অনুভূতির_সুপ্ত_কোণে পর্ব ৯+১০

#অনুভূতির_সুপ্ত_কোণে🍂
#কায়ানাত_আফরিন(মাইশা)
পর্ব:৯
.
নিশার কন্ঠ শুনে আস্তে করে পেছনে ঘুরে শাওন নামের এই ছেলেটি। তার মুখমন্ডল মেহেরের কাছে কি একটা কারনে খুব পরিচিত মনে হলো। ছেলেটাকে শুধু ফর্সা বললে ভুল হবে ; একেবারে মারাত্নক রকমের ফর্সা। কালো রংয়ের শার্টে তা যেন আরও গভীরভাবে ফুটে উঠেছে। শার্টের হাতাটি ভাঁজ করে রাখার কারনে কব্জির একপাশে অস্পষ্টভাবে একটি ট্যাটু দেখতে পারছে মেহের। ডান হাতে রয়েছে একটা জ্বলন্ত সিগারেট।
.
এমন সুন্দর একটি ছেলের হাতে সিগারেট খুবই বেমানান মনে হচ্ছে মেহেরের কাছে। শাওনের তীব্র দৃষ্টি সরাসরি মেহের আর নাদিয়ার দিকে। মেহেরের দিকে তাকিয়ে নিশার উদ্দেশ্যে বলে ওঠে…….
.
—নিশা? Is this girl যার কথা গতকাল বলেছিলে?
.
—ইয়াহ্।
.
শাওন বাইক থেকে ওঠে মেহের আর নাদিয়ার কাছে দাঁড়ায়। বেচারা নাদিয়া তো কাচুমাচু করে দাঁড়িয়ে আছে। সাদাতের কাছে শুনেছে শাওন নামের এই ছেলেটির কথা। ভার্সিটির সিনিয়র স্টুডেন্ট আর পলিটিকার লিডারের ছেলে বলেই বড্ড রকমের উগ্র এই ছেলেটা।পকেট থেকে আর একটা সিগারেটের প্যাকেট বের করে একটা সিগারেট এগিয়ে দেয় নাদিয়ার কাছে।
.
—নাও। সিগারেট খাও।
.
মেহেরের মাথায় যেন রক্ত উঠে গেছে নাদিয়ার কাছে সিগারেট এগিয়ে দিয়েছে বলে। দাঁতে দাঁত চেপে বলে ওঠে………..
.
—ভদ্র ঘরের সন্তানেরা সিগারেট খায় না।
.
শাওন হেসে ওঠে। যেন মেহের খুব মজার একটা কথা বলেছে। কিছুক্ষণ পর মেহেরকে বলে……
.
—ভার্সিটির সিনিয়রদের সাথে বেয়াদবি করো এটা কোন ধরনের ভদ্রতা? ওকে ! তাহলে তুমি খাও।
.
মেহেরের কাছে সিগারেট এগিয়ে দিতেই মেহের কষে একটা চড় মারে শাওনকে। এ দৃশ্য দেখে সব স্টুডেন্ট যেন হতভম্ব হয়ে যায়। ইভেন শাওন নিজেও। এই শাওন চৌধুরিকে কেউ কখনো থাপ্পড় মারতে পারবে এটা ভাবতেই ফর্সা মুখ লাল বর্ণ হতে শুরু করেছে শাওনের।
.
এদিকে মেহেরেরও রাগে চোখ দিয়ে পানি ঝড়ছে। শাওন একটা জোরে লাথি দিয়ে পেছনে পার্কিংয়ে থাকা নিজের বাইকটা ফেলে দেয়। ওর মন চাচ্ছে এই মেহেরকে জাস্ট খুন করে ফেলতে। রাগে চিল্লিয়ে বলে ওঠে………
.
—তুমি শুধু মেয়ে বলেই তোমায় ছেড়ে দিলাম । নাহলে এক্ষুণি জান কবজ হয়ে যেত তোমার।
.
.
.
—–কি হচ্ছে এখানে?
.
