“অবুঝ_ছাত্রী পর্ব_এক

স‍্যার,আপনি কি আমার সাথে শারীরিক সম্পর্ক করবেন।আমার বান্ধুবীরা তাদের বয়-ফেরেন্ট দের সাথে প্রতি সপ্তাহে সপ্তাহে তারা হোটেল রূমে গিয়ে শারীরিক সম্পর্ক করে।আমাকে তারা বলে আমিও এগুলো করতে চাই আপনার সাথে।আমার তো আর বয়-ফেরেন্ট নাই তাই আমি আপনার সাথে শারীরিক সম্পর্ক করতে চাই।

(আমার ছাত্রীর কথা শুনে অবাক হলাম।কেবল মাত্র ক্লাস 10 এ পড়ে আর বলতেছে তার সাথে নাকি শারীরিক সম্পর্ক করতে।এটা কিভাবে সম্ভব।)
এগুলো ভাবতেছি।

কি হলো স‍্যার বলেন,করবেন আমার সাথে শারীরিক সম্পর্ক।এগুলো করলে নাকি খুম মজা পাওয়া যায়।আমিও করবো আপনার সাথে।

এই রাফিজা,তুমি এগুলো কি বলতেছো।(আমার ছাত্রীর নাম রাফিজা)তোমাকে কে বলছে এগুলো কথা।তোমার বান্ধবী রা কি করে না করে সেটা কি তুমি করবে নাকি।

হ‍্যা করবো তো স‍্যার।তারা করলে আমিও করবো,কেমন মজা আমি দেখবো।এখন আমি করবো আপনার সাথে শারীরিক সম্পর্ক।আপনি করবেন কি না বলেন।
এটা কি মজা করার সময়।এগুলো শয়তানি বাদ দিয়ে বই বের করো।
না আপনি বলেন করবেন কি না।না হলে আমি অন‍্য ছেলের সাথে করবো যে আমার সাথে করতে চাইবে।

কি মচিবোধে পড়লাম ওকে বলতেছি এগুলো করা হয় না আর ওতো শুনতেছেনা।কি করি এখন।
হুম পেয়েছি।
আচ্ছা শুলো আগে পড়া করো তারপর না হয় করবো।
সত‍্যি তো স‍্যার?
হূম সত‍্যি।তারাতারি বই বের করো।

ঠিক আছে আমি পাশের রূম থেকে বই আনতেছি আপনি এখানে একটু বসে থাকেন।

(এর ফাকে আমার পরিচয়টা দিয়ে দেই )
আমি ঈমান ইসলাম।আমার বাসা দিনাজপুর,ফুলবাড়িতে।আমি ইন্টার 2 বর্ষর ছাত্র।বাবা মার এক মাত্র ছেলে আমি।ছাত্র ভালো হওয়ার কারনে পড়ালেখার পাশাপাশি টিউশন করাই একটা ছাত্রীকে।
আজকে তাকে পড়াতে এসে এই কথাগুলো বলতেছে।আপনারাই বলেন শারীরিক সম্পর্ক করা সম্ভব তাকো ফির আমার একমাত্র ছাত্রির সাথে।
বিয়ের আগে এগুলো করা তো পাপ।কিন্তু আমরা কয়জন এগুলো ভাবি।আমরা অনেক মেয়ের সাথে পাপ করে বড়াচ্ছি।দিন দিন কতো মেয়ে তার সতিত্ব হারাচ্ছে ভালোবাসার প‍্রমান দিতে গিয়ে।
এগুলো মনে মনে ভাবতেছি,
স‍্যার আমি বই এনেছি কোনটা বউ আগে বের করবো।
(রাফিজার ডাকে আমার হুম ফিরলো।)

হুম গনিত বের করো।আজকে শুধু অংক করবো।কালকে যেগুলো করতে বলছি সেগুলো অংক করছো।
যে স‍্যার দেখেন।
তারপর অংকগুলো দেখে তাকে বলতেছি,
তাহলে আজকের মনে পড়া শেষ তুমি বই বন্ধ করো আর আমি যাই ওকে।
কই যান স‍্যার ;আমার সাথে শারীরিক সম্পর্ক করবে এখন।না হলে বাবাকে বলে দিবো আপনি আমার সাথে খারাপ কাজ করছেন।
রাফিজা তুমি এগুলো কি বলো।শুনো এগুলো বিয়ের আগে করলে আল্লাহ্ পাপ দেয়।আর এগুলো করা হয় না তোমার বয়স হয় নাই।
এ আমার বান্ধবী রা করতেছে আর আমার বয়স হয় নাই।তাহলে এখন চলেন আমরা বিয়ে করবো তারপর শারীরিক সম্পর্ক করবো।
আমার কথা শুনো।
না,আমি কিছু শুনবো না।
ঠাস ঠাস ঠাস খুব রাগ হওয়ার কারনে মেরে দিয়েছি রাফিজার গালে।ঠাস মারার কারনে দেখতেছি কান্না করতেছে।কি করলাম এইটা আমী তার মাকে যদি বলে তাহলে তো আমাকে জেলের ভাত খাওয়াবে।

খুব লেগেছে দেখি কই লেগেছে।
আপনি আমাকে টার্চ করবেন না।আপনি আমাকে মেরেছেন।

চলবে,,,,,?

#অবুঝ_ছাত্রী

#লেখক_IR_Iman_islam

#পর্ব_এক

(এই গল্পটায় সমাজের কিছু বাস্তবাতার কথা তুলে ধরে লেখার চেষ্টা করতেছি।সবার ভালো লাগবে )রাতে ঠিক একদিন ভালোবাসবে গল্পটা দিবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here