মেঘের ভেলায় চড়ে পর্ব -১৮+১৯

#মেঘের_ভেলায়_চড়ে
#Part_18
#Ariyana_Nur

ফাহাদ এর সামনে বসে অনবরত কান্না করে চলেছে দিপা বেগম।ফাহাদ কিছুক্ষন চুপচাপ তার কান্না সহ‍্য করলেও যখন তার ধর্য‍্যের বাধ ভেঙে গেলো তখন বিরক্তমাখা কন্ঠে বলল,

—কি হচ্ছে টা কি ফুপি?এভাবে মরা কান্না জুড়ে দিয়েছো কেন?আমি কি মরে গেছি নাকি?

দিপা বেগম নাক টেনে কান্নামাখা গলায় বলল,

—আমাকে তুই এভাবে পর করে দিলি বাবা।আজ দু’দিন ধরে তুই হাসপাতালে পরে রয়েছিস একবারো আমায় জানালোর প্রয়োজন মনে করলি না?তুই জানিস আমি কত টেনশনে ছিলাম।দুদিন ধরে তোর কোন খোজ খবর না পেয়ে পাগলের মত হয়ে গিয়েছিলাম।

ফাহাদ কিছু বলার আগেই অন‍্য একজন ফোড়ন কেটে বলে উঠল,

—তোমার আর টেনশন করতে হবে না ফুপি।তোমার ছেলের টেনশন করার জন‍্য আমি আছি।এখন থেকে তোমার ছেলের সব দ্বায়ীত্ব আমার।

পিছন থেকে মেয়েলি গলার কথা শুনে দিপা বেগম ঘাড় ঘুড়িয়ে তাকাতেই দেখে একটা মেয়ে লাজুক একটা হাসি দিয়ে দরজার সামনে দাড়িয়ে রয়েছে।দিপা বেগম অবাক হয়ে একবার মেয়েটার দিকে তো একবার ফাহাদের দিকে তাকাচ্ছে।মেয়েটি গুটিগুটি পায়ে দিপা বেগম এর সামনে এসে মিষ্টি হেসে দিপা বেগম কে সালাম দিয়ে বলল,

—কেমন আছো ফুপি?শরীর মন ঠিক আছে তো?

দিপা বেগম মেয়েটির প্রশ্নের উওর না দিয়ে উল্টো নিজে প্রশ্ন করল,

—তুমি কে মা?তোমায় তো চিনলাম না।

মেয়েটি পূনরায় একটা মিষ্টি হাসি দিয়ে বলল,

—ফুপি আমার নাম স্নিগ্ধা মাহি।কেউ মাহি বলে ডাকে তো কেউ স্নিগ্ধা বলে ডাকে।আপনি চাইলে যে কোন একটা ডাকতে পারেন।

—তা না হয় ডাকলাম কিন্তু তোমার পরিচয়?

কথাটা বলতে বলতে দিপা বেগম আড় চোখে ফাহাদ এর দিকে তাকালো।

মাহি মাথা নিচু করে লাজুক কন্ঠে বলল,

—পরিচয় তো পরেও জানা যাবে ফুপি।আপাতত এতোটুকু জেনে নিন আমি আপনার ছেলের হবু বউ।

মাহির কথা শেষ হতে না হতেই ফাহাদ ধমকে বলে উঠল,

—এই মেয়ে কখন থেকে কি সব উল্টাপাল্টা কথা বলে চলেছো তুমি?এখনি এখান থেকে বের হয়ে যাও।ফুপি তুমি এই মেয়েকে ঘাড় ধাক্কা দিয়ে এখান থেকে বের কর।

ফাহাদ এর ধমক খেয়ে মেয়েটি ন‍্যাকা কান্না করে বলল,

—দেখো ফুপি দেখো!তোমার ছেলে কিভাবে আমায় ধমকাচ্ছে।হবু বউকে কেউ এভাবে ধমকায় বল?একে তুমি আচ্ছা করে বকে দাও তো?সাথে দুটো কান মলাও দিও।

মাহির কথা শুনে দিপা বেগম সুকনো ঢোগ গিলে বলল,

—আ-আমি?

