নেশা💞
Season 2
Ayusha Akter Usha
“”11″”
💓LAST PART💓
হঠাৎ ই সম্রাটের মনে হলো কেউ তার সামনে এসে দাড়ালো।চোখ তুলে তাকাতেই সম্রাট অবাক।কুয়াশা তার সামনে দাঁড়িয়ে আছে।কুয়াশা কে দেখে সম্রাট কি করবে কিছুই বূঝতে পারছে না।হাসবে রাগ করবে নাকি অবাক হবে।মুখ দিয়ে কোনো কথাই বের হচ্ছে না তার।শূধু অস্ফূট কন্ঠে বলে উঠল
-ককুয়াশা।।।।
সম্রাটকে এই ভাবে অবাক হতে দেখে কুয়াশা তাঁকে আরো অবাক করার জন্য সম্রাটের এক হাত ধরে নিজের পেটে রাখল।সম্রাট আরো অবাক হয়ে চোখ বড় বড় করে একবার পেটের দিকে আর একবার কুয়াশার দিকে তাকালো।কুয়াশা চোখের পলকে সায় দিল।এবার সম্রাটের পাগল হওয়ার মতো অবস্থা।এটা কি বাস্তব নাকি স্বপ্ন।কি হচ্ছে ওর।ও কি কুয়াশা কে হারিয়ে পাগল হয়ে গেছে।নয়তো যাকে সে পুরো শহর তন্নতন্ন করে খুজল সে এখন তারই বাড়িতে তারই সামনে আছে।তার উপর বলছে কি না সম্রাট বাবা হতে চলেছে।সম্রাট কথা বলার ভাষা হারিয়ে ফেলেছে।সে এই কথাটার কি রিয়াক্সন দেবে বুঝতে পারছে।সম্রাট বসা থেকে উঠে দাঁড়িয়ে কুয়াশার দুই গালে হাত রেখে বলল
-সসত্যিই।।
কুয়াশা মাথা নাড়ালো।সম্রাটের মূহুর্তেই মনে হলো কেউ তার বুকে একটু ঝুলি স্বর্গ সুখ ঢেলে দিল।বুকের মাঝে এক শীতল হাওয়া বয়ে গেল।সম্রাট সাথে সাথে কুয়াশা কে নিজের বুকে জড়িয়ে নিল।সুখ জিনিস বড়ই মারাত্মক।যে যত পায় সে তত চায়।তেমনি সম্রাট ও কুয়াশাকে নিজের বুকে নিজের সুখ হাজার গুন বাড়ানোর চেষ্টা করল।
-কুয়াশা আম আম সো হ্যাপি।আমার আমার বিশ্বাস হচ্ছে না আমি বাবা হতে চলেছি।আমি সত্যিই খুব খুশি আজ ।তোমার থেকে পাওয়া সবথেকে বড় পাওনা এটা আমি বোঝাতে পারব না আমি কতটা খুশি।
চোখ থেকে দু ফোঁটা সুখ অশ্রু গড়িয়ে পরল সম্রাটের।
কিন্তু সেই সুখ বেশিক্ষণ রইল না শুধু কুয়াশার মুখের কিছু কথায় সম্রাট থমকে গেল।
-আমি এরোরশোন করতে চাই।
কথাটা শোনার সাথে সাথেই সম্রাট কুয়াশাকে নিজের থেকে ছাড়িয়ে নিল।কুয়াশার দু গালে হাত রেখে বলল
-কি বলছ কি কুয়াশা তুমি।
-আমি ঠিকই বলছি।আমি এবোশোন করাতে চাই।
কথাটা শুনে সম্রাট আর নিজের রাগ ধরে রাখতে পারলো না।সাথে সাথে সজোরে কুয়াশার গালে চড় বসিয়ে দিল।কুয়াশা টাল সামলাতে না পেরে ফ্লোরের উপর হুমরি খেয়ে পরল।সম্রাট গিয়ে কুয়াশার দুই বাহো শক্ত করে ধরে তাঁকে দাঁড় করিয়ে চেঁচিয়ে বলতে লাগল
