প্রেমাধিকার পর্ব ৪

#প্রেমাধিকার💝[ The_Egoistic_Love ]
#Written By: Åriyâñà Jâbiñ Mêhèr [ Mêhèr ]
Part: 04…….

আরিয়াকে সাদ রাজের পাশের একটা কেবিনে নিয়ে যায়…….

সাদ: মেম আজ থেকে আপনি এখানে কাজ করবেন।

আরিয়া নিজের চারপাশটা দেখে নেয়……

আরিয়া: Not bad….. i like it…

সাদ: এখন থেকে স্যার আর আপনি একসাথে কাজ করতে পারবেন।😁

আরিয়া: মানে… আমি একজন ডিজাইনার আমি ওনার সাথে কি কাজ করব।

সাদ: মেম আপনি ভুলে যাচ্ছেন। ওনি এখানকার Owner…. আর আপনি যে কাজ করবেন সেটার দেখার দায়িত্ব ওনার।

আরিয়া: ওকে দেন আপনি যেতে পারেন বাকিটা আমি বুঝে নেব।

সাদ: ওকে ম্যাম……

সাদ আরিয়াকে নিজের কাজ বুঝিয়ে দেয়। রাজের কেবিনের পাশের কেবিনে আরিয়াকে কাজ করতে দেওয়া হয়েছে। আরিয়া নিজের মত ডিজাইন করে যাচ্ছে। আর ওদিকে রাজ আরিয়াকে দেখতে ব্যস্ত…… ও এক দৃষ্টিতে আরিয়াকে দেখে যাচ্ছে…….

,
,
,

,,

,,
,
,

লাঞ্চের সময় আরিয়া নিজের খাওয়া ভুলে ডিজাইন করতে ব্যস্ত…… তখনি ইশাদ ফোন দেয়……

আরিয়া: হ্যা বলো…..

ইশাদ: কি করছ….

আরিয়া: অবশ্যই কাজ করছি…..😡😡 তুমি কেন৷ ফোন দিয়েছ….

ইশাদ: আমি পেয়ারা খাচ্ছিলাম। তোমার কথা মনে পরল তাই ফোন দিলাম। তুমি পেয়ারা খাবে কিনা তাই…. 😁😁😁 [ পেয়ারায় বাইট করতে করতে ]

আরিয়া: এইটা বলার জন্য আমাকে ফোন করেছ😡😡😡

ইশাদ: না।।। এইটা বলতে ফোন করেছি দয়া করে খেয়ে নেন। আমি ওখানে আসতে পারব না নাহলে নিজেই খাইয়ে দিতাম।

আরিয়া: তা যখন পারবে না তবে রাখ আমি নিজে খেয়ে নিতে পারব।

ইশাদ: কিন্তু….. [ টুট… টুট… ] যাহ কেটে দিল। ওকে আমি খাই পেয়ারা বলে কথা।
,
,
,
,
,
,
,
তখনি আরিয়ার কেবিনে রাজ আসে……

রাজ: আসতে পারি….

আরিয়া: হ্যা আসুন…..

রাজ: আমাদের কাজের জন্য নির্দিষ্ট টাইম থাকে। আর বিরতিও। আমাদের কোম্পানি কাজের সাথে তাদের কোম্পানির সাথে জড়িত প্রত্যেকটা মানুষের খেয়াল রাখে।

আরিয়া: বাট আমাকে বলছেন কেন???

রাজ: এভাবে না খেয়ে কাজ করলে আপনার ক্ষতি তা আমাদের কোম্পানির ক্ষতি হবে যেটা আমি চাই না।

আরিয়া: আমার আর একটু বাকি আছে…. তারপর….

রাজ: দরকার নেই। বাকি কাজ পরে করবেন।

আরিয়া: ওকে আপনি যান আমি লাঞ্চ করে নিব।

রাজ: আপনি আজ আমার সাথে লাঞ্চ করবেন।

আরিয়া: সরি বাট….. আমি পরে করে নিব।

[ বলে সামনের দিকে এগিয়ে যায়। হঠাৎ আরিয়ার অদ্ভুতভাবে পাটা পিছলে যায়। তখনি রাজ আরিয়াকে ধরে নিজের দিকে টেনে নেয়… আরিয়া খুব শক্ত করে ওকে ধরে চোখ বন্ধ করে রাখে। এভাবে কিছুক্ষন থাকার পর রাজ বলে উঠে…..