ফাহাদ পূনরায় ধমক দিয়ে বলে উঠল,

—এই মেয়ে তুমি যাবে।

মাহি ভেঙচি কেটে বলল,

—যাচ্ছি যাচ্ছি এতো চেচাতে হবে না। থাকতে আসি নি হু।

মাহি দিপা বেগম এর হাত ধরে বলল,

—কিছু মনে করবেন না ফুপি।ও আসলে আমাদের সম্পর্কটা এতো তাড়াতাড়ি কাউকে জানাতে চায়নি তো তাই একটু….।আসি ফুপি।এই পাগলের একটু খেয়াল রাখবেন।

মাহি কথাগুলো বলে দিপা বেগম কে জড়িয়ে ধরে ফিসফিস করে বলল,

—ফাহাদ যদি জানতে পারে তার ফুপি তার রাই পাখিকে পালাতে সাহায্য করেছে তখন কি হবে মিসেস ইসলাম?অন‍্যের নামে চাপিয়ে দেওয়াতেই যেই দশা করেছিলো।নিজের নাম জানতে পারলে বাচতে পারবেন তো?

মাহির কথা শুনে দিপা বেগম এর হাত পা ঠান্ডা হয়ে গেলো।মাহির দিকে বিস্ময় নয়তে তাকিয়ে রইল।মাহি দিপা বেগমকে ছেড়ে দিয়ে মিষ্টি একটা হাসি দিয়ে বলল,

—আবার দেখা হবে।আল্লাহ হাফেজ।

মাহি দিপা বেগম এর দিকে তাকিয়ে বাকা হেসে সেখান থেকে চলে গেলো।দিপা বেগম নিজেকে আর দাড় করিয়ে রাখতে না পেরে ধপ করে টুলে বসে পরল।মাথার মধ‍্যে ঘুড়তে লাগলো নানান চিন্তা।কে এই মেয়ে?এতোকিছুই বা কি করে জানে?যদি সে সত‍্যিটা ফাহাদ কে বলে দেয় তখন কি হবে তার?কথাগুলো ভাবতেই সে ফাহাদ এর দিকে তাকিয়ে ভয়ে শুকনো ঢোক গিললো।

_________

সময় নিজ গতিতে চলে যাচ্ছে।রাই নতুন পরিবারের কাছ থেকে সবার আদর ভালোবাসা পেয়ে পুরোন ক্ষতগুলো ভূলতে চলেছে।নতুন করে নতুন ভাবে বাচার আলো খুজে পেয়েছে ঠিকই কিন্তু মনের মধ‍্যে এখনো ফাহাদ নামক এক ভয় কাজ করে বেড়ায় সব সময়।ফাহাদের কথা মনে পরতেই এক অজানা ভয় এসে মনের মাঝে ভিড় করে।বুক চিড়ে দীর্ঘ নিশ্বাস ফেলে একটা কথাই বলে বের হয়ে আসে এতো সুখ কপালে সইবে তো?ঐদিকে ফাহাদ এর অবস্থা নাজেহাল।স্নিগ্ধা মাহির পাগলামোর কারনে তার অবস্থা যায় যায়।সারাদিন এটা সেটা করে ফাহাদকে রাগানোই যেন তার প্রতিদিনের কাজ হয়ে গেছে।ফাহাদকে রাগানোর কোন কৌশলই সে বাকি রাখে নি।সব ভাবেই সে প্রতিনিয়ত ফাহাদ কে জ্বালাতন করেই চলেছে।ফাহাদকে রাগিয়ে তোলার মাঝেই সে পৌচাশিক আনন্দ পায়।

