তোর আসক্তি পাগল করেছে আমায় পর্ব -১৩

#তোর_আসক্তি_পাগল_করেছে_আমায়
#সিজন_০২
#সাবিয়া_সাবু_সুলতানা
১৩.
জানালার দিকে মুখ করে বসে আছে বেলা আর তার পাশেই বসে আছে সাঁঝ তার একহাত বেলার কোমরে রাখা আর একহাত দিয়ে সে ট্যাবলেট নিয়ে কাজ করছে। আকাশ একাধারে ড্রাইভ করে যাচ্ছে। গাড়ির মধ্যে অন্ধকারে নিস্তব্ধতা বিরাজ করছে, পাশে থেকে দু একটা গাড়ি পাশ করতে তার আওয়াজ ভেসে আসছে তাছাড়া আর কোনো শব্দ নেই ভিতরে বেলার কানে আসে তার পাশে বসা সাঁঝের নিঃশ্বাসের শব্দ, এছাড়া পুরো স্তব্ধ। বেলা একদম পুতুলের মতো করে বসে আছে সে চেয়েও নিজেকে সাঁঝের থেকে ছাড়িয়ে নেয়নি সে শুধু সাঁঝের স্পর্শের মধ্যে নিজেকে আটকে রেখেছে। বেলার মনে পড়ে কিছুক্ষণ আগের ঘটনা হোটেল রুমের মধ্যে তার আর সাঁঝের মধ্যে ঘটা ওই আকস্মিক ঘনিষ্ট মুহূর্ত যা সে চেয়েও বাঁধা দিতে পারিনি আর না পেরেছে সাঁঝকে বাঁধা দিতে।

তখন রুমের মধ্যে সাঁঝ বেলাকে আকড়ে ধরে তার অধরসুধা পানে উন্মত্ত হয়েছিলো প্রথমে আগ্রাসী ভাবে বেলার অধরের চড়াও হলেও ধীরে তার সমস্ত রাগ বেলার মধ্যে উগ্রে দিয়ে আগ্রাসী থেকে ধীরে ধীরে শান্ত হয়ে গভীর ভাবে আদুরে স্পর্শে মেতে উঠে নিজের তৃষ্ণা মেটাতে থাকে । বেলাও নিজেকে ছেড়ে দিয়েছিলো সাঁঝের হাতে দুই শক্ত করে সাঁঝের বুকের কাছে খামছে ধরে সাঁঝের উষ্ণ আদুরে স্পর্শ নিতে থাকে। দম আটকে আসলে সাঁঝ বেলার অধর থেকে সরে আসে কপালে কপাল ঠেকিয়ে দাঁড়িয়ে বড় বড় করে দম নিঃশ্বাস নিতে থাকে বেলা এখনও চোখ বন্ধ করে দাঁড়িয়ে আছে

-“আজকের পর আবারো যদি আমাকে শুধু বিজনেস পার্টনার মনে হয় তাহলে আজকের যে ডোজ দিলাম মাত্র এর থেকেও ফুল ডোজ হবে। সাঁঝ ক্ষীণ স্বরে বলে ওঠে।

সাঁঝের কথা শুনে বেলা অবাক চোখ খুলে টুকুর টুকুর করে সাঁঝের চোখে চোখ রাখতেই সাঁঝ বেলার কানের কাছে মুখ নিয়ে এসে মৃদু ভাবে কামড় বসিয়ে দেয় কানের লতিতে, সাথেই বেলা শিউরে ওঠে।

-“আজকে শুধুমাত্র ট্রেলার ছিলো এটা, দ্বিতীয়বার এই ভুল করলে পুরো মুভিটা আমি তোমাকে দেখিয়ে দেবো। যদিও তুমি না বললেও এই ডোজের ফুল ডোজও আমি তোমাকে দেবো। সাঁঝ ফিচেল কন্ঠে ফিসফিসিয়ে বলে ওঠে।

