নেশা ২ পর্ব ৯

নেশা💞
Season 2
Ayusha Akter Usha
“”9″”
-তোর সাহস কি করে হলো আমার কুয়াশার গায়ে হাত দেওয়ার।কি ভেবেছিলি তুই আমার কুয়াশাকে হাতিয়ার বানিয়ে তুই আমাকে ফাঁদে ফেলবি।এটাই ছিল তোদের সবচেয়ে বড় ভুল ডাফার।আমার কুয়াশার দিকে যে হ্ত বাড়াবে আমি তাঁকে শেষ করে দেব শেষ করে দেব আমি তাকে।আমার কুয়াশার দিকে হাত বাড়িয়েছিস এত বড় সাহস তোর।আমি তোকে শেষ করে দেব।আই উইল কিল ইউ ইডিয়ট।তোর ওই ডাফার বসকেও আমি ছাড়বোনা।আমার কুয়াশার দিকে চোখ তুলে তাকানোর শাস্তি আমি তাঁকে দেব।
এত কিছুর মাঝে সম্রাটের মনেই ছিল না যে কুয়াশা তার পাশে ই দাঁড়িয়ে আছে।যখন মনে পড়ল সম্রাট চোখ বড় বড় করে কুয়াশার দিকে মুখ তুলে তাকালো।কুয়াশা চোখ বড় বড় করে দু হাত দিয়ে মুখ চেপে ধরে দাঁড়িয়ে আছে।কি হচ্ছে না হচ্ছে কিছুই বুঝতে পারছে না।তার সবকিছুই স্বপ্ন স্বপ্ন মনে হচ্ছে তার কাছে। সম্রাট কি করে এতটা হিংস্র হতে পারে।কি করে একটা মানুষকে এতটা হিংস্র ভাবে মারতে পারে।একটু আগেই যেই মানুষটাকে গুলি করে মারল নিজে এখন আবার তাঁকে এইভাবে হিংস্র ভাবে আবারো আঘাত করছে।এটাই কি তার সম্রাট।যাকে সে এতোটা বিশ্বাস করেছিল।এতোটা ভালোবেসেছিল।সম্রাট মৃত গার্ডের উপর থেকে উঠে কুয়াশার দিকে এগোতে গেলে কুয়াশা আঁতকে উঠে পিছিয়ে যায়।কুয়াশার এই পিছিয়ে যাওয়াটা যেন সম্রাটের বুকটা দু মরে মুচড়ে দিল।
-ক কুয়াশা কুয়াশা আমার কথাটা শোন।
শান্ত কণ্ঠে কথাটা বলে সম্রাট কুয়াশার দিকে এগলো।সাথে সাথে ভয়ে কুয়াশা পিছিয়ে গেল।
-প্লিজ প্লিজ আমাকে ছেড়ে দিন।প্লিজ আমার কাছে আসবেন না।
কুয়াশার এই কাতর করা কন্ঠ যেন সম্রাটের দম বন্ধ করে দিচ্ছে।সম্রাট কুয়াশাকে ধরতে গেলেই কুয়াশা পিছিয়ে গিয়ে দৌড়াতে লাগল।কিছুক্ষণ আগেও যেই মেয়েটা তাঁকে ভালোবাসতো আজ সেই মেয়ে টাই তাঁকে ভয় পেয়ে তার থেকে পালিয়ে যাচ্ছে।ভালোবাসার মানুষের চোখে এই ভয়টা সম্রাট নিতে পারছে না।কুয়াশা কোনো দিকে না দেখে বেদিক হয়ে দৌড়াচ্ছে।কিন্তু যতই দৌড়াক না কেন সম্রাটের সাথে তো আর পেরে উঠবে না।হঠাৎ করে পেছন থেকে হাতে হেচকা টান পেয়ে কুয়াশা কারো বুকে হুমরি খেয়ে পরল।চোখ তুলে সম্রাটকে দেখতেই কুয়াশা ভয়ে আঁতকে উঠল।
-প্লিজ প্লিজ আমাকে ছেড়ে দিন।আমাকে মারবেননা প্লিজ।আমি অনেক দৃরে চলে যাবো।
-কুয়াশা স্টপ ইট।
-প্লিজ প্লিজ ছেড়ে দিন আমাকে।আমি অনেক দূরে চলে যাবো।আপনার জীবন থেকে অনেক দূরে।তবু প্লিজ আমাকে মারবেননা।
