১৬ পৃষ্ঠায় পর্ব ৯

#১৬_পৃষ্ঠায়
পর্ব – ৯ #খোলাসা
লেখিকা – Zaira Insaan

দুই দিন নিনির এমন উদ্ভট ব্যবহার এনোন কে চিন্তিত করে তুলছে। হঠাৎ তার কি হলো? এতোই পরিবর্তন তাও ওই রাতের পর থেকে? নাকি তার উপর কোন জ্বিন ভূত আছর করছে? ল্যাপটপ দেখে দেখে চিন্তা করছে এনোন। তার কাজে মনোযোগ নেই। পুরো রুম গুমোট অন্ধকার করে বিছানার এক কোণায় বসে ল্যাপটপে কিছু কাজ করতে করতে এসব ভাবছে সে। কাজে মনোযোগ দিতে না পারায় বিরক্তিতে ল্যাপটপ বন্ধ করে বেডের এক জায়গায় ফেলে চুলে দুহাত ডুবিয়ে ঝুঁকে বসলো সে। সে রুম থেকে বেরিয়ে গেল নিনির রুমের তাকাতেই দেখে নিনি বারান্দার দিকে মুখ করে বসে কারোর সাথে ফোনে কথা বলে বলে জোরে জোরে হাসছে। কপাল কুচকালো এনোন। এমন করে হাসার কি আছে? বিড়বিড় করে বলে উঠলো এনোন। কি বুঝতে পারছে না সে দু এক সেকেন্ডের মাথায় দাঁড়িয়ে পুনরায় নিজের রুমে চলে গেল এনোন….।
________________________

নতুন এক দিনের শুরু। কড়া রোদের ঝলকানি পুরো আকাশ জুড়ে। থমথমে পরিবেশ। এদিকে এনোনের অস্থিরতা তাকেই খেয়ে যাচ্ছে। নিনি কালরাতে কার সাথে কথা বলল? তাও হেঁসে হেঁসে? তার কি এক্স বয়ফ্রেন্ড আছে? হয়ত! তাই তো সে অনেকটা পরিবর্তন হয়ে গেল। এসব ভাবতে ভাবতে পুরো রাত ঘুমেনি এনোন। শুধু এপাশ ওপাশ করে পুরো রাত কাটিয়ে ছিল। সে বিছানা ছেড়ে উঠে দাঁড়িয়ে ফ্রেশ হয়ে নিচে নেমে আসে। কোথাও নিনি নেই। সে আবার উপরে উঠে নিনির রুমের দিকে তাকালো দরজা খোলা দেখে সে ভিতরে ঢুকলো। রুম ফাঁকা নিনি নেই কিন্তু বাথরুম থেকে শাওয়ার এর আওয়াজ আসছে। এনোন চলে যেতে তখনি তার চোখ পড়ে টেবিলের দিকে, নিনির মোবাইল। হয়ত সে এখন নিনির সবকিছু জানতে পারবে। এনোন এগিয়ে গিয়ে নিনির মোবাইল হাতে নেয়। মোবাইল লক করা নেই দেখে সে কন্টাক্ট লিস্টে ঢুকলো দেখতে চাইছে ও গতরাতে কার সাথে কথা বলল। উপরে শো করা নাম দেখে অবাক হলো এনোন। সিনান! গতরাতে সে সিনানের সাথেই কথা বলল!
কতক্ষন কথা বলছে তা দেখার জন্য ঢুকতেই দেখে 34 Minutes 48 seconds লেখা। এতক্ষণ কথা বলল! কি কথা বলল? ভালোভাবে ঘেঁটেঘুটে দেখতেই দেখে নিনি দুই দিন যাবত শুধু সিনানের সাথেই কথা বলছিল তাও অনেকক্ষণ সময় নিয়ে।
এনোন চ্যাট বক্সে ঢুকলো সেখানেও সিনান উপর হয়ে আছে। মেসেজ গুলো পড়লো এনোন। এবার সব ভালোভাবেই ক্লিয়ার হয়ে গেল তার কাছে। সিনান ই নিনি কে এসব করতে বলছিল। এনোন কে এভাবে ট্রিট করলে এনোন আর কখনোও নিনির সাথে খারাপ ব্যবহার করবে না। এনোন মাথা গরম হয়ে গেল। এ দুজনই তার মাথা গরম করে দেওয়ার জন্য যথেষ্ট। এনোন তার মোবাইল আগের জায়গায় রেখে হাত মুষ্টিবদ্ধ করে বেরিয়ে যায়।
__________________________