রাজ: are u ok miss ariya…..

এইটা শোনা মাত্র আরিয়া দ্রুত রাজের থেকে নিজেকে ছাড়িয়ে নেয়। রাজের থেকে একটু দুরত্ব বজায় রেখে দাড়ায়….. কিছুটা ইতঃস্তত লাগছে আরিয়ার কাছে……

রাজ: আপনি ঠিক আছেন…..

আরিয়া: জি…. Thanks…… [ এদিক ওদিক দেখে ]

রাজ: বললেন না আমার সাথে লাঞ্চ করবেন কিনা???

আরিয়া এখন নাও করতে পারছে না।

রাজ: কিহল…..

আরিয়া: আমি….

রাজ: না করবেন না প্লিজ।

আরিয়া: ওকে..

তারপর আরিয়া আর রাজ একসাথে লাঞ্চ করে। তারমধ্যে কয়েকবার ইশাদের কল আসে…… খাবার সময় আরিয়া কোনো কথাই বলে না। আরিয়া কোনোমতে খাবার শেষ করে উঠে যায়। আর রাজ ভ্রু কুচকে ওর দিকে তাকায়…..

আরিয়া: আবার কি হল???

ইশাদ: খাইছেন….

আরিয়া: খেয়ে উঠলাম….

ইশাদ: 😲😲😲 সত্যি.।।।।

আরিয়া: ইশাদ….. 😡😡😡

ইশাদ: আচ্ছা…..

আরিয়া: রাখছি আমি…….

ইশাদ: ধুর….. আগে বউ করব তারপর সবটা সুদে আসলে তুলব….. 😁😁😁

আরিয়া: এই ছেলেটা😡😡😡

রাজ: anything wrong…..

আরিয়া: না….. [ বলে নিজের কাজে চলে যায়। ]
,
,
,
,

সারাদিন আরিয়া নিজের কাজ করে বাড়ি ফিরে যায়। বাড়ি ফিরতে ফিরতে বেশ রাত হয়ে যায়…. বাসায় ঢুকে দেখে আরিয়ার বাবা বসে আছে। আরিয়া দেখেও না দেখার ভান করে চলে যায়। কারন ওর বাবার সাথে ওর সম্পর্ক পুরোপুরি ঠিক নয়। কারনটা হলো ইশাদ….. ওর বাবা ইশাদকে একদম পছন্দ করে না।

বাবা: বাড়ি ফিরতে এত রাত কেন???

আরিয়া: আমার কাজ ছিল???

বাবা: আমি তোমাকে কিছু বলেছিলাম মনে আছে তোমার…..

আরিয়া: এমন কোনো কথা আমার মনে পরছে না।

বাবা: আমি তোমার বিয়ের কথা বলছি।।।

আরিয়া: আমি আগেই বলেছি আমি বিয়ে করব না।

বাবা: কেন???

আরিয়া: আমি বিয়ে করতে চাইনা এখন তাই???

বাবা: কারন এইটা,,, না ইশাদ নামের ছেলেটা…..

আরিয়া: তুমি যা ইচ্ছে ভাবতে পারো।

এবার ওনি খুব রেগে যান……

বাবা: আমি তোমাকে আগেও বলেছি এখনো বলেছি ওরকম একটা অনাথ, বেকার আর irresponsible ছেলের সাথে আমি কোনোদিন তোমাকে মেনে নেব না।

আরিয়া: সেটা আপনার প্রব্লেম। আর আপনি ভুলে যাচ্ছেন ইশাদ শুধু আমার ফ্রেন্ড নয় আমার বিজনেস পার্টনার ও। যদিও এটা নিয়ে কোনো মাথাব্যাথা নেই ইশাদের। ও আমার পাশে সবসময় একজন ফ্রেন্ড হিসেবে থাকে।

বাবা: ও কি বা কিনা সেটা আমি শুনতে চাই না। তোমাকে আমার কথা শুনতে হবে।

আরিয়া: আপনি যেমন আমার কথা শুনতে বাধ্য নন তেমনি আমিও😡😡

বাবা: আরিয়া.।।।

আরিয়া আর কিছু না বলে উপরে চলে গেল। আরিয়া রুমে গিয়েই ইশাদকে ফোন দেয়….