আদ্রাফের কন্ঠ শুনতেই চোখ-মুখ শুকিয়ে গিয়েছে মেহেরের। আদ্রাফ বারবার বলেছিলো ভার্সিটিতে কোনো ঝামেলা না করতে। কিন্ত এখানে তারই বা কি দোষ। শাওন ওকে সিগারেট অফার করেছে এটা ভাবতে আর নিজেকে সামলিয়ে ওঠতে পারেনি মেহের।
.
পেছনে ঘুরে দেখে আদ্রাফ জিজ্ঞাসু চোখে তাকিয়ে আছে সবার দিকে। মেহের নিজের শুষ্ক ঠোঁটজোড়া হালকা নাড়িয়ে বলে…….
.
—আদ্রাফ তুমি?
.
—হু আর ইউ?
.
মেহেরের কথার মাঝখানে নিশা আদ্রাফকে প্রশ্ন করায় থমকে যায় মেহের।আদ্রাফ তখনও তাকিয়ে আছে মেহেরের দিকে। নিশার প্রশ্ন উপেক্ষা করে মেহেরকে আবারও প্রশ্ন করে……….
.
—কি হয়েছে মেহু?
.
——শাওন নামের এই ছেলেটি আমায় আর নাদিয়াকে সিগারেট অফার করেছিলো। আমি না করা সত্বেও উল্টোপাল্টা কথা বলে যে আমরা নাকি তাদের সাথে বেয়াদবি করেছি যেমন কিছুই হয়নি। তাই আমি তাকে চড়…….
.
মেহের নিজের কন্ঠস্বর মিলিয়ে ফেলতেই আদ্রাফের চোয়াল শক্ত হয়ে যায়। কারন এসব উগ্রতা আদ্রাফের কাছে ঘৃণ্য এক বস্তু। কিন্ত এখন এই পরিস্থিতিটা নষ্ট করতে চায় না সে। তাই নিজের রাগটাকে দমিয়ে শাওনের কাছে দাঁড়ায় সে।
.
—-এরকম পাব্লিক প্লেসে একটা মেয়েকে সিগারেট অফার করলে যে থাপ্পড় খাবে এটাই স্বাভাবিক। আমি মানছি ওর রাগ অনেক বেশি বাট নেক্সট টাইম ওর সাথে আর এমন না করলেই হবে কেমন?
.
রাগে মুখন্ডল লাল বর্ণ ধারন করেছে শাওনের।ক্ষীপ্ত দৃষ্টিতে তাকিয়ে আছে আদ্রাফের দিকে যেন পারলে এই মুহূর্তেই তাকে শেষ করে ফেলবে। দাঁতে দাঁত চেপে সে বলে ওঠে,
.
—কে হও তুমি সাফাই দেওয়ার?
.
আলতো হাসে আদ্রাফ। শাওনের চোখে চোখ রেখে বলে ওঠে……
.
—She is my life partner…….my everything……..
.
—-তাহলে বলে দিও তোমার লাইফপার্টনারকে। শাওন চৌধুরিকে মারার দুঃসাহস দেখিয়েছে সে। এত সহজে ছাড়বো না ওকে।
.
শাওননের এই কথাটা বলার সাথে সাথেই ওর কলার চেপে ধরে আদ্রাফ। আদ্রাফ বরাবরই রাগ প্রকাশ করতে অপছন্দ করে কিন্ত এবার নিজেকে দমিয়ে রাখতে পারেনি সে।কড়া গলায় বলে ওঠে ,
.
—-এরকম কিন্ত কল্পনাতেও আনবে না। আমাকে যতটা শান্ত মনে হচ্ছে ততটাই ভয়ঙ্কর আমি। সো স্টে আওয়ে ফ্রম হার। আদারওয়াইজ ইউ উইল নেভার লিভ।
.
এতটুকু বলেই মেহের আর নাদিয়াকে নিয়ে আসে সেখান থেকে। শাওনকে এতটা নীরব দেখে নিশা , রাহাত আর বাকিরা প্রচন্ড পরিমাণে ভয় পাচ্ছে। কারন শাওন যে এত সহজে ওদের ছাড়বে না এটা ভালোমতোই বুঝে নিয়েছে সবাই। শাওন আনমনে বলে ওঠে…….
