অশ্রুমালা পর্ব ১১+১২

#অশ্রুমালা
Part–11( বোনাস)
#Arishan_Nur (ছদ্মনাম)

রোদেলা সমুদ্রকে কোলে নিয়েই ড্রয়িং রুমে গেল। সত্যি খাকি পড়া দুইজন পুলিশ এসেছে। তাদের দেখে হতভম্ব হয়ে যায় রোদেলা৷

পুলিশ দুটোর সাথে মেঘ ভাইয়া কথা বলছে৷

রোদেলাকে আসতে দেখে মেঘ রোদেলাকে উদ্দেশ্য করে বলে, রিশাদ আবেগের বিরুদ্ধে কেস করেছে। আবেগ নাকি তাকে হত্যা করার চেষ্টা করেছে। জিডি করেছে৷ পুলিশ আবেগকে তদন্তের জন্য স্টেশন নিয়ে যেতে চাচ্ছে৷

একথা শুনে রোদেলার পা থেকে মাটি সরে যেতে লাগলো। নিজের ভারসাম্য ঠিক রাখাই কষ্টদায়ক হয়ে পড়ল। বহু কষ্টে সমুদ্র কে শক্ত করে ধরে রেখে পুলিশ দুটোর উদ্দেশ্য বলল, মিথ্যা কথা অফিসার। রিশাদ নিজে আবেগকে মারতে চাচ্ছিল। আবেগ সেল্ফ প্রোটেকশনে ওর গায়ে সামান্য হাত তুলেছে তাও নিজেই রিশাদের ব্যান্ডেজ করে দিয়েছে।

পুলিশ বলে উঠে, দেখেন আমাদেরকে ওনাকে স্টেশনে নিয়ে যাওয়ার ওর্ডার দেওয়া হয়েছে৷ আমাদের বলে লাভ নাই৷ ওনাকে ডাকুন৷

রোদেলা মেঘের দিকে তাকিয়ে অসহায় হয়ে বলে, ভাইয়া কিছু করো! তুমি না এসপি? ওকে স্টেশন নিয়ে যেতে আটকাও। প্লিজ ভাইয়া।

মেঘ বলল, রোদেলা, তুমি টেনশন করিও না। আবেগের কিছু হবে না। ওকে ডাকো৷ আপাতত স্টেশন যাক। আমি আছি তো আর ও তো ইনোসেন্ট। সো কিছু হবে না। ডোন্ট ওরি৷

রোদেলা বলল, ও তো কিছু ই করে নি। কেন যাবে ও পুলিশের সাথে। স্টেশন গেলে রিশাদ যাবে।

মেঘ কিছু টা দুর্বল গলায় বলে, জোর যার মুল্লুক তার! রিশাদ রাজনীতিবীদ ওকে জেলে পাঠানো এতো সহজ না! আর এদিকে আবেগ,,,,,,

তারপর একটা শ্বাস নিয়ে বলে, ও তো ডাক্তার। যেখানে রুগী মারা গেলে পেশেন্ট এর পরিবার ডাক্তার পিটায় মারে। সেখানে না আছে কিছু বলার আর না করার! ডাকো আবেগকে। সময় অপচয় করে লাভ নেই।

রোদেলা বলে উঠে, আবেগ যাবে না। ওকে আমি যেতে দিব না পুলিশ স্টেশনে।

মেঘ একটা দীর্ঘশ্বাস ফেলে বলে, ওকে ডাক দাও। আসুক। কথা বলুক। তারপর দেখা যাবে। ওপর থেকে ওর্ডার এসেছে। যাও আবেগকে ডাক দাও।

রোদেলা না চাইতেও আবেগের রুমে গেল। রুমে গিয়ে দেখে আবেগ লম্বা করে শুয়ে আছে। ডান হাত কপালে দিয়ে রেখেছে। আবেগকে দেখতেই রোদেলার বুকটা হুহু করে উঠে।

আবেগের সাথে যা হচ্ছে সব তার জন্যই হচ্ছে। মামী ঠিক ই বলেছে সব অশান্তির মূলে সে।
রোদেলা আবেগের কাছে গিয়ে আস্তে করে ডাক দিল।

রোদেলার কন্ঠ শুনে আবেগ চোখ খুলে ভ্রু কুচকে বলে, কি?