সাঁঝের কথায় বেলা কেঁপে ওঠে এখনও সে সাঁঝের সাথে আড়ষ্ট হয়ে আছে, সাঁঝ তাকে আষ্টেপিষ্টে নিজের সাথে মিশিয়ে রেখেছে নিজেকে ছাড়িয়ে নিতে চেয়েও পারেনা বেলা। এতক্ষণ সাঁঝের স্পর্শে গলে গেলেও এখন নিজেকে বাইরে থেকে ধাতস্থ করে নেয়, মাত্রই সাঁঝের বলা কথা গুলো তার শরীরে কাপন ধরিয়ে দিয়েছে সে আর নিজেকে এই ভাবে দুর্বল হতে দেবেনা। বেলা সাঁঝের চোখের দিকে কঠিন ভাবে তাকায়।

-“আপনি আমার কাছে শুধুমাত্র একজন বিজনেস পার্টনার এর থেকে বেশি কিছু নয়। আপনি যতোই ছল করে রেজিস্ট্রেশন করিয়ে নিন না কেনো এটা কখনই আমি মেনে নেবো না, আর না আমি আপনাকে মানবো। বেলা শক্ত গলায় বলে ওঠে।

-” তুমি মানো আর না মানো তুমি আমার ওয়াইফ এটাতো বদলে যাবেনা! শুধুমাত্র আমার তুমি মিসেস রওশন! তুমি যতো আমাকে না মানার কথা বলো কিন্তু তোমার মন অন্য কথা বলে সেটা কিন্তু আমি জানি। সাঁঝ আবারো মৃদু কন্ঠে বলে ওঠে।

-” আমি মানিনা আপনাকে মানি…।

বেলাকে আর কোনো কথা বলতে না দিয়েই আবারো অধরজোড়া আকড়ে ধরে।কিছুক্ষণ পরেই ছেড়ে দিয়ে বেলার কপালে উষ্ণ স্পর্শ বুলিয়ে দেয় ।

-” এই না টা খুব তাড়াতাড়ি হ্যাঁ হবে। আর ততদিন এইভাবে আমি তোমার মানিনা এর থেকে না শব্দটা কে নিজের মধ্যে শুষে নেবো। এখন চলো দেরি হয়ে যাচ্ছে। সাঁঝ বেলার নাকে নাক ঘষে বলে ওঠে।

কোমরে টান অনুভব হতে বেলা তার ভাবনা থেকে বেরিয়ে আসে ঘাড় ঘুরিয়ে দেখে সাঁঝ তাকে হ্যাচকা টানে একদম বুকের উপর নিয়ে জড়িয়ে আছে, সাঁঝের হাতের থাকা ট্যাবলেট টা পাশে পড়ে আছে। গাড়ির ভিতরে অন্ধকার বিরাজমান আর তার মধ্যেই সাঁঝের উষ্ণ নিঃশ্বাস আছড়ে পড়ছে বেলার গলায় ঘাড়ে। সাঁঝ বেলাকে নিজের বুকের মিশিয়ে রেখে নিজে কিছুটা ঝুঁকে গিয়ে বেলার ঘাড়ে কাছে নিজের অধর ছুয়ে আছে, গাড়ির হালকা ঝাকুনিতে তা বারবার বেলার ঘাড়ে ছুয়ে যাচ্ছে সাথে বেলাও কেঁপে কেঁপে উঠছে। সাঁঝের বাহুর মধ্যে আবদ্ধ থাকা বেলার শরীরের কাপন সাঁঝের বুঝতে বাকি নেই, সাঁঝ ঠোঁট এলিয়ে হাসে নিঃশব্দে যেটা বেলার আড়ালে ছিল, বেলার কোমরে থাকা সাঁঝের হাত আরো দৃঢ় হয়ে বসে থাকে কোমর পেট সংলগ্ন জায়গায়, বেলা দাঁতে দাঁত চেপে চুপ করে বসে থাকে কোনো কথা না বলে।

