“জামাই_৪২০😎 Part_5

#জামাই_৪২০😎
#Part_5
#Writer:#Tisha_Islam_Nabila
সম্রাট তিশা কে নিয়ে নিজেদের বাড়ি এলো….বাড়ির সামনে গাড়ি থামাতেই তিশা রাগী দৃষ্টিতে তাকালো….সম্রাট ডোন্ট কেয়ার ভাব নিয়ে তিশা কে গাড়ি থেকে নামালো….তিশা রেগে কিছু বলতে যাবে সামনে তাকিয়ে হা হয়ে গেলো….বিশাল বাড়ি সম্রাট’দের পুরোটা টাইলস করা….মার্বেল পাথর দেয়া অনেক জায়গায়….একপাশে বাঁকানো সুইমিং পুল আছে….আরেক পাশে বাগান নানান রকম ফুল তাতে….বসার জন্য দোলনা চেয়ার টেবিল সব আছে….আর বাড়ির দরজা থেকে গেইট পর্যন্ত রাস্তা করা….তার দুপাশেও ফুল গাছ শুধু গোলাপ ফুল….বাট অনেক ধরনের কালার গোলাপের….তিশা বাড়িটা মুগ্ধ হয়ে দেখছে যদিও ওদের ও অনেক বড় বাড়ি….বাট সম্রাট’দের বাড়ির ডিজাইনটাই আলাদা….সম্রাট তিশা কে হুট করেই কোলে নিলো….তিশা ভ্যাবাচ্যাকা খেয়ে তাকিয়ে বললো..!!
—-আরে কি করছো এটা??😤
সম্রাটঃ নিজের বউ কে কোলে নিয়েছি জান..!!😍😍
তিশাঃ ইউ স্টুপিড আমাকে নামাও..!!😡😡
সম্রাটঃ এখনো কি স্টুপিড লাগছে??😒😒
তিশাঃ কথা না বলে আমাকে নামাও সোম..!!
সম্রাটঃ জাস্ট সাট আপ মিষ্টি..!!👿
তিশাঃ 🧐😶🤭
সম্রাট বাঁকা হাসি দিয়ে ভেতরে গেলো….ভেতরে যেতেই তিশা আরো অবাক হলো….বাইরে থেকে ভেতরটা আরো বেশী সুন্দর….সম্রাট সবাই কে ডাকলো সবাই তিশা কে দেখে অবাক হলো..!!
সম্রাটে’র মাঃ মনপাখি তুই??🥺🥺
তিশা ভ্রু কুঁচকে তাকালো….সম্রাটে’র মা তিশা কে ছোট থেকেই মনপাখি বলে ডাকে….সম্রাট তিশা কে কোল থেকে নামিয়ে দিলো….সম্রাটে’র মা এসে জড়িয়ে ধরলো….তিশা’র কেমন একটা ফিল হচ্ছে যেন ওনাকে চেনে….কিন্তুু মনে করতে পারছে না তাই বললো..!!
—-আপনি কে আন্টি??
সম্রাটে’র মা অবাক হয়ে বললো..!!
—-তোর সব মনে পড়েনি তাহলে??🥺🥺
তিশাঃ কি মনে পড়বে??🥴
সম্রাটে’র মা কিছু বলতে গেলেই সম্রাট ইশারা করলো….উনি আর কিছু বললো না চুপ হয়ে গেলো….এদিকে তিশা এসেছে শুনে সম্রাটে’র দুই বোন চলে এলো….যাদের নাম কাজল আর মুন্নি….দুজনের হাসবেন্ডই পুলিশ অফিসার….দুজনেই তিশা কে জড়িয়ে ধরলো..!!
কাজলঃ তিশুপাখি কেমন আছিস তুই??
তিশা ড্যাবড্যাব করে তাকিয়ে আছে….মুন্নি ও তিশা কে বললো কেমন আছিস….কিন্তুু তিশা তো ওদের চিনতে পারছে না….তবুও মুচকি হেসে বললো ভাল আছি….সম্রাট বুঝলো তিশা কাউকে চিনবে না তাই উপরে নিয়ে এলো….সম্রাটে’র রুমে এসে তিশা শকড হয়ে তাকিয়ে আছে….তিশা’র অনেক ছবি সম্রাটে’র রুমে….এমনকি ছোট বেলার ছবিও আছে এখানে..!!