________

তিহানের আজ ফাইজাকে নিয়ে ঘুরতে যাওয়ার কথা ছিলো।কিন্তু জরুরি কাজ পরে যাওয়ায় তিহান আর অফিস থেকে বের হতে পারে নি।সে জন‍্যই ফাইজা তিহানের সাথে রাগ করে গাল ফুলিয়ে বসে রয়েছে।তিহান নানান ভাবে ফাইজার রাগ ভাঙানোর চেষ্টা করছে কিন্তু কিছুতেই তাকে মানাতে পারছে না।

তিহান ফাইজার পাশে বসে ফাইজার হাত ধরতে গেলে ফাইজা হাত সরিয়ে ফেলে।ফাইজা তিহানের দিকে রাগি দৃষ্টিতে তাকাতেই তিহান অসহায় ফেস করে বলল,

—ফাইজা!কেন বুঝেও অবুঝের মত করছো তুমি?বলছি তো জরুরি কাজ পরে যাওয়ার কারনে আসতে পারিনি।আজ না গিয়েছি কাল তো বলছি নিয়ে যাবো।

তিহানের কথা শুনেও ফাইজা না শোনার ভান করে অন‍্যদিকে মুখ ঘুড়িয়ে রাখলো।
তিহান ফাইজাকে এক হাতে জড়িয়ে ধরতেই ফাইজা তিহানের হাত সরিয়ে দিয়ে গম্ভীর গলায় বলল,

—সরোতো এখান থেকে আর দরদ দেখাতে হবে না।কাজে বসে যে আমার কথা ভুলে যায় তার আমার কথা না ভাবলেও হবে।এতোই যখন কাজ ছিলো তাহলে একবার ফোন করে বলে দিলেই তো পারতে।তাহলে তো আর আমি রেডি হয়ে আশায় বসে থাকতাম না।দুপুর থেকে পথ চেয়ে আশায় বসে রয়েছি।ফোন দিয়েছি ফোনও ধরোনি এখন এসেছো কেন দরদ দেখাতে?যাও ভাগো তো।

তিহান অসহায় কন্ঠে বলল,

—মানছি দোষটা আমার।তার জন‍্য সরি বলেছি তো।আর কত বলবো?

ফাইজা কিছু না বলে গাল ফুলিয়ে বসেই রইল।তিহান বড় করে একটা নিশ্বাস ফেলে ফাইজার হাত নিজের হাতের ভাজে নিয়ে আদুরে গলায় বলল,

—ফাইজা প্লিজ আর রাগ করে থেকো না।ঘুরতে যেতে পারিনি তো কি হয়েছে চল আমি আজ এখনি তোমায় বাহিরে নিয়ে যাব তোমার ফেভারিট আইসক্রিম খাওয়াতে।

ফাইজা তিহানের দিকে ভ্রু কুচকে তাকিয়ে বলল,

—ঘুষ দিচ্ছো।

তিহান মিষ্টি হেসে ফাইজার নাক টেনে দিয়ে বলল,

—না আমার ফাইজা রানীর রাগ ভাঙানোর চেষ্টা করছি।

_________

নিস্তব্ধ রজনীতে রাস্তার পাশ দিয়ে হেটে চলেছে তিহান,ফাইজা,রাই,তীব্র।ফাইজা, রাই আইসক্রিম হাতে নিয়ে আপন মনে হেটে চলেছে আর বকবক করছে।তারা এমন ভাবে কথা বলছে মনে হচ্ছে তারা দুজন ছাড়া আশেপাশে আর কেউ নেই।তিহান,তীব্রও তাদের মাঝে না ঠুকে চুপচাপ তাদের পিছু পিছু হাটছে।

তিহাস হতাস হয়ে বলল,

—দেখছো ভাই! আমাদের মিসেস দের কান্ড।কি সুন্দর রোমান্টিক পরিবেশ।উপরে চাদ নিচে আলো।আহা কোথায় আমাদের হাতে হাত রেখে হাটবে।তা না করে নিজেরা নিজেদের মধ‍্যে বকবক করে হ‍াহা করতে করতে হেটে চলেছে।
ধূর ভালোই লাগছেনা।

