জ্বীন লাভার পর্ব-০৯

জ্বীন_লাভার
Writer : Shabnaj Hossain Moon
Part_09
বালিবে তার জ্বীন সেবক দের দিয়ে সব জায়গায় খোজ নিয়েছে বাট কোথাও মেহেরিমাকে পাওয়া যায়নি..

মেহেরিমা রুস্তমের দিকে চমকে তাকালো….রুস্তম মেহেরিমাকে ঝিলের নিচে নিয়ে যাওয়ার সময় রুস্তম আকাশের পর্যন্ত লম্বা রুপ ধারণ করেছিলো…দেখে মনে হচ্ছিলো যেনো মাটি থেকে আসমান পর্যন্ত রুস্তম লম্বা…মেহেরিমা কিছুই বুঝতে পারলোনা….
.
.

সে বুঝতে পাচ্ছেনা তার সাথে কি হচ্ছে..
রুস্তম স্যার একি রুপ ধারণ করেছে…ঝিলের নিচে সুন্দর একটা মহলে মেহেরিমাকে নিয়ে যাওয়া হয়েছে…
ঝিলের নিচে এমন মহল দেখে মেহেরিমার বুক কেপে উঠেছে…
স্যার কি তাহলে কোনো মানুষ না…মেহেরিমা এই যুগের স্মার্ট মর্ডান মেয়ে সে এসব অলৌকিক ব্যাপার বিশ্বাস করেনা…
.

.

মেহেরিমাকে একটা বাগানে নিয়ে যায় রুস্তম…
রুস্তম স্যার মেহেরিমার দিকে এক পলক হীন ভাবে তাকিয়ে রইলো…
মেহেরিমার এদিকে কোনো খেয়াল নেই…সে শুধু ভয় পাচ্ছে চার পাশের এমন এমন অবিশ্বাস্য জিনিস পত্র দেখে…ঝিলে পানি থাকার কথা বাট পানি নেই ….
রুস্তম স্যার মেহেরিমার হাত ধরতেই মেহেরিমা ঝটকা দিয়ে হাত সরিয়ে নেয়…
_খবরদার আমার হাত ছোবেন না…
আমাকে এই কোন জায়গায় নিয়ে এসেছেন ???
কে আপনি ???
আপনি মানুষ হতে পারেন না…
রুস্তম গা কাপানো হাসি দিলো…_ঠিক বলেছো আমি মানুষ না…
আমি জ্বীন…
রুস্তম জ্বীনের ভয়ংকর রুপ ধারণ করলো..

মেহেরিমা সব কিছু বুঝতে পারলো….
মেহেরিমা ভীষন ভয় পেয়ে বললো…
আমাকে যেতে দিন স্যার…আমি বিবাহিতা…আমার আর আমার স্বামীর কোনো ক্ষতি করবেন না আপনি..

.
.

_তোমার কোনো ক্ষতি আমি করবোনা…আমার সাথে থাকলে তোমার কোনো ক্ষতি হবেনা…উল্টো তোমার স্বামি নামের লোকের কাছে থাকলে ক্ষতি হবে…কারণ সেও আমার মতো জ্বীন…
মেহেরিমার বুকে মোচর দিয়ে উঠলো…কি সব বলছে স্যার…
তাশলে জ্বীন…
_আপনি মিথ্যে বলছেন আমাকে পাওয়ার জন্য…আমি যেনো তাশলে কে ভুল বুঝি আর আপনাকে বিশ্বাস করি…কিন্তু এটা হবেনা কখনোই…
.
.
.
রুস্তম মেহেরিমার কাছে এসে বললো…আমি সব সত্যি বলছি…
তোমার সাথে যা সব ঘটেছে তা একটু ভেবে দেখলেই বুঝতে পারবে সবটা..ছোটবেলায় তোমার ভাইকে খুন করেছিলো তাশলে…এটাই সত্যি যা তুমি জানতেনা..

_চুপ করুন আপনি…মিথ্যে বলবেন না…
আমি আর নিতে পাচ্ছিনা..

.
.