.
—শাওন চৌধুরির নজরে পড়েছো তোমরা। এত সহজে নিস্তার পাবে না।
.
.
.
.
বাতাসের পাল্টা প্রবাহের মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে গাড়িটা। বেশ হাইস্পিডেই এগিয়ে যাচ্ছে। রাগে টগবগ করতে থাকা মেহের এখন চুপসে বসে আছে শুধুমাত্র আদ্রাফের কারনে। আদ্রাফ ভয়ঙ্করভাবে রেগে আছে। রাগের কারনে কপালের আর গলার রগ কেমন যেন ফুলে আছে। আদ্রাফ যে এতটাও রাগতে পারে মেহেরের তা কল্পনার বাইরে ছিলো।
.
কথাটা আসলেই সত্যি যে , শান্ত মানুষের রাগ অনেক বেশি। সহজে তারা রাগে না কিন্ত যখন রাগে ; তখন তো……….
.
এখন আর ভাবার মতো মনমানসিকতা মেহেরের কাছে নেই।একটু সাহস কুড়িয়ে সে বলে ওঠে……..
.
—আদ্রাফ?
.
আদ্রাফ তখনও গাড়ি চালাতে মগ্ন।মেহের এবার বলে যে……
.
—-আমি বুঝছি না তুমি এত রাগ করছো কেন?
.
এবার গাড়ি থামিয়ে ক্ষীপ্র চোখে আদ্রাফ তাকায় মেহেরের দিকে। একপ্রকার গর্জে বলে ওঠে………..
.
—আর একটা প্রশ্ন করলে তোমার যে কি অবস্থা করবো ভাবতেও পারবে না তুমি? কবে জানি তোমার চিন্তায় আমায় মরেই যেতে হবে। তোমায় আমি বারবার বলেছি যে কেও কিছু বললে হুটহাট রেগে যেওনা আর তুমি?
.
—ওই ছেলে আমায় সিগারেট খেতে বলেছে আর তুমি……
.
—থামো।(ধমকে বলে ওঠে) ওই সিচুয়েশনে যে কেউই এমন করবে। আর ঘটনাটির শুরু থেকে শেষ পর্যন্ত নাদিয়া আমায় সবই বলেছে।(একটু থেমে) কি বলেছিলাম আমি? মনে আছে? তোমায় আমি বারবার বলেছি যে এইসব সিচুয়েশনে জড়াতে না। ক্যান্টিনে তাদের কথা শুনিয়েছো ভালো কথা কিন্ত আজ কেন ওদের সাথে ড্যাং ড্যাং করে চলে গেলে? যেহেতু ওরা ভার্সিটির কোনো প্রফেসরকে ভয় পায়না তাহলে বুঝে নিবে হয়তো ওদের ক্ষমতা আছে বলেই এমন করেছে।
আর তারা চাইছে তুমি নিজের থেকে ওদের সাথে ঝামেলা করো যাতে তোমায় সহজেই ভার্সিটি থেকে বের করে দিতে পারবে। এতটুকু তুমি বুঝনা?
.
মেহের চুপ হয়ে আছে। আসলেই তো ! এই কথাটা ওর মাথায়ই আসেনি। কত বড় একটা বোকামি করে ফেলেছে এটা বুঝেই মেহের থম মেরে রইলো। আদ্রাফ গাড়ির সিটে হেলান দিয়ে ক্রমাগত চেষ্টা করছে নিজের রাগকে নিয়ন্ত্রণ করার। এই প্রথমবার সে ব্যর্থ হলো। শাওনের মেহেরের উদ্দেশ্যে সেই কথাগুলো কানে ভেসে আসতেই বারবার চোখ-মুখ শক্ত হয়ে আসছে ওর।
.
শেষমেষ মেহেরের বাহু চেপে নিজের কাছে নিয়ে আসে আদ্রাফ। এতটাই কাছে যে একে অপরের নিঃশ্বাস গুণতে পারবে দুজনে। আদ্রাফ এবার কড়া গলায় বলে ওঠে………
.
