###__ভালোবাসায়_পাগলামি__###
#part:6
#writer:Maliha Islam Tafsi
দুপুরের রান্না শেষ করে সাবিহা রুমে গিয়ে ফ্রেশ হয়ে নিচে নেমে এল। সাবিহা নিচে আসতেই না আসতেই কলিং বেল এর আওয়াজ তার কানে ভেসে এল। একজন সার্ভেন্ট গিয়ে দরজা খুলে দিল। সাবিহা দরজার দিকে তাকিয়ে দেখল জাহানারা চৌধুরী কে অর্থ্যাৎ আফরান এর আম্মু কে। সাবিহা তাড়াতাড়ি করে লম্বা ঘুমটা দিয়ে এগিয়ে গেল তার শাশুড়ির কাছে। সাবিহা তার শাশুড়ি কে সালাম করল । তার শাশুড়ি তাকে দেখে খুব খুশি।
-কেমন আছেন মা?(সাবিহা )
-ভালো আছি। তুই কেমন আছিস মা?
-আমিও ভালো আছি মা আর এখন তো আপনাকে দেখে আরো ভালো হয়ে গেছি।
-তোকে আমার ছেলের বউ হিসেবে দেখে খুব খুশি রে আমি মা। যেদিন তোকে প্রথম তোর মামাতো বোনের বিয়েতে দেখেছিলাম সেইদিন থেকেই ভেবে রেখেছিলাম তুই হবি আমার ছেলের বউ। আর যেদিন আমার ছেলে তোকে দেখেছিল সেদিনই ও তোর একটা ছবি এনে আমাকে দেখিয়েছিল যে ও এই মেয়েটা কে পছন্দ করে ফেলেছে। পরে ছবিটি হাতে নিয়ে দেখি আমার আর আমার ছেলের পছন্দ এর মানুষ টা তুই। আমার ছেলেটা খুব ভালোবাসে তোকে খুব বেশি।ও জীবনে,,,,,
সাবিহার শাশুড়ি আর কিছু বলতে যাবে ঠিক তখনই একটা ছেলে এসে বলল- আমি যে কারো সাথে এসেছি সেই খেয়াল কি কারো আছে?
– আরে থাকবে না কেন?তোর কথা কি আমি ভুলতে পারি?
-মামি তুমি তো ছেলের বউ পেয়ে একদম ভূলে গেছ আমাকে আর আমি এত কষ্ট করে লন্ডন থেকে আসলাম তোমার সাথে।(ভেংচি দিয়ে )
-আরে না আয় পরিচয় করিয়ে দেই বউ মার সাথে।
– আমিই পরিচয় হয়ে নিচ্ছি তোমার বউমার সাথে তুমি করিয়ে দিতে হবে না ।
– ঠিক আছে ওপরে যাচ্ছি আমি।
– ঠিক আছে মা আপনি ফ্রেশ হয়ে নিচে আসুন খেতে।(সাবিহা)
-ঠিক আছে বউমা
সাবিহার শাশুড়ি ওপরে চলে গেল।
– হাই আমি সোহরাব,,,, (সাবিহার দিকে হাত বাড়িয়ে )
-আমি সাবিহা ( সোহরাব এর সাথে হাত মিলিয়ে )
– ওওফফ আমাদের দুইজন এর নাম এক অক্ষর দিয়ে ।
-হুম,,,,আপনি স্যার এর ফুফাতো ভাই তাই না?
-এই স্যার টা আবার কে?
-আফরান। ওনাকে আমি স্যার বলে ডাকি।
-ওহ,,,,বাই ব্যাপারে ওয়ে। তুমি খুব সুন্দর ।
-ওহ,,,ফ্ল্যাট করছেন???
-ধরে নাও এইটাই। আর দেবর হিসেবে ভাবির সাথেই করা যায় ।
-আচ্ছা হাত টা কি আর ছাড়বেন না?
-ওহ হ্যাঁ,,,সরি । খেয়াল ছিল না।
-ইটস ওকে।
এত সুন্দর পরী সামনে থাকলে খেয়াল থাকবে কিভাবে (মনে মনে বলল সোহরাব )
।
।
।
এতক্ষণ ধরে দরজায় দাঁড়িয়ে সোহরাব আর সাবিহার হাত ধরে কথা বলার কান্ড দেখছিল আফরান। রাগে ওর চোখ রক্তিম বর্ণ ধারণ করে আছে। সাবিহা আফরান না দেখেই ওপরে চলে গেল।
।
।
সোহরাব আফরান কে দেখে জিজ্ঞেস করল কেমন আছিস?
-ভালো। তুই কেমন আছিস?
-এইতো ভালো।
-আচ্ছা আমি ফ্রেশ হয়ে এসে কথা বলছি তোর সাথে।
-ওকে।
আফরান রুমে এসে দেখে সাবিহা চুল আছড়াচ্ছে।
আচমকা আফরান সাবিহার চুলের মুঠি ধরে টান দিয়ে সাবিহা কে ওর কাছে নিয়ে আসল
চলবে,,,,,,