রংধনুর রঙ কালো পর্ব ১৯

#রংধনুর_রঙ_কালো
১৯.

করিডোরে অন্বয় আগন্তুকদের সামনে অরিনকে চড় মেরে ভয়ানক ভুল করেছিল। এটা সে তখনি বুঝতে পারলো যখন দেখলো ওই ঘটনার পর থেকে অরিন একবারও বাহিরে বের হচ্ছে না। দিনের প্রায় পুরোটা সময় সে নিজেকে ঘর বন্দী করে রেখেছে। অন্বয়ের রাগ কমে যাওয়ার পর রাতেই সে এই ভুলের জন্য অরিনের কাছে ক্ষমা চাইতে এসেছিল। যত যাই হোক, অরিনের গাঁয়ে হাত তোলার কোনো অধিকার তার নেই। সে অরিনকে বোঝাতে পারে কিন্তু শাসন করতে পারে না। শাসনের অধিকার অরিন তাকে দেয়নি। অন্বয় যখন রাতে এসে অরিনের দরজায় নক করছিল, তখন অরিন জেগেই ছিল। কিন্তু ইচ্ছে করেই সাড়া দেয়নি। অন্বয় জানতো, অরিন যে জেগে ছিল৷ রাতে সে ঘুমায় না। আর ঘুমালেও ভোরের দিকে ঘুমায়। অন্বয় দরজার ওপাশ থেকেই অনেকবার ক্ষমা চেয়েছে। অতিরিক্ত রাগে নিয়ন্ত্রণ হারানোর জন্য আক্ষেপ প্রকাশ করেছে। কিন্তু অরিন দরজা খুললো না। কিছু বললোও না। অন্বয়ের খুব মন খারাপ হলো। সেই রাতে সে একদম ঘুমাতে পারলো না। এখনও অন্বয় পাগলের মতো অরিনের দরজায় নক করে যাচ্ছে। এবার ক্ষমা চাওয়া মূল উদ্দেশ্য না। অরিনকে তার অন্য কারণে দরকার। অন্বয় ডেকে চললো,” মিসেস অরিন, দরজাটা একবার খুলুন প্লিজ। আই এম স্যরি। আমার উপর রাগ করে থাকবেন না। আর এখন রেগে থাকার সময়ও না। আমাদের খুব জরুরী একটা কাজ আছে। কাজটা আপনাকে ছাড়া সম্ভবই না। তাই প্লিজ দরজাটা খুলুন। আমি চাই আপনি আজকের ঘটনার প্রত্যক্ষদর্শী হবেন। প্লিজ বের হোন অরিন।”
আধঘণ্টা পর অরিন দরজা খুললো। ওর মাথার লম্বা চুল ভেজা। গায়ে সেলোয়ার-কামিজ। চোখমুখ স্নিগ্ধ লাগছে। অরিন শীতল কণ্ঠে বললো,
” বলুন অন্বয় সাহেব। এতোবার করে কেনো নক করছেন? আমি গোসলে ছিলাম।”
অন্বয় একটু দূরে গিয়ে কান ধরে দাঁড়ালো। তারপর টুপ করে হাঁটু গেঁড়ে বসে পড়লো মেঝেতেই। অনুতাপের সাগরে কণ্ঠ ভিজিয়ে বললো,
” মিসেস অরিন, আই এম স্যরি। এইরকম ভুল আর কখনও হবে না। কক্ষনো না। আমাকে কি ক্ষমা করা যায়?”
অরিন আশেপাশে তাকিয়ে যথেষ্ট অপ্রস্তুত হয়ে গেল। কালকের মতো আজকেও মানুষ জন তাদের দেখছে। এখন তাদের ব্যাপারটা হোটেলের সবার কাছে আগ্রহপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। মানুষ জন ওদের একসাথে দেখলেই মজা পায়। অন্বয় চারপাশে চোখ বুলিয়ে আবার বললো,” কালকে রাগের মাথায় সবার সামনে আপনাকে ছোট করেছি। তাই আজকে সবার সামনেই ক্ষমা চেয়ে নিচ্ছি। স্যরি, স্যরি এন্ড স্যরি।”
অরিন গলা ঝাড়া দিয়ে চোখমুখ যথাসম্ভব শক্ত রেখে বললো,” এই আপনার জরুরী কাজ?”
