সীমাহীন পর্ব ১

কোথা থেকে আরিয়ান এসে আরাধ্যার চুলের মুঠি ধরে এক চড় দিল।আরাধ্যা তো হতভম্ব হয়ে গালে হাতে দিয়ে তাকিয়ে আছে আরিয়ানের দিকে।
আরিয়ানঃ খুব শখ না রাস্তার ছেলেদেরকে চুলগুলো দেখানোর? আরাধ্যার দিকে রাগে কটমট করে তাকিয়ে বলল কথাটা।
আরাধ্যাঃ আসলে স্যার আজকে বৃষ্টি হওয়াতে আমার ওড়না টা ভিজে গেছে, তাই আর মাথায় দেই নি।
আরিয়ানঃ আমাকে বুঝাও?এতো বোকা লাগে আমাকে?কাল থাকে বোরখা পরে কলেজে যাবে। না হলে বাইরে এক পাও রাখা নিষেধ।
আরাধ্যা কিছু বলতে যাবে,এর আগেই আরিয়ান
বলে উঠে এটাই শেষ কথা। এই নিয়ে আর কোনো কথা বলার ইচ্ছে নেই আমার।

কি পেয়েছে লোকটা আমার সাথে যা খুশি করবে? আজ যদি আম্মু আব্বু বেচে থাকতো তাহলে এদিন দেখতে হতো না।আমাকে নিয়ে গেলে না কেন তোমাদের সাথে?নিজের রুমে বসে এসব বলছিল আরাধ্যা।আর চোখ থেকে পানি গড়িয়ে পড়ছে তার।

তখনি রিধিতার আগমন।
রিধিঃ কিরে? আজও ভাইয়া তোকে বকা দিছে?
আরাধ্যাঃ শুধু বকা তে আজ সীমাবদ্ধ ছিলো না,চড়ও দিছে। আমি তোদের বাসায় আছি বলে এমন করে না রে?
রিধিঃ না আরু তুই ভুল ভাবছিস।ভাইয়া যা করে বা বলে সব তোর ভালোর জন্যই। তুই ঠিক একদিন বুজবি।

ঠিক তখনই কিছু ভেংগে যাওয়ার শব্দ শুনে ওরা। আর নিচে গিয়ে যা দেখে তার জন্য মোটেও প্রস্তুত ছিল না আরাধ্যা।
চলবে…………….
#সীমাহীন
পর্ব ১
#Aradhya Ariya

(আমার লেখা প্রথম গল্প।আপনাদের ভালো লাগলে ২য় পর্ব লিখবো।কেমন হলো জানাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here