আমার_মনপাখি পর্ব ৫+৬

#আমার_মনপাখি
#পলি_আনান
#পর্ব ৫

রাইফা রাগে হনহন করতে করতে বারান্দায় চলে যায়।পাশের বারান্দায় তাকিয়ে দেখে, আহাদ আর শিহাব কি নিয়ে যেন হাসাহাসি করছে।রাইফা রুমে গিয়ে লাইট টা অফ করে দেয়।তারপর বারান্দায় গিয়ে আড়ালে দাঁড়ায়।যানতে চায় শিহাব আর আহাদ কি নিয়ে হাসাহাসি করছে।

🌿🌿🌿

এদিকে আহাদ আর শিহাব রাইফাকে বোকা বানানো নিয়ে হাসাহাসি করছে।
“দেখলি শিহাব রাইফার মুখটা কিন্তু দেখার মতো ছিল বেচারি কি শক টাই না পেল।
” শক কি তুই কম পেয়েছিস,বলদের মতো আমার দিকে তাকিয়ে ছিলি।
“তা অবশ্য ঠিক বলেছিস আমি তো পু,,,,,,,,,,,,,,,,,,,,,,এই, এক সেকেন্ড, এক সেকেন্ড নুপুরের আওয়াজ পাচ্ছিস”
“হুম তাই তো, পাশের বেলকনি থেকে মনে চচ্ছে”
“পাশের বেলকনি তো রাইফার,আসার পরে দেখেছি তার পায়ে রুপার নুপুর”
“কি বলছিস ভাই, ভাবির আর তোর রুম পাশাপাশি,কি মিল ভাই।
এই বলে দুজনে আবার হেসে উঠলো।
” আস্তে আস্তে দেখ রাইফা বারান্দায় ”
“হুম তাই তো দেখছি,কিরে ভাই ভাবিতো আবার রুমে চলেগেছে।
” মনে হয় আমাদের দেখে,কিন্তু লাইট অফ করলো কেন মাথায় ডুকছেনা তো”
“আরে দেখ একটা ছায়া দেখা যাচ্ছে।বুঝতে পারছিস রাইফা লুকিয়ে লুকিয়ে আমাদের কথা শুনছে”
“হুম কিন্তু বেচারি বুঝতে পারছেনা,বাগানের লাইটয় তার ছায়া দেখা যাচ্ছে,”
এই বলে দুজনে আবার অট্ট হাসিতে ফাটে পড়লো।
“কিরে শিহাব তোর বউকে বুঝি ভিষণ মিস করছিস” (অভিনয় করে)
“হেরে ভাই ভিষণ, আমার কলিজা টা কিজে করছে,”
“তো ফোন দে,না”
“হুম দাড়া দিচ্ছি”
শিহাব অভিনয় করে ফোন কানে ধরে
“বেবি কেমন আছ,,,আই মিস ইউ “”
“কি তুমিও আমাকে মিস করছো” (অভিনয় করে)
“আমি ও তোমাকে অন্নেক মিস করছি বেবি”

রাইফার এই সব কথা শুনতে একটুও ভালোলাগছে না,তাই সে আবার রুমে চলে যায়।

এদিকে আহাদ, আর শিহাব দেখলো ছায়াটি সরে গেছে তাই তারা অভিনয় বন্ধ করে রুমে চলে আসে। তারা একে অপরের সাথা এসব নিয়ে হাসাসাসি করছে।

