অজানা অনুভূতি পর্ব -৪২+৪৩

#অজানা_অনুভূতি
#পর্বঃ ৪২
#লেখিকাঃ আদ্রিতা খান অদ্রি

আদ্রিতা কেঁপে উঠে স্পর্শে। ধাক্কা দিয়ে সাজ্জাদকে দূরে ঠেলে দেওয়ার চেষ্টা করে। সাজ্জাদ আর ও শক্ত করে নিজের সাথে আদ্রিতাকে মিশিয়ে নেই। কিছুক্ষণ পর সাজ্জাদ ছেড়ে দেয় আদ্রিতাকে। আদ্রিতা ঠাশ করে সাজ্জাদকে একটি চ*ড় মারে। তারপর সাজ্জাদের উদ্দেশ্য বলে উঠে,

লজ্জা করে না? কালকে আমার বোনের সাথে আপনার বিয়ে আর আজকে আমার সাথে আপনি ছিহহ কিভাবে এইরকম করছেন। ( আদ্রিতা)

তোমার সাহস আছে বলতে হবে। না হলে আজ পর্যন্ত কেউ সাজ্জাদের সাথে চোখ তুলে পর্যন্ত কথা বলে নি আর সেই জায়গায় তুমি আমাকে চ*ড় মারলে। ( সাজ্জাদ)

অ*সভ্যতামী আমার সাথে করবেন না। ( আদ্রিতা)

তাই বুঝি কেনো কি করবে?(সাজ্জাদ)

কথাটি বলে সাজ্জাদ আবার আদ্রিতার দিকে এগাতে থাকলো। আদ্রিতার কোমর জড়িয়ে ধরে আদ্রিতাকে উঁচু করে আদ্রিতার ঠোঁট ঠোঁট মিলিয়ে দিলো। আদ্রিতা শুধু সাজ্জাদের বু*কে কিল ঘুসি দিয়ে যাচ্ছে। কিন্তু সাজ্জাদ তাও দূরে যাচ্ছে না। হঠাৎ সাজ্জাদ শুনতে পারলো আদ্র আসছে আর সাজ্জাদকে ডাকছে,

ব্রো এই ব্রো দরজা খুল।( আদ্র)

আদ্রিতা আদ্রর আওয়াজ শুনে ভয় পেয়ে গেলো। এখন এক সাথে আদ্রিতা আর সাজ্জাদকে দেখলে বাসায় কেলেঙ্কারি হয়ে যাবে। আদ্রিতা সাজ্জাদের দিকে তাকালো। সাজ্জাদ আচমকা আদ্রিতাকে কো*লে তুলে নিলো। আর ওয়াশরুমে বাথটাবে গিয়ে রেখে দিলো।

কি করছেন? ( আদ্রিতা)

চুপ কোনো কথা বলবে না। আদ্রর সাথে কথা বলে বাকি রোমান্স শেষ করবো। ( সাজ্জাদ)

কথাটি বলে সাজ্জাদ বাইরে এসে ওয়াশরুমের দরজা বন্ধ করে দিলো।

লোকটা পাগল হয়ে গিয়েছে। আর সাথে আমাকে ও পাগল করে দিচ্ছে। আমি এখানে বসে বসে এখন কি করবো অসহ্য। আদ্রিতা বাথটাবে বসে বসে কথাগুলো বলছে৷ এদিকে সাজ্জাদ এসে দরজা খুলে দিলো।

আরে ব্রো এতো সময় কেনো রাগলো? ( আদ্র)

কাজ করছিলাম ( সাজ্জাদ)

ও ( আদ্র)

কেনো এসেছিছ? কোনো দরকার?( সাজ্জাদ)

হ্যাঁ ব্রো মেহমানদের খাবার বেড়ে দিতে গিয়ে তরকারির ঝোল জামায়পড়ে গেছে আর আমার ওয়াশরুমে কেউ গিয়েছে তাই ভাবলাম তোর ওয়াশরুমে এসে একটু ড্রেসটা পরিষ্কার করে নেই ( আদ্র)

কথাটি শুনে সাজ্জাদ ভয় পেয়ে উঠলো।

না আমার ওয়াশরুমে এখন যাওয়া যাবে না। আমার মুখে দেখেছিছ কতো হলুদ আমি মুখ ধুবো ( সাজ্জাদ)

ব্রো আমার বেশি টাইম লাগবে না জাস্ট যাবো আর আসবো। ( আদ্র)