তিশাঃ এই ছবিগুলো এখানে??🤨
সম্রাটঃ মিষ্টি তুমি রেস্ট করো….পরে সব জানতে পারবে ওকে??আমি এক্ষুণি আসছি তুমি রেস্ট নাও..!!
বলে নিচে চলে গেলো….তিশা রুমটা ঘুরে ঘুরে দেখছে….অনেক বড় রুম ব্লু কালার করা পুরো রুমটা….জানালার পর্দাগগুলোও ব্লু কালার….তিশা ভাবলো এই কালার তো ওর ফেবারিট….আবার ভাবলো হয়তো সম্রাটে’র ও ফেবারিট….তিশা গিয়ে একটা বালিশ নিয়ে শুয়ে পড়লো….হঠাৎ বালিশে কি লেখা দেখে হাতে নিলো….দেখলো ওটাতে সোম লেখা আছে..!!
তিশাঃ স্ট্রেঞ্জ বালিশে নাম লেখা??🙄
তিশা আরেকটা বালিশ নিলো….এবার আরো অবাক হলো….ওটাতে মিষ্টি লেখা তিশা বিরবির করে বললো..!!
—-সোম আমাকে মিষ্টি বলে….তারমানে এটা আমার বালিশ….কিন্তুু আমার কিছু মনে নেই কেন??কি হয়েছিলো আমার সাথে??
তিশা ভাবতে ভাবতেই ঘুমিয়ে পড়লো….ড্রয়িংরুমে পিনপনতা বিরাজ করছে….কাজল একটা শ্বাস ছেড়ে বললো..!!
—-মানে তিশুপাখির কিছু মনে পড়েনি??
সম্রাটঃ না রে আপু..!!😔
মুন্নিঃ আমরা তো ভেবেছিলাম..!!
সম্রাটঃ হুম ভেবেছিলি মনে পড়েছে তাইনা আপু??
মুন্নি কাজলঃ মন খারাপ করছিস কেন??এসব তো তোর জন্যই হয়েছে..!!🤨
সম্রাটে’র মাঃ হ্যা সেটাই তো..!!
সম্রাটে’র বাবা অফিস থেকে এসে বললো..!!
—-এটাই তো চেয়েছিলো এই কুলাঙারটা..!!😠
সম্রাট মাথা নিচু করে আছে….একে একে সবাই চলে গেলো….সম্রাট উঠে নিজের রুমে গেলো….গিয়ে দেখলো তিশা ঘুমিয়ে আছে….সম্রাট তিশা’র কপালে চুমু দিয়ে ওায়সরুমে গেলো….গিয়ে ঝর্না ছেড়ে ভিজতে লাগলো আর ডুব দিলো অতীতে..!!
#অতীত..!!
৫বছর পর লন্ডন থেকে ফিরছে সম্রাট….বাড়িতে উৎসব মুখর পরিবেশ….যেন কোনো উৎসব হচ্ছে আসলে খাঁন বাড়ির জান সম্রাট….সম্রাটে’র ভুলেই ওকে বিদেশে পাঠিয়েছিলো….সম্রাট অত্যন্ত জেদী আর রাগী একটা ছেলে….স্কুলে কলেজে অনেক ছেলেদের ধরে মারতো….কয়েকজনের মাথা ও ফাটিয়ে দিয়েছিলো….টিচার্সরা তাদের বাবা মায়েরা কমপ্লেইন করেছিলো….যদিও দোষ ওদেরই ছিলো কিন্তুু ওর চাচ্চুই….ওর বাবা কে বলে বিদেশে পাঠিয়ে দেয়….সম্রাট ও জেদের জন্য চলে যায়….যখন বিদেশ পাঠায় তখন ওর বয়স ছিলো ১৭বছর….যাইহোক সন্ধ্যায় সম্রাট এসে পৌছালো….সেই লেভেলের হ্যান্ডসাম হয়ে গিয়েছে….ফ্যামিলি ড্রামা হলো অনেক সম্রাট নিজের রুমে গিয়ে….রাগটা মাথায় চরে গেলো..!!