-আর ইউ মেড কুয়াশা।পাগল হয়ে গেছ তুমি।তোমার সাহস হলো কি করে আমার সন্তান কে মারার কথা চিন্তা করার।তুমি আমার সন্তান কে তার জন্ম হওয়ার আগেই মেরে ফেলতে চাইছো।আর ইউ মেন্টালি সিক।
সম্রাটের সাথে তাল মিলিয়ে এবার কুয়াশাও চেঁচিয়ে বলতে লাগল
-হ্যা হ্যাঁ আমি পাগল হয়ে গেছি।তো কি করব আমি।কোনো অপশন রেখেছেন আমার সামনে?বলতে পারেন আমার পেটের সন্তান কি দোষ করেছে।কেন সে এত বড় শাস্তি পাবে।কেন সে জন্ম হওয়ার আগেই সে একজন খুনীর সন্তান এর পরিচয় পাবে। সবাই যখন তাঁকে খুনীর সন্তান খুনীর সন্তান বলবে একবার ভেবে দেখেছেন তখন তার মনের অবস্থা কি হবে।কেন সে একটা সুস্থ সুন্দর জীবন ডিজার্ব করেনা।কি দোষ করেছে সে।সেদিন যখন আপনাকে হিংস্র পশুর মতো ওই মৃত দেহ টার ওপর ঝাঁপিয়ে পরতে দেখেছিলাম তখন আমার মাথায় শুধু কথাই কাজ করছি।আমার আগত সন্তানের বাবা একজন খুনী।আমার সন্তানকে সমাজ খুনীর সন্তান বলে বহিষ্কার করবে।তার জীবন নড়ক তুল্য হয়ে উঠবে।আমি মা হয়ে এটা কি করে মেনে নিতে পারি।সেইজন্যই সেদিন আপনার দূরে চলে যেতে চেয়েছিলাম।দূরে কোথাও গিয়ে আমার বাচ্চা কে সুন্দর একটা জীবন দিতে চেয়েছিলাম।কিন্তু আপনি সেটা হতে দিলেন।আমাকে এই নড়কে নিয়ে এলেন।এই নড়কে থাকার চেয়ে তো তার মরে যাওয়া অনেক ভালো।
কুয়াশা কথাটা শেষ হওয়ার আগেই সম্রাট তাকে বুকে জড়িয়ে নিল শক্ত করে।
-আর বলো না কুয়াশা প্লিজ আর বলো না।সহ্য হচ্ছে না আমার।আমি মানছি আমি ভুল করেছি।কিন্তু তুমি আমাকে এই ভাবে শাস্তি দিতে পারো না।প্রত্যেক টা মানুষ দিনের পর দিন যেই সুখটার জন্য অপেক্ষা করে তুমি আমার অজানাতেই আমার সেই সুখ টাকে আমার থেকে দূরে নিয়ে যেতে চেয়েছিলে।আমার অজানাতে আমার সেই সুখ থেকে তুমি আমাকে বঞ্চিত করতে যাচ্ছিলে।তার উপর এখন আমার সামনেই আমাকে বলছ তুমি আমার সন্তানকে আমার সেই সুখ টাকে মেরে ফেলবে।কুয়াশা তোমাকে কিছু সময়ের জন্য হারিয়ে আমি বুজেছি তোমাকে ছাড়া আমি অচল।তুমি ছাড়া আমি কিছু না।আমি বাঁচতে পারবো না তোমাকে ছাড়া।কিছু সময়ের জন্য আমার দম বন্ধ হয়ে আসছিল।তোমার থেকে আমার সন্তানের থেকে আমার কাছে ইমপর্টেন্ট আর কিচ্ছু নয়।আমি কথা দিচ্ছি কুয়াশা।আজকের পর থেকে ওই কালো দুনিয়ায় আমি আর কখনো ফিরব না।তোমাকে আর আমাদের সন্তানকে নিয়ে সুন্দর একটা সংসার সাজাবো।ঠিক আমাদের মনের মতো করে।এটা একটা স্বামির তার স্ত্রীর কাছে প্রতিজ্ঞা।