না আগে আমি যাবো। তুই অন্য রুমের ওয়াশরুমে যা। কথাটি বলে সাজ্জাদ ওয়াশরুমের ভিতর গিয়ে দরজা আঁটকে দিলো। আদ্রিতা সাজ্জাদকে দেখে কিছু বলতে নিবে এর আগেই সাজ্জাদ হাত দিয়ে আদ্রিতার মুখ চেপে ধরলো। বাইরে থেকে আদ্র চিল্লাচ্ছে।

আপনার জন্য আমি কতো ঝামেলায় পড়ে গেলাম। ( আদ্রিতা)

চুপ তোমার জন্য আমি ঝামেলায় পড়েছি ( সাজ্জাদ)

অসহ্য দূরে সরুন আমার থেকে ( আদ্রিতা)

কথাটি বলে আদ্রিতা বাথটাব থেকে উঠে দাড়ালো। বাথটাব থেকে নিচে নেমে গেলো।

যদি না সরে আসি তোমার থেকে? ( সাজ্জাদ)

সাজ্জাদ আদ্রিতাকে টান মেরে নিজের সাথে মিশিয়ে নিলো। সাজ্জাদের গাল আদ্রিতার গালের সাথে মিশিয়ে সাজ্জাদের গায়ে লাগানো হলুদ আদ্রিতার গালে লাগিয়ে দিলো। সাজ্জাদ কিছুটা হলুদ সাজ্জাদের হাতে লাগিয়ে নিলো। সাজ্জাদের হাত আদ্রিতার পে*টে স্পর্শ করলো আদ্রিতার পে*টে হলুদ লাগিয়ে দিলো।

ছাড়ুনননন ( আদ্রিতা)

আদ্রিতা ওয়াশরুম থেকে বের হওয়ার জন্য যেতে নিলো কিন্তু হঠাৎ পা পিছলে বাথটাবে পড়ে গেলো পড়ার সময় সাজ্জাদের জামা ধরেছিলো সাজ্জাদ ও নিজের তাল সামলাতে না পেরে আদ্রিতার উপর পড়ে গেলো। হঠাৎ আদ্রিতার বাথটাবের কল খুলে গেলো। কিছুটা পানি পড়েছে এর আগেই সাজ্জাদ কল অফ করে দিয়েছে। সাজ্জাদ উঠে দাঁড়ালো। আদ্রিতাকে ও দাঁড় করালো।

ব্যাথা পেয়েছো? ( সাজ্জাদ)

না কিন্তু ড্রেস ভিজে গিয়েছে এখন আমি কি করবো?( আদ্রিতা)

সাজ্জাদ কিছু না বলে চুপচাপ বেরিয়ে গেলো। আদ্রিতা ও সাজ্জাদের পিছন পিছন বেরিয়ে গেলো। সাজ্জাদ আলমারি থেকে আদ্রিতার পরনের লেহেঙ্গার মতো একটি লেহেঙ্গা বের করলো। আদ্রিতা কিছুটা বিস্মিত হলো।

আপনার কাছে এই লেহেঙ্গা কেনো? ( আদ্রিতা)

সামিরার জন্য কিনেছিলাম আগে থেকেই এখন দেখলাম তুমি ও কিনেছো। এইটা পড়ে নেও। ( সাজ্জাদ)

আদ্রিতা লেহেঙ্গাটি হাতে নিয়ে দাঁড়িয়ে আছে। কি করবে বুঝতে পারছে না

কি একা চেঞ্জ করতে পারবে না? আমি ড্রেস পড়িয়ে দিবো নাকি ( সাজ্জাদ)

আদ্রিতা কড়া দৃষ্টিতে তাকিয়ে ওয়াশরুমে যেয়ে ড্রেস চেঞ্জ করে নিলো। সাজ্জাদ রুমের দরজা খুলে দেখলো বাইরে কেউ নেই সেই সুযোগে আদ্রিতাকে রুম থেকে বের করে দিলো। আদ্রিতা যাওয়ার একটু পর সাজ্জাদ ও রুম থেকে বেরিয়ে গেলো। দু’জনই আবার ছাদে চলে গেলো। সাজ্জাদ ছিলো না বলে সবাই অনেক রকম প্রশ্ন করতো কিন্তু স্বাধীন সবটুকু সামলে নিয়েছে।

এখন সামিরাদের বাসায় যাওয়ার সময় হয়ে গেছে (সাজ্জাদের মা)

