ডার্ক হাউজ পর্ব -০২

ডার্ক_হাউজ
পর্ব_২_
লেখিকা_মৌসুমি_আক্তার

বান্ধবীর মৃত বয়ফ্রেন্ড ফিরে আসলেও কেন ? আমার কাছেই ফিরে আসলো এটা নিয়া অনেক দুঃচিন্তায় পড়ে গেলাম।দৌড়ে দো’তলার রুমে গিয়ে দেখি অর্ণব এর নাম পুড়ে যাওয়া ছাই গুলো ফ্লোরেই পড়ে আছে।আমি তখন শতভাগ সিওর হলাম এটা কোনো দুঃস্বপ্ন বা মনের ধারণা ছিলো না।যেটা হয়েছে সেটা সত্য হয়েছে।অর্ণব এর আত্মা ফিরে এসেছে।কিন্তু কেন ? ও কি চাই আমার কাছে? অর্ণব কি তাহলে আমাকে মেরে ফেলতে চাই? আমার কারনেই কি তাহলে অর্ণব মারা গেছিলো?

আমার অতীতের কিছু ঘটনা মনে পড়ে যায়।অর্ণব আর তাসনিমের রিলেশন এর সব কিছু আদান-প্রদান আমিই করতাম। অর্ণব আমার বেষ্ট ফ্রেন্ড ছিলো।

অর্ণব আর আমি ছোট বেলা থেকে একই সাথে বড় হয়েছি।এক সাথে বড় হয়েছি এক সাথে খেলাধুলা করেছি।আমার কেন জানি মনে হতো অর্নব আমাকে ভালবাসে।আমিও মনে মনে অর্নব কে খুব ভালবাসতাম।আমার সব ধারনা একদিন ভুল প্রমানিত হলো।অর্নব আমাকে জানায় সে আমাদের ভার্সিটির তাসনিম কে ভালবাসে। আমি যেনো ওদের রিলেশন টা করিয়ে দেই।সেদিন আমার বুক টা ফেটে যাচ্ছিলো।কারণ যাকে ছোট বেলা থেকে ভালবাসি সে অন্য কাউকে ভালবাসে।অর্নব কে আমি কোনদিন আর বিরক্ত করিনি।শুধু ওদের প্রেমের সাহায্য ই করে গেছি।হঠাৎ অর্ণব একদিন জেনে যায় যে আমি ওকে ভালবাসি।অর্নব খুব মন খারাপ করে আর আমাকে বলে ‘আমাকে ভাল না বাসলেও পারতিস রে মৌ।আমার হাতে বেশী সময় নেই রে মৌ।আমি বেশীদিন বাঁচবে না মৌ।’
আমার কাছে খুব অদ্ভুত লাগলো। ও হঠাৎ এসব বলছে কেন? ও বলে ওরা আমাকে বাঁচতে দিবে না মৌ।

প্রায় কয়েকদিন দেখতাম অর্নব বাড়ি থেকে বেরোতো না।রুমে সব সময় অন্ধকার করে বসে থাকতো।আমি অর্নব কে বললাম এভাবে অন্ধকার রুমে বসে থাকিস কেন? অর্নব আমাকে বলতো ডার্ক হাউজে থাকার অভ্যাস করছি।আমাকে তো অন্ধকারেই থাকতে হবে।

একদিন রাত সাড়ে এগারোটার দিকে অর্নব মেসেজ করে আমার ড্র‍য়ার এর মাঝে একটা ডায়রি আছে।ওর মাঝে সব টা আছে ওটা পড়লেই সব বুঝতে পারবি।তার পরের দিন ই অর্নব সুইসাইড করে মারা যায়।কিন্তু ওর ডাইরি টা আমি কোথাও খুজে পাই নি আর।

সেদিন আমার এক ক্লাস ফ্রেন্ড ফোন দিয়ে বলে জানিস আমি অর্নবের মতো একজন কে দেখেছি।ওর কথাটা হাওয়ায় উড়িয়ে দিয়েছিয়াল আমি।

আমার রুম থেকে অর্নব এর কবর টা দেখা যায়।আমি অর্নব এর কবরের দিকে একভাবে তাকিয়ে থাকি।হঠাৎ খেয়াল করি সাদা একটা বস্তু ওর কবর থেকে উঠে আসে।আর সেটা আমার রুমেই আসে।….

চলবে..

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here