—একটাবার আমায় শুধু বলো আমার কথা শুনলে কি এমন প্রবলেম হয় তোমার? কেন আমার কথা তুমি শুনো না। বিয়ের পর থেকেই দেখে আসছি তোমার এই উদ্ভট কাজগুলো। আর আজ? আজ ওই কে না কে তোমার নামে………..
.
এতটুকু বলেই থেমে যায় আদ্রাফ। এই প্রথম মেহেরের চোখ দিয়ে নোনাজল গড়িয়ে পড়ছে কিন্ত আদ্রাফ তা দেখে তাচ্ছিল্যের হাসি হাসে।
.
—আজ কান্না করে কি আর হবে? ভেবেছিলাম তুমি যেমনই হও না কেন একসময় আমায় মেনে নিবে বাট না। (এতটুকু বলেই কিছুক্ষণ থেমে থাকে)
তোমায় কিছু বলাই বেকার। এখন বাসায় চলো।
.
.
.
.
মেহেরকে বাড়ির সামনে নামিয়ে দিয়ে আদ্রাফ কোনো কথা না বলেই অফিসে চলে যায়। এবার মেহেরের অভিমান হয়েছে। প্রচন্ড রকমের অভিমান। সে মানছে যে আদ্রাফের কথা না শুনে ভুল করেছে সে তাই বলে এত জঘণ্য ব্যবহার করবে সে? মেহেরের বাহুজোড়া আদ্রাফ এত ক্রুড়ভাবে চেপে ধরেছিলো যে এখন ব্যাথা অনুভব হচ্ছে মেহেরের।
.
নবীনবরণ উপলক্ষে ভার্সিটি কিছুদিন বন্ধ থাকবে তাই রুমে গিয়ে কাপড় গুছিয়ে নেয় সে নিজের বাড়ি যাওয়ার জন্য। এই আদ্রাফের সাথে এখন থাকবেনা সে। তনু বেগমকে বলেই একাই সে চলে যায় নিজের বাড়িতে।
.
.
.
.
বিকেলের দিকে মেহেরের বাবা-মা, বোন হঠাৎ নিজের আদরের মেহেরকে দেখে ঘরে যেন খুশির জোয়ার বসিয়ে দেয়। যদিও সবাই জিজ্ঞেস করেছিলো যে আদ্রাফ কোথায় মেহের বরাবরই নিপুণতার সাথে সেই প্রশ্ন এড়িয়ে দিয়েছে।
.
রাত এখন প্রায় সাড়ে ১২টা । নিজের ছোট্ট বোন পূবার সাথে কে.জি.এফ মুভিটা খুব মনোযোগ দিয়ে দেখছে মেহেরর। সামনের টেবিলটাতে অগোছালোভাবে পড়ে রয়েছে চিপস-কোকাকোলা আর রেড ভেলভেট কেকের প্যাকেট।পুরা মুভিটাই হচ্ছে টুইস্ট দিয়ে ভরপুর। একটা সিন মিস করলেই কিছু বোঝা যাবে না তাই এত মনোযোগ দিয়ে দেখছে দুজনে। হঠাৎ অনবরত কলিংবেল বেজে উঠতেই সাথে সাথে মেহের চলে যায় দরজা খোলার জন্য। আধঘন্টা আগে পিৎজা হাট থেকে একটা পিৎজা অর্ডার করেছিলো সে।
.
কিন্ত দরজা খোলার সাথে সাথেই মেহের যেন অবাকের চূড়ান্ত পর্যায়ে চলে গিয়েছে। আদ্রাফ গহীন দৃষ্টিতে তাকিয়ে আছে মেহেরের দিকে। কালো সিল্কি চুলগুলো খনিকটা অগোছালো…….শার্টের হাতাদুটো ফোল্ড করে এক হাত পকেটে ঢুকিয়ে দাঁড়িয়ে আছে।
.
মেহের একটা শুকনো ঢোক গিলে বলে…….
.
