ভালোবাসি_বুঝে_নাও-2 পর্ব শেষ

#ভালোবাসি_বুঝে_নাও-2🍁🍁
#সুমাইয়া_সুলতানা_সুমী( writer)
#৫৩_পর্ব

.
আনন্দঘেড়া বাড়ি মহুর্তেই শোকের ছায়া নেমে এলো, এখন শুধু চারিদিকে কান্নার রোল রাত হয়ে গেছে চারিদিকে নিস্তব্ধতা দূর থেকে ঝিঁঝি পোকার আওয়াজ শোনা যাচ্ছে,,, বাড়ির বাহিরে মাটিতে বসে আছে মেহরাব সেই বিকেল থেকে খুঁজা হচ্ছে কিন্তু এখনো পাইনি মাহিকে, নিজেকে কেমন পাগল পাগল আর বিধ্বস্ত লাগছে মনে চাইছে যেনো চিৎকার করে কাঁন্না করি, কিন্তু ওই যে ছেলে মানুষের কাঁদতে নেই,, মাহির এখবর শুনে সবাই ছুটে এসেছে, মাহির মা আর মেহরাব এর মা অসুস্থ হয়ে পড়েছে, নেহাল ও মীরাও চলে এসেছে,, নেহাল শুভ মেঘ এতোক্ষণ মেহরাব এর কাছেই ছিলো কিন্তু মেহরাব বলল সে একা থাকতে চাই তাই ওরা ভিতরে চলে গেছে,, পুলিশ খুঁজা খুজি করছে, মেহরাব ও খুঁজে একটু আগেই বাড়ি আসলো কিন্তু ভিতরে আর যেতে পারলো না শরীলটা শায় দিলো না বাইরেই বসে পড়ল মেঘরা ওকে ধরতে গেলে ও একা থাকতে চাই বলে বসে থাকলো৷ মেহরাব মাথা নিচু করে বসে আছে তখনি ভিতর থেকে একটা নার্স এসে বলল।

স্যার আপনার মাকে ঘুমের ইনজেকশন দেওয়া হয়েছে,, আর আপনার শাশুড়ী কেও ওনারা বড্ড ভেঙে পরেছে, আপনার উচিত ওনাদের কাছে যাওয়া।

মেহরাব ওঠে দাঁড়িয়ে বলল,,হুম আমি যাচ্ছি,, ওনারা এখন ভালো আছেন তো??

জি এখন ভালো আছে।

মেহরাব কিছু বলতে যাবে তখনি কেউ ওর কলার ধরে বলল।

শয়তান বদ লোক যেই শুনেছে আমায় খুঁজে পাওয়া যাচ্ছে না আমি নিখোঁজ ওমনি আরেকটা মেয়ের সাথে লাইন মারছে,, আমি এতো কষ্ট করে ওর বেবিকে পেটে নিয়ে সেই নিচ থেকে উঠে বেঁচে ফিরে আসলাম আর এনি এখানে নার্সের সাথে প্রেম করছে,, আম্মু!!আমি থাকবোই না চলে যাবো,, (,এই বলে মাহি খোঁড়াতে খোঁড়াতে গেটের দিকে যেতে লাগল)

মেহরাব যেনো কোনো ঘোরের মধ্যে আছে কি হচ্ছে কিছুই বুঝতে পারছে না,, যখন হুস ফিরলো তখন দেখলো মাহি চলে যাচ্ছে,, ওমনি দৌড়ে গিয়ে মাহিকে নিজের বুকের সাথে, চেপে ধরল,, মাহিকে বুকের সাথে চেপে ধরে একটা শান্তির শ্বাস ছাড়লো উপরের দিকে তাকিয়ে চোখটা বন্ধ করতেই চোখ থেকে এক ফোটা পানি গড়িয়ে নিচে পড়ল,, ওদিকে মাহি মেহরাব এর বুকের মধ্যে থেকেই বলছে।

এতোক্ষণ অন্য মেয়ের সাথে লাইন করে এখন আবার নাটক করা হচ্ছে আমি থাকবো না চলে যাবো।। মাহির কথা শুনে মেহরাব মাহিকে বুক থেকে সামনে এনে মাহির মুখের দুপাশে হাত রেখে মুচকি হেসে মাহির সারা মুখে চুমো দিতে লাগল।

আরে খেয়ে ফেলবেন নাকি,, আহ আমার বেথ্যা লাগছে দেখছেন না আমার সারা গা কেমন কেটে গেছে হাতে ছিলে গেছে আর পায়েও অনেক টা কেটে গেলো আর পেটে কেমন যেনো বেথ্যা করছে (ঠোঁট ফুলিয়ে বলল মাহি)

