dangerous love পর্ব -০১

#Dengerous_Lover
#Angel-Moon-Angel-Moon
#Part-1
আনুশকা চোখ খুলে অনুভব করলো সে একটা বিছানায় শুয়ে আছে ।তারপর ধীরে ধীরে সে বিছানা থেকে উঠতে চেষ্টা করলো বাট পারছেনা ।তখন সে খেয়াল করলো তার হাত পা আর মুখ উড়না দিয়ে বাধা ।আনুশকার মাথার উপর দিয়ে সব যাচ্ছে ।সে বুঝতে পারছেনা এখানে কিভাবে এসেছে ।ঠিক তখনই কারো পায়ের শব্দ শুনতে পারলো ।সম্ভবত এই পায়ের শব্দ তার যে তাকে এখানে এনেছে ।দরজা খুলার শব্দ পেলো আনুশকা।সে চোখ বন্ধ করে আছে ।লোকটা ইতিমধ্যে আনুশকাকে বিছানা থেকে একটানে তুলে নিজের সামনে দাড় করালো ।আনুশকা ভয়ে ভয়ে একবার তাকাচ্ছে তো তাকাচ্ছেনা লোকটার দিকে ।

আগুন:এতো ভয় পেলে আমাদের লাভ শুরু হওয়ার আগেই শেষ হয়ে যাবে যে ।Sweet heart এতো ভয় পেয়োনা ।এই বলে আগুন আনুশকার হাত পা খুলে দিলো ।যেই খুলে দিলো অমনি আনুশকা এক ঝটকায় দৌড় শুরু করলো ।বেশি দূর যেতে পারেনি দরজার সামনে যেতেই এক জোড়া হাত তাকে ধরে ফেললো ।
আগুন: আমাকে রেখে কোথায় যাচ্ছো My dear sweet heart . আনুশকা আগুনের হাত ছাড়িয়ে দিয়ে একবার তার দিকে তাকিয়ে দেখলো ।আগুন দেখতে অনেকটা হিরোর মতো ।৬ ফিট লম্বা, গায়ের রং ফর্সা, বডি হলিউড হিরোর মতো, যাকে বলে পুরো লেডি কিলার ।আনুশকার ঘোর কাটলো আ আগুনকে বললো,
আনুশকা: How dare you touch me. Who the hell are you??? you know who i am??? এই বলে আগুনকে কয়েকটা থাপ্পর দিলো আনুশকা ।আগুনের মাথায় চরম রাগ উঠে গেলো ।এভাবে কেউ কখনো আগুনকে থাপ্পর দেওয়া দূরে থাক উচ্চ স্বরে কথাও বলেনি, বলার সাহসও পায়নি । আগুন ছোট থেকে বিদেশে থাকে ।সেখানেই লেখাপড়া শেষ করে এখন দেশে এসেছে কয়েক মাস হলো ।
রাগে গজ গজ করতে করতে আগুন আনুশকাকে দেয়ালের সাথে মিশিয়ে শক্ত করে চেপে ধরে কিছু একটা করে দিলো,, যাকে বলে লিপ কিস,,, এভাবে প্রায় ১৫ মিনিট পরে ছাড়লো আনুশকাকে
আগুন : আনুশকার কানে মুখ নিয়ে বললো,, You know who i am?? I am your # Dengerous-lover .
বলেই আনুশকার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে ওর কাপড়ে হাত দিলো খুলতে। আনুশকা সহজে বাঁধা দিতে পারল না।

আগুনের শক্তির সাথে পেড়ে উঠল না।ফলস্বরূপ চোখ দিয়ে দু’ফোটা জল গড়িয়ে পড়ল।আর আগুন সমস্ত শক্তি দিয়ে আনুশকাকে…. সব শেষ হয়ে গেল আনুশকার।নিজের চাহিদা মেটানোর পর উঠে চলে গেল আগুন।শরীরের অসহ্য ব্যথায় কাঁদতে লাগল আনুশকা। কেন এমন কাল আগুন? কি দোষ করেছিল সে?

চলবে….

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here