🌿🌿🌿

রাত একটা, রাইফা নিজের রুমে ঘুমিয়ে আছে, বারান্দার দরজাটা হলকা করে খোলা, পুরো রুম জুরে ডিম লাইটের হালকা আলো।এদিকে অজানা কেউ রাইফার রুমের বারান্দায় প্রবেশ করে।লোকটির গায়ে হুড়ি জ্যাকেট, মুখে মাক্স,পরা।লোকটি দরজাটা হালকা ফাক করে রুমের অবস্থা বুঝার চেষ্টা করলো।তারপর গুটি গুটি পা ফেলে রুমে প্রবেশ করে। লোকটি রুমের গিয়ে রুমে দরজা বন্ধ করে দেয়।আস্তে আস্তে এগিয়ে আসে রাইফার সামনে, ঘুমন্ত রাইফার মুখ দেখতে পরীর মতো লাগেছে।চারিদিকে এলোমেলো হয়ে আছে চুলগুলো,লোকটি রাইফার পাশে গিয়ে বসে।লোকটি তৃষ্ণার্ত চোখ নিয়ে তাকিয়ে আছে রাইফার দিকে,যেন অনেক বছরের তৃষ্ণা মিটাচ্ছে।
লোকটি এবার নিজের ঘোর থেকে ফিরে আসে।বালিশের পাশ থেকে রাইফার ফোনটা নিয়ে নেয়।ফোনের স্কিনে তাকিয়ে দেখে লক।লোকটি কুইন রাইফা দিলেই লকটি খুলে যায়। লোকটি বাকা হাসি দিয়ে ফোনটি চেক করে, রাইফার ফেসবুক আইডি লগইন করা তাই পুরো ফেসবুকের সব কিছু দেখে নেয়,এসব দেখে তার মাথায় যেন আগুন জ্বলছে,তারপর গ্যালারিতে যায়, গ্যালারিতে ঢুকেই লোকটির চোয়াল শক্ত হয়ে যায়। অসংখ্য ছেলের সাথে রাইফার ছবি।তারপর একে একে পুরো মোবাইল সব কিছু খুটিয়ে খুটিয়ে দেখে।রাইফার ফোনের অবস্থা দেখেই লোকটির মাথা গরম হয়ে যায়, নাকে,কানে গরম বাতাস বেরচ্ছে।কপালের উপরের নিলছে রগটি ভেসে উঠেছে।লোকটি নিজের রাগ নিয়ন্ত্রণ কিচ্ছুতেই করতে পারচ্ছেনা।রাইফার ঘুমন্ত মুখটির দিকে তাকিয়ে দাতে দাত চেপে বললো,
“রাইফা মির্জা তুমি আমার শিকলে এবার বন্ধি হবে, শুধু দেখে যাও সামনের দিনগুলোতে তোমার জন্য কি অপেক্ষা করছে”
লোকটি আবার বারান্দায় চলে যায়,সে নিজের রাগ নিয়ন্ত্রণ করে আবার রুমে ফিরে আসে।
লোকটি গিয়ে রাইফার পাশে শুয়ে পড়লো, ঘুমন্ত রাইফাকে নিজের বুকে সাথে টেনে নিল।রাইফার কোন হেল দোল নেই সে নিজেও কোল বালিশ ভেবে লোকটিকে আষ্টে পিষ্টে জড়িয়ে ধরে।লোকটি অবাক হয়ে যায় রাইফার আচরন দেখে।
“আমি তোমার কথা ভেবে, নিরঘুমে রাত পার করি আর তুমি কিনা, শান্তিতে ঘুমাচ্ছ।আজ থেকে তুমি প্রতি রাতে ঘুমাবে তবে আমার বুকে । এতো বছরের বুকের আগুন এবার মেটানো তো দরকার।(বাকা হাসি দিয়ে মনে মনে)
লোকটি,রাইফার মাথায় হাত বুলিয়ে,দিচ্ছে।একসময় লোকটিও ঘুমিয়ে যায়।

ভোরের আলো ফোটার আগেই লোকটার ঘুম।ভেঙ্গে যায়,রাইফাকে তার বুকথেকে নামিয়ে, দিয়ে রাইফার মুখের দিকে কিছু সময় তাকিয়ে থাকে আর মনে মনে বলে ” থেকে যেতে চাই তোমার সাথে সারা জীবন কিন্তু সুযোগটা কি দেবে”অবশ্য তুমি না দিলেও সুযোগটা আমি করে নেব পাখি(বাকা হাসি দিয়ে)
🌿🌿🌿

সকাল নয়টা সূর্যের প্রখর আলো কাচের জানালা ভেদ করে ছেয়ে যায় রাইফার মুখে। বিরক্ত নিয়ে নিয়ে বিছানা ছেড়ে উঠে যায় , বারান্দায় গিয়ে এক কোনে থাকা টিয়া পাখিটার কাছে গিয়ে দাঁড়ায়,