ইশাদ: হ্যা বলো….

আরিয়া: বিয়ে করবি আমাকে…..

ইশাদ: 🙄🙄🙄 [ শ্বশুর বেটা আবার কিছু বলছে ]

আরিয়া: কিরে……

ইশাদ: আমি তো…..

আরিয়া: যা শোনার কাল শুনব… [ বলেই ফোনটা কেটে দেয় ]

ইশাদ: আল্লাহ এইটা মেয়ে নাকি জেলাপির প্যাচ।
,
,
,
,
,
,
,

,
,
,
,
পরেরদিন আরিয়া অফিসে যেতেই একজন সাদ আরিয়ার কাছে আছে।

সাদ: মেম আপনাকে আজ স্যারের সাথে যেতে হবে।।।

আরিয়া: কোথায়…..

সাদ: একটা মিটিং অ্যারেঞ্জ করা হয়েছে চট্টগ্রামে। আপনাদের কিছুক্ষনের মধ্যে বেড়িয়ে যেতে হবে।

আরিয়া: What….. আমাকে আগে ইনর্ফম করা হয়নি কেন???

সাদ: আসলে আমরা নিজেরাও প্রস্তুত ছিলাম না। কিছু বিদেশি ক্লাইন্ট এসে পরেছে আর তাদের আবার ব্যাক করতে হবে তার জন্য শর্ট নোটিসে সবকিছু করা হয়েছে। ওখানে পেজেন্টেশন আর একটা ফ্যাশন শোয়ের আয়োজন করা হয়েছে….

আরিয়: ওকে…. আমি যাব।।।কখন যাচ্ছি….

সাদ: ২ঘন্টা পর আপনাদের ফ্লাইট। আপনাদের আজ দুপুরে ওখানে মিটিং এটেন্ড করতে হবে…..

আরিয়া: ওকে…. [ বেশ বিরক্তি নিয়ে ]

তারপর সাদ চলে যায়…..

আরিয়া: আজকে আর ইশাদের সাথে দেখা করা হবে না।,
,
,,
,

,
,
,
,
সাদ: স্যার ওনি রাজি…

রাজ: হুমম…. [ কফি খেতে খেতে ] আচ্ছা তুমি এবার যাও.।।।।
,
,
,
,
,
,

,,

,
,কিছুক্ষন পর আরিয়া আর রাজ বেড়িয়ে যায়… ওরা গাড়ির মধ্যে সমস্ত কিছু ডিসকাস করে নেয়। দুপুরের দিকে ওরা মিটিং এটেন্ড করে একটু বসার সময় পায় না। মিটিং শেষ হতে হতে দুপুর গড়িয়ে সন্ধ্যা হয়ে যায়।

আরিয়া আর রাজ দ্রুত কোনোমতে খাওয়া শেষ করে নিজেদের কাজ শুরু করে।কিছুক্ষনের মধ্যেই ওদের ফ্যাশন শোতে এটেন্ড করতে হবে। আরিয়া সবটা একা হাতে সামলেছে। রাজ আরিয়াকে যতটা দেখছে এতটাই অবাক হচ্ছে একটা মেয়ে কিভাবে এতটা পার্রফেক্ট হয় তার জ্বলন্ত প্রমান আরিয়া। আর কি কি আছে আরিয়ার মাঝে যা রাজকে আরো দুর্বল করে দিচ্ছে……

,

,
,
,
,

,
,
,
অনুষ্ঠান কিছুক্ষনের মাঝেই শুরু হয়ে যাবে। তখনি রাজ আরিয়াকে খুজতে যায়। কিন্তু রুমে যা দেখে তাতে রাজের মাথা গরম হয়ে যায়।

রাজ: এখানে কি হচ্ছে….. 😡😡😡

আরিয়া: মি. রাজ আপনি আমাকে আগে কেন বলেননি আপনার সাথে কাজ করতে হলে আমাকে এখানে মডেল হয়ে কাজ করতে হবে। দেখুন মি. রাজ আমি আপনাকে এখানে আমার ড্রেসের ডিজাইন দেখাতে এসেছি। নাকি আপনার কোম্পানির জন্য নিজেকে শোআপ করতে.…..

