dangerous love পর্ব -০২

#Dengerous_Lover
#Angel_Moon_Angel_Moon
#Part_02

কিছুক্ষণ পর আগুন ফিরে আসল….

আনুশকা কিছু বলার ভাষা হাড়িয়ে ফেলেছে ।হঠাৎ করে কেউ এমন করবে সেটা আনুশকা বুঝতে পারিনি ।

আনুশকা ধপ করে ফ্লোরে বসে পড়লো ।লজ্জা আর ভয় দুটোই কাজ করছিল তার মাঝে কারণ এই প্রথম কোনো ছেলের স্পর্শ পেলো আনুশকা ।
ফ্লোরে বসে দুই হাত দিয়ে মুখ ঢেকে কান্না করতে থাকলো আনুশকা।এই ছেলেকে তো আনুশকা কখনোই দেখেনি কোথাও,, তাহলে কেনো এভাবে তাকে ধরে আনলো আর এরকম আচরণ কেনো করলো,, সব আনুশকার মাথার উপর দিয়ে যাচ্ছে ।আনুশকা নিরবে শুধু কান্না করছে ।
এই দিকে আগুন আনুশকাকে খেয়াল করছেনা,, সে ভাবছেন কেউ তাকে অপমান করছে,, কেউ তাকে আঘাত করছে ।এটা সে কোনো ভাবেই মেনে নিতে পারছেনা ।পরক্ষণেই আনুশকার কান্নার আওয়াজ পেলো আগুন,, এবার সে কিছুটা শান্ত হয়ে আনুশকার কাছে গিয়ে বসলো,,
আনুশকা টের পেয়ে কিছুটা দূরে যেতে লাগলো,,, আগুন সেটা বুঝতে পেরে এক ঝটকায় নিজের কাছে নিয়ে এলো ।

আগুন : Please sweet heart next time এমন কিছু করোনা,, তাহলে নিজেকে সামলাতে পারবোনা,, এর থেকে বেশি কিছু করতে বাধ্য হবো ।
পরে কিছু হলে সেটার জন্য তুমি দ্বায়ি থাকবে ।
ছোটবেলায় আমাকে একটা মেয়ে স্কুলে বকা দিয়েছিলো,, তখন আমি মেয়েটার মাথা ন্যারা করে দিয়েছিলাম।
মেয়েটার হাতে কামড়ও দিয়ে ছিলাম ।সেই থেকে সবাই আমাকে ডেন্জার বলে ডাকে ।এই কথা গুলি আগুন বলার সাথে সাথেই আনুশকা নিজের মাথায় হাত দেয় আর ভয়ে তার মুখ শুকিয়ে যায় ।

আগুন সেটা বুঝতে পারে,,, আর মুচকি মুচকি হাসে আনুশকার কান্ড দেখে ।

আগুন আনুশকাকে বললো,,
আগুন : কিছু বলছোনা কেনো sweet heart আমার জানা মতে তুমি তো বেশ সাহসি মেয়ে ।
আনুশকা : কি বলবো?? বললেতো আপনি আমার মাথা ন্যারা করে দিবেন আর আমার হাতে কামরও দিবেন,, ( কিছুটা জোড়ে বললো আনুশকা )
এর মাঝে আনুশকা বুঝতে পারলো সে কি বললো,, কাকে কি বলে ফেললো,,,
ভয়ে সে মুখ ঢেকে ফেললো নিজের দুই হাত দিয়ে ।

আনুশকা : এবার তোকে কে বাচাবে আনুশকা এই লোক যদি তোর মাথা ন্যারা করে দেয় ।
দেখে মনে হচ্ছে লোকটা প্রচন্ড রেগে আছে ।চোখ গুলিতে পুরো আগুন ঝড়ছে এখন যদি আবার অন্য কিছু করে তখনকার মতো ।
আগুন প্রথমে রেগে গেলেও পরে মুচকি মুচকি হাসছে বাট আনুশকাকে সেটা বুঝতে দেয়নি ।

আগুন : আনুশকা তুমি ভেবে চিন্তে আমার সাথে কথা বলবে নেক্সট টাইমে তা না হলে তোমার জুটি ধরে চুল কেটে ফেলবো,,
তখন তোমাকে যা লাগবেনা ।
আনুশকা তার চুল ধরে আবার ভয় পেতে লাগলো ।
আগুন : আনুশকা এখান থেকে কখনো বের হতে পারবেনা আমি জিবীত থাকতে,, একবার বের হয়ে দেখো তার পর তোমার কি হাল করি আল্লাহ মাবুদ জানে ।
কথটা মনে রেখো,, Mind it Sweet heart .

আনুশকা :: শুধু একবার এখান থেকে বের হয়ে নিই তার পর তোকে আমি দেখাবো Who i am. তোর মাথা আমি নিজে ন্যারা করবো গর্ধব কোথাকার,
খুব শখ অন্যের মাথা ন্যারা তাইনা,,, তোর নিজের এমন হলে তখন কেমন লাগবে সেটা বুঝবি হাড়ে হাড়ে ,,
তোর মতো জানোয়ার, শয়তান ঢেড়সের দেখেনি কখনো ।( মনে মনে বললো আনুশকা )

আগুন : ম মনে মনে গালি দেওয়া বন্ধ করো ।আনুশকা ভ্যাবাচ্যাকা খেয়ে গেলো ।

আগুন : মনে মনে ভিষন জোড়ে কথা বলো তুমি ।
আনুশকা : এখন থেকে পালানোর কথা জেনে ফেললো নাতো ।

আগুন : yes dear জেনে ফেলেছি ।তোমার চোখ দেখলে মনের খবর বলে দিতে পারি ।
একটা কথা জেনে রেখো ,এখান থেকে যাওয়ার কথা ভুলে যাও ।
আগুন আনুশকার চোখ মুছে দিতে চাইলো ।
আনুশকা আগুনের রাগি চেহারা দেখে কিছু বললোনা ।

বরং আরো কাছে আসতে ভাদ্য করলো আগুন ।
আগুন উঠে দরজার সামনে গিয়ে পিছন ফিরে তাকিয়ে বললো ,,
আগুন : যাবার সময় তোমাকে জড়িয়ে ধরতে ইচ্ছে করছে ।
এখন তুমি জড়িয়ে ধরবে না আমি ।
আমি জড়িয়ে ধরলে আরো রোমান্টিক কিছু হতে পারে ।

(kmn likhchi nejey janina.doyea kore copy korle amr name diben .Thanks)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here