মেহরাব আবারও মাহিকে শক্ত করে বুকের সাথে চেপে ধরল তারপর ওর মাথায় একটা চুমো দিয়ে ওকে কোলে তুলে নিলো। ওখানে থাকা নার্স টা হা করে ওদের দিকে তাকিয়ে আছে যেনো ওনি বিশ্বের সব থেকে অবিশ্বাস্য কিছু দেখছেন,, মেহরাব মাহিকে কোলে নিয়ে ভিতরে গেলো,, সবাই ওদেরকে দেখে হা করে কিছু বলতে গেলেই মেহরাব বলল মাহিকে ফ্রেস করিয়ে তারপর ওকে নিচে আনছি এই বলে মাহিকে নিয়ে উপরে চলে গেলো,,, মাহি মা আর মেহরাব এর মা ঘুমায় আছে নয়ত ওনারা মাহিকে আনতে দিতো না।

মেহরাব মাহিকে নিয়েই ওয়াশরুমে গেলো তারপর শাওয়ার ছেড়ে দিয়ে ওকে গোসল করিয়ে দিলো,, কাটা জায়গা পানি পরতেই মাহি আহ করে উঠলো,, মেহরাব আলতো করে ঘসে হাতে পায়ে থাকা ময়লা তুলে দিয়ে মাহিকে গোসল করিয়ে জামা গায়ে দিয়ে কোলে করে রুমে এনে ওকে কোলে নিয়েই খাটে বসে পড়ল,, তারপর ওর হাতে পায়ে স্যাভলন দিতে দিতে বলল।

এখন বলো কি হয়েছিলো হঠাৎ করে কোথায় উধাও হয়ে গেলে তোমাকে কত খুঁজলাম।

আহ আস্তে জ্বলতেছে তো,,, আসলে আমি সরি ওমন করার জন্য আর করবো না সত্যি।

ঠিক আছে এখন বলো কি হয়েছিলো??

আমি তখন গাড়ি থেকে রাস্তায় পড়ে গেলাম ওখানে তো উঁচু ছিলো আমি দাঁড়াতে গেলেই পায়ে কিছু একটার সাথে ধাক্কা লেগে নিচে পড়ে যায়, নিচে কত জঙ্গল মতো, আপনি আমায় ডাকছিলেন আমি শুনেছি কিন্তু সাড়া দিতে পারছিলাম না, মাথায় আঘাত লাগায় অঙ্গান হয়ে যায়, যখন জ্ঞান ফিরে তখন দেখি প্রায় সন্ধ্যা হয়ে গেছে আপনি হয়ত ততক্ষণে আমাকে না পেয়ে পুলিশের কাছে গিয়েছিলেন হাত মুখ সব ছিলে গেছে সারা শরীল বেথ্যায় ছিড়া যাচ্ছিলো আবার ভয়ও করছিলো যদি সাপ পোকা থাকে পেটের মধোও কেমন বেথ্যা করছিলো সবথেকে বেশি ভয় করছিলো যে আমার বোকামোর জন্য যেনো আমার বেবির কিছু না হয়,, বেবির কথা মনে হতেই মনে সাহস পেলাম আমাকে যেভাবেই হোক এখান থেকে উঠতেই হবে,,, আমি অনেক কষ্টে উপরে উঠলাম তারপর খুঁড়াতে খুঁড়াতে রাস্তায় এসে গাড়ি জন্য দাড়ালাম কিন্তু কোনো গাড়ির পাচ্ছিলাম না, অনেক কষ্টে রাস্তা ছেড়ে ভিতর দিয়ে হেঁটে সামনে গেলাম তারপর ওখানে দেখলাম মানুষ জন আছে ওনাদের কাছে সাহায্য চাইতেই ওনারা একটা গাড়িতে উঠায়ে দিলো আর আমি বাড়ি চলে আসলাম আর এসেই দেখলাম আপনি কি করছেন।

এতোক্ষণ মাহি মেহরাব এর বুকের মধ্যে থেকেই বলছিলো,, মেহরাব হেসে বলল,, আর কখনোই এমন করবে না আর একটু দেরি হলেই আমাকে পেতে না, সোজা উপরে চলে যেতাম৷

ছিঃ এমন কথা আর ভুলেও বলবেন না আর শুনুন না একটু ডাক্তার এর কাছে যেতে হবে পেটের মধ্যে কেমন যেনো চিনচিন করে বেথ্যা করছে।

