হিংস্রতার আড়ালে ভালোবাসা পর্ব ১

তুই কি ভেবেছিস তোকে আমি ভালোবেসে বিয়ে করেছি?(চিৎকার করে বলল রিহান )
রিহান এর কথায় ছলছল চোখে তাকালো হিয়া।
সদ্য বিয়ে হয়েছে তাদের। বাসর ঘরে বসেছিল অনেক স্বপ্ন নিয়ে নিজের ভালোবাসার মানুষের জন্য । তাদের একবছর আট মাস এর ভালোবাসার সম্পর্ক আজ এক নতুন সম্পর্ক স্বামী স্ত্রীর সম্পর্কে পরিণত হয়েছে।


রিহানের কথায় হিয়ার মনে হচ্ছে যেন তার মাথায় আকাশ ভেঙে পড়ল।নিজেকে সামলে নিয়ে হিয়া রিহানের সামনে গিয়ে দাঁড়িয়ে বলল–
-ভালোবেসে বিয়ে করো নি?
-নাআআআআআ (চিৎকার করে বলল রিহান)
-তুমি কি বলছো এইসব রিহান?আমরা তো একে অপরকে ভালোবেসেই কত স্বপ্ন মনের মধ্যে বুনে একে অপরের জীবনে সারাজীবনের জন্য বাঁধা পড়েছি।আমার মনে হচ্ছে তুমি আমার সাথে মজা করছো,, (কথাটা বলে হিয়া রিহানের বুকে মাথা রাখল)


রিহান আচমকা হিয়া কে নিজের বুক থেকে টেনে খাটে ছুড়ে মারল।হিয়ার চোখের জল আর বাঁধ মানল না।অঝোর ধারায় গড়িয়ে পড়তে লাগল চোখের পানি।হিয়া ভেবেছিল রিহান তার সাথে মজা করছে কারণ এর আগে ও সে প্রায় এমন মজা করতো।

তাহলে কি রিহান মজা করছিল না?এইসব কি তাহলে সত্যি?কিন্তু কেন?আর ভালোই যদি না বাসতো তাহলে কেন আমার সাথে একবছর আট মাস ভালোবাসার সম্পর্ক রাখল?আর সবচেয়ে বড় কথা আমাকে বিয়েই বা করল কেন?ওর সাথে তো আমার কোনো জন্মের শত্রুতা নেই তাহলে কেন এমন করল রিহান? (মনে মনে বলল হিয়া)

চোখের জল মুছে হিয়া বিছানা থেকে উঠে আবার রিহান এর কাছে এগিয়ে গেল।গিয়ে অগ্নি চোখ নিয়ে রিহান এর কলার চেপে ধরল–

-তাহলে কেন বিয়ে করেছ আমাকে?
-সেটা তুই আস্তে আস্তে জানতে পারবি। আর তোর সাহস হল কি করে আমার কলার চেপে ধরার?তুই যদি আমাকে আগের রিহান ভাবিস তাহলে এইটা তোর ভুল। কাল পর্যন্ত মুখোশ পড়া রিহান ছিলাম তোর আর তোর পরিবারের কাছে শুধু তোকে বউ বানিয়ে আনার জন্য । আজ যাকে দেখছিস সেটা হচ্ছে আসল রিহান যে শুধু মাত্র তোর জীবন টা তিলে তিলে শেষ করে দিতে চাই।
-কি বলছিস তুই এইসব? (হিয়া রেগে গিয়ে বলল)


-ওফফফ,,,জান,কলিজা,সোনা,বাবু,মাই লাইফ,মাই লাভ এইসব বলে কতই না অভিনয় করতে হলো তোর সাথে শুধু মাত্র তোকে বউ বানানোর জন্য ।কান খুলে শুনে রাখ আজ থেকে তুই তিলে তিলে শেষ হতে যাচ্ছিস।


কথাটা বলেই হিয়া কে রুমে ফেলে চলে গেল রিহান।হিয়া কিছুই বুঝতে পারছে না। কি বলছে এইসব রিহান। কেউ এইভাবে ভালোবাসার অভিনয় করতে পারে?সবকিছু তার মাথার উপর দিয়ে যাচ্ছে ।আসলে রিহান চাইছে টা কি?আমি তো ওকে ভালোবেসে ওর হাত টা ধরেছিলাম । আর কিছু ভাবতে পারছি না।হে,,আল্লাহ কেন এমন প্রতারকের সাথে আমার বিয়ে হলো?কখনও তো কারো কোনো ক্ষতি করি নি।(চিৎকার করে কথাগুলো বলল হিয়া)

কাঁদতে কাঁদতে এক পর্যায়ে ঘুমিয়ে পড়ল সে।সকালে ঘুম থেকে উঠে,,,,,,,

🌸
চলবে,,,
#হিংস্রতার আড়ালে ভালোবাসা
#part:1
#writer:Maliha Islam Tafsi (jeba)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here