বাজে ছেলে পর্ব ১

গল্পঃ #বাজে_ছেলে
লেখিকাঃ #তৃধা_আনিকা
১ম পর্ব
.
.

২০০৯ এর দিকে।ফিজিক্স কোচিংএ ভর্তি হলাম সেলিম স্যারের কাছে, ওখানে ছেলেমেয়ে একসাথে ব্যাচ!!বিকেলে ৫টার ব্যাচ।
অামি গার্লস স্কুল থেকে পাশ করা, কলেজও গার্লস।
ছেলেদের সাথে পড়তে গিয়েই গা কাঁপুনি।মফস্বলের মেয়ে অামি, বোকাসোকা ছিলাম, ব্যাচের সবথেকে দাপুটে মেয়ে “তেহজীব” অামার বান্ধবী হয়ে গেলো।তবে একটাই সমস্যা ছেলেদের সামনে স্যারকে কিছু জিজ্ঞেস করতে গেলে তোতলাই।ছেলেরা এই সুযোগটা ১০০% কাজে লাগায়।
সবথেকে বেশি কাজে লাগায় তেহজীবের বয়ফ্রেন্ড! নাম অাবিদ! ইস্পাহানিতে পড়তো।ওদের স্কুল থেকেই প্রেম। খুবই শয়তান ছেলে,চুল খাড়া খাড়া,শার্টের বা গেঞ্জির কলার অলওয়েজ দাঁড়করানো, হাতে ব্রেসলেট, বুকের বোতাম খোলা, ঠোটে সবসময় হিন্দি গানের গুনগুনানি অার কড়া পারফিউম!
পুরাই গুন্ডা।মুখে কিছুই অাটকায় না! সবাইকে হামকি ধামকি করতো।একবার অামার পেছন থেকে তেহজীবকে এত জোড়ে ডাকলো, অামি ভয় পেয়ে বেঞ্চ থেকে ধুপ করে পরে গেলাম।
অবিদের বাবা-মা ডাক্তার। গাড়ি করে অাসতো, তেহজীবও গাড়ি করে অাসতো।
অামি এমনিতেই গুটসুটি মেরে থাকতাম।। ভয় অার লজ্জাতে তেমন কথা হতো না সবার সাথে।তবে পড়াশোনায় ভালো হওয়ায় সবার সুদৃষ্টি অাস্তে অাস্তে পরতে লাগলো। তেহজীবের সূত্র ধরেই অাবিদ অামার সাথে টুকটাক কথা বলতো। তেহজীব দেখা করতে গেলে অামাকে ওর সাথে নিয়ে যেতো।কথার ধরন যেমন,
— তেলিবতী (চুলে অলওয়েজ তেল দেওয়ার কারণে তেহজীব ওর নামের সাথে মিলিয়ে অামার নাম তেলিবতী করে দিয়েছিলো) নি নি নিতুতুতুতু ভালো অাছো???
–জি ভাইয়া ভালো।
–তেলিবতী, ভাইয়া ডাকবা না।অাবিদ ডাকবা।বুচ্ছ??
—জি ভাইয়া।
—-তুমি ঘোড়ার এততততততততততততত বড় ডিডিডিমমম বুচ্ছ!
অাবার যেমন একবার উইকলি টেস্টে অাবিদের পাশে বসতে হলো….
—তেলিবতী অামাকে সব দেখাবা অাজকে।
—কেনো??
—দেখাইতে বলছি দেখাবা।
–হবেনা। অামি কষ্ট করে পড়ে অাসছি।
—স্কেল দেখছো অামার?।বাইরানি খাইলে বুঝবা।(বান্দর পুলা)
বাধ্য হয়ে সব দেখালাম।অামার অংকের রেজাল্ট ভুল হলো, অাবিদ ঠিক করে দিলো।
টেস্টের মার্কে দেখা গেলো গুন্ডা ২৪ পেয়েছে,
অামি ১৬।কেঁদে কেটে অামি শেষ।
তবে তেহজীব অাবিদকে প্রায়ই বকতো এজন্য।
অামার চুল লম্বা ছিলো, বিনুনি করা থাকতো।বিনুনি দেখিয়ে অাবিদ তেহজীবকে প্রায়শই বলতো,
—তেহজীব, দেখছো নিতুর লেজটা এখন অারও লম্বা হইছে??এঁই নিতু তুমি কি মাথায় তেলের সাথে সারও দেও???কি সার?ট্রিপল সুপার ফসফেট??
মনে মনে খুব বকতাম অাবিদকে…
এরকম ফাইজালামিমার্কা কথা বার্তা।তেহজীব বলতো অামায় ওকে ভাইয়া ডাকার জন্য।শত হোক বান্ধবীর বয়ফ্রেন্ড।মুখে কিছু বলতাম না. ..
(চলবে)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here