হিংস্রতার আড়ালে ভালোবাসা পর্ব ৬

#হিংস্রতার আড়ালে ভালোবাসা
#part:6
# Writer:Jeba

কথাটা শুনার সাথে সাথেই রিহান সবগুলো খাবার ডাইনিং টেবিল থেকে ছুড়ে ফ্লোরে ফেলে দিল।খাবার গুলো খুব শখ করে ভালোবেসে রেঁধেছিল হিয়া।রিহান খাবার গুলো এইভাবে নিচে ফেলে দেওয়াতে হিয়ার হাসি খুশি মুখ টা নিমেষেই হারিয়ে গেল আর তার কাছে মনে হলো রিহান যেন তার হৃদয় টা কেটে দুই ভাগ করে দিয়েছে।রিহানের এই কান্ড দেখে তার ভাই মা সবাই অবাক চোখে তাকালো তার দিকে।আর হিয়া নিজের চোখের জল আটকে রাখতে না পেরে দৌড়ে উপরে চলে গেল।রিহান রাগি চোখ নিয়ে তার যাওয়ার পানে তাকিয়ে রইল।রিহান এর মা এসে তার কাঁধে হাত রাখল।রিহান তার মায়ের দিকে ফিরে বলল,,,,,,,,,,,


-জানি মা তুমি বলবে আমি কেন এমন করলাম?
-হুম।মেয়ে টা খুব শখ করে রেঁধেছিল তোর জন্য আমাদের জন্য।আর তুই এমন করলি বাবা?
-তুমি ভালো করেই জানো আমি কেন এমন করি।আর যেই মেয়ের জন্য একটা মানুষ দুনিয়া ছেড়ে চলে যায় সে কখনও ভালো হতে পারে না।ও যদি এতোই ভালো হতো আজ আমার প্রিয়া আমাদের মাঝে থাকত।আর খুশিতে ভরে থাকতো আমাদের পরিবার টা।অফিস থেকে এসে দিন শেষে আমি শুনতাম বাবাই ডাক যা শুনে আমার ক্লান্ত শরীর পুনরায় সতেজতা ফিরে পেতো।
-আমি বুজতে পারছি তোর মনে কেমন ঝর ভয়ে যাচ্ছে দুই বছর ধরে।কিন্তু আমার মনে হচ্ছে তুই ভুল বুজছিস।হিয়া মেয়ে টা খুব ভালো রে।ওকে ক্ষমা করে দিয়ে ওর সাথে বাকি জীবন টা সুখে কাটা।
-এমনটা কখনও সম্ভব না।ওর সাথে ভালোবাসার অভিনয় করে এক বছর আট মানথ সম্পর্কের পরে বউ বানিয়ে এনেছি।ওকে বউ বানিয়ে এনেছি কারণ ওকে বুঝিয়ে দিতে চাই যে একটা মানুষ যখন কষ্ট পেয়ে তিলে তিলে শেষ হয়ে যায় তখন তার কেমন লাগে।
-কিন্তু,,,,
-কোনো কিন্তু না মা।তুমি সার্ভেন্ট কে বলো সবার জন্য আবার খাবার বানিয়ে দিতে।
-ওকে।


🌼
ভেবেছিলাম তুমি হয়তো আমাকে একটু হলেও ভালোবাস।ভালোবাসলে এইভাবে আমার রান্না করা খাবার গুলো ফেলে দিতা না।সকালে যে তোমার চোখে আমার জন্য ভালোবাসা দেখেছিলাম সেটা তাহলে ভুল ছিল?

-হে,,,ভুল ছিল।

রিহান এর কথায় হিয়া রিহানের দিকে তাকিয়ে আবার অন্য দিকে ফিরে তাকালো।
ঘৃণায় ভরে যাচ্ছে হিয়ার মন।আজ প্রচন্ড ঘৃণা হচ্ছে তার রিহান এর প্রতি।কিন্তু ভালোবাসার কাছে হেরে যায় সামান্য ঘৃণা টুকু।রিহান হিয়ার কাছে এসে বসে বলল,,,,

-নেক্সট টাইম এইটা ভেবে ভুল করবা না যে তোমাকে ভালোবাসি।তোমাকে হিংসা করি।ড.হিয়া রিহান আহমেদ মিশে যাওয়ার পর দ্বিতীয় বার জেগে উঠেছে তোমাকে শেষ করার জন্য।আমার ভালোবাসায় ডুবে তিলে তিলে নিজেকে গভীরে তলিয়ে দিবে তুমি।

-তোমার ভালোবাসায় ডুবে গভীরে তলিয়ে যেতে রাজি আছে এই নৌরিন জাহান হিয়া।আমি জানিনা কেন এই হিংস্রতা আজ আমি তোমার মধ্যে দেখতে পাচ্ছি।কিন্তু আমার বিশ্বাস একদিন না একদিন হিংস্রতার আড়ালে লুকিয়ে থাকা ভালোবাসা ঠিকি পাবো আমি।

-ভুল ধারণা তোমার।তুমি যা করেছো তার জন্য হিংস্রতা ও অনেক কম।

-আমি কখনও কারো ক্ষতি করি নি যার জন্য আমার কারো কাছ থেকে কষ্ট পেতে হবে।

-করেছো কি না করেছ সেইটা নাহয় সময় বলে দিবে।


🌼
হিয়া রিহানের কথার উত্তরে কিছু বলতে যাবে তখনি হিয়ার ফোন টা বেজে উঠল।
এক্সকিউজ মি বলে হিয়া বারান্দায় গিয়ে ফোন টা রিসিভ করে কথা বলতে লাগল।কিছুক্ষণ কথা বলার পর রিহান খেয়াল করল ফোনের ওপারে থাকা মানুষ টার কথায় হিয়া ব্লাশিং করতে লাগল।


কার সাথে কি এমন কথা বলছে যে এইভাবে ব্লাশিং করছে হিয়া।
কথাটা বলে রিহান আর নিজের রাগ কন্ট্রোল না করতে পেরে হিয়ার দিকে এগিয়ে গেল,,,

চলবে,,,
(বানান ভুল হলে নিজরা বুঝে পড়ে নিবেন)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here