আবেগের কথা শুনে রোদেলা কেদে দিয়ে বলে, বাসায় পুলিশ এসেছে, আবেগ।

পুলিশ এসেছে শুনে টাস্কি খায় আবেগ। তারা যথেষ্ট ভদ্র এবং সম্মানিত পরিবার থেকে বিলং করে। কখনোই পুলিশ আসার মতো কাজ তাদের পরিবারে কেউ করে নি৷

সে উঠে পড়ল এবং বিচলিত হয়ে গেল। তারপর এক দন্ড ভেবে বলে, মেঘের জন্য এসেছে নাকি? ও তো পুলিশেরই লোক। আসতেই পারে৷

রোদেলা ছলছল চোখে আবেগের দিকে তাকিয়ে বলে, উহু। তোমার বিরুদ্ধে রিশাদ কেস করেছে।

আবেগ শক খেয়ে বলে, হুয়াট!

রোদেলা কান্না করার বেগ বাড়িয়ে দিল।

আবেগ কিছুক্ষন চুপ থেকে বলে, বাইরে পুলিশ আছে?

–হু।

এইটুকু শুনে আবেগ বাইরে হাটা ধরল

রোদেলা ও তার পিছু পিছু যেতে লাগলো।

ততোক্ষনে বাড়ির সবাই ড্রয়িং রুমে এসে উপস্থিত হয়েছে৷

মামী অগ্নিদৃষ্টিতে রোদেলার দিকে তাকিয়ে আছে যেনে এখুনি রোদেলাকে চাবিয়ে খেয়ে নিবে। আর মামা অসহায় হয়ে একবার মেঘের দিকে তাকাচ্ছে তো একবার পুলিশ দুটোর দিকে।

মামা করুন গলায় পুলিশ দুজন কে বলতে লাগলো, আমার ছেলে এমন না। ও তো ডাক্তার। কতো মানুষের বিনা টাকায় চিকিৎসা দেয়। রাত নাই দিন নাই, ঈদ নাই ছুটি নাই ছেলেটা আমার মানুষ বাচানোর জন্য ছুটে যায় হাসপাতালে। আর সে কি না মানুষ মারার চেষ্টা করবে।

বলে মামা কেদে দিল। রোদেলার খুব কষ্ট হতে লাগলো। মনে হচ্ছে সবকিছু যদি মূহুর্তের মধ্যে ঠিক করে দিতে পারত। কিন্তু সে নিজে সবচেয়ে বেশি অসহায় সেই সাথে দুর্বল ও!

মেঘ বলল, চাচা আপনি চিন্তা করিয়েন না৷ আমি তো আছি তাই না? আবেগের কিছু ই হবে না।

আবেগ পুলিশ দুটোর কাছে গিয়ে বলে, আমাকে কি যেতে হবে আপনার সাথে?

–জি।

আবেগ তার বাবা-মা আর রোদেলার দিকে একবার তাকিয়ে নেয় দেন বলে উঠে, চলুন।

আবেগকে পুলিশ তাদের সঙ্গে করে নিয়ে যেতে লাগলো। মেঘ তাদের পেছনে পেছনে যেতে গেলে রোদেলাও আবেগের সাথে যেতে চাইলো।