” কিরে কেমন আছিস, কালতো তোর খোজ ও নিতে পারলাম না,তুইতো সক্কাল সক্কাল আমার নাম ডেকে বাড়ি উল্টে ফেলিস, আজ তো ডাকলিনা।রাগ করেছিস,, রাগ করিসনা”

একটুপর আবার বললো
“যানিস ওই বাড়িতে আহাদ নামের বদ মেজাজি ছেলেটা এসেছে।ছেলেটা একদম বাজে,ওনার সাথে ওনার বিবাহিত বন্ধু ও আসেছে।তবে ওনার ওই বন্ধুকে দেখতে মনে হয় ভিষণ ভালো।আর উনি বাজে লোক কাল আমার হাতের বারোটা বাজিয়ে দিয়েছে”
পাখিটা এবার রাইফার নাম ধরে ডাক দিল।”ডেকেছিস তবে আমার নাম ধরে,আচ্ছা আমি ফ্রেশ হয়ে আসি,ওই বাজে লোকটার সামনে আজ আর পড়বোনা”
“কিরে নিজের মতো পাখিটাকেও বলদ তৈরি করছিস নাকি”
পিছন থেকে কারো কথা শুনে পেছনে তাকায় রাইফা, সে দেখে আহাদের বারান্দায় আহাদ দাড়িয়ে আছে পকেটে হাত দিয়ে ”
“কি রে কথা বলছিস না কেন” (ধমক দিয়ে)
“আপনি আমাকে বলদ বলল্লেন কেন,আমাকে দেখতে কি আপনার বলদ মনে হয় আহাদ ভাই” (রাগে)
“তার থেকেও বেশি কিছু মনে হয়,তুই এই পোশাকে বারান্দাহ কেন লজ্জা লাগেনা বাগানের ওপর পাশেই তো রাস্তা। রাস্তা থেকে ছেলেরা তো হা করে তাকিয়ে আছে দেখ।অবশ্য আমিও তাকিয়ে আছি(বাকা হাসি দিয়ে)
রাইফার এবার মাথায় আসে সে ঘুমের গোরে ওরনা ছাড়া এখানে চলে এসেছে।সে টি শার্ট আর প্লাজু পড়েছে।এখন তার নিজেরি লজ্জা লাগছে,লজ্জয় সে মাথা তুলে আহাদের দিকে তাকাতে পারছেনা।।
” কিরে লজ্জা পাচ্ছিস, লজ্জা পাসনা,লজ্জা পেলে তোকে আরো সুন্দর লাগে।নিজেকে কন্ট্রোল করত কষ্ট হয়”
রাইফা ভেবেছে হয়তো আহাদ তাকে অবজ্ঞা করে এইসব বলছে,তাই সে রেগে যায়
“জানেন আহাদ ভাই আপনি ভিষণ অসভ্য,এবং ফালতু একজন মানুষ।”
“হ্যা আমি ফালতু,অসভ্য,তুই সভ্য, তুই এখনো এখানে দাড়িয়ে আছিস রুমে যা ছেলেদের শরীর দেখাতে ভালো লাগে তাই না,সামনে পাই তোর খবর আছে।(ধমক দিয়ে)
” আমি আপনার খবর করবো,ছোট বাবার কাছে আপনার নামে বিচার দিব,ফালতু লোক।
রেগে চলে যায় রাইফা।
“ফালতু হয়েছি তোমার জন্য,অসভ্য হয়েছি তোমার জন্য ,আমার সব কিছুর কারনতো তুমি”(মনে মনে)

🌿🌿🌿

রাইফা ফ্রেশ হয়ে,একটা লং জামা পড়ে একপাশে ওরনা।এবং আরেক পাশে চুল দিয়ে, হালকা সেজে তৈরি হয়ে নিচে নামে।।নিচে নেমে দেখছে রাইসা নাস্তা করছে।রাইফা নিজের জন্যও নাস্তা নেয় এবং খাওয়া শুরু করে। রাইফাকে দেখে রাইসা প্রশ্ন করে ” কিরে আপু কই যাবি”
“আগে বল তুই কই যাবি”
“কেন কলেজে”
“তো আমি ভার্সিটিতে।আজ যাচ্ছি কেন যানিস, ”
“কেন যাচ্ছ আপু”
“নতুন বিএফ খুজতে যাচ্ছি”