সম্রাটঃ হোয়াট দ্যা হেল??এটা রুম নাকি গরুর গোয়াল??আম্মু আম্মু উপরে এসো..!!
সম্রাটে’র মা তাড়াতাড়ি এসে বললো..!!
—-কি হলো রে??🙄
সম্রাটঃ এটা কি রুম নাকি গরুর গোয়াল??👿
সম্রাটে’র মা মাএ খেয়াল করলো….আর উনি বুঝে গেলো এটা কার কাজ….উনি আমতা আমতা করে বললো..!!
—-আমি এক্ষুণি ঠিক করে দিচ্ছি??😫
সম্রাট ভ্রু কুঁচকে তাকালো….উনি তাড়াতাড়ি রুম গুছিয়ে দিলো….একটুপরই ওরা দুজনই শুনতে পেলো..!!
—-আরিব্বাস কিতনি সুন্দার হে..!!😹
সম্রাটে’র মা ঢোক গিললো….সম্রাট পিছনে তাকালো….ইনি আর কেউ না তিশা….তিশা এক দৌড়ে বিছানার উপর গেলো….আর গিয়েই উল্টো ঘুরে লাফালাফি শুরু করলো..!!
সম্রাটে’র মাঃ 😱😲🤯😵🤐😑😪😢
সম্রাটঃ হেই ইই ইডিয়ট..!!🤬
তিশা পেছনে না তাকিয়েই বললো..!!
—-কোন গরুরে এভাবে চেচালি??😕😬
পিছনে তাকিয়েই ঢোক গিলে বললো..!!
—-বজ্জাত আপনি??😰
সম্রাটঃ মিষ্টি তুমি এটা কি করলে??
তিশাঃ ওহ মাই আল্লাহ আপনি কবে এলেন??আল্লাহ গো এখন আমার কি হবে??বজ্জাত রাক্ষস তো আমাকে খেয়েই ফেলবে….আমার ফিউচার জামাইর কি হবে??😞😭😰
সম্রাটে’র মা কেটে পড়লো….আর সম্রাট রেগে বোম হয়ে বললো..!!
—-স্টপ ইট মিষ্টি..!!😈
এক ধমকে তিশা থেমে গেলো….সম্রাট তিশা’র কাছে গিয়ে বললো..!!
—-বেড অগোছালো কে করেছে??
তিশাঃ আমি..!!☺☺
সম্রাট ভ্রু নাচালো..!!
তিশাঃ আ আমি করেছি..!!😞😞
সম্রাটঃ এখন তুমি গোছাবে ওকে??
তিশাঃ কিন্তুু আমি তো..!!😭
সম্রাটঃ নো এক্সকিউস কামঅন ফাস্ট..!!
বলে ওয়াসরুমে গেলো….এদিকে তিশা মনের সুখে সম্রাট কে বকছে..!!
—-শালা বজ্জাত রাক্ষস একটা….তোর জীবনেও বিয়ে হবেনা….আমার মতো গুলুমুলু বাচ্চা কে দিয়ে….বেড গোছাচ্ছিস তাইনা??তোর কপালে বউ জুটবে না শালা হাতির ডিম….তোকে তো আমি ঘোড়ার ডিম খাওয়াবো শালা..!!👿😡
যতসব আজগুবি কথা বলছে….সম্রাট হা করে সব শুনছে….সম্রাট নিজেই কনফিউসড হাতির আর ঘোড়ার ডিম ও হয়??পরে আবার ভাবলো যেহেতু এটা তাদের মিষ্টি….তখন ওর পক্ষে এসব বলা সম্ভব….সম্রাট তিশা কে দেখছে তিশা একটা লাল টি শার্ট পড়া….কফি কালার থ্রি কোয়াটার প্যান্ট….লম্বা চুলগুলো দুই পাশে ঝুটি করে সামনে আনা….বয়স মাএ ১৬ বছর বাচ্চাই লাগছে….মাঝে মাঝে যখন সম্রাট আসতো লন্ডন থেকে….তখন তিশা কে কখনো কখনো এই বাড়িতেই পেতো….তাছাড়া বেশীরভাগ সময়ই তিশা’র সাথে কাটিয়েছে….তিশা’র মা নেই সম্রাটে’র মা কে মামনি বলে….মাম্মি ও বলে অনেক সময় আবির ওর মামার কাছে….ছোট থেকেই আমেরিকা আছে….তিশা’র বাবা ও বিজনেসের জন্য বিদেশে থাকে অনেক সময়….তখন তিশা এই বাড়িতে থাকে….তিশা’র মা আর সম্রাটে’র মা বেস্ট ফ্রেন্ড ছিলো….আর বিজনেসের জন্য ওদের বাবাদের ও ভাল রিলেশন….সম্রাট তিশা’র বকা শুনলো অনেকক্ষণ….এবার মুখটা সিরিয়াস গম্ভীর করে বললো..!!