অন্বয় এবার কান থেকে হাত নামিয়ে বললো,” না, অন্য একটা জরুরী কাজ আছে। আর সেটা আসলেই ভীষণ জরুরী। ”
” ভেতরে আসুন।”
অন্বয় অরিনের রুমে প্রবেশ করলো। অরিন দরজা লাগিয়ে বললো,” বলুন, কি হয়েছে?”
অন্বয় প্রথমে জিহ্বা দিয়ে ঠোঁট ভিজিয়ে নিল। এরপর কোনোরকম ভণিতা ছাড়াই বললো,
” আমি মিস সোফিয়াকে তুলে এনেছি।”
অরিনের চোখের দৈর্ঘ্য বিস্ময়ে প্রসারিত হয়ে গেল।
” মানে? আপনি সোফিয়াকে কেনো তুলে আনবেন?”
” সেই কারণ ব্যাখ্যা করতে গেলে আপনার কাছে আরও একবার ক্ষমা চাইতে হবে। কারণ হলো, গতরাতে আমি আপনাকে ছোট্ট একটা ভুল ইনফরমেশন দিয়েছিলাম। যেই ভদ্রলোককে গুপ্তঘাতক ভেবে সন্দেহবশত আমি ধরে এনেছি সে আসলে গুপ্তঘাতক না। এটা সে স্বীকারও করেনি। কিন্তু ইলহান মাহদী তাকে আমাদের ফলো করার জন্যই পাঠিয়েছে এই কথা সত্যি। ওই ভদ্রলোকের উদ্দেশ্য আপনাকে খুন করা নয়। সে শুধুই ফলো করে। এটাই সে স্বীকার করেছিল। কিন্তু আমি আপনাকে বিষয়টা অন্যভাবে বলেছি। নিশ্চিত স্বীকারোক্তি না শুনেই বলে ফেলেছি। তাই কাল রাতে ওই ভদ্রলোককে আরও ভালোভাবে জিজ্ঞাসাবাদ করেছিলাম৷ তার কথা শুনে মনে হয়নি যে সে মিথ্যুক। সে বলেছে, তার কাজ শুধু আমাদের ফলো করার মধ্যেই সীমাবদ্ধ। সে আপনার সমস্ত আপডেট ইলহান মাহদীকে জানায়। এইটুকুই তার কাজ। আপনাকে হত্যা চেষ্টার পেছনে তার কোনো ভূমিকা নেই। তারপর আজকে সকালে আমি সেই ছেলেটিকে খুঁজে পেয়েছি যে বাংলাদেশে থাকা অবস্থায় আপনাকে ফলো করতো। কফিশপে আমার চোখে চোখ পড়তেই সে পালিয়ে যাচ্ছিল।আমি ওকে ধাওয়া করতে শুরু করি। তারপর জানতে পারলাম ঘটনা অন্যরকম। ওই ছেলে আসলে মিস সোফিয়ার পারসোনাল মেকাপম্যান। আপনার ক্ষতি করার উদ্দেশ্যে পাঁচমাস আগে এই ছেলেটিকে মিস সোফিয়াই বাংলাদেশে পাঠিয়েছিলেন। তাদের টার্গেট ছিল হয় মিথ্যে দূর্ঘটনা সাজিয়ে আপনাকে মার্ডার নয়তো কিডন্যাপ। ”
অরিন ধপ করে বিছানায় বসে পড়লো। তার মাথাটা চক্রাকারে ঘুরছে। কালরাতে ইলহানকে ওইরকম ভয়ানকভাবে আঘাত করে এখন এসব কি শুনতে হচ্ছে? অন্বয় বললো,” আগে আমার কথা বুঝুন মিসেস অরিন। আমি কিন্তু এখনও ইলহান মাহদীর নাম সন্দেহের খাতা থেকে বাতিল করছি না। আমার ধারণা, উপর থেকে সম্পূর্ণ কলকাঠি ইলহান মাহদীই নাড়ছেন। আপনি গতকাল ইলহান মাহদীর বাড়ি গিয়ে কি করেছেন আমি জানি না। কিন্তু এমনও হতে পারে যে ইলহান মাহদী এখন আরও সতর্ক হয়ে গেছেন। তাই সমস্ত দোষ এবার মিস সোফিয়ার উপর চাপিয়ে দিতে চাইছেন। আজ সকালে কফিশপের ওই ভদ্রলোকের সাথে দেখা হওয়াটাও হয়তো পরিকল্পিত ছিল। সেই ছেলে একটু ভালোমতো চেপে ধরতেই