অবৈধ সম্পর্ক পর্ব ৪

#অবৈধ_সম্পর্ক
#লেখাঃ_নুসরাত_জাহান(ফারিয়া_আলম_মিম)
#সিজনঃ_২
#পর্বঃ_৪

রিপা আস্তে আস্তে বেলকুনিতে গিয়ে ইজি চেয়ারের সাথে হেলান দিয়ে চোখ বন্ধ করে রাখলো।
ইমারানের মুখটা বারে বারে চোখের সামনে ভেসে উঠছে রিপা। হঠ্যাৎ লাফিয়ে উঠে হাত পা থরথর করে কাঁপতে লাগলো। সেদিনের মারের কথা মনে পরলেই বুকের বাঁ পাশটা চিনচিন করে উঠে।

.
.

রিপা ভাবছে এভাবে আর কতদিন সহ্য করবে স্বামীর অত্যাচার। মনে চাচ্ছে নিজেই এখান থেকে চলে যাই।
কিন্তু কার কাছে গিয়ে উঠবো??? আমি বোঝা হয়ে বেঁচে থাকতে চাইনা। এর থেকে মরে যাওয়া অনেক ভালো।
.
.
না না জীবন এত ঠুনকো নয়। যথেষ্ঠ মাথা ঠান্ডা রেখে সামনের দিকে এগিয়ে যেতে হবে।
ঘড়ির দিকে তাকিয়ে দেখে বেশ অনেকটা টাইম হয়ে গেছে। এখনই নাস্তার ব্যবস্থা করতে হবে।
.
.

রিপা ইজি চেয়ার ছেড়ে উঠে রান্নাঘরে ঢুকলো।
ফ্রিজ খুলে দেখে কোন সবজি নেই।
তাই ডিম বের করলো।

তারপরে পরোটা আর ডিমের ওমলেট করলো সকালের নাস্তার জন্য। সাথে চা করে ফ্লাক্সে রাখলো।
রিপা টেবিলে নাস্তা সাজাচ্ছে।
ইমরান অফিসে যাওয়ার জন্য রেডী হয়ে ডাইনিং টেবিলে এসে বসলো।
ইমরান রিপার দিকে কিছুক্ষণ তাকিয়ে থাকলো। রিপার মুখটা মলিন হয়ে আছে। মনে হচ্ছে আমার উপরে রেগে আছে।
রিপা ইমরানের প্লেটে খাবার বেরে দিলো।
ইমরান নাস্তা খেতে খেতে বললো,,,রিপা কাল রাতে কোন প্রোটেকশন নিয়েছিলে??
-“রিপা খানিকটা অবাক হয়ে বললো,,,,না।
-“কেনো নাওনি?? ড্রয়ারের ভিতরে তো পিল রাখা ছিলো। কী যে করো না তুমি। এখন তুমি যদি প্রেগন্যান্ট হয়ে যাও তখন কী করবে ভেবে রেখেছো??

-“মানে বুঝিনি ইমরান।

-“আমি এখন কোন বাচ্চা নিতে চাইনা। তাই তোমাকে কথাটা জানিয়ে দিলাম। আমারই ভুল হয়েছে তোমাকে প্রথম মিলনেই বলা উচিত ছিলো। যাই হোক আজ থেকে প্রতিদিন রাতে পিল খাবে।

-“ইমরান তুমি আমাকে পিল খেতে বলছো কেনো??? তুমি যানো পিল খেলে শরীরে কত সমস্যা হয়। পিরিয়ডে সমস্যা হয়,,,অতিরিক্ত মোটা হয়। বয়স বাড়ার সাথে সাথে বাচ্চা কনসেপ্ট করতে চায় না। তার উপরে জরায়ুতে ও সমস্যা হয়। তুমি সব কিছু যেনে শুনে আমাকে মৃত্যুর পথে ঠেলে দিবে??

-“shut up ripa. তুমি কী চাও এই অল্প বয়সে আমি বাচ্চার বাবা হবো। সোসাইটিতে আমার একটা মর্যাদা আছে। আমার বয়সের ছেলেরা এখন ও বিয়েই করেনি। আর আমাকে তুমি এত অল্প বয়সে বাবার দ্বায়িত্ব দিতে চাচ্ছো। শোন রিপা কান খুলে শুনে রাখো আমি এখন কোন বাচ্চা নিতে পারবোনা। যখন আমার সময় হবে তখন তোমাকে বলবো। এখন শুধু আমরা ইনজয় করবো। আরো ৫-৭ বছর যেতে দাও তারপরে বিষয়টা নিয়ে ভাববো।

-‘ইমরান মনে করো এক্সিডেন্টলি যদি বেবি কনসেপ্ট হয়ে যায় তখন কী করবো??
-“ইমরান খাওয়া শেষ করে পানি খেতে খেতে বললো,,যদি এমন কিছু হয় তাহলে তো ব্যবস্থা আছেই।
-“কী ব্যবস্থা??
-“এর্বোশন করিয়ে ফেলবে।
-“ইমরান।
-“হুম।
-‘তুমি এমন কথা বলতে পারলে?? এটা তো আমি বিশ্বাস করতে পারছিনা ইমরান। স্বামীস্ত্রীর সম্পর্ক কী এতটাই ঠুনকো যে তাদের ভালোবাসার স্মৃতি হিসাবে কেউ আসলে তাকে নষ্ট করে ফেলতে হবে??

-“এত কথা আমি জানতে চাচ্ছি না। আমি যেটা বলেছি সেটাই হবে।
ইমরান মেজাজ গরম করে অফিসে চলে গেলো।
.
রিপার মাথায় বড্ড ব্যাথা করছে কাল রাতে ইমরানের কারনে সে একটু ও ঘুমাতে পারেনি। নাস্তা ও খেতে ইচ্ছে করছেনা। কেমন জানি অস্থিরতা কাজ করছে।

ইমরান এসব কী বললো,,বাচ্চা কনসেপ্ট হলে সে এর্বোশন করিয়ে ফেলবে। এমন কথা শোনার জন্য কখন ও প্রস্তুত ছিলো না রিপা। কথাগুলো কেউ মানতে পারবেনা। খাটের এক কোণে বসে দেয়ালের সাথে পিঠ ঠেকিয়ে বসে আছে রিপা। ভীষণ কান্না পাচ্ছে। ফুপিয়ে ফুপিয়ে কাঁদছে রিপা। কষ্টে বুকটা ফেটে যাচ্ছে তার।
স্বামীর মুখে এসব শুনতে কার ভালো লাগবে।
ইচ্ছা করছে ব্লেড দিয়ে হাতের শিরা কেটে দেই।
রিপা ভাবছে ইমরানের সাথে এ ব্যাপারে কোন কথাই বলবেনা।

চলবে………

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here