—-মিষ্টি তুমি আমাকে বকছো??😤
তিশা’র মুখ অটোমেটিক বন্ধ হয়ে গেলো….সম্রাটে’র দিকে ফিরে মুখে মিথ্যে হাসি ফুটিয়ে বললো..!!
—-কি যে বলেন না বজ্জাত….আমি মানে আমার মতো মাসুম….গুলুমুলু নান্নিসি পরি কি আপনাকে বকতে পারে??☺☺
সম্রাটঃ 😱😱
তিশাঃ আমিতো আপনার প্রশংসা করছিলাম..!!😊
সম্রাট হা করে তাকিয়ে ভাবছে..!!
—-কি মিথ্যুক মেয়েরে বাবা..!!😲
তিশাঃ হিহি আমি কত ভাল তাইনা??☺☺
সম্রাটঃ বাই দা ওয়ে মিষ্টি হাতির ডিম….ঘোড়ার ডিম এগুলো বুঝি প্রশংসা??😒
তিশাঃ 😰মামনি কোথায় তুমি??
বলে ভো দৌড় সম্রাট হাসতে লাগলো….তিশা দৌড়ে নিচে গেলো সম্রাটে’র মা তাই দেখে বললো..!!
—-কি হলো মনপাখি??😳
তিশাঃ তোমার বজ্জাত ছেলে মাম্মি..!!👿👿
সম্রাটে’র মাঃ আমার ছেলে কি করলো??😒
তিশা একা একা বকবক করছে….সম্রাটে’র বাবা এসে বললো..!!
—-কি হলো আমার মামনিটার??
তিশাঃ তোমার ছেলে বাবাই পচা খুব..!!😡
আবার বকবক শুরু করলো….সবাই শুনতে লাগলো সম্রাটে’র দাদু আর দিদা হাসছে….সবাই হাসছে তিশা যা বলছে..!!😒
তিশা কলা নিয়ে খেতে লাগলো….আর একা একা বিরবির করছে….এরমাঝে দেখলো সম্রাট নামছে….তিশা’র মাথায় দুষ্ট বুদ্ধি এলো….তিশা গিয়ে কলার খোসাটা সিরির নিচে রাখলো….সবাই নিজেদের কাজে বিজি….তাই কেউ খেয়াল করলো না….আর সম্রাট ও মোবাইল চাপতে চাপতে নামছে….সিরি থেকে নেমেই পা রাখলো কলার খোসায়….ওমনি ধপাস করে পড়লো সবাই তাকিয়ে পড়লো..!!
তিশাঃ 😂😂😂😂
সবাইঃ 😆😆😆😆
সবাই প্রথমে চুপ করে থাকলেও পরে হেসে দিলো..!!
সম্রাট বুঝলো এটা তিশা’র কাজ….তাই চেচিয়ে উঠে বললো..!!
সম্রাটঃ মিষ্টিইইইই..!!🤬🤬
তিশাঃ 😒😆😂😁🙈🙊🙉
সবাই এখনো হাসছে….সম্রাট প্রচুর রেগে চিৎকার করে বললো..!!
—-জাস্ট সাট আপ অল..!!😠😠
সবাইঃ 🤫🤫🤫
#চলবে…🙈
[তিশা’র যে কি হবে…!!😒😒]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here