সবাই সম্মতি প্রকাশ করলো।

শোন আদ্রিতাদের বাসায় যাওয়ার পরও আদ্র আদ্রিতার সাথে বেশি থাকতে চাবে৷ তুই একটু সামলে নিস। ( সাজ্জাদ)

আচ্ছা তুই টেনশন নিস না। ( স্বাধীন)

সবাই বেরিয়ে পড়লো আদ্রিতাদের বাসায় যাওয়ার উদ্দেশ্য।

******

আরিয়ান টঙ্গে দাঁড়িয়ে চা খাচ্ছিলো। হঠাৎ একটু মেয়ে দৌঁড়ে আসতে গিয়ে আরিয়ানের সাথে ধাক্কা খেলো। আরিয়ানের হাত থেকে চায়ের কাপ পড়ে গেলো।

এই মেয়ে দেখে চলতে পারো না? ( আরিয়ান)

আরিয়ান কথাটি বলে পিছনে তাকিয়ে দেখলো আলো ভয়ার্তে চোখে তাকিয়ে আছে।

তুমি এইরাতে কি করছো এইখানে? ( আরিয়ান)

আলো ভয়ে কাঁপছে। আলো হাতের ইশারায় সামনে দেখালো। আরিয়ান সামনে তাকিয়ে দেখলো কয়েকটি বকাটে ছেলে দাঁড়িয়ে আছে। আরিয়ানের আর বুঝতে বাকি নেই যে কি হয়েছিলো। ছেলেগুলো আরিয়ানকে দেখে অন্যদিকে চলে গেলো। আরিয়ান তাকিযে দেখলো আলো একটি হলুদ শাড়ি পড়ে দাঁড়িয়ে আছে। চুল গুলো খোরা। এমন নাম আলো তার উপর আজকে যেনো একটু বেশি জ্বলজ্বল করছে।

এখন বাইরে কি করছো? ( আরিয়ান)

আদ্রিতার বাসায় যেতে নিছিলাম আর তখন.. ( আলো)

আলো আর কিছু বললো না। আরিয়ান বলে উঠলো আদ্রিতা বাসা মনে হয় আর একটু সামনে এসো আমি তোমকে পৌঁছে দেয়। ( আরিয়ান)

আলো দ্বিমত প্রকাশ করলো না। আরিয়ানের সাথে হাঁটতে শুরু করলো।

******

সাজ্জাদের পরিবার আদ্রিতাদের বাসায় এসেছে। সামিরাকে স্টেজে বসানো হয়েছে। গায়ে হলুদের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। একে একে সবাই সামিরা কে হলুদ গিয়ে দিলো। সামিরা পাথরের ন্যায় বসে থাকলো। স্বাধীনকে দেখে সামিরার বুক কেঁপে উঠছে বার বার। আদ্র এর মধ্যে অনেকবার আদ্রিতার কাছাকাছি থাকার চেষ্টা করেছে। কিন্তু বার বারই স্বাধীন দূরে সরিয়ে দিয়েছে। এর মধ্যে আলো এসে এসেছে তাহনা আবিরের ও আসার কথা ছিলো কিন্তু আবির কোনো কাজে আটকে গিয়েছে তাই তাহনা ও আসে নি। আলো আদ্রিতার কাছে আসলো,

দোস্ত ঠিক আছিছ তুই? ( আলো)

আমার আবার কি হবে? আমি ঠিক আছি ( আদ্রিতা)

আলো আর কিছু বললো না। আলো খুব ভালো করেই জানে ভিতরে ভিতরে আদ্রিতা শেষ হয়ে যাচ্ছে। আলো ও যেয়ে সামিরাকে হলুদ দিয়ে আসলো। আদ্রিতা বলতে গেলে সারাক্ষণ সামিরার পাশেই ছিলো। স্বাধীন এক কর্ণারে দাঁড়িয়ে আছে।

বাবা তুমি ও যেয়ে ওদের সাথে মজা করো।( আদ্রিতার মা)

হ্যাঁ আন্টি যাচ্ছি। কথাটি বলে স্বাধীন স্টেজের সামনে এসে দাঁড়ালো।

ভাইয়া আপনি ও হলুদ দিয়ে দেন আপুকে।( আদ্রিতা)

হ্যাঁ দিচ্ছি। কথাটি বলে স্বাধীন সামিরার গায়ে হলুদ লাগিয়ে দিলো। স্বাধীনের স্পর্শে সামিরা কেঁপে উঠলো। স্বাধীন হলুদ লাগিয়ে আদ্রিতার সাথে হাসাহাসি করছে। মেহমানদের খাবার খাওয়ানো নিয়ে বাকিরা ব্যস্ত। সামিরা কোনোমতে চোখের জল আটকে রেখেছে মনে হচ্ছে এখনই যেনো টুপ করে চোখ থেকে জল পড়বে।