রাইফার কথা শুনে রাইসার কাশি উঠে যায়।রাইসার কাশির মাএা বেশি তাই রাইফা ঘাবড়ে যায়, “কি হয়ে রাইসা পানি খা,,,
রাইসা একটানে পানির নিয়ে পুরো গ্লাস শেষ করে দেয়।
” আপু তোমার এই বাজে স্বভাব কবে যাবে”
“আমার এ বাজে স্বভাব কোন দিন যাবেনা,,(গানের সুর ধরে),
রাইসা চোখ ছোট করে রাইফার দিকে তাকিয়ে মনে মনে বলে
” তোমার এ স্বভাব আর বেশি দিন থাকবেনা আপু দেখতে থাকো,আল্লাহ জানে জিজু শুনলে কি হবে আজ।”
“ওই তুই আমার দিকে তাকিয়ে কি ভাবছিস”
রাইফার হঠৎ প্রশ্নে একটু ঘাবড়ে যায় রাইসা
“ন্না,,, না কিছু না, আমার দেরি হয়ে যাচ্ছে আমি আসি”
রাইসা তাড়াতাড়ি নিজের রুমে চলে যায়।বালিশের পাশ থেকে ফোন নিয়ে আহাদকে ফোন করে,,
“হ্যালো জিজু ,,
” হুম বলো শালিকা, এতো সকাল সকাল,জিজুর কথা মনে পড়লো”
“জিজু একটা বেড নিউজ আছে”
“কি নিউজ,তাড়াতাড়ি বলো”
“আপু আজ ভার্সিটিতে যাচ্ছে কেন যান?”
“কেন আবার পড়ালেখা করতে” (ভ্রু কুচকে)
“আজ্ঞে না আপনার বউ যাচ্ছে উনার জন্য নিউ বিএফ খুজতে,
” what,!!!!!কি বলছিস”
“হুম ঠিক বলছি, কি ব্যাবস্থা নিবে নাও জলদি”
“ব্যাবস্থা তো নিবই আগে দেখি ও কি করে,
” আচ্ছা আমি এখন রাখছি”
“ভালো থাকিস”

“শিহাব চল বের হবো,আমার হবু বউ এর পিছু পিছু”
“কেন ভাই পিছু নিবি কেন”
রাইসার বলা সব কথা আহাদ শিহাব কে বললো।
“তাহলে চল” (হাসতে হাসতে)
“হুম”
🌿🌿🌿

ভার্সিটির গেটের সামনে দাডিয়ে আছে রাইফার বান্ধুবি মিম,,সে প্রায় পঁচিশ মিনিট দাঁড়িয়ে আছে কিন্তু রাইফার কোন খবর নেই।হঠাৎ করে রাইফা এসে মিমকে পেছন থেকে জড়িয়ে ধরে।”কিরে কি খবর আমার হবু জিজুর, ”
“আগে বল এতো দেরি করলি কেন”
“কই বেশি দেরি হয়েছ”
“চুপ হারামি কথা কম বল,আচ্ছা তুই নাকি তোর লাইফ লাইন কে পেয়েগেছিস।নাম কি যেন বললি শিহাব”
মিমের কথা শুনে রাইফা চুপসে যায়,,সে অপমানিত হবে তাই বললো
“আরে দূর মজা করেছি,আগের দুইটাকে বিদায় করবো বলে”
“এই তোর মতলব কি বলতো,আজ আবার কার কাউকে প্রেমে ফেলবি,
“হুম ঠিক বলেছিস”
“তোর এইসব পাগলামি আর যাবে না তাইনা।তুই গভীর জলের মাছ,তুই এতো প্রেম করিস অথচ কেউ বুঝেনা,,”
“আচ্ছা আগে বল তোর হবুর কি খবর, বিয়ের তারিখ কি ঠিক হয়েছে, ,তোর বিয়েতেও তো কওো প্লান আমার,তোর দেবর দের সাথে প্রেম করবো”

