ভালোবেসে মরেছি পর্ব ২১

#পর্ব_২১
গল্পঃ #ভালোবেসে_মরেছি🍂❣
writer: #Ashura_Akter_Anu
___________________________
প্রচুর রক্ত ঝড়ার ফলে শরীরটা অনেকটা দূর্বল হয়ে আছে অর্নির। একমাসের মত হয়ে গেল সে নিজের রুমের বেডে শুয়ে দিন কাটাচ্ছে। সাথে চাচী,চাচা ও শাফিন রয়েছে। এর মাঝে একটিবারের জন্যও অর্নব ওর খোজ নিতে আসেনি। শাফিন অর্নবকে খুঁজে মারতে চাইলে অর্নিই বারন করেছিল। অর্নব ওর সাথে খেললেও অর্নিই জিতে গেছে। নিজের ভালোবাসার কাছে জিতে গেছে সে৷ এমনিতে হাটাচলা নিজে নিজেই করতে পারে অর্নি এতে কারও সাহায্যের প্রয়োজন পড়ে না। তবে এখনও পর্যন্ত বাড়ির বাইরে যাওয়াটা হয়ে ওঠেনি।

তবে আর এভাবে থাকতে পারছেনা সে। তাই শাফিনকে বলে নদীর পাড়ে যাওয়ার বায়না ধরে। যেখানে অর্নিকে শ্যুট করে রক্তাক্ত অবস্থায় ফেলে চলে গেছিল অর্নব। আজকে আরও একবার সেখানকার হাওয়ার ঘ্রান পেতে ইচ্ছে হচ্ছে ওর।

শাফিনও নিয়ে যেতে রাজি হয়।

শাফিন ড্রাইভ করছে এবং অর্নি জানালার ধারে খোলাচুল উড়তে দেখছে।

আচ্ছা,অর্নব কি একটা বারও খোজ নিতে আসেনি?
নিজের হাতেই মেরে উধাও হয়ে গেল কোথায়। কই ওই তো বলতো অনেক ভালোবাসি,সেসব কথাগুলো কোথায় হারিয়ে গেল মূহুর্তের মাঝে?নাকি সব মিথ্যে ছিল। সবই একটা ছলনা ছিল?
আমি তো এতটাও ছল করিনি ওর সাথে। অতীতের কষ্টটা ওকে একটুখানি বোঝানোর জন্যই তো প্রথমে ওর মনটা ভেঙেছিলাম।পরে তো আমিই ওকে ভালোবেসে ফেললাম। আমি জানি অতীতের সেই ঘটনা জুরে রয়েছে অন্য কেউ। অর্নব তো শুধু মোহরা মাত্র। তাহলে অর্নব কেন আমায় এমন একটা শাস্তি দিল?ওর কাছে আমার সব প্রশ্নের উত্তর জানতে হবে। কারন ওর চোখে আর যাই হোক ভালোবাসাটা মিথ্যা ছিল না। ওর এমন কাজের পেছনে নিশ্চিত অন্য কেউ আছেন।এবং সেই অন্য কেউ অব্দি পৌছুতে একমাত্র অর্নব ই পারবে।

গাড়িতে ব্রেক কষার পর হালকা ধাক্কা অনুভূত হলে ভাবনার জগত থেকে ফেরত আসে অর্নি।ওরা পৌঁছে গেছে।

গাড়ি থেকে খালি পায়ে নেমে চোখ বন্ধ করে একটা লম্বা প্রশ্বাস নেয় অর্নি। একটু একা থাকতে মন চাইলে শাফিনকে বলে গাড়িটা কোথাও পার্ক করে আসতে। শাফিনও অর্নির কথামত চলে যায় গাড়ি নিয়ে।

অর্নির দৃষ্টি সামনের দিকে অগ্রসর হতেই চোখ মহখ কেঁপে ওঠে। ডানহাতে সাদা গোলাপ ও বা হাত পকেটে গুজে নদীর পানে চেয়ে আছে অর্নির পরিচিত কেউ৷ আলতো পায়ে হেটে তার কাছে গিয়ে অর্নি জিজ্ঞেস করে,

–এখানে গোলাপ হাতে?