*** কিছুক্ষণ পর***

সামিরার গায় হলুদ শেষ হয়ে গিয়েছে। সাজ্জাদের পরিবারের সবাই সাজ্জাদের বাসায় যাওয়ার জন্য বেরিয়ে পড়েছে। সামিরা ওয়াশরুমে যেয়ে ফ্রেশ হয়ে নিলো। আদ্রিতা ও নরমাল একটি ড্রেস পড়ে নিলো। সবাই যার যার মতো রুমে শুয়ে পড়লো। কালকে খান বাড়ির বড় মেয়ের বিয়ে বলে কথা। প্রত্যেক রুমে মানুষর অভাব নেই। কিন্তু আদ্রিতার রুমটি ফাঁকা কারণ সামনে আদ্রিতার ফাইনাল পরীক্ষা তাই আদ্রিতার বাবা বরে দিছে এখন যেনো ঔই রুমে কারোর থাকার ব্যবস্থা না করে। আদ্রিতা সোফার রুমে বসে আদ্রিতার ছোট খালামনির সাথে গল্প করছিলো। সেসময় আদ্রিতার বাবা রুমে আসলো, আদ্রিতা আমার সাথে একটু রুমে আয়। কথাটি বরে আদ্রিতার বাবা চলে গেলো।

বাবা কিছু বলবে? ( আদ্রিতা)

তোর কি কোনো ছেলেকে পছন্দ আছে? ( আদ্রিতার বাবা)

হঠাৎ এমন প্রশ্ন শুনে আদ্রিতা চমকে উঠলো আমতা আমতা করে বললো না বাবা কিন্তু কেনো?

আমি একটি ছেলে পছন্দ করেছি তোর বিয়ের জন্য। ( আদ্রিতার বাবা)

বিয়ের কথা শুনে আদ্রিতা চমকে উঠলো।

বাবা আমি মাএ ইন্টারে পড়ি আমি এখন বিয়ে করতে পারবো না। ( আদ্রিতা)

আমি চাচ্ছি শুধু কাবিন করিয়ে রাখতে ( আদ্রিতার বাবা)

বাবা আমি পড়তে চাই ( আদ্রিতা)

ছেলে নিজেই তোকে পড়াবে। কোনো বাঁধা সৃষ্টি করবে না। ( আদ্রিতার বাবা)

তাও বাবা আমি রাজি না ( আদ্রিতা)

আমার কথায় শেষ কথা। এ ব্যাপারে তোর কোনো মতামত চাচ্ছি না। যদি তোর কোনো পছন্দ থাকতো তাহলে না করতাম। কিন্তু যেহেতু পছন্দ নেই তাই এই ছেলের সাথেই তোর বিয়ে হবে। ( আদ্রিতার বাবা)

কিন্তু বাবা ( আদ্রিতা)

আমি আর কোনো কথা শুনতে চাই না ( আদ্রিতার বাবা)

আদ্রিতা দৌঁড়ে রুমে চলে গেলো। রুমে যেয়ে সাজ্জাদকে কল দিলো,

হ্যাঁ বলো এতো রাতে কল দিলে যে? ( সাজ্জাদ)

বাবা আমার বিয়ে ঠিক করেছে ( আদ্রিতা)

কথাটি শুনে সাজ্জাদ কিছুক্ষণ চুপ থেকে বললো,

আমার ও বিয়ে কালকে আমার পিছনে আর পরে থেকো না। হয়তো সবার ভালোবাসার পূর্ণতা পায় না। তোমার বাবা যার সাথে বিয়ে ঠিক করেছে তাকে বিয়ে করে সুখী হও। ( সাজ্জাদ)

কথাটি বলে সাজ্জাদ লাইন কেটে দিলো। আদ্রিতা আবার ফোন করার চেষ্টা করলো। কিন্তু ফোন বন্ধ আসছে। আদ্রিতা দেয়াল ঘেঁষে নিচে বসে পড়লো। তার মানে শেষ হযে গেলো সাজ্জাদের সাথে আদ্রিতার সকল সম্পর্ক?