তীব্র রাই এর হাস‍‍্যউজ্জল চেহারার দিকে তাকিয়ে মুচকি হেসে বলল,

—আমার তো একটুও খারাপ লাগছে না।ওর মুখের এই হাসিটুকু দেখার জন‍্য যদি আরো কিছু করতে হয় তাহলে তাই করবো।

অনেকক্ষন হাটাহাটি করার পর ফাইজা পা ধরে বলল,

—আর পারবো না হাটতে খুব পা ব‍্যাথা করছে।

রাই ফোস করে নিশ্বাস ফেলে বলল,

—আমারো।

কথাটা বলতে না বলতেই তীব্র,রাইকে কোলে তুলে নিয়ে হাটতে লাগলো।তীব্রর কাজে রাই হকচকিয়ে গেলো।নিজের অবস্থান বুঝতে পেরে নিচে নামার জন‍্য ছটফট করতে করতে চেচিয়ে বলল,

—কি হচ্ছে কি?কোলে তুলেছেন কেন?নামান আমায়।

—তুমিই না বললে হাটতে পারবে না তাই তো কোলে নিলাম।মাঝরাতে তো আর বউকে রাস্তায় ফেলে যেতে পারিনা বল।

রাই অবাক হয়ে বলল,

—আমি কখন বললাম হাটতে পারবো না?

—মাত্রই তো ফাইজার সাথে বললে।

—আমি কি বলেছি আর আপনি কি বুঝেছেন।আমি বলেছি…..।

তীব্র রাইকে পুরো কথা শেষ করতে না দিয়ে বিরক্তিকর কন্ঠে বলল,

—উফ এতো কথা বলো না তো।চুপচাপ গলা জড়িয়ে ধর।আর আমায় আমার কাজ করতে দাও।

রাই নামার জন‍্য ছটফট করে বলল,

—আপনি আমায় নামান প্লিজ।ভাইয়া,ফাইজুর সামনে….।

তীব্র চোখ রাঙিয়ে বলল,

—তুমি গলা জড়িয়ে ধরবে না ফেলে দিব।

রাই,তীব্রর কথামত কাজ না করে নামার জন‍্য ছটফট করতেই তীব্র হাতের বাধন একটু নরম করতে রাই ভয় পেয়ে তীব্রর গলা জড়িয়ে ধরে।তীব্র মুচকি হেসে সামনে হাটতে থাকে।

—আমার বুক খালি কবে অন‍্যের বুকে চিপকে রয়েছো।কাজটা কি ভালো করলে রাই পাখি?

কথাটা কানে যেতেই রাই এর শরীর কেপে উঠে।চোখ খিচে বন্ধ করে তীব্রর শার্টের কলার শক্ত করে আকড়ে ধরে।
#মেঘের_ভেলায়_চড়ে
#Part_19
#Ariyana_Nur

তীব্রর হাত শক্ত করে চেপে ধরে ভয়ে জড়সড় হয়ে দাড়িয়ে রয়েছে রাই।ভয়ে তার হাত,পা মৃদু কাপছে।ফাইজা,তিহান, তীব্র সকলের চেহারায় রয়েছে বিস্ময়ের ছাপ।ফাহাদ যে হুট করে তাদের সামনে চলা আসবে এটা তারা ভাবতেও পারেনি। ফাহাদ তীক্ষ্ম দৃষ্টি নিক্ষেপ করে রাই এর হাতের দিকে তাকিয়ে রয়েছে।রাই এর হাতে জ্বলজ্বল করতে থাকা আংটি দেখে ফাহাদ এর ইচ্ছে হচ্ছে রাই এর আঙুলটাই কেটে ফেলতে।

—কি ব‍্যাপার ভাই কোন সমস‍্যা?এমন পথ আটকে দাড়িয়েছেন কেন?