গড়গড় করে সব সত্যি বলে দিল এটাও আমার কাছে সন্দেহজনক লাগছে। এই সবকিছুর পেছনে ইলহান মাহদীর হাত থাকতেই পারে। তিনি একদিকে যেমন আপনার বিশ্বাস অর্জন করতে চান তেমন আপনাকে খুনও করতে চান। এমনভাবে খুন করতে চান যেনো কেউ তাকে সন্দেহ না করে। আমার কি মনে হয় জানেন? ইলহান মাহদী যে সবসময় আপনার কাছে ভালো সাজার চেষ্টা করছেন সেটা শুধুই তার ফ্যামিলির জন্য। যাতে আপনি ফ্যামিলিতে কিছু বলে না দেন। তাছাড়া আপনার-আমার প্রেমের মিথ্যে অপবাদ নিয়েও তো তিনি কিছুদিন আগেই ফ্যামিলির সবার কাছে আপনাকে কালার করেছেন। এতেও কিন্তু তাঁরই লাভ। যাতে আপনি তাঁর বিরুদ্ধে কিছু বললেও ফ্যামিলির কেউ আর সেটা বিশ্বাস না করে। ইলহান মাহদীর আসল ভয় তাঁর ফ্যামিলিকে নিয়েই। আচ্ছা মিসেস অরিন, আপনার সাথে এতোকিছু হয়ে গেল তাও কেনো আপনি এসব পরিবারকে জানানোর চেষ্টা করছেন না?”
অরিন মেঝের দিকে তাকিয়ে থাকতে থাকতে আনমনে বললো,” এই কাজ আমি কখনও করতে পারবো না অন্বয় সাহেব। ইলহানও জানে যে আমি মরে গেলেও কখনও কাউকে কিছু বলবো না। তাই শুধু আমি ফ্যামিলিকে জানিয়ে দিবো এই ভয়ে সে আমার বিশ্বাস অর্জন করতে চায়, এই কথাটাই আমার কাছে অবিশ্বাস্য।”
অন্বয় ভ্রু কুঞ্চিত করে জিজ্ঞেস করলো,” কেনো?আপনি কেনো ফ্যামিলিতে কিছু জানাতে পারবেন না?”
” আমার শ্বশুর প্রচন্ড ভালো মানুষ। আমি তাকে নিজের বাবার মতো ভালোবাসি। আর তিনি নিজের ছেলের প্রতি প্রচন্ড দূর্বল। একবার ইলহান রাগ করে তিনদিনের জন্য বাড়ি ছেঁড়েছিল। তাতেই উনার হেমারেজ স্ট্রোক হয়ে যায়। একটা স্ট্রোকেই তিনি পুরো অন্যরকম হয়ে গেছেন। আরেকবার স্ট্রোক করলে তিনি সম্পূর্ণ প্যারালাইজড হয়ে যেতে পারেন। আর এসব শুনলে তিনি স্ট্রোক করবেন না। ডিরেক্ট মরে যাবেন। আমি তো ইলহানকে শাস্তি দিতে গিয়ে তার পরিবারকে ক্ষতিগ্রস্ত করতে পারি না। ইলহান যা করেছে সব তার একার দোষ। এর ফল ওর পরিবার কেনো ভোগ করবে? আমি যেই যন্ত্রণা নিয়ে বেঁচে আছি সেই যন্ত্রণার দহনে আর কাউকে পোড়াতে চাই না। সবকিছু আল্লাহর উপর ছেড়ে দিয়েছি। তিনি ন্যায়বিচারক। সব তিনিই ঠিক করবেন। কিন্তু আমার একটা ভুল পদক্ষেপের জন্য যদি কারো মৃত্যু হয় সেই দায় নিয়ে আমি বাঁচতে পারবো না অন্বয়সাহেব।”
অন্বয় চুপ করে রইল কিছুক্ষণ। এই কথার পিঠে কি বলা উচিৎ সে বুঝতে পারছে না। শায়িখ আঙ্কেলকে সে নিজেও খুব ভালো করে চিনে। ছেলে বলতেই পাগল তিনি। অন্বয় যতবার শায়িখ সাহেবের বাসায় গিয়েছে, তিনি শুধু বড়মুখ করে ছেলের প্রশংসা করেছেন। ছেলে বিষয়ক গল্প করতে তিনি বেশি ভালোবাসেন। অন্বয় ভাবতে ভাবতে বললো,