“সামনের সাপ্তায় ওরা আসবে, সেই দিনি তারিখ ঠিক হবে,,আর তুই এতো ফালতু কেন,,,সারাদিন শুধু এই ছেলে তো ওই ছেলে,,আচ্ছা চল এবার আগাই, আমাদের জন্য সবাই দাড়িয়ে আছে”

এতোক্ষন শিহাব আর আহাদ রাইফা আর মিমের সব কথা শুনছিল।
আহাদ শিহাবের ঘাড়ে হাত দিয়ে বলে,
“বুঝলি শিহাব আমার দলের আরেক জন বাড়লো”
“কে সে ”
” রাইফার বেস্ট ফ্রেন্ড মিম,রাইসার কথা মতে মিম নিজেই রাইসার এইসব কাজ পছন্দ করে না,কিন্তু রাইফা তো রাইফাই”
“তো আমরা ওকে দিয়ে কি করবো” (অবাক হয়ে)
“রাইফার আপডেট পাবো,আর সামনে কিন্তু মিমের বিয়ে,তুই বুঝতে পারচ্ছিস আমি কওো চাপে আছি”
“আরে বাহ,ভালো বুদ্ধি,,, চাপ নিস না,,, আমরা সব ঠিক করে ফেলবো”
“হুম চল এবার আগাই,”
আহাদ আর শিহাব এগিয়ে যায় রাইফার পিছু পিছু,তখনি,,,,
#আমার_মনপাখি
#পলি_আনান
#পর্ব – ৬

সকাল ১১.৫০,নীল,সাদা মেঘের আকাশ,আর চারিদিকে রোদের জ্বলমল আলো।ভার্সিটির ক্যান্টিনে বসে আড্ডা দিচ্ছে,মিম,রাইফাএবং তাদের সাথে যুক্ত হয়েছে তাদের ফ্রেন্ড কলি,ইমন,আসিফ।তাদের সবার সামনে গরম গরম চমুচা,আর সাথে কথার রাজ্য।
চমুচা চিবুতে চিবুতে কলি বললো

“কিরে তুই নাকি ব্রেকাপ করেছিস”

রাইফা কোন কথা বলার আগেই মিম বললো

“আরে এটা কি নতুন কিছু,ওতো কত জনের সাথে প্রেম করে আর কত জনকে ছাড়ে।বাদদেতো।”

“আহা এমন ভাবে বলছিস কেন,ও তো আমাদেরি উপকার করে, মাসে মাসে কতো ট্রিট পাই বলতো।
(চা হাতে নিয়ে আসিফ)

“একদম ঠিক,কলি ও তো প্রেম করে কিন্তু আমাদের একদিন ও ট্রিট দেয় না।কলি তুই যেমন কিপটা তোর বয়ফেন্ড গুলা ও কিপটা।কিন্তু রাইফা আমাদের সবার কথা ভাবে। (চায়ে চুমুক দিতে দিতে ইমন)

মিম, কলি,ইমন,এবং আসিফের কথায় রাইফা কোন উওর দেয় না,সে শুধু আড় চোখে সবাইকে একবার দেখছে।এমন সময় রাইফার ফোনে একটা মেসেজ আসে।রাইফা মেসেজটি দেখে অচেনা নাম্বার,মেসেজে লেখা ” প্লিজ ছাদে আসো “রাইফা সব ফ্রেন্ডের দিকে তাকিয়ে বলে
” চল ছাদে যাবো”
“কেন ছাদে কেন,তোর ছাদে কি কাজ” (ভ্রু কুচকে মিম)
“আরে চলনা যাই” (দাড়াতে দাড়াতে কলি)