ওহ আমি তো ভুলেই গিছিলাম চলো,,, এরপর মাহিকে কোলে নিয়ে নিচে আসলো নিচে আসতেই সবাই একেবারে জেঁকে ধরল ততক্ষণে মাহি আর মেহরাব এর মার জ্ঞান ফেরেছে তারা দুইজনই মাহিকে জরিয়ে ধরে কাঁদতে লাগল,, মাহিও দুই মায়ের কোলের মধ্যে বসে থাকলো যেনো ছোট্ট বাচ্চা তারপর সবটা ওদেরকেও বলল।

মেঘ গাড়ি বার কর মাহিকে ডাক্তারের কাছে নিয়ে যেতে হবে চেকাপ করাতে হবে, বাবুর কিছু হয়েছে কি না দেখতে হবে,, আর নেহাল তুই মীরা কে বাড়ি যা এখন তো সব ঠিক হয়ে গেছে, তাছাড়া আজকে তোদের একটা বিশেষ দিন।

না না ভাই ঠিক আছে আমরা থাকি না সকালে একবারে যাবো।

না তোরা এখনি যাবি,, আমি যেতে বলছি যাবি।

তারপর নেহাল মীরাকে আর বাকি সবাইকে নিয়ে চলে গেলো,,, মেঘ গাড়ি বার করলে, মেহরাব মাহিকে কোলে নিয়ে গাড়িতে বসালো। ডাক্তার মাহিকে চেকাপ করে বলল যে কোনো সম্যসা নেই শুধু ওনি অনেক ভয় পেয়েছিলো আর একটু উঁচু থেকে পড়েছে বলে পেটে একটু চাপ লেগেছে তাছাড়া কোনো সম্যসা নেই।
,,,,,,,,,,,,,,,

গভীর রাত, মেহরাব এর বুকের মধ্যে মাথা রেখে সম্পূর্ণ ভার মেহরাব এর উপর দিয়ে মাহি মেহরাব কে জরিয়ে ধরে আছে মেহরাব ও মাহিকে জাপটে ধরে আছে।

মাহি জানো এক মহুর্তের জন্য নিজেকে না কেমন হেল্পলেস লাগছিলো, মনে হচ্ছিল আমি শ্বাস নিতে পারছি না নিশ্বাস নিতে কষ্ট হচ্ছিল মনে হচ্ছিল যেনো৷ আমি এখনি মারা যাবো।

এমন করে বলবেন না প্লিজ নিজেকে দোষী মনে হয়,, আমি ভাবতেও পারিনি আবার আপনার বুকে মাথা রাখতে পারবো,, শুধু মনে হচ্ছিল আমার যা খুশি হোক তবে বেবির যেনো কিছু না হয়।

এমন সার্থপরের মতো ভাবতে পারলে?? তুমি আজো বুঝলে না আমি তোমায় কতটা ভালোবাসি।

তো বুঝবো কেমনে আপনি কি কখনো বলেছেন নাকি শুধু বলেছে #ভালোবাসি_বুঝে_নাও। আর আমি কিছু বুঝতেই পারি না।

হুমম আমার অবুজ বউ, পাগলী বউ,, আমার বেবীর মা।

আর আপনি হলেন আমার বাচ্চা বর।

কিহ আমি বাচ্চা?? আমি তোমার থেকে কতবড় জানো??

ওমমম আমি জানি মেঘ ভাইয়া বলেছে আমাকে যখন খুঁজে পাওয়া যাচ্ছিলো না তখন আপনি নাকি বাচ্চাদের মতো করে কাঁদতেছিলেন, তাই আপনি আমার বাচ্চা বর।

সালা মেঘ এখানেও আমার পেস্টিজ এর বারোটা বাজিয়ে দিলো৷ মনে মনে বলল মেহরাব।

শুনুন না,,, বাচ্চা বর,, আমি না আপনাকে অনেক ভালোবাসি,,, ভালোবাসি আমার বেবির বাবাকে।

আমিও আমার বেবির মাকে অনেক অনেক ভালোবাসি, মাহির কপালে চুমো দিয়ে বলল মেহরাব।

,,,,,,,,,,সমাপ্ত,,,,,,,,

প্রথম থেকে যারা আমাকে সার্পোট করেছেন, আমার গল্পকে ভালোবেসে আমার পাশে থেকেছেন তাদের জন্য অনেক অনেক ভালোবাসা,, আর হ্যাঁ কাল থেকে মাহি মেহরাব এর নতুন এক ভালোবাসার কাহীনি লিখবো যেটা হবে সম্পূর্ণ অন্য রকম,, সবাই পড়বেন কিন্তু,, 🥰🥰🥰

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here