—তুমি?
.
.#অনুভূতির_সুপ্ত_কোণে
#কায়ানাত_আফরিন(মাইশা_
পর্ব:১০
.
মেহেরের প্রশ্নকে উপেক্ষা করে আদ্রাফ মেহেরের হাত ধরে সরাসরি ঘরের ভেতর প্রবেশ করে। আদ্রাফের এসব কাজ মেহেরের কেমন যেন মাথার ওপর দিয়ে যাচ্ছে। এদিকে পূবাও যেন হতভম্ব হয়ে গিয়েছে। আদ্রাফকে সে বলে ওঠে……..
.
—-আসসালামু আলাইকুম ভাইয়া। আপনি ! এতরাতে?
.
—-ওয়ালাইকুম আসসালাম। কি করবো বলো , বউকে না দেখলে আমার আবার ঘুম আসে না।
মিটমিটিয়ে হাসে পূবা। আবার মেহেরের তো যেন বুকটা ধুকধুক করছে। না বলে মেহের এবাড়িতে এসেছে আর আদ্রাফ কিছু বলবে না তা অসম্ভব। আদ্রাফের শান্তশিষ্টতার চরম প্রমাণ এমনিতেও আজ দুপুরে ভালোমতো পেয়ে গেছে। আদ্রাফ পূবার সাথে কথা শেষ করে মেহেরের হাত টেনে নিয়ে যায় মেহেরের রুমে।
.
দরজা সশব্দে লাগাতেই মেহেরের এবার মনে হচ্ছে যেকোনো সময়ই যেন সে হার্ট আ্যটার্ক করে মরে যায়। আদ্রাফ তীক্ষ্ণ দৃষ্টি নিয়ে এগিয়ে আসছে মেহেরের দিকে। আদ্রাফকে এভাবে এগোতে দেখে মেহের এক পা এক পা করে পিছিয়ে যাচ্ছে। মনে শুধু একটা আতঙ্কই জেগে ওঠছে…….রাগের বশে থাপ্পড়-টাপ্পড় মারবে নাকি।
.
একসময় মেহেরের পিঠ পেছনে বুকশেলফের সাথে ঠেকে গেলেই থেমে যায় সে। আদ্রাফ একটা নিরাপদ দুরত্ব নিয়ে দাঁড়িয়ে আছে ওর সামনে। গহীন কন্ঠস্বরে সে বলে ওঠে……..
.
—-এখানে কি করছো?
.
—-মমমানে?
.
—-আমি বলছি তুমি এখানে কি করছো? আমার জানামতে এইসময় তো তোমার আমার রুমে থাকার কথা , তো?
.
.
আদ্রাফের প্রশ্নগুলো মেহেরের কাছে জটিল অঙ্কের মতো মনে হচ্ছে। ঠিক কি উত্তর দেবে এটা ভেবে পাচ্ছে না। তবুও একবুক সাহস নিয়ে সে বলে যে……….
.
—-আমার বাবার বাড়ি এটা। আমি যখন খুশি তখন আসতে পারবো।
.
মেহেরকে কথা শেষ করতে না দিয়েই ওর কাছে গিয়ে হাতদুটো শেলফের সাথে চেপে ধরে সে। মেহেরের সাহস যেন এবার উড়ে গিয়েছে স্বচ্ছ পদধূলির মতো। আদ্রাফের ওই গহীন কালো চোখে রয়েছে অজস্র রাগ। চিল্লিয়ে সে বলে ওঠে………..
.
—-তুমি যখন খুশি তখন আসতে পারবে না মেহু ! আর সাহস কি করে হলো তোমার without my permission তুমি এখানে আসছো? আমি কিছু বলিনা বলে উড়া শুরু করেছো ?
.
এতটুকু বলেই মেহেরের কাছ থেকে দূরে সরে আসে আদ্রাফ। কপালের সামনে পড়ে থাকা চুলগুলো একহাত দিয়ে পেছনে ফেলে অনবরত নিঃশ্বাস ফেলতে থাকে। আর মেহের তো মোমের ন্যায় দাঁড়িয়ে আছে । আদ্রাফ আবারো বলে ওঠে………
.