.
মেহেরিমা কাদছে…
রুস্তম বললো…ওর আসল রুপ জানোনা …ওর জ্বীনের দেশে প্রচুর দাসি আছে যাদের সাথে ওর অবৈধ সম্পর্ক আছে…
এমন কি ওর বর্তমান আবাসেও প্রচুর দাসি আছে…যাদের সাথে সে তার সম্পর্ক আছে…সে সব মেয়েদের কামনার স্বীকার বানায় …যেমনটা তোমাকে বানাতে চাচ্ছে এখন…
মেহেরিমা কানে হাত দিয়ে বললো..
চুপ করুন আপনি …আমি আর সহ্য করতে পাচ্ছিনা…
.
.
.
_মেহেরিমা তুমি আমার উপর ভরসা রাখো…আমি তোমাকে বদ জ্বীনের হাত থেকে বাচাবো…
আমি তোমাকে ভালোবাসি…
মেহেরিমা বাগানে বসে কাদছে…তাশলে এভাবর তাকে ধোকা দিলো…
সে তার ভাইয়ের খুনি এমনকি সে অবৈধ সম্পর্ক রাখে…সবচেয়ে বড় কথা সে জ্বীন মানব সন্তান নয়…
.
.

.
.
কিভাবে কেউ এভাবে কাউকে ধোকা দেয়…
মেহেরিমা কি করেছিলো যার জন্য আল্লাহ তাকে এমন শাস্তি দিচ্ছে…
.
.
.
মেহেরিমা হঠাৎ কাধে কারও স্পর্ষ পেলো…
পেছনে তাকিয়ে বালিবে কে দেখতে পেলো….
বালিবে মেহেরিমার গালে হাত দিতেই রুস্তম এসে বাধা দিলো…
দুজনের আসল রুপ বেড়িয়ে পড়লো…দুজন একে অপরকে আঘাত করছে…
রুস্তম চিৎকার করে বলছে আমাে সিংহাসন তুই নিয়েছিস এখন আমার ভালোবাসাকেও নিতে চাস তা হতে দেবোনা..

_জোর যার মল্লুক তার…ক্ষমতা সিংহাসন আমার মেহেরিম আমার ।
দুজনের শরির থেকে আগুন বের হচ্ছে…
মেহেরিমা এসব দেখে জ্ঞান হাড়ালো…
.
.
.
যখন মেহেরিমার জ্ঞান ফিরলো তখন সে তাশলে কে দেখতে পেলো….
_তাশলে আমাকে ছোবেন না আপনি…
আপনি কে তা জেনেছি আমি …
আপনি জ্বীন সন্তান..

আমি আপনার সাথে থাকতে চাইনা…
আমি চলে যাবো আপনার কাছে থেকে…
_আমাকে দেখে ভয় পেয়োনা তুমি…আমি স্বীকার করছি…আমি তোমাকে সত্যিটা বলতে পারিনি ভয়ে…তুমি আমাকে তো ভালোবাসও…
_মানব আর জ্বীন কখনো ভালোবাসতে পারেনা কাউকে…
_আমি জ্বূীন এটাই অপরাধ আমার…আমি কাউকে ভালোবাসতে পারিনা…
.
.
.
_আপনার একটা অপরাধ না..কোনটা বলি আপনি তো অপরাধের উপর ডিগ্রি অর্জন করেছেন…
আপনি বাজে জ্বীন…
আপনার সাথে কত কত জনের অবৈধ সম্পর্ক …আপনি একটা জঘন্য…
আপনি আমার ভাইকে খুন করেছেন…
মেহেরিমা চিৎকার করে কাদতেঁ লাগলো‌…
বালিবে অপরাধির মতো বললো…আমি অবৈধ সম্পর্ক রেখেছি…
কিন্তু সেটা অনেক আগে…তোমার সাথে দেখা হওয়ার আগে…
তোমাকে খুব ছোট থেকে ভালোবাসি যখন তুমি আমার জিবন বাচিয়ে ছিলে….তোমার ভাই নিজের নিয়ন্ত্রণ হাড়িয়ে ছিলো তাই তাকে মারতে বাধ্য হয়েছি..তোমার ভাইকে মারার একটা কারণ আছে..