রাত…..🌸

রাতে নিজের জন্য চা বানিয়ে রুমের দিকে অগ্ৰসর হওয়ার জন্য প্রস্তুত হচ্ছিল নিনি। তার প্লান আজকে সে মুভি দেখবে। সিনানের সাজেস্ট করা মুভি। চা কাপ হাতে নিয়ে রুমে যেতে নিলে ঠিক তখনি এনোন তার সামনে এসে দাঁড়ায়। নিনি হুট করে ভয় পেয়ে পড়তে পড়তে বেঁচে গেল। রুঢ় স্বরে বলে,, পাগল হয়ে গেলেন নাকি? এভাবে কেউ হুট করে মুখের সামনে আসে? যান সরেন আমাকে যেতে দেন।” বলে তাকালো তার কাপের দিকে। এনোন কিছু না বলে শুধু তাকে পর্যবেক্ষণ করতে লাগল ছোট ছোট চোখ করে। তাকে সরতে না দেখে নিনি তার দিকে তাকায় দেখে এনোন কেমন করে যেন তাকিয়ে আছে সে দৃষ্টি সরিয়ে নেয়। তার পাশ কেটে চলে যেতে চাইলে সেখানেও এনোন পথে বাধা হয়ে দাঁড়ায়। নিনি এবার তাকিয়ে প্রশ্নাত্তুর স্বরে বলে,, কি? এভাবে মুখের সামনে দাঁড়াচ্ছেন কেন? কিছু বলবেন? বললেও আমি শুনতে চাই না সো প্লিজ সরেন সামনের থেকে।” বলে সে আবারো চলে যেতে চাইলে এনোন তার হাত থেকে চা’র কাপটি নিয়ে নেয়। নিনি চমকে উঠে। কাপটি এক জায়গায় রেখে পকেটে দুহাত গুজে নিনির কাছে আসতে লাগল সে। নিনি হচকচিয়ে যায় দু তিনবার চোখের পলক ফেলে। এনোন কেমন চোখে যেন তাকিয়ে তার কাছে আসতে লাগল এক পর্যায়ে নিনির পিঠ ঠেকে ফ্রিজের দরজার সাথে এনোন তার দুপাশে হাত রেখে নিজের আলিঙ্গনে আবদ্ধ করে নেয় তাকে। তারপর গম্ভীর কন্ঠে বলে,, তোমার ভাব কই এবার? হুম?” বলল এনোন। নিনি চোখ পিটপিট করতে লাগল হার্টবিট যেন হিমালয় পর্বতে চলে যাচ্ছে। এনোন একই অবস্থায় আবারো বলল,, তোমার এই So called মার্কা এটিটিউড আমাকে দেখিয়ে লাভ নেই গিয়ে ডার্স্টবিনে ফেলে আসো।”
নিনি এবার রেগে বলে,, আপনাকে এটিটিউড দেখাবো আপনি এটিটিউড দেখার যোগ্য, নিজেকে কি মনে করেন হ্যা? হাহহ আসছে আমাকে ভয় দেখাতে Lol !” এনোনের শার্টের কলার চেপে ধরে ক্ষোভ নিয়ে বলল নিনি। মুহূর্তের মধ্যে মেজাজ বিগড়ে যায় এনোনের সে বাঁকা হেঁসে চট করে সেই হাতটি ধরে বলল,, আমি কি সেটা তোমাকে ভালোভাবেই বুঝিয়ে দিব আজ।” বলেই নিজের মুখ এগিয়ে নিয়ে নিনির মুখের কাছে….

(চলবে…)

[ সাড়া পেলে কালকের পর্বে দিব নাহয় এক পর্ব গেপ দিয়ে দিব। ]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here