—-ফোন কোথায় তোমার?
.
—-মেহের নিশ্চুপ
.
—-ফোন কোথায় তোমার?
.
—-বব…বন্ধ।
.
—-মোবাইল কি বন্ধ রাখার জিনিস? চেক করে দেখো তো কতগুলা কল দিয়েছি but not reachable………….আমার অবস্থা খারাপ হয়ে গিয়েছিলো। বাড়িতেও আম্মুকে ছাড়া কাউকে বলোনি। ১২:০০ টার সময় যখন বাসায় পৌঁছে দেখি তুমি নাই আমার অবস্থা কি হয়েছিলো জানো। জামাকাপড় না পাল্টেই আমি এখানে এসে পড়েছি। আর তুমি? পায়ের ওপর পা তুলে মুভি দেখতে ব্যস্ত।
.
.
আদ্রাফের কথাগুলো মেহেরকে প্রতিবারই ভাবনায় ফেলে দেয়। এই প্রথম একজন মানুষের সাথে কথায় পেরে উঠবে না সে ; কখনোই পারবে না এটা মনে স্থির করে নিয়েছে সে।
.
—-তো এবার বলো। তোমায় কি শাস্তি দেবো?
.
আদ্রাফের এ কথা শুনে গায়ে যেন হিম ধরে গিয়েছে মেহেরের।আদ্রাফের ভ্রু নাচানোর দৃশ্য দেখে যেন আরও ভয়ের বিষয় মনে হচ্ছে মেহেরের কাছে। আমতা আমতা করে সে বলে ওঠে…….
.
—শ…শাস্তি? কিসের শাস্তি ? কোন শাস্তি? কেন শাস্তি?
.
এত প্রশ্ন শুনে আদ্রাফের ঠোঁটে বাকা হাসির সঞ্চার হয়।মেহের কাছে গিয়ে দুপাশে হাত রেখে গভীর দৃষ্টিতে দেখতে থাকে মেহেরের মায়াবী মুখটি।আদ্রাফ বলে ওঠে………..
.
—আমার না বলে এখানে আসার শাস্তি।
.
—-এ্যাহ ! তুমি বললেই হইলো। আমিও কিছু বলছিনা বলে মনে করোনা যে আমি আর সেই দস্যুরাণী থেকে ভিজে বিড়াল হয়ে গেছি। আমার যেখানে মনচায় সেখানে যাবো। তবুও তোমার কাছে আর যাচ্ছিনা হুহ।😤
.
—-ভেবে বলছো তো?
.
দাঁতে দাঁত চেপে মেহেরের কাছে এই প্রশ্নটি ছুড়ে মারে আদ্রাফ। মেহের মনে মনে একটু ভয় পেলেও তা প্রকাশ করেনা। প্রতিউত্তরে সে বলে ওঠে……
.
—-অবশ্যই ভেবে বলেছি……….আর ততুমি প্লিজ এখান যাও।
.
আদ্রাফ কোনো উত্তর না দিয়ে পাশের ফুলদানিটা উঠিয়ে ঠাস করে ফ্লোরে ছুড়ে মারে। নিজের চোখের দৃষ্টি স্থির করে রেখেছে সে মেহেরের চোখের দিকে। মেহেরও এতে একটু ভয় পেয়ে যায়। আদ্রাফের চোখের ভাষা সে বুঝে উঠতে পারছে না। কেমন যেন অনুভূতিশূণ্য হয়ে আছে আদ্রাফের চোখগুলো।
.
সাধারনত মানুষের অঙ্গভঙ্গি দেখে অনুমান করা যায় যে সে মানুষ মনে মনে কি ভাবছে। কিন্ত আদ্রাফের ক্ষেত্রে তা একেবারেই ভিন্ন। আদ্রাফ প্রকাশ করে এক বিষয় আর মনে আবদ্ধ রাখে অন্য বিষয় যা যেকোনো মানুষকেই বিভ্রান্তে ফেলতে পারে।
.
