আমি সেই তনু পর্ব -১৩

#আমি_সেই_তনু
#১৩_পর্ব
#জান্নাত_উল_ফেরদৌস

আকাশ দরজা আটকে দিতে যাচ্ছে। তনু ঘেমে যাচ্ছে, ভয় হচ্ছে ভীষণ।
আকাশ দরজা আটকে তনুর দিকে তাকালো, তনুর অবস্থা দেখে বেশ হাসি পাচ্ছে কি ভীতু মেয়ে টা। আকাশ কে আসতে দেখে তনু উঠে দাড়ালো…
আকাশ: কিরে শাড়ী পরে থাকতে খারাপ লাগছে? চেঞ্জ করবি?
তনু মাথা নেড়ে না বলল
আকাশ : তাহলে কী? ঘামছিস কেনো?
তনু কথা না বলে তাড়াহুড়ো করে আকাশ কে সালাম করলো। আবার জায়গা মতো গিয়ে বসলো, মামী আপনাকে সালাম করতে বলেছে আর ঐযে টেবিল এর ওপরে ধুদ এর গ্লাস রাখা আপনাকে পুরো টা খেতে বলেছে একদমে বললো তনু।
আকাশ: আমাকে খেতে বলেছে তুই ঠিক বলছিস!? ভ্রু কুচকে।
তনু: না মানে…
আকাশ: না মানে কি বল?
তনু: আমাকে খাইয়ে দিতে বলেছে, বলে ই মথা নিচু করে মুচকি হাসলো তনু।
আকাশ: তাহলে দে…!?
তনু: আপনি তো খেতে পারেন!?
আকাশ রাগী চোখে তনুর দিকে তাকালো!! তনু ভয়ে চুপসে গেছে… আমি খাবো না তুই ই খা বলে ই জানালার দিকে এগিয়ে গেলো।

তনু বুঝতে পারলো, এভাবে বলা ঠিক হয় নি, তাই চুপ চাপ দুধের গ্লাস টা নিয়ে আকাশের পেছনে গিয়ে দাঁড়িয়ে মৃদু সুরে আকাশ ভাইয়া বলে ডাকলো।
আকাশ পেছন ফিরে দেখে তনু দুধের গ্লাস হাতে নিয়ে দাড়িয়ে আছে ,,,, আকাশ মুচকি হেসে। বল কি বলবি?
তনু কথা না বাড়িয়ে গ্লাস টা আকাশের মুখের সামনে ধরলো ,আকাশ বাধ্য ছেলের মত খেয়ে নিচ্ছে….

তনু জানালার।সামনে এসে দাড়ালো, আকাশ তনুর কোমর স্পর্শ করে কাধে থুতনি ঠেকিয়ে, আজ থেকে কিন্তু আমি তোর স্বামী ভাইয়া ভাইয়া করবি না আর ….

এইদিকে তনুর হাত পা ঠাণ্ডা হয়ে যাচ্ছে আকাশের এমন স্পর্শে কিন্তু ভয়ে কিছু বলতে পারছে না।
আকাশ: তোর কি খারাপ লাগছে ? ঘামছিস কেনো?

তনু: আকাশ ভাইয়া আমার…
আকাশ: তোর কি?
তনু: ভীষণ ঘুম পাচ্ছে, আকাশের হাত থেকে বাঁচার জন্য মিথ্যা বাহানা দিলো।
আকাশ তনুর কথা শুনে তনু কে কোলে তুলে নিলো, তার পর খাটে শুয়িয়ে দিয়ে লাইট অফ করে ড্রিম লাইট জ্বালিয়ে দিলো। তার পর শার্ট এর বোতাম খুলছে….

তনুর গলা শুকিয়ে গেছে!! ভাইয়া কি করছেন !?
আকাশ শার্ট টা খুলে তনুর পাশে শুয়ে পড়লো , তনু ভয়ে দুই হাত দিয়ে নিজের মুখ ডেকে রেখেছে। আকাশ হাত দিয়ে তনুর হাত গুলো সরিয়ে তনুর কপালে একটা চুমু খেল , ভীতু তনু কেও আকাশের দেখতে বেশ ভালো ই লাগে ।

তনু: আমার খুব ঘুম পাচ্ছে, আমি ঘুমাই ভাইয়া?