” আপনার যা ঠিক মনে হয় আপনি তাই করুন। আই উইল অলওয়েজ সাপোর্ট ইউ। এখন সোফিয়ার ব্যাপারটা বলি। তাকে ধরে আনার কারণ আছে। যদি আসলেই আপনাকে খুন করার পেছনে ইলহান মাহদীর হাত থাকে তাহলে বলা যায় মিস সোফিয়া পরিস্থিতির স্বীকার। তিনি নিশ্চয়ই ইলহান মাহদীকে বাঁচানোর জন্য আমাদের কাছে মিথ্যে বলবেন। আমি তাকে স্পেশাল থ্রেট দিয়ে সত্যিটা স্বীকার করাবো। আপনিও সাথে থাকবেন। না,না, আপনি বরং আড়ালে থেকে দেখবেন। কারণ আপনি সামনে থাকলে সোফিয়া সব সত্যি স্বীকার নাও করতে পারে।”

সোফিয়াকে চেয়ারের সাথে বেঁধে সামনে বসে রয়েছে অন্বয়। একদৃষ্টে সোফিয়ার মুখের দিকে সে চেয়ে আছে। রুমের মধ্যে স্পিকার, ক্যামেরা সব লাগানো। সোফিয়ার স্টেটমেন্ট রেকর্ড করতে হবে। অন্যঘর থেকে অরিন তাদের কথাবার্তা স্পষ্ট শুনতে পাচ্ছে এমনকি চাইলে স্ক্রিনে দেখতেও পাচ্ছে। সোফিয়া তীক্ষ্ণ কণ্ঠে বললো,” ব্যারিস্টার, আপনি খুব বাড়াবাড়ি করছেন। নারী অপহরণ কেসের সাথে জড়িয়ে আমি আপনার ক্যারিয়ার ধ্বংস করে দিতে পারি আপনি জানেন সেটা?”
” কেস করার থ্রেট আমাকে দিচ্ছেন? একজন ব্যারিস্টারকে? যে-কিনা কেসেরও বস! তাছাড়া আপনি এখান থেকে অক্ষত অবস্থায় বের হতে পারেন কি-না সেটা আগে দেখেন। তারপর না হয় আমার বিরুদ্ধে কেস করার কথা ভাববেন! ”
অন্বয়ের ঠোঁটের আগায় অবজ্ঞার হাসি দেখে সোফিয়ার শরীরে অগ্নিদাহ সৃষ্টি হলো। ক্রোধে অন্ধত্ব উন্মাদনা নিয়ে সে বললো,” আপনি কি আমাকে খুন করার হুমকি দিচ্ছেন? এই বোকামী ভুলেও করবেন না মি. ব্যারিস্টার। পাবলিক আপনাকে ছেঁড়ে দিবে না। আমি এইখানে আসার আগে লাস্ট টাইম আমার বেস্টফ্রেন্ড ইম্মির সাথে কথা বলেছি। আর আপনি যে আমার সাথে দেখা করতে এসেছেন সেটাও কিন্তু ইম্মি জানে। এরপর থেকেই আমি উধাও। আমার ফোন সুইচ অফ। এখন আমার যদি কিছু হয় সবাই আপনাকেই সন্দেহ করবে এই কথা জেনে রাখুন। বেস্ট ফ্যাশন আইকন মডেল সোফিয়া রিভেরাকে হত্যা করার অপরাধে আপনার পরিণাম যে কত ভয়ানক হতে পারে সেই সম্পর্কে আপনার কোনো ধারণাও নেই।”
” আমার পরিণাম নিয়ে আপনি একদম টেনশন করবেন না মিস সোফিয়া। আপনি ঠান্ডা মাথায় মৃত্যুর প্রস্তুতি গ্রহণ করুন। মরার আগে এতো স্ট্রেস নেওয়ার কোনোই প্রয়োজন নেই। গুড বাই।”
অন্বয় রিভলবার তাক করলো সোফিয়ার মাথায়। সোফিয়া চোখমুখ বুজে চিৎকার দিয়ে বললো,” নো,নো,নো, আচ্ছা আমি বলবো। সব সত্যি বলবো। আই সুয়্যের, আমি বলবো। প্লিজ ডোন্ট শ্যুট মি।”
সোফিয়ার প্রাণটা যেনো ঠোঁটের আগায় এসে আটকে আছে। সে জোরে জোরে নিঃশ্বাস নিল।অন্বয় সোফিয়ার সামনে এসে সুন্দরভাবে বসলো। চমৎকার হাসি দিয়ে বললো,