রাজ: Just shut up miss ariya….. 😡😡😡

আরিয়া একজন লেডি স্টাফ মডেল হিসেবে যাওয়ার জন্য বলেছে। আরিয়া রেগে গিয়ে যখন জানতে চায় এটা করতে কে বলেছে তখন মেয়েটা রাজের কথা বলেছে……. রাজ খুব রেগে মেয়েটার দিকে এগিয়ে যায়…..

রাজ: আপনার সাহস কি করে হলো ওনাকে মডেল হতে বলার……

মেয়েটি: স্যার ওনি খুব বেশি বিউটিফুল। আমাদের মডেলদের চেয়েও বেশি attractive লাগে ওনাকে। তাই……

রাজ: আমি এতগুলো টাকা খরচ করে এমনি এমনি মডেল আনিনি…. যে মিস আরিয়াকে আপনার মডেল বানাতে হবে।😡😡 এটা আমার কোম্পানি…. আর এখানে কি হবে না হবে সেটা আপনি ঠিক করবেন…. যদি এখানে কাজ করতে হয় তবে আমার কথা অনুযায়ী করতে হবে…..

মেয়েটি: সরি স্যার…..

রাজ: Just shut up & get lost…….

মেয়েটা আর কোনো কথা না বলে চলে যায়….

আরিয়া: [ তারমানে ওনি কিছু বলেনি ] আচ্ছা সরি মি. রাজ আমি বুঝতে পারিনি যে আপনি কিছু বলেননি…….

কথাটা শুনে রাজের মাথাটা আরো গরম হয়ে যায়……. রাজ নিজের রাগটাকে কন্ট্রোল করতে না পেরে আরিয়াকে খুব জোরে দেয়ালের সাথে চেপে ধরে ওর খুব কাছে…….

আরিয়া: What the……

রাজ: চুপ একদম চুপ। কি ভেবেছেন আমি আপনাকে সবার মাঝে নিজেকে শো আপ করতে দিব। আপনি কি বলবেন…. আপনি যদি নিজে চাইতেন তাও তো আমি এমনটা হতে দিতাম না। আপনাকে কেউ বাকা চোখে দেখুক তাই আমি চাইনা। সেখানে…. [ আরিয়াকে ছেড়ে দিয়েই দেয়ালে ঘুশি মারে। তারপর আবার ওকে ধরে। ] বলুন কি ভেবেছিলেন???

আরিয়া রাজের কথার আগা মাথা কিছুই বুঝতে পারছে না। রাজের এমন বিহেভে ও জাস্ট অবাক হচ্ছে……

আরিয়া: আপনি এমন বিহেভ কেন করছেন??? এতে আপনার রাগের কি আছে…..??? [ জিজ্ঞাসুর দৃষ্টিতে ]

আরিয়ার এমন কথায় রাজের ধ্যান ভাঙে। রাজ এতক্ষনে বাস্তবে ফেরে……. আরিয়ার দিকে তাকাতেই দেখে ও আরিয়ার খুব কাছে…… দ্রুত আরিয়ার থেকে নিজেকে ছাড়িয়ে নেয়।

রাজ: সরি আসলে আপনি আমাকে ওভাবে বলেছেন তো সেটা…….

আরিয়া: দেখুন আশা করি নেক্সট টাইমে দুরত্বটা বজায় রেখে চলবেন…. [ বলেই রুম থেকে বেড়িয়ে যায়…. ]

রাজ: Oh no…. রাগের বসে এ কি করলাম আমি??? আমার সবটা প্লান নিজে হাতে নষ্ট করে দিলাম। এখন আরিয়া কি ভাববে আমাকে…..

[ প্রচন্ড রাগ লাগছে নিজের উপর…. কেন করল ও এরকম বোকামি….
,
,
,
,
,
,
,
,
,
,
,
,
,
[ বাকিটা পরের পর্বে জানবেন ]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here