আদ্রাফ এবার বলে ওঠে……..
.
—ওকে ফাইন ! থাকো তুমি তোমার মতো।
.
মেহেরকে আর কোনো সুযোগ না দিয়ে আদ্রাফ চলে যায়। মেহের এখনও সেভাবেই দাঁড়িয়ে আছে। আদ্রাফের এভাবে চলে যাওয়াতে অজান্তেই ওর বেশ খারাপ লেগেছে।
.
.
.
.
রাতের গভীরতার সাথে সাথে মানুষের জমজমাট বাড়তে থাকে বিভিন্ন নাইট ক্লাবে। এমনি একটা ক্লাবে একের পর এক পেগ নিয়ে যাচ্ছে শাওন। হুইস্কির টেবিলটার সামনে অগোছালোভাবে বসে আছে সে। আশেপাশে অনেক যুবক-যুবতিরাই নিজেদের মধ্যে ডান্স করতে মগ্ন। আবার কেউ কেউ তো……….
.
হুইস্কির নেশাটা একেবারে মাথায় চড়ে বসেছে শাওনের।মেহের মেয়েটিকে শাওনের খুবই পরিচিত মনে হচ্ছে। যেন মনে হচ্ছে তার তিক্ত অতীতের সাথে কোনো যোগসূত্র আছে মেয়েটির। বারবার ওর চোখের সামনে এসে পড়ছে মেহের নামের ওই মেয়েটার থাপ্পড় দেওয়াটা।আদ্রাফ ওর কলার চেপে যেই কথাগুলো বলেছিলো সেগুলো মনে পড়তেই হুইস্কির গ্লাসটি চাপ দিয়ে ভেঙ্গে ফেলে সে। হাতের ভাঁজ দিয়ে চুয়ে চুয়ে রক্ত পড়ছে।
.
শাওনের ঠোঁটে এক বাকা হাসি ফুটে ওঠে। আনমনে সে বলে ওঠে………..
.
—মন তো চাচ্ছে এখনই দুজনকে শেষ করে দেই। কিন্ত এত সহজে ছাড়বো না তোমাদের। তিলে তিলে শেষ করবো দুজনকে।
.
হঠাৎ কোথা থেকে এক সুন্দরী মেয়ে হুট করে বসে পড়ে শাওনের কোলে। অন্য সবার কাছে বিষয়টি বিব্রতকর মনে হলেও নাইট ক্লাবে এ দৃশ্য খুবই স্বামাবিক।মেয়েটি মিহি স্বরে বলে ওঠে………
.
—-হ্যালো বেবি……..তোমার মতো এত সুন্দর ছেলে একা বসে আছে এটা কি ভাবা যায়? সঙ্গ দেবো নাকি…….(কানের কাছে গিয়ে) একরাতের জন্য?
.
শাওন সেদিকে ভ্রুক্ষেপ না করে আরও একটা পেগ নিয়ে বলে ওঠে……
.
—-Just stay away from me…….
.
মেয়েটি এবার আস্তে করে শার্টের বোতাম খুলতে থাকে শাওনের। শাওন মেয়েটির একহাত চাপা দিয়ে আবারো বলে ওঠে…..
.
—-I said just stay away from me……
.
এতটুকু বলেই মেয়েটাকে ধাক্কাদিয়ে সরিয়ে দেয় শাওন। মেয়ে বিষয়টিকে শাওন জাস্ট ঘৃণা করে। রাগে মুখ অনেকটাই লাল হয়ে গিয়েছে। এদিকে বারের সবাই অদ্ভুদভাবে তাকিয়ে আছে দুজনের দিকে। মেয়েটিও অপমানের কারনে নীরবে চলে যায় সেখান থেকে। শাওনের মনে শুধু একটাই আগুন ঝরছে…..
.
—-মেহের !
.
.
.
.
~চলবে
.
গল্পে ধীরে ধীরে রেসপন্স কমে যাচ্ছে। গল্পটা কি ভালোলাগছে না?
.
.
~চলবে
আজকের পার্টটি অনেক বড় করে দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here