বাতাসা ❣️ পর্ব -০৩

#বাতাসা❤
#ঈশানুর তাসমিয়া মীরা
#পর্ব-০৩
.
আচমকা দিশার হাত ধরে টান দেয় জেন। অনেকটা ভয় পেয়ে যায় দিশা। ভয়ে ভয়ে উপরে তাকাতেই জেনকে দেখতে পায় সে। এতে প্রশান্তির একটা নিশ্বাস ফেলে দিশা। পরক্ষনেই ঝাঁঝালো কণ্ঠে জেনকে বলে উঠে…

— “ভাইয়া আপনার সমস্যা কি? এভাবে হাত টান দেওয়া কোন ধরণের মেনার্স?”

জেন কিছু বললো না। শুধু আগাতে লাগলো দিশার দিকে। জেনের আগানো দেখে ভয় পেয়ে গেল দিশা। সে পিছাতে পিছাতে বলে উঠল….

— “জেন ভাইয়া ককি করছেন? এএভাবে আগাচ্ছেন কেন?”

জেন এখনও নির্বাক। দিশা পিছাতে পিছাতে একদম দেওয়ালের সাথে ঠেকে যায়। জেন তার মতোই আগাচ্ছে। দিশা থেকে কয়েক ইঞ্চি দূরত্ব রেখে দিশার মুখো মুখি দাঁড়ায় সে। রাগের আভা ছেঁয়ে গেছে জেনের সমস্ত মখোশ্রিতে। মুখের জায়গায় জায়গায় লাল হয়ে যাচ্ছে তার। সবচেয়ে বেশি লাল হয়ে গেছে জেনের চোখ দু’টি। তার সাথে স্পষ্ট হয়ে গেছে কপালের রগ। দিশার দুই দিকে হাত দিয়ে একটু ঝুঁকে জেন রাগি কণ্ঠে বলে উঠে…

— “হু ইস দেট আআইইয়ান দিইইসা? ওর সাথে তোমার এত কথা কেন? কোই আমার সাথে তো এত কথা বলো না তুমি।”

— “কি বলছেন এগুলো আপনি জেন ভাইয়া? সামনে থেকে সরুন প্লিজ! এভাবে পথ আটকে আছেন কেন?”

দিশার কথায় জেন কিছুটা দূরে সরে দাঁড়ালো। তবে সে রেগে আছে এখনও। সাথে কিছু সত্য কথাও বেরিয়ে আসতে চাচ্ছে তার মুখ থেকে। তবে জেন চায় না সেটা। দিশার দিকে শান্ত দৃষ্টি নিক্ষেপ করে বলে উঠে সে…

— “আআইইয়ানের সাথে যেন তোমাকে না দেখি। ওকে ভালো লাগে না আমার।”

বলেই গট গট করে চলে গেল জেন। দিশা এখনও দাঁড়িয়ে। কি হচ্ছে কিংবা কি হয়ে গেছে সব তার মাথার উপর দিয়ে যাচ্ছে। জেন কেন তার সাথে এমন ব্যবহার করে? কিছু বুঝাতে পারছে না দিশা। তবে আভাস পাচ্ছে কিছু খারাপ হতে চলেছে!
৪.
রাত শেষ হয়ে সকাল নেমেছে পৃথিবীতে। ঘুম থেকে এই মাত্র উঠেছে দিশা। বারান্দায় গিয়ে সকালের মুগ্ধ পরিবেশটায় নজর বুলায় সে। চোখ বন্ধ করে একটা লম্বা নিশ্বাস টেনে নিচের বাগানের দিকে তাকায় দিশা। গাছের সাথে হেলান দিয়ে বুকে হাত গুঁজে দাঁড়িয়ে আছে জেন। দৃষ্টি তার দিশার দিকে।

দিশা তার দিকে তাকাতেই জেন মিষ্টি করে হাসে। মুখ নাড়িয়ে ইশারায় বলে উঠে- “গুড মনিং।” ইচ্ছে না থাকা সত্ত্বেও জেনকে “গুড মর্নিং” জানায় দিশা। এর প্রায় সাথে সাথেই দিশা চলে যাত নিজের রুমে। কিছু যে খুব খারাপ হতে যাচ্ছে। যা চায় না দিশা। একদমই না।
.
.
চলবে🍁

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here