লাসে চলে গেলাম।

ক্লাসে যাওয়ার পর খেয়াল করলাম হায়া ও আমাদের সাথেই পড়ে, তার মানে এই অহংকারী বাজে মেয়েটা আমার ক্লাসমেট।
পুরা ক্লাসে আর কারও সাথে কথা হলোনা। ক্লাস শেষ করে সোজা কলেজ হোস্টেলে চলে আসলাম।
গায়ের জামা কাপড় খুলে একটা গেঞ্জি আর প্যান্ট পড়ে নিলাম।
আজকে সারাদিন কি কি হলো সব মনে করতে করতে খাতা কলম নিয়ে কাজে লেগে গেলাম।
এখান থেকেই শুরু হবে সব খোলাসা।
বলেই মুচকি হেসে শুয়ে পড়লাম।

পরদিন সকালে নাস্তা করে কলেজের উদ্দেশ্য বের হলাম। গেটের কাছে আসতেই ধুম করে একটা গাড়ি আমার পাশ কেটে কলেজের ভিতর ঢুকে গেলো।
আমিও আর তাকালাম না কলেজ গেট দিয়ে ঢুকে সোজা ক্লাসের দিকে যাচ্ছিলাম তখন খেয়াল করলাম গাড়ি থেকে একটা ছেলে নামছে, পিছন দিক থেকে শুধু পিঠ দেখা যাচ্ছে।

কিছুদুর এগিয়ে যেতে লাগলাম ক্লাসের দিকে, ঠিক তখনই আমার পাশ কেটে ছেলেটি চলে গেলো।

প্রচন্ড রাগ কন্ট্রোল করে কিছু বলতে যাবো ওমনেই ছেলেটি পিছন ফিরে তাকালো।

চলবে..

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here