গাড়ি মায়ানীড়ের গেটের সামনে এসে থামতে বেলা চটপট নিজেকে সাঁঝের থেকে ছাড়িয়ে নিতে চায় কিন্তু পারেনা, তপ্ত চোখে সাঁঝের দিকে তাকাতেই দেখে সে ঘোর লাগা চোখে তার দিকে তাকিয়ে আছে বেলা কিছু বলতে নিলেই সাঁঝ এক হাত দিয়ে বেলার গালে আলতো চেপে অধর ছুয়ে দেয়, কিছুক্ষণ পর সরে এসে বেলাকে ছেড়ে দেয় বেলা সাঁঝের দিকে অগ্নি বর্ষণ এর মত করে তাকিয়ে গাড়ি থেকে নেমে যায়। তবে বেলা যাওয়ার আগেই অস্পষ্ট স্বরে বলে ওঠে।

-“অসভ্য জংলী।

বেলার কথা কানে আসতেই সাঁঝ ঠোঁট এলিয়ে মৃদু হেসে ওঠে। এক দৃষ্টিতে তাকিয়ে থাকে বেলার যাওয়ার দিকে, এক সময়ে বেলা গেটের ভিতরে ঢুকে দৃষ্টির আড়াল হতেই সাঁঝ দীর্ঘশ্বাস ফেলে। আজ কত বছর পর সে তার সুইটহার্টকে কাছে পেয়েছিলো এত বছরের খাঁ খাঁ করা বুকে একটু হলেও শান্তির ছোঁয়া পেয়েছে সাথে জমে থাকা তৃষ্ণাই মিটিয়েছে তার বেলার অধরস্পর্শ নিয়েছে পান করেছে গভীর আশ্লেষে।

-“তোমাকে খুব তাড়াতাড়ি নিজের কাছে নিয়ে আসবো ওয়াইফি আর কোনো দূরত্ব থাকবেনা আমাদের মধ্যে। এত বছরের প্রতীক্ষা এবার শেষ হয়েছে তাই আর তোমাকে দূরে রাখার কোনও প্রশ্নই আসে না। নিজের করে এই সাঁঝ রওশনের ওয়াইফ মিসেস বেলা সাঁঝ রওশন হিসাবে তোমাকে রওশন ম্যানশনে নিয়ে যাবো খুব তাড়াতাড়ি।

————

রওশন বাড়ির লিভিং রুমে বসে আছেন সাদিক রওশন আর তার ঠিক পাশেই বসে আছেন মিসেস দোলা মির্জা। আর তাদের থেকে একটু দূরেই বসে আছে দিশা মন খারাপ করে আজকের অফিসে সাঁঝের ব্যবহার সে ঠিক মেনে নিতে পারিনি তাই বাড়ি এসেই নালিশ করে দিয়েছে, সারিফ,সারা সবটা শুনলেও কোনো প্রতিক্রিয়া করেনা কারণ তারা এদের নাটক দেখে অভ্যস্ত। সারিফ আর সারা একপাশে বসে মোবাইলে গেম খেলছে এটা তাদের পুরোনো অভ্যাস।

-“দাদা এটা কি ঠিক বলুন সামান্য এক কর্মচারীর জন্যে সাঁঝ বাবা দিশাকে সবার সামনে অপমান করে দিলো! দেখো মেয়েটা এসে থেকে কেমন মন খারাপ করে আছে,মানছি ওর একটু ভুল হয়েছে তাই বলেকি সবার সামনে অপমান করা ঠিক! দোলা মির্জা মন খারাপ করার অভিনয় করে বলে ওঠে।

-” দেখুন দাদা কেমন মুখ ছোটো করে বসে আছে! অফিস থেকে ফিরে এখনও কিছু মুখে তোলেনি! আমার মেয়েটা কিসে কম আমারতো সবাই জানি ও সাঁঝকে কতটা ভালোবাসে ।দোলা মির্জা সাদিক রওশন কে চুপ থাকতে দেখে আবারো বলে ওঠে ।

-” আন্টি আপনি যাকে কর্মচারী বলছেন সে আপনার মেয়ের থেকেও সম্মানাধীকার পদে আছে সে ভাইয়ের অ্যাসিস্ট্যান্ট কোনো কর্মচারী নয় যে তাকেই দিশা অপমান করবে, আর তাছাড়া ভুল করলেই আপনি তো জানেন ভাই কাউকে ছেড়ে কথা বলেনা সেটা যে কেউ হোক না কেনো। সারিফ শেষের কথাটা তার বাবার দিকে তাকিয়ে বলে ওঠে।