সবাই একসাথে ছাদে যায়।পুরো ছাদে নিরব, রাইফা এবং তার বন্ধুরা পেছনের দিকটায় যায়।রাইফা এবং রাইফার বন্ধুরা দেখে ছাদের মেঝেতে বড় করে লাভ শেফ করা, তার ভেতর লেখা “”i love U Raifa””। সবাই একবার সবার মুখ দেখা দেখি করছে,হঠাৎ রাইফার সামনে একটি ছেলে এসে প্রোফজ করে।রাইফার বন্ধুরা এতে অবাক হয় না।কিন্তু রাইফা অবাক হয়।কারন সে মনে মনে সিদ্ধান্ত নিয়েছে আর এইসব পাগলামি করবেনা।
রাইফার ভাবান্তর মুখ দেখে কলি বলে,
” কিরে এতো সময় নিচ্ছিস কেন,ফুলটা নে,,”
রাইফা চুপচাপ আগের মতো দাঁড়িয়ে আছে।রাইফার চুপচাপ দেখে সবাই তাকে তাড়া দিতে লাগলো।শেষে রাইফা বাধ্য হয়ে ফুলটা হতে নিল।
“থ্যাংক ইউ রাইফা,,, আমি জানতাম তুমি আমার ভালোবাসা গ্রহণ করবে” (রাইফার হাত ধরে অনিক)
রাইফা তার বিপরীতে একটা মুচকি হাসি দেয়।
“তো অনিক আমাদের তো আজ ট্রিট দিতে হবে” (কলি)
“অবশ্যই দেব” (মুচকি হেসে অনিক)

এতোক্ষন ঘটে যাওয়া সব ঘটনা আড়াল থেকে আহাদ আর শিহাব দেখছিল।রাগে আহাদের চোখ লাল বর্ন ধারন করেছে,চোয়াল শক্ত হয়ে গেছে।

“আহাদ কথায় আছে না সঙ্গ দোষে লোহা ভাসে
দেখ রাইফার ফ্রেন্ড মিম ছাড়া সবাই তাকে উস্কাচ্ছে।”
“হুম,কতদিন চলবে এমন,ওই ছেলে দুইটা আর মেয়েটাকে ওয়ানিং দিতে হবে”
“হুম ঠিক বলেছিস,মিমের সাথে কথা বলবিনা”
“ওর সাথে রাইসা কথা বলে নেবে।বাড়ি চল আমার কিচ্ছু ভালো লাগছেনা।
আহাদ যাওয়ার আগে রাইফার দিকে তাকিয়ে মনে মনে বলে,
” আজ থেকে তোমার এই মোহময় দিনগুলো আর ফিরে পাবেনা রাইফা”দেখে নিও,,পাবে তবে আমার সাথে অন্য কোন ছেলের সাথেনা,এই রাইফা শুধু আহাদের”
আহার রাইফার থেকে চোখ সরিয়ে সামনে হাটতে হাটতে চোখে সান গ্লাস্টা পড়ে নেয়।

🌿🌿🌿🌿

বাড়িতে এসে আহাদ দেখে আহাদের দাদিমা গ্রামের বাড়ি থেকে এসেছে।আহাদ আর শিহাব কুশল বিনিময় করে।আহাদ তার দাদিমাকে তার রুমে নিয়ে যায়।
আহাদ তার দাদিমার কোলে শুয়ে পড়ে।আর শিহাব সোফায় গিয়ে বসে।
“কিরে দাদুভাই তোর মনের কথা মনের মানুষকে বলবিনা”
কিছুক্ষন চুপ থেকে আহাদ বলে
“সে কি আর আমাকে বুঝে তার তো কত জনের সাথে প্রেম চলে।তুমি আমাকে কথা দিয়ে ছিলে রাইফা আর আমার বিয়ে দিবে কিন্তু রাইফা এখনো আগের মত।”
“তুই কি, সারাদিন মেয়েটারে শাসন করছ,প্রেম আইবো কেমনে,যদি সুন্দর কইরা কথাই না কচ”
দাদিমার কথা শুমি শিহাব হো হো হো করে হেসে উঠে “ঠিক বলেছেন দাদিমা, আমিও আসার পর থেকে খেয়াল করছি”
“তো আমি কি করবো।তার আচরন, চলাফেরা দেখলে আমার সয্য হয় না”(কোল থেকে উঠতে উঠতে আহাদ)
” আচ্ছা আমি তোদের মেলানোর ব্যবস্থা করবো তবে আহাদ দাদুভাই তুই আগে ওর মনে জায়গা করে নে,শিহাব দাদুভাই তুমি ওকে সাহায্য করবে কিন্তু ”
“জি দাদিমা”
“আমি তাহলে এবার যাই, ”
আহাদের দাদিমা চলে যায়। আহাদ আর শিহাব আবার তাদের কথায় লেগে যায়।