আকাশ তনুর চুল ঠিক করে দিয়ে, তুই কি ভেবেছিস আমি কোনো জন্তু জানোয়ার যে তোকে ছিঁড়ে খেতে হবে? তুই আমার বউ তনু!! তুই না চাইলে এসব কিছু ই হবে না, ঘুমিয়ে পড়। সকালে তোর স্কুল আছে সামনে পরীক্ষা।

আকাশের কথায় তনু একটু সস্তি পেলো, বাচ্চা মেয়েদের মত ঘুমিয়ে পড়ছে তনু। আকাশ জেগে আছে, তনু কে দেখছে ড্রিম লাইট এর আলো তে তনুর মুখটা খুব সুন্দর লাগছে , থুতনি কুচকুচে কালো তিল টা যেনো তনুর সুন্দরয আরো বাড়িয়ে দিচ্ছে দেখতে দেখতে কখন যেনো ঘুমিয়ে গেছে আকাশ।

ভোরের আলোয় আকাশের ঘুম ভেঙেছে, তনু আকাশের বুকে শান্তি তে ঘুমাচ্ছে। ঘুমের মধ্যে কখন যেনো তনু আকাশের বুকে মাথা রেখেছে , আকাশ ব্যাপার টা ভীষণ উপভোগ করলো।

তনু ও উঠে নিজেকে আকাশের বুকে দেখে ধড়ফড়িয়ে উঠে গেলো।
আকাশ: উঠলি কেনো?
তনু: এমনি?
আকাশ: আবার আয় তাহলে (বাকা হেসে)
তনু লজ্জা পেলো খুব।
গোসল শেষ করে আকাশ তনু কে স্কুল এ দিয়ে নিজে অফিস এ চলে গেলো।

তনু ক্লাস শেষ করে কিছু আসাইনমেন্ট ছিল সেগুলো কমপ্লিট করতে ল্যাবে গেলো, কাও কে ল্যাবে দেখছে না। তনু দেরি করে ফেলেছে তাই হয়তো সবাই আগে করে ফেলেছে, বিয়ের ঝামেলার জন্য ই এত দেরি হলো।
তাই তাড়াতাড়ি করে নিজ কাজে মন দিল, হঠাৎ তনুর মনে হচ্ছে কেউ তনুকে দেখছে !! আসে পাশে তাকাতে কই কেউ নেই তো। আবার কাজে মন দিল।
ক্লাস শেষে তনু আকাশের জন্য অপেক্ষা করছে… কোচিং এ আর যায়না তনু আকাশ কড়া ভাবে বরণ করে দিয়েছে।। বাসায় টিচার রাখা হবে তনুর জন্য।

আকাশের আজ অনেক চাপ অফিস থেকে বের হতে ই চার টা বেজে গেছে এইদিকে তনুর স্কুল ছুটি হয় চারটা বাজে । স্কুল এ যেতে যেতে প্রায় ৪:৩০ বেজে গেছে । আকাশ তাড়াতাড়ি গাড়ি থেকে নেমে তনুর স্কুল এ নামলো…
কেউ নেই স্কুল পুরো ফাঁকা!! আকাশ তনু কে ডাকলো, তনু? এই তনু? কোথায় তুই?
নাহ কোনো সাড়া শব্দ নেই!! কোথায় গেলো মেয়ে টা।
হঠাৎ দেখলো স্কুল এর পেছন থেকে ব্যাস্ত ভাবে হেঁটে আসছে তনু।

আকাশ এগিয়ে গিয়ে, কিরে ওখানে কি করছিলি?
তনু: কিছু না ভাইয়া ওয়াটার পট পড়ে গেছিলো জানালা দিয়ে সেটা আনতে গিয়েছিলাম। চলো… বলে ই গাড়ির দিকে এগিয়ে যাচ্ছে তনু।

আকাশ বেশ অবাক হচ্ছে!! তনু এভাবে আকাশের চোখের দিকে তাকিয়ে কক্ষনো কথা বলে নি, আবার আকাশ কে তুমি করে বলছে। বিয়ের পর মেয়েরা হয়তো একটু চেঞ্জ হয় এই ভেবে আকাশ গাড়ি তে উঠলো।

আকাশ গাড়ি ড্রাইভ করছে….

তনু, তুমি আমার কল্পনা থেকেও হ্যান্ডসাম ভাইয়া।
আকাশ অবাক চোখে, তুই যে আমাকে তুমি বলছিস শেষ পর্যন্ত শুনে খুব ভালো লাগলো।
তনু আমতা আমতা করে ,ওয়াটার পট থেকে পানি খেলো বেশ অনেক টা।
তনু: না মানে ভাইয়া খুব ক্লান্ত লাগছে তাই একটু ভুলভাল বলছি।
আকাশ আর কিছু বললো না!!

বাসায় গিয়ে তনু এমন ভাবে সব কিছু দেখছে যেনো নতুন ঢুকেছে….

চলবে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here