ফাহাদ তীব্রর কথার উত্তর না দিয়ে রাই এর দিকে রক্ত চক্ষু করে তাকিয়ে শীতল কন্ঠে বলল,

—কেমন আছো রাই পাখি?

ফাহাদ এর শীতল গলার কথা যেন রাই এর ভয় আরো বেড়ে গেলো।রাই কিছু না বলে ভয়ে তীব্রর হাত আরো শক্ত করে চেপে ধরে তীব্রর পিছনে গিয়ে লুকালো।রাই কে চুপ করে থাকতে দেখে ফাহাদ পূনরায় বলল,

—কথা বলছো না কেন পাখি?বড্ড অভিমান হয়েছে আমার উপর?তোমায় আগে খুজে বের করিনি বলে?থাক আর অভিমান করতে হবে না।তাড়াতাড়ি আমার কাছে চলে আস।সব অভিমান আমি পুষিয়ে দিব।

শেষের কথাটা ফাহাদ দাতে দাত চেপে বলল।

রাই কাপাকাপা গলায় বলল,

—আমি যাব না।

রাই এর কথা শুনে ফাহাদ এর রাগ দ্বিগুণ বেড়ে গেলো।ফাহাদ রাই এর দিকে অগ্নিদৃষ্টি নিক্ষেপ করে রাগি গলায় বলল,

—বাহ সাহস তো দেখছি খুব ভালোই বেড়েছে।আমার মুখের উপরে কথা বলছো আবার আমার সামনে অন‍্য একটা ছেলের হাত ধরে দাড়িয়ে রয়েছো।এতো সাহস কোথায় পেলে পাখি?দু’দিন একটু ঊড়তে দেওয়াতে কি সাহসের ডানা গজিয়ে গেছে?

ফাহাদ কথাগুলো বলে রাগে দু’হাতে নিজের চুল টানতে লাগলো।ফাহাদ রাগে গজগজ করতে করতে পূনরায় বলল,

—রাই আমার মাথা গরম করিস না।আমি শেষ বারের মত বলছি ভালোয় ভালোয় আমার সাথে চল।তা না হলে খুব খারাপ হয়ে যাবে।

—আমি যাব না।আমি আপনার সাথে কোথাও যাব না।প্লিজ আমায় আমায় মত ছেড়ে দিল ফাহাদ ভাই।

কথাগুলো বলতে বলতে রাই ফুপিয়ে কেদে উঠল।

রাই এর কান্না, ফাহাদকে দেখে ভয়ে এভাবে কুকরে থাকা দেখতে যেন তীব্রর মোটেও পছন্দ হচ্ছে না।তীব্র রাই এর দিকে ঘুরে রাই এর চোখের জল মুছে দিল।রাই এর গালে হাত রেখে কোমল কন্ঠে বলল,

—কি হয়েছে তোমার কান্না করছো কেন?

রাই তীব্রর দিকে অস্রুসিক্ত নয়নে তাকিয়ে বলল,

—আমি তার সাথে যাব না।

—তোমার কি মনে হয় আমি তোমায় যেতে দিব?আমার উপর কি ভরসা নেই তোমার?

রাই তীব্রর কথার উওর না দিয়ে তীব্রর দিকে ছলছল নয়নে তাকিয়ে থেকে তীব্রকে জরিয়ে ধরে ডুকরে কেদে উঠল।তীব্র রাই এর মাথায় হাত বুলিয়ে রাই কে সান্ত্বনা দিয়ে বলল,

—এই পাগলি!এভাবে কান্না করছো কেন?আমি আছি তো নাকি।আমি থাকতে ভয় কিসের তোমার?