🌿🌿🌿
সন্ধ্যা ৭টা, চৌধুরী পরিবার আর মির্জা পরিবার একসাথে আড্ডা দিচ্ছে আহাদের বাড়িতে।এমন সময় আহাদ আর শিহাব তাদের আনা বেগ গুলো সিড়ি দিয়ে নামায়।
তাদের হাতে ব্যাগ দেখে সবাও দাঁড়িয়ে যায়।

“কিরে কই যাচ্ছিস তোরা(মিসেস হাবিবা)
” না মা কোথাও যাচ্ছি না তোমাদের জন্যে কিছু উপহার এনেছি, বিদেশ থেকে তা দিতে ভুলে গেছি তাই এখন দিতে এসেছি”
আহাদ প্রথমে তার দাদিমা তারপর বাবা, একে একে সবাইকে দেয় শুধু রাইফা ছাড়া।
“ভাইয়া আপুর জন্য কিছু আননি”(রাইসা)
“না তো, ওর কথা আমার মনে ছিলনা” (স্বাভাবিক ভাবে”
“আহাদ এটা কোন ধরনের কথা, তুমি রাইফার জন্য কিচ্ছু আনোনি কেন” (রেগে ওয়াহিদ চৌধুরী)
“আমার মনে ছিলনা বাবা”
“ওর জন্য তুই আনিস নি তাইলে আমরা ও নিব না” (মিসেস হাবিবা)
“মামনি তোমরা এমন করছ কেন, আমি আমার গিপ্ট পরে আদায় করে নেব”(রাইফা)
“আহাদ প্লিজ ঝামেলা বারাইস না,,,আন্টি আহাদ রাইফার জন্য গিপ্ট এনেছে,(শিহাব)
” তাহলে দিচ্ছ না কেন”(ওয়াহিদ চৌধুরী)
“বাবা আমি মজা করছিলাম এই নে রাইফা তোর গিপ্ট”
আহাদ রাইফার হাতে গিপ্ট দেয় আর মনে মনে বলে”আসল গিপ্ট বাকি আছে রাইফা, সময় মত পাবে”

🌿🌿🌿

রাত ১ টা, রাইফা ঘুমিয়ে আছে।আজো রাইফার বেলকনির দরজা খোলা।আগের দিনের মতাও লোকটি আজো রাইফার রুমে ডুকেছে। লোকটি রাইফার পাশে গিয়ে বসে। তবে আজ লোকটির চোখে রাইফার জন্য কোন ভালোবাসা নেই রয়েছে রাগ,।তার হাতে আছে কাটা যুক্ত ২০ টি গোলাপ ফুল।লোকটি রাইফার কানের কাছে ফিসফিশ করে বলে”আমার ভালোবাসা এই গোলাপ ফুল গুলোর মতো সুন্দর ছিল,কিন্তু,,,,,,,,,,,,,,,,,,কিন্তু তুমি আমার ভালোবাসায় কাটা যুক্ত করেছ।
তো কাটাই এবার তুমি সয্য কর #আমার_মনপাখি।””কাটা দিয়েই আমার ভালোবাসার প্রথম প্রকাশ হোক(বাকা হাসি দিয়ে)
রাইফার কানে কারো গরম নিশ্বাস পড়ায় সে চোখ খুলে তাকায়।চোখ খুলে যেই চিৎকার দিতে যাবে তখনি,,,,,

চলবে……….

(ভুলগুলো ক্ষমা দৃষ্টিতে দেখবেন)
চলবে……..

(দয়া করে ভুলগুলো ক্ষমা দৃষ্টিতে দেখবেন)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here