মামা বলে উঠে, ওকে নিয়ে যাও৷ আমি যাই তোমার সাথে।

মেঘ বলল, চাচা৷ আপনি বাসায় থাকেন৷ আমি আর রোদেলা যাই৷

রোদেলা ইভানার কোলে সমুদ্র কে দিয়ে মেঘের সাথে গেল।

আবেগ জীপে গেলেও মেঘ আর রোদেলা সিএনজি করে গেল। সিএনজি তেই মেঘ তার বসকে ফোন দিয়ে অনেক অনুরোধ করতে লাগলো । আবেগকে যেন রিমান্ডে না নেয়। আইজির সুপারিশ থাকলে কিছু টা হলেও মওকুফ করা সম্ভব তাই আইজি সাহেবকে অনুরোধ করতে লাগে মেঘ।

পুলিশ স্টেশনে এসে আবেগকে ভেতরে নিয়ে গেল। মেঘ যেহুতু এসপি তাই সেও ভেতরে ঢুকে। ভেতরে যাওয়ার আগে রোদেলা কে একটা জায়গায় বসিয়ে রেখে যায়।

ভেতরে কি হচ্ছে জানে না রোদেলা। তার মধ্যে অস্থিরতা বিরাজ করছে। রোদেলা চুপচাপ চেয়ারে বসে ছিল। প্রায় আধাঘন্টা পর কোথা থেকে যেন হন্তদন্ত হয়ে নেহা আর অথৈ আসল।

তাদের কে আসতে দেখে কিছু টা অবাক হয় রোদেলা।

নেহা সোজাসুজি রোদেলার কাছে গিয়ে কঠিন গলায় বলে, আবেগ কোথায়?

রোদেলা এক পলক চেয়ে থেকে উত্তর দেয়, ভেতরে৷

নেহা রোদেলার উত্তর শুনে আশেপাশে তাকাতে লাগে।

ভাগ্য ভালো ছিল ওই সময়ে মেঘ রোদেলার কাছে আসছিল। সে নেহা আর অথৈ বিশেষ করে অথৈকে দেখে থমকে গেল।

বেশ কিছুক্ষন পর থমথমে খেয়ে দাড়িয়ে থাকার পর সে যথাসম্ভব নিজেকে ঠিক রেখে রোদেলার কাছে গিয়ে বলে, বাসায় যাবে তুমি?

মেঘের কন্ঠ শুনে রোদেলা সেদিকে ঘুরে মেঘকে প্রশ্ন করে, ভাইয়া, আবেগ কোথায়?

মেঘ বলে, ভেতরে আছে। জিজ্ঞাসাবাদ করবে। তারপর রিলিজ দিবে। আবেগ বারবার বলছিলি তোমাকে বাসায় পাঠিয়ে দিতে। এভাবে বসে থাকতে নাকি ডাক্তার তোমাকে বারন করেছে।

একথা শুনে নেহা সাপের মতো হিসহিস করে বলে, আবেগ সবার ভালো চাইলেও দিনশেষে সবাই ওকেই ছোবল মারে৷

নেহার কথায় রোদেলা আর মেঘ তার দিকে তাকায়।

নেহা রোদেলাকে সোজাসাপটা বলে দেয়, তুই একটা কালনাগিনী। তোর জন্য আবেগকে জেলে আসতে হলো। জানিস এই ইন্সিডেন্টটা ওর ক্যারিয়ারে কতোটা ইফেক্ট ফেলবে। এতো বছর ওর হিস্ট্রিতে একটা দাগ ও ছিল না কতো ক্লিয়ার ছিল ওর ব্যাকগ্রাউন্ড । আর তুই আসলি ওর লাইফে। ব্যস! সব তছনছ করে দিলি।

মেঘ অধৈর্য্য হয়ে বলে, ইনাফ নেহা।

নেহা ছোবল মারার মতো করে বলে, সি এজ এ বিচ।

মেঘ বলে উঠে, রোদেলা বিচ না। সি এস এ ব্লেসিং।

একথা শুনে অথৈ তাচ্ছিল্যের সুরে বলে উঠে, এতো দরদ রোদেলার জন্য! বাহ!

মেঘ ভ্রু কুচকে বলে, এতোক্ষন তো চুপ ছিলে