” প্রিটি গার্ল! ধীরে ধীরে সবকিছু বলে ফেলুন। একটা কথাও যাতে মিথ্যে না হয়। কোনোকিছু গোপন করার প্রশ্নই আসে না।”
সোফিয়ার চোখেমুখে হতাশার ছাপ নেমে আসলো। ধীরে-সুস্থে একদম গোঁড়া থেকে সে তার জীবন কাহিনীর বর্ণনা করতে লাগলো,
” ইলহানের সাথে আমার সম্পর্ক প্রায় ছয়বছর হয়ে যাচ্ছে। রিলেশনের প্রথম দিকে, আই মাস্ট স্যায় হি ওয়াজ দ্যা বেস্ট বয়ফ্রেন্ড ইন ইন্টায়ার ওয়ার্ল্ড। ও আমাকে এতো স্পেশালি ট্রিট করতো যে আমার মনে হতো আমি কোনো কুইন বা প্রিন্সেস। তখন নিজেকে খুব লাকি ভাবতাম। কিন্তু আস্তে আস্তে আমার ধারণা চেঞ্জ হলো যখন আমি মোস্ট হ্যান্ডসাম বয়ফ্রেন্ড থাকার ব্যাড সাইডগুলো ফেস করতে লাগলাম। আমার আশেপাশের সমবয়সী প্রায় প্রত্যেকটি মেয়েই ইলহানকে নিয়ে হল্লাহল্লি করতো৷ আমি ওর গার্লফ্রেন্ড জানার পরেও মেয়েরা ওকে প্রপোজ করতো। ইলহান মাঝে মাঝে ইগনোর করলেও বেশিরভাগ সময় ফ্লার্ট করতো। আস্তে আস্তে ফ্লার্টিংটাই ওর স্বভাবে রূপান্তর হলো। মানুষের চরিত্র সঙ্গ দোষে নষ্ট হয়। কিন্তু ইলহানের চরিত্র নষ্ট হয়েছিল সৌন্দর্য্যের দোষে। যদিও আমি ওর এইসবে কখনও আপত্তি করতাম না। কারণ আমি নিশ্চিত ছিলাম ইলহান যতকিছুই করুক, আমাকে কখনও ছাড়বে না। ইলহান কোনো মেয়ের সাথেই একমাসের বেশি থাকতে পারে না, আগ্রহ হারিয়ে ফেলে, সেখানে আমার সাথে ও চারবছর ধরে থাকছিল। তাই স্বভাবতই আমার মনে বিশ্বাস জন্মে গেছিল যে, আই এম পারমানেন্ট ফোর হিম। সবকিছু সুন্দর চলছিল। তারপর হঠাৎ একদিন ইলহান বেংলাডেশে গেল। একটা ব্ল্যাক গার্লকে দেখে সে তার স্বভাবসুলভ ফ্লার্টিং শুরু করেছিল। সেই ব্ল্যাক গার্লটাই অরিন। বিষয়টা প্রথম প্রথম নরমাল দেখালেও ধীরে ধীরে ইলহান টোটালি চেঞ্জ হয়ে যাচ্ছিল। আমার সাথে আগের মতো আর কথা বলতো না,আমার কেয়ার নিতো না, আমি ফোন না করলে সে নিজে থেকে কখনও ফোন করতো না। আমাদের মধ্যে ডিসটেন্স অনেক অনেক বেড়ে লাগল। তবুও তখন আমি ভেবেছিলাম ইলহান এইসব চ্যালেঞ্জে জেতার জন্য করছে। আপনি হয়তো জানেন না, ইলহান কিন্তু আমাদের এক ফ্রেন্ডের সাথে চ্যালেঞ্জে জেতার জন্যই অরিনকে বিয়ে করেছিল। কারণ বিয়ে ছাড়া অরিনকে বেড পার্টনার বানানো ইম্পসিবল। আর বেডে না গেলে চ্যালেঞ্জের শর্ত পূরণ হবে না। তাছাড়া ইলহান কখনও হারতে রাজি নয়। তাই আমি ভেবেছিলাম অরিনকে সে এতো বেশি ইম্পোর্ট্যান্স দিচ্ছে যাতে চ্যালেঞ্জে জিততে পারে। একবার চ্যালেঞ্জ জিতে গেলেই সে আবার আগের মতো হয়ে যাবে। আমার ইলহান আমার কাছেই ফিরে আসবে। কিন্তু ইলহানের সাথে অরিনের