.
.
.
মেহেরিমা কানে হাত দিয়ে বললো….
_আমি কিছু শুনতে চাইনা..
আমি সহ্য করতে পাচ্ছিনা আপনাকে…
আপনি আমার সামনে থেকে যান …
_আমাকে তোমার কথা শুনতে হবে…
মেহেরিমাকে জরিয়ে ধরলো বালিবে…
মেহেরিমা বালিবে কে দূরে সরিয়ে বললো…
আমি আপনার কথা শুনতে চাচ্ছিনা…আপনি একটা চরিত্রহীন খুনি বাজে জ্বীন…
বালিবের চোখ থেকে পানি পড়ছে…
মেহেরিমা নিজের শাড়ির আচল ফেলে দিয়ে বললো… এই নিন চরিত্রহীন জ্বীন আপনার কামনা বাসনা মিটিয়ে নিন…
এর জন্যই তো আমাকে বিয়ে করেছিলেন যেনো যখন তখন নিজের ইচ্ছে মেটাতে পারুন…
.
.
.
বালিবে মেহেরিমার পায়ে ধরে কেদে বললো…এবার থামো প্লিজজজ….
মেহেরিমা বালিবে কে বললো….সত্যিটা গায়ে লাগছে খুব..
তোর মতো চরিত্রহীন জ্বীন কাদতে পারে…জানা ছিলোনা…তোর মতো বাজে খুনিকে কোন মা বাবা জন্ম দিয়েছে কে জানে…তারাও তোর থেকে আরো বেশি ভয়ংকর খারাপ…
বালিবে নিজের পরিবারের নামে এমন কথা শুনে নিয়ন্ত্রণ হাড়িয়ে রেগে মেহেরিমার দুই গালে দুটো থাপ্পর মারে…
.
.
মেহেরিমা গালে হাত দিয়ে বালিবে কে এক পলক দেখে তাশলে নামটা বলে জ্ঞান হাড়ায়…
.
.
.
বালিবে মেহেরিমা কে কোলে নিয়ে বেডে শুইয়ে দেয় আর শাড়ি ঠিক করে দেয়…
বালিবে মেহেরিমার গালে কপালে কয়কটা চুমো দেয়…আর ঠোটে একটা গাড় চুমো দেয়…
বালিবে মাথায় হাত বুলিয়ে দেয় মেহেরিমার… মেহেরিমার থাপ্পর মারা গালে লাল দাগ বসে গেছে

.
.
.
বালিবের চোখ দিয়ে পানি পড়ছে…সে বুঝতে পেরেছে রেগে মেহেরিমা এমন বলেছে..
রাগে সবাই বাজে কথা বলে এটা স্বাভাবিক বিষয়…রাগের কথা ধরতে নেই…
রাতে বালিবে সিহহাসনের কাজ করলোনা…
মেহেরিমার পাশে মেহেরিমার গলায় মুখ গুজে কাদতে থাকলো সে…
মেহেরিমার রাগ অভিমান কি করে ভাঙাবে সে.
মেহেরিমার থেকে দূরে যেতর পারবেনা সে..

মেহেরিমা কে বড্ড ভালোবাসে সে…
মেহেরিমা জেগে উঠলেই চলে যেতে চাইবে …আর বালিবে কে সহ্য করতে পারবেনা…ঘৃনা করবে শুধু তাকে…
.
.
.
বালিবে কি করবে বুঝতে পাচ্ছেনা সে …

বাহিরের চাদেঁর আলোতে মেহেরিমার মুখ জ্বল জ্বল করছে…
বালিবে আর দূরে থাকতে পাচ্ছেনা মেহেরিমার থেকে…
.
.
.
নিজেকে কন্ট্রোল করতে হচ্ছে…
বালিবে সামনে কিভাবে কি করে তাদের ভালোবাসাকে সফল করে মেহেরিমা কে নিজের করবে সেটাই ভাবছে….
.
.
.
চলবে…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here