আদ্রিতা নিচে বসে মনে করতে লাগলো আজ থেকে ঠিক দু’বছর আগের কথা যেদিন সাজ্জাদের সাথে প্রথমবার আদ্রিতার দেখা হয়েছিলো…

#চলবে #অজানা_অনুভূতি
#পর্বঃ ৪৩
#লেখিকাঃ আদ্রিতা খান অদ্রি

আজ থেকে ২ বছর আগে সাজ্জাদ আর আদ্রিতার যেদিন প্রথম দেখা হয়েছিলো।

********

আদুরিরিরিরিরির উঠ ঘুম থেকে। ( সামিরা)

হুম হুম ( আদ্রিতা)

এই মেয়ে উঠ কলেজের দেড়ি হয়ে যাবেন ( সামিরা)

না দি আর একটু পর ( আদ্রিতা)

আর দেড়ি না এখনই উঠ। ( সামিরা)

আদ্রিতা ঘুমে মোড়ামুড়ি করছে। তখন মাএ ২০২০ সালের জানুয়ারি মাস হালকা হালকা শীত আছে। আদ্রিতার বয়স মাএ ১৫ বছর। তখন নতুন নতুন ক্লাস ১০ এ উঠেছে। শীতের জন্য আদ্রিতার স্কুলে যাওয়ার কোনো ইচ্ছায় হচ্ছে না। তাও সামিরা টেনে তুললো আদ্রিতাকে।

৫ মিনিটের মধ্যে ফ্রেশ হয়ে নিচে চল। ( সামিরা)

যা দি আমি আসছি। ( আদ্রিতা)

তাড়াতাড়ি কর না হলে দেড়ি হয়ে যাবে। ( সামিরা)

কথাটি বলে সামিরা নিচে চলে গেলো। আদ্রিতা ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নিলো। কলেজ ড্রেস পড়ে নিচে নেমে গেলো। নিচে আদ্রিতার মা বাবা সামিরা সবাই নাস্তা করতে বসেছে।

আদ্রিতা আজকে বাসায় তাড়াতাড়ি এসে পড়িছ। ( আদ্রিতার বাবা)

আচ্ছা কিন্তু কেনো?( আদ্রিতা)

গ্রামের বাসায় যেতে হবে। গ্রামে একটু ঝামেলা হয়েছে। আর আমরা যাচ্ছি শুনে তোর দাদু বললো তোদের সবাইকে যেনো নিযে আসি। তোর দাদুর শরীরটা ও অনেক খারাপ কালকে আবার পড়ে গিয়ে ব্যথা পেয়েছে। তাই ভাবছি একবার দেখেই আছি।( আদ্রিতার বাবা)

কিন্তু বাবা আমি যেতে পারবো না। কালকে স্কুলে পরীক্ষা আছে। ( আদ্রিতা)

কিন্তু আমি কথা দিয়েছি যে তোরা সবাই যাবি। ( আদ্রিতার বাবা)

একটা কাজ করো তোমরা চলে যাও আমি এখানেই থাকি৷ ( আদ্রিতা)

তুই একা থাকবি কিভাবে?( আদ্রিতার মা)

আরে মা বললাম না কালকে পরীক্ষা। তাই আজকে আলোর বাসায় যাবো স্কুল থেকে প্রথমে কোচিং এ যাবো তারপর আলোর বাসায় চলে যাবো। ( আদ্রিতা)

কিন্তু আদ্রিতা….( আদ্রিতার মা)

মা চিন্তা করো না ত একদিন আলোর বাসায় থাকলে কিছু হবে না। আর এমনিইও আন্টি অনেকদিন থেকে যেতে বলছিলো। ( আদ্রিতা)

আচ্ছা যা তুই। ( আদ্রিতার বাবা)

আচ্ছা। ( আদ্রিতা)

আদ্রিতা স্কুলে যাওয়ার উদ্দেশ্য বেরিয়ে পড়লো। আর বাকিরা গ্রামে যাওয়ার জন্য বেরিয়ে পড়লো।

***স্কুলে***

আলো আসবে না আজকে? ( আদ্রিতা)

না আমাকে কল করেছিলো বললো আসবে না। ( মায়া)

[ মায়া আদ্রিতা আর আলোর বেস্ট ফ্রেন্ড। স্কুলে থাকতে তারা একসাথেই পড়তো। পরবর্তীতে মায়ার পরিবার কানাডায় চলে যায়। আর আদ্রিতা আর আলো বন্ধুত্ব এখন পর্যন্ত আছে। মায়ার সাথে ও কথা হয় এখন ও ]