রাইকে এভাবে অন‍্য একজনকে জড়িয়ে ধরে কান্না করতে দেখে ফাহাদ এর মাথায় রক্ত উঠে গেলো।ফাহাদ চোখ মুখ শক্ত চেচিয়ে বলল,

—তোর সাহস দেখে আমি অবাক হচ্ছি রাই?তুই আমার সামনে অন‍্য একটা ছেলেকে জড়িয়ে ধরে দাড়িয়ে রয়েছিস।তুই এতোটা র্নিলজ্জ কবের থেকে হলি?লজ্জা করছে না মাঝরাস্তায় পর পুরুষ এর সাথে ঢলা ঢলি করতে।বেহায়া মেয়ে।

তীব্র এতোক্ষন নিজেকে শান্ত রাখতে পারলেও ফাহাদ এর কথায় তীব্রর মাথা গরম হয়ে যায়।তীব্র রাগি গলায় বলল,

—ভদ্র ভাবে কথা বলুন মিঃ।

ফাহাদ দ্বিগুণ চেচিয়ে বলল,

—কিসের ভদ্রভাবে কথা বলল হ‍্যা।চোরের মায়ের বড় গলা।নিজে অভদ্রর মত একটা মেয়েকে মাঝরাস্তায় এতোগুলো লোকের সামনে জড়িয়ে ধরে রেখে আমাকে ভদ্রতা শিখাতে আসছেন।

—রাই আমার ওয়াইফ।আমার ওয়াইফকে আমি মাঝরাস্তায় জড়িয়ে ধরে দাড়িয়ে থাকি না অন‍্য কোথাও তাতে আপনার সমস‍্যা কোথায়?

তীব্রর কথাটা শুনে ফাহাদ অট্টহাসিতে ফেটে পরল।ফাহাদ এমন একটা ভাব করছে মনে হচ্ছে তীব্র কোন জোকস বলেছে।ফাহাদ এর কাজে তীব্র কপালে ভাজ ভেলে ফাহাদ এর দিকে তাকিয়ে রইল।মুহূর্তেই ফাহাদ চোখ মুখ শক্ত করে রাগি গলায় বলল,

—কেন এমন করলে পাখি?কেন আমায় ধোকা দিলে?কি কমতি ছিলো আমার ভালোবাসার?আমি তো তোমায় পাগলের মত ভালোবেসেছিলাম তাহলে কেন তুমি আমার ভালোবাসাটা বুঝলে না?(চেচিয়ে)

ফাহাদ এর চেচানোতে রাই কিছুটা কেপে উঠল।অনেক কথাই সে ফাহাদকে শুনাতে চাচ্ছে।কিন্তু মুখ ফুটে কিছু বলার সাহস হচ্ছে না।ফাইজা তাচ্ছিল্য হেসে বলল,

—হাসালেন মিঃ ফাহাদ।আর যাই হোক আপনার মুখে ভালোবাসার কথা মানায় না।আপনি যদি রাইজু কে সত‍্যিই মন থেকে ভালোবাসতেন তাহলে ভাইয়ার জায়গায় আজ আপনি থাকতেন।আপনার থেকে ও পালিয়ে না বেড়িয়ে আপনাকে আগলে ধরে বাচতে চাইত।দিনের পর দিন একটা মেয়েকে নির্মম ভাবে অত‍্যাচার করার পর তার কাছে কৈফিয়ত চাইলেন সে কেন আপনার ভালোবাসা বুঝলো না।
ভালোবাসার মানে আপনি বুঝেন তো মিঃফাহাদ?

ফাহাদ চেচিয়ে বলল,

—এনাফ।অনেক হয়েছে জ্ঞান দেওয়া।নিজের জ্ঞান নিজের কাছে রাখুন।

ফাইজাঃআপনার মত সাইকো,পাগল, মানুষিক রুগিকে জ্ঞান দেওয়ার ইচ্ছে আমার নেই।অতোটা মহান আমি না।

ফাহাদ ধমক দিয়ে বলল,

—চুপ একদম চুপ।কেউ কোন কথা বলবে না।রাই(চেচিয়ে) শেষ বারের মত বলছি নিজের ইচ্ছায় আমার সাথে যাবি নাকি জোর করে তুলে নিয়ে যাবো?