বিয়ের পর আমি বুঝতে পারলাম,চ্যালেঞ্জ ফ্যালেঞ্জ ওর কাছে কোনো ম্যাটার করে না। সে আসলে অরিনের প্রেমে পড়ে গেছে। তাই অরিন ছাড়া ওর কাছে পুরো পৃথিবী মূল্যহীন। এমনকি আমিও ওর কাছে মূল্যহীন। কথা ছিল অরিনের সাথে বিয়ের পরদিনই ইলহান অস্ট্রেলিয়া ফিরে আসবে। তারপর অরিনকে ডিভোর্স দিয়ে দিবে। কিন্তু সে ডিভোর্সের নাম মুখেও আনলো না। আমি যখন জিজ্ঞেস করলাম তখন সে অনেক এক্সকিউজ দেখিয়ে ডিভোর্সের বিষয় এড়িয়ে যেতে চাইল। আমাকে বুঝালো, অরিনকে সে বউ হিসেবে রাখতে চায় শুধু তার মা-বাবাকে শেষ বয়সে দেখা-শুনা করার জন্য। কিন্তু আমি কি এতোই বোকা? আমি সবই বুঝি। সে আসলে নিজেই অরিনকে ছাড়তে চাইছিল না। তাই মাসের পর মাস কেটে যাওয়ার পরেও তার মধ্যে অস্ট্রেলিয়া ফিরে আসার কোনো তাগিদ আমি দেখিনি। আমাদের যে দুইবছর ধরে দেখা হয় না তাতেও ওর কোনো মাথাব্যথা নেই। এক কথায় আমার প্রতি ওর কোনো আগ্রহই নেই। ও শুধু অরিনকে নিয়েই ব্যস্ত। ভাবটা এমন যেনো এ পৃথিবীর কোনকিছুই তার দরকার নেই। শুধু অরিন হলেই চলবে। আমি নিশ্চয়ই এসব সহ্য করবো না। চার বছর পর্যন্ত ইলহানের মনে আমার জন্য গচ্ছিত জায়গা অজান্তেই অন্যকেউ দখল করে নিবে এটা আমি সোফিয়া কোনোদিন মানতে পারবো না। তাই ইলহানকে আমি থ্রেট করতে লাগলাম, সে যদি অস্ট্রেলিয়া ফিরে না আসে তাহলে আমিই বেংলাডেশে চলে যাবো। সেখানে গিয়ে অরিনকে সবকিছু বলে আসবো। তখন অরিন ওর সাথে কিভাবে থাকে সেটাও আমি দেখবো। আমার হুমকি কাজে এসেছিল। ইলহান সুড়সুড় করে অস্ট্রেলিয়া চলে এলো। আমরা আবার আগের মতো লিভিং শুরু করলাম। কিন্তু আমার আগের ইলহানকে আমি আর আগের মতো ফিরে পেলাম না। সম্পূর্ণ বদলে গেছিল সে। সবসময় সে আমাকে মনে করিয়ে দিতো বেংলাডেশে অরিন নামের একটা বউ আছে তার। আমার প্রত্যেকটা কথায়, আচরণে, ব্যবহারে সে শুধু অরিনকে খুঁজতো৷ অরিন এটা করে, অরিন সেটা করে, অরিন এভাবে চলে, তুমি কেনো ওর মতো হতে পারছো না, অরিন হেন, অরিন তেন, ব্লাহ ব্লাহ ব্লাহ। সবচেয়ে বেশি বাড়াবাড়ি যে জিনিসটা ছিল, আমাদের ইন্টিমেশনের সময়েও সে অরিনের প্রশংসা করতো। আমার কাছে এই প্রত্যেকটা জিনিস ছিল চূড়ান্ত অপমানজনক। শেষমেষ আমি সিদ্ধান্ত নিলাম অরিনকে মেরে ফেলবো। ইলহানের জীবন থেকে, আমাদের জীবন থেকে পুরোপুরি ভ্যানিশ হয়ে যাবে অরিন।”
সোফিয়ার চেহারায় মারাত্মক হিংস্রতা, চোখের দৃষ্টিতে সবকিছু ভস্ম করে দেওয়ার ভয়ংকর প্রবণতা! অন্বয় গলা ঝেড়ে নিম্ন কণ্ঠে বললো,
” তারপর…?”

চলবে

-Sidratul Muntaz

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here