আলো আসবে না শুনে আদ্রিতা খুশিই হয়েছে একবারে আলোর বাসায় যেয়ে আলোকে সারপ্রাইজ দিবে। কথাটি মনে মনে ভেবে আদ্রিতা হাসলো। স্কুলের ক্লাস শেষ করে আদ্রিতা কোচিং-এ চলে গেলো। কালকে আবার একটি পরীক্ষা আছে না হলে ভুলে ও আজকে কোচিং-এ যেতো না। সোজা আলোর বাসায় চলে যেতো। আদ্রিতা কোচিং-এর ক্লাস করে বের হলো। প্রায় সন্ধ্যা হয়ে এসেছে। সারাদিন পড়াশোনা করে আদ্রিতা এখন ক্লান্ত তার উপর আবার রিক্সা পাচ্ছে না। আলোদের বাসায় যাওয়ার ২টি রাস্তা আছে। এর মধ্যে একটি শর্টকাট কিন্তু সেই রাস্তায় সমস্যা হলো মানুষজন খুব কম চলাচল করে। যেহেতু রিক্সা পাচ্ছে না তাই আদ্রিতা ঠিক করলো হেঁটেই চলে যাবে। আদ্রিতা হাঁটা শুরু করলো। নিরব রাস্তা তার উপর মাএ ১৫ বছরের একটি মেয়ে সন্ধ্যায় একা একা হেঁটে যাচ্ছে।আদ্রিতার কিছুটা ভয় ভয় লাগছে তবুও হেঁটে যাচ্ছে। হঠাৎ একটি পুরান বাড়ির দিক দিয়ে শব্দ আসতে থাকলো। কেমন জানি কান্নার শব্দ। আদ্রিতা ভাবলো কেউ হয়তো ব্যথা পেয়েছে তাই কান্না করছে। আদ্রিতা সেই বাড়ির দিকে এগিয়ে গেলো। সামনে যেয়ে আদ্রিতা যা দেখলো তা দেখার জন্য মোটেও প্রস্তুত ছিলো না। একটি লোক অন্য একটি লোকের মাথা ছুরি দিযে আলাদা করে দিলো। মাথা আলাদা করার পর ও লোকটি থেমে যায় নি। বরং ওপর লোাটির হাত পা সব আস্তে আস্তে ছুরি দিয়ে কেটে ফেললো। খুব ভয়ংকরভাবে আদ্রিতার চোখের সামনে S.R একটি লোককে খুন করলো। S.R খুন করে খুশিতে হো হো করে হেঁসে উঠলো। আদ্রিতা ভয়ে কাঁপছে। চলে যাওয়ার মতো শক্তি ও যেনো পাচ্ছে না। হঠাৎ মিন্টু (S.R এর লোক) আদ্রিতাকে দেখে ফেললো।

বস এইখানে কোনো মেয়ে দাঁড়িয়ে আছে। ( মিন্টু)

কথাটি শুনে S.R কিছুটা ভয় পেলো মনে করেছিলো হয়তো পুলিশের লোক। পিছনে ঘুরে S.R দেখলো বাচ্চা একটি মেয়ে। S.R মিন্টুর উদ্দেশ্য বললো আরে এ দেখি একটি বাচ্চা। (S.R)

কথাটি বলে S.R আবার হো হো করে হেঁসে উঠলো।

আদ্রিতা ভয়ে থরথর করে কাঁপছে। এখনি যেনো পড়ে যাবো।

এই মেয়েটাকে নিয়ে আয় এখনি ওকে খু*ন করে ফেলবো। (S.R)

ওকে বস ( মিন্টু)

আদ্রিতা কিছু বলার শক্তি ও পাচ্ছে না। ১৫ বছরের একটি মেয়ের সামনে যদি কেউ এইভাবে খুন করে তাহলে খুব স্বাভাবিক ভাবেই ভয় পাওয়ারই কথা। মিন্টু আদ্রিতার দিকে এগিয়ে আসলো। আদ্রিতার হাত ধরতেই নিবে ঠিক সেসময় পিছন থেকে কেউ খুব জোরে মিন্টুকে লা*থি দিলো। মিন্টু ছিটকে পড়লো। আদ্রিতা পাশে তাকিয়ে দেখলো। কালো স্যুট পরা একজন লোক দাঁড়িয়ে আছে আদ্রিতার থেকে বেশ কিছুটাই লম্বা। আদ্রিতা আর স্থির থাকতে পারলো না মাটিতে ঢলে পড়লো।

#চলবে

[

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here