কন্ঠটি শুনে মানুষটি চমকে ওঠে পেছনে ঘুরে তাকায়। অর্নিকে দেখে চোখেমুখে আনন্দের ছাপ ভেসে ওঠে।

সাথে সাথে অর্নিকে জড়িয়ে ধরে সে। পেটে ব্যাথা অনুভূত হওয়ায় আহ্ বলে ওঠে অর্নি।

–খুব ট্রিক করেই মেরেছিলেন, আগে থেকেই জানতেন তাইনা,কোথায় গুলিটা লাগলে মর…
পরে আর কিছু বলার আগেই অর্নির কোমল ঠোঁট জোড়া নিজের দখলে নিয়ে নেয় অর্নব। আর কিছু বলার সুযোগ থাকেনা অর্নির।
কিছুক্ষন পর ছেড়ে দিলে অর্নিকে শক্ত করে জড়িয়ে ধরে সমস্ত ওর মুখে চুমো দিতে থাকে অর্নব।।।

যেন এক মাসের জমানো ভালোবাসা একদিনে প্রকাশ পাচ্ছে।।।

হাতের সাদা গোলাপটি অর্নির কানে গুজে দিয়ে অর্নব বলে,

–ভালোবাসি
……
শাফিন গাড়ি পার্ক করতে এসে পরেছে এক বিপাকে। আসার পথে গাড়ির টায়ারের সমস্যা হয়ে গেছে। ওদিকে অর্নি একা রয়েছে আরেক টেনশন।তাই শাফিন চেষ্টা করে যত তাড়াতাড়ি পারে অর্নির কাছে গিয়ে পৌছোনোর।
……

“আচ্ছা আপনাকে একটা কথা জিজ্ঞেস করবো?”

অর্নবের চোখের দিকে তাকিয়ে অর্নি কথাটি বলে।অর্নবকে দেখে সেি আগের অর্নবের মত লাগছেনা ওর। এক মাসে চেহারাটার অবস্থাই পাল্টে গেছে।

‘হুম বলো?’

“আপনি কি স্বেচ্ছায় আমায় গুলি করেছিলেন?”

অর্নব অর্নির এই প্রশ্নটিই শুনতে চেয়েছিল। কারন এতটা দিন এই প্রশ্নের উত্তর দেয়ার অপেক্ষাতেই ছিল সে।

‘তোমার কি মনে হয় কে গুলি করেছিল?’

“আমার মনে হয় আপনাকে দিয়ে কেউ আমায় মারতে চেয়েছিল” কিন্তু কে সে?আমি জানতে চাই।এবং আমি জানি এর জবাব আপনার জানা আছে। ”

পাশ ছেরে উঠে গিয়ে অর্নির সামনে হাটু গেড়ে বসে দুগালে হাত রেখে বলে,

–অর্নি আমি তোমায় সব প্রশ্নের জবাব দেব তার আগে তোমায় আমার সাথে একটা জায়গায় যেতে হবে”যাবে?

–হ্যা,যাবো,কিন্তু কোথায়?’

–কাজী অফিস!

–মানে?(অনেকটা চিন্তিত মুখে)”

–হ্যা অর্নি,আজকেই তোমায় আমি বিয়ে করতে চাই,আমি আর তোমায় হারানোর রিস্ক নিতে পারবোনা”

–কিন্তু আজই কেন?আর আমার প্রশ্নের সাথে বিয়ের কি সম্পর্ক? ‘

–সম্পর্ক আছে, তাই বলছি।যাবে?(আকুতির স্বরে)’

–একদিন তো এমনিই তোমার বউ হবো,আজ হলেই বা কি আসে যায়। চলো।

হাসি মুখে অর্নব অর্নিকে জরিয়ে ধরে।

এরপর দুজনে হাত ধরে গিয়ে গাড়িতে উঠে কাজী অফিসের উদ্দেশ্য চলে যায়।

ওদিকে শাফিনের কাজ শেষ হলে নদীর পাড়ে এসে দেখে অর্নি কোথাও নেই।
_________
রেজিস্ট্রি পেপারে সাইন করে লিগ্যালি ম্যারিড হাসবেন্ড ওয়াইফ হিসেবে অর্নি ও অর্নবের সম্পর্কের নতুন একটা পরিচয় হলো।খুবই খুশি আজ ওরা। তবে অর্নির খারাপ লাগছে ছোট আব্বুকে বলা হলেনা কিছুই। দূজনে মিলে নতুন জীবনের শুরু করল আজ থেকে।তবে তার আগে কারও জীবন নিয়ে খেলতে হবে ওদের দুজনকেই।

বিয়ের রেজিস্ট্রিটা সম্পন্ন হলেই ওরা সেখান থেকে বেরিয়ে আসে। গাড়ি সামনে এসে অর্নব অর্নিকে বলে,

–আমি এখন তোমায় সেই ব্যাক্তিটির সামনে নিয়ে যাব যে তোমায় আমার থেকে কেড়ে নিতে চেয়েছিল। তবে তার আগে তোমার চোখে একটা কালো কাপড় বাধতে হবে..

–কালো কাপড় কেন?

–এটা একটা সারপ্রাইজও বলা চলে,তাই আমি চাই এভাবে না দেখে চোখটা বেধে দিতে।

–ওকে ওকে,দিন।।

পকেট থেকে একটা কালো কাপড় বের করে অর্নির চোখটা বেধে দেয় অর্নব।এরপর গাড়ি করে চলে যায় নিজেদের গন্তব্যের দিকে।
.
.
.
#চলবে___

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here