-“সারিফ উনি তোমার আন্টি হয় ঠিক করে কথা বলো । সাদিক রওশন গম্ভীর ভাবে বলে ওঠে।

-” আই নো ড্যাড! উনি আমার আন্টি বলেই আমি এখনও শান্ত ভাবে কথা বলছি। সারিফ কঠিন ভাবে বলে ওঠে।

সাদিক রওশন একবার তার সামনে বসে থাকা ছেলের মুখের দিকে তাকান এই ছেলেও তার বড় ছেলের মত হয়েছে তাদের মনে যে কত তার জন্যে অনেক অভিমান ভরে আছে সেটাও তাঁর অজানা নয় ভেবেই একটা দীর্ঘশ্বাস ছাড়ে।

-“আচ্ছা আন্টি তুমি যে বললে দিশাদি খাইনি কিন্তু আমিতো দেখলাম সে নিজের রুমে বসে মাটান গলধঃকরন করছিলো আয়েশ করে। সারা বিদ্রুপ করে বলে ওঠে।

সারার কথা শুনে মা মেয়ে দুজনেই থতমত খেয়ে যায়। দোলা মির্জা নিজের মেয়ের দিকে চোখ রাঙিয়ে তাকায় রুমের দরজা খুলে রেখে এমন ভুল করার জন্যে। দোলা মির্জা তাড়াতাড়ি করে হেসে উঠে কিছু বলে ম্যানেজ করতে নিলেই বাড়ির সদর দরজা দিয়ে সাঁঝ ভিতরে ঢোকে। সাঁঝ একবার চারিদিকে তাকিয়ে নিয়ে পরিবেশ বুঝে যায়। সাঁঝ এগিয়ে সারার কপালে স্নেহের স্পর্শ বুলিয়ে দেয়, এটা সাঁঝের অভ্যাস সে সবসময় বাইরে থেকে এসেই আগে সারাকে তার স্নেহ স্পর্শ বুলিয়ে দেয়। সাঁঝ উপরের দিকে পা বাড়াতে নিলেই সাদিক রওশনের কন্ঠে থেমে যায়।

-“সাঁঝ তুমি অফিসে সবার সামনে দিশাকে কেনো অপমান করলে তোমার এটা মাথায় রাখা উচিত ছিল দিশা কে! সাদিক রওশন বলে ওঠে।

-” আমি আমার অফিসে কার সাথে কেমন বিহেভ করবো তার কৈফিয়েত কাউকে দিতে বাধ্য নই। আর দিশা কে! আমার সাথে কি তার কোনো সম্পর্ক আছে? আমার তো মনে হচ্ছেনা তার সাথে আমার তেমন কোনো সম্পর্ক আছে বলে, সে তোমার আত্মীয় আর আমার অফিসের একজন মডেল এর বেশি কিছু সম্পর্ক নেই আমার কাছে তাই ভুল করলেই তাকে কথা শুনতেই হবে সে যেই হোকনা কেনো। সাঁঝ গুরুগম্ভীর ভাবে বলে নিজের রুমে চলে যায়।

এদিকে সাঁঝের বলা প্রত্যেকটা কথা দিশার রাগের পারদ ছাড়িয়ে গেছে অপমানে তার মুখ লাল হয়ে গেছে সাঁঝের বলা প্রতিটা শব্দ তার শরীরে আগুন জ্বালিয়ে দিয়েছে।

-“তোমাকে আমার হতেই হবে সাঁঝ! আমার সাথে তোমার কোনো সম্পর্ক নেইনা এবার তুমিও দেখবে তোমার সাথে আমার কি সম্পর্ক তৈরী হয় যা তুমি চাইলেও অস্বীকার করতে পারবেনা। নিজের মনে মনে বলে দিশা পৈশাচিক ভাবে হেসে ওঠে ভিতরে ভিতরে।

চলবে…?

ভুল ত্রুটি মার্জনা করবেন…। নিজেদের মতামত জানাবেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here