সম্রাটের কথায় শুনে মনের মাঝে এক প্রশান্তির ঝড় বয়ে গেল কুয়াশার।সে পেরেছে।তার স্বামিকে সে ফিরিয়ে আনতে পেরেছে।নিজের সন্তানকে মেরে ফেলার মতো এমন কথা বলতে গিয়ে যে সে কতটা কষ্ট পেয়েছে তা শুধু তার মন ই জানে।তবু তাকে পারতে হয়েছে তার স্বামির জন্য।কুয়াশা দুহাতে শক্ত করে সম্রাটকে জড়িয়ে ধরল।
-আমি জানতাম আমি জানতাম আপনি আমাকে কখনো ফিরিয়ে দেবেন।আপনি আমাকে ভালোবাসেন।খুব ভালোবাসেন।
-কোথায় গিয়েছিলে তুমি কুয়াশা।জানো কতটা ভয় পেয়ে গিয়েছিলাম।পুরো শহরের গলি গলি তোমাকে খুজেছি কিন্তু তোমার কোনো নাম নিশানাই ছিল না।তুমি জানো এই শহরে আমার শত্রুর অভাব নেই।ওরা যদি তোমার কোনো ক্ষতি করে দিত।আমি নিজেকে কখনো ক্ষমা করতে পারতাম না কুয়াশা।তোমাকে হারানোর ভয় যে মনে গেঁথে বসে ছিল।
-হুম পুরো শহর খুজেছেন কিন্তু বাবার রুমে তো খুজেননি।
-মানে।
-মানে আমি বাবার ঘরেই ছিলাম।বাবাই আমাকে বলেছিল আপনাকে একটু ভয় দেখাতে।ভয় পেলেই আপনি সোজা হয়ে যাবেন।তাই এসব করা।
-লাইক সিরিয়াসলি কুয়াশা।তোমরা আমাকে ভয় পাওয়ানোর জন্য এমন করেছ।জানো কতটা ভয় পেয়েছিলাম আমি।আর একটু হলে তো দম বন্ধ হয়ে মরেই যেতাম।
কুয়াশা চট সম্রাটের মুখে হাত রেখে বলল
-হুশশশ।।এরকম কথা আর বলবেন না।
সম্রাট মুচকি হেসে কুয়াশার হাত ধরে বলল
-ডেড কেও সত্যি নোবেল দেওয়া দরকার।খুব ভালোই অভিনয় করতে পারে।
বলেই দুজনে হাসতে লাগল।হাসতে হাসতেই কুয়াশাকে শক্ত করে জড়িয়ে ধরল সম্রাট।কুয়াশাকে প্রথম দেখার পর যতটা সুখ অনুভব করেছিল সম্রাট আজ সেই সুখটাকেও তার কাছে তুচ্ছ মনে হচ্ছে।কারন আজ যে শুধু কুয়াশা তার কাছে আছে তা নয় আজ তাঁদের ভালোবাসার চিহ্ন ও তাঁদের সাথে আছে।
💖THE END💖
গল্পের দ্যা এন্ড হয়ে গেল।এবার বলুন পুরো গল্পটা আপনাদের কেমন লেগেছে ।প্লিজ কেউ বলবেন না গল্প এত ছোট কেন।আসলে আমার মনে হয় গল্প ছোট হওয়াই ভালো।বড় গল্প হলে পরতে পরতে একসময় গল্পের প্রতি অরুচি চলে আসে।তাই ছোট করেই দিলাম।পুরো গল্পে আমার পাশে থাকার জন্য ধন্যবাদ।।।💝💝
Ami lekhikar sathe ekmot….boro golpo porte porte ekdm boring lage…..r golpo ta soto hole o……khub khub khub valo lagse….ei typ golpo guli e to valo lage