তীব্র মুচকি হেসে বলল,

—এতো সোজা আমায় এলাকায় এসে আমার বউকে তুলে নিয়ে যাবে?স-সম্মানের সাথে বিদেয় নিতে চাইলে কেটে পরুন।তা না হলে…।

তীব্রর কথা শেষ হবার আগেই ফাহাদ ফট করে এসে তীব্রর কলার চেপে ধরে দাতে দাত চেপে বলল,

—আমাকে থ্রেট দিচ্ছিস এই ফাহাদকে থ্রেট দিচ্ছিস?তুই জানিস আমি কে?আমি চাইলে এখনি তোকে জ‍্যান্ত পুতে ফেলতে পারি।

তীব্র নিজের কলারের দিকে একবার তাকিয়ে দেড়ি না করে ফাহাদ এর নাক বরাবরি ঘুষি লাগিয়ে দিল।লেগে গেলো দুজনের মধ‍্যে তৃতীয় বিশ্বযুদ্ধ।এদের মারামারি করতে দেখে ফাইজা,রাই একে অপরের হাত ধরে ভয়ে জড়সড় হয়ে দাড়িয়ে রইল।তিহান পকেট থেকে একটা চুইংগাম বের করে রাই এর দিকে বাড়িয়ে দিয়ে বলল,

—ভাবি এটা নাও।খাও আর এ‍্যাকশন সিন ইন্জয় কর।

ফাইজা তিহানের দিকে চোখ রাঙিয়ে তাকিয়ে বলল,

—তিহান তুমি কেমন মানুষ হ‍্যা।ভাইয়া ফাইট করছে আর তুমি এখানে দাড়িয়ে দাড়িয়ে গরুর মত জাবর কাটছো।লজ্জা করে না তোমার?যাও গিয়ে ভাইয়াকে সাহায্য কর।(ধমক দিয়ে)

তিহান বিরক্ত হয়ে বলল,

—উফ ফাইজা বিরক্ত করো না তো।চুপচাপ এ‍্যাকশন সিন ইন্জয় কর।আর শোন টেনশনের কোন কারন নেই কারন আমি জানি আমার ভাইয়া জিতবে।সো নো টেনশন।

তীব্রর যেন আজ নিজের মধ‍্যে নেই।নিজের মধ‍্যে এক হিংস্র রুপ এসে ভর করেছে।ফাহাদ কোন ভাবেই তীব্র সাথে পেরে উঠছে না।তীব্র নিজের সব রাগ ফাহাদ এর উপর ঝেড়ে ফাহাদ এর কলার চেপে ধরে দাতে দাত চেপে বলল,

—আজকের মত জানে বাচিয়ে রাখলাম।
এর পর যদি ভূলেও আমার জান এর দিকে নজর দিস তাহলে তোর জান কেড়ে নিব।

তীব্র ফাহাদকে থ্রেট দিয়ে রাই এর সামনে এসে রাই এর চোখের জল মুখে দিয়ে কিছু বলার আগেই রাই তীব্রকে ধাক্কা দিয়ে সরিয়ে দিল।ফাহাদ পিছন থেকে তীব্রর দিকে শুট করছিলো।রাই সেটা দেখতে পেরে তীব্রর শরীরে গুলি লাগার আগেই রাই ধাক্কা দিয়ে তীব্রকে সরাতে গিয়ে গুলি তার শরীরে লাগে।মুহূর্তেই পরিবেশ পরিবর্তন হয়ে গেলো। সকলে স্তব্দ হয়ে গেলো।রাই মাটিতে লুটিয়ে পরতে নিলেই তীব্র রাইকে ধরে বসে পরল।তীব্র যেন বাকরুদ্ধ হয়ে গেলো।গলা দিয়ে কোন আওয়াজই বের হচ্ছে না।রাই কিছু বলতে চেয়েও পারলো না।রাই চোখ বন্ধ করতেই তীব্র চিৎকার দিয়ে বলে উঠল,

—চাদঁ!

#চলবে,

(

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here