সম্রাট কুয়াশার পেছনে ঘাড়ে হাত দিয়ে চেপে ধরে কুয়াশার মুখ নিজের মুখের কাছে নিয়ে বলল
-আমি তোমাকে কখনো নিজের থেকে দূরে যেতে দেব না ড্যাম ইট।আই ওয়ান্ট।আই ওয়ান্ট ইউ কুয়াশা।তুমি শুনছো তুমি আমার নেশা।আমার তোমাকে চাই।নিজের থেকে কখনো দূরে যেতে দেব না তোমাকে।
বলেই কুয়াশাকে কোলে তুলে নিল সম্রাট।কুয়াশা এখনো পাগলের মতো ছটফট করছে।যেন এখনো সে এক ঘোরের মধ্যেই আছে।
সম্রাট কুয়াশা কে রুমে এনে দরজা লক করে দেয়।
-আপনি আমাকে জোর করতে পারেননা।আপনি একজন খুনি।খুনি আপনি।আমি একটা খুনির সাথে কিছুতেই থাকবো না।কিছুতেই না।আপনার মতো একজন হিংস্র মানুষের সাথে আমি কিছুতেই থাকবো না।কিছুতেই না।
কুয়াশার কথায় সম্রাট রেগে তাঁকে দরজার সাথেই চেপে ধরে।
-আমি বলেছি আমার থেকে দূরে যাওয়ার কথা তুমি ভেবোও না।ভুলে যাও এই কথাটা।তুমি শুধু আমার।আমার থেকে দূরে আমি তোমাকে কখনোই যেতে দেব না।কুয়াশা আই লাভ ইউ।আই লাভ ইউ কুয়াশা।হ্যা হ্যা মানছি আমি মাফিয়া।কিন্তু বিশ্বাস করো আমি তোমাকে ভালোবাসি।তোমার জন্য সব করতে পারি সব।
-আপনি ওই মানুষটাকে হিংস্র জানোয়ার এর মতো মেরেছেন।
নিথর প্রাণীর মতো কথাটা বলল কুয়াশা।
-ও তোমার ক্ষতি করতে চেয়েছিল।
-আমার তো এখন আপনাকে ভয় লাগছে।আর কতো মানুষের প্রান নিয়েছেন আপনি।
-কুয়াশা।।।
-আর কতোটা হিংস্র আপনি।
-কি হয়েছে কুয়াশা তোমার।
-আমার ভয় হচ্ছে।কোনো একদিন যদি আমার উপর আপনি রেগে যান তখন কি আপনি আমাকেও মেরে ফেলবেন।
-কুয়াশাআআ।
-প্লিজ আমাকে ছেড়ে দিন।আমি অনেক দূরে চলে যাবো।এখান থেকে অনেক দূরে চলে যাবো।
কুয়াশার দূরে যাওয়ার কথা শুনে আবার রেগে গেল সম্রাট।কুয়াশাকে ধাক্কা মেরে দূরে সরিয়ে দিয়ে বলল
-আমার সাথেই থাকতে হবে তোমাকে।সেটা তোমার ইচ্ছে থাক আর না থাক।তুমি আমার আর আমার সাথেই থাকবে।
-আপনার সাথে ভয়ে ভয়ে থাকার চেয়ে আমার মরে যাওয়ার অনেক ভালো।
কুয়াশা চেঁচিয়ে কথাটা বলল।সম্রাট কুয়াশার কাছে গিয়ে তার পেছনের চুল আঁকড়ে ধরে নিজের কাছে নিয়ে বলল
-এই কথাটা মাথা থেকে ঝেড়ে ফেলে দাও।বিকজ আমি থাকতে এরকম টা কোনোদিন হবেনা।
বলেই কুয়াশা কে বিছানায় ফেলে দিয়ে দরজা বন্ধ করে দিয়ে রুম থেকে বেরিয়ে গেল সম্রাট।কুয়াশা ওখানেই বসে কাঁদতে লাগল।আজ সম্রাটকে তার সবচেয়ে বড় হিংস্র জানোয়ার মনে হচ্ছে।
to be continue…
দয়া করে গঠন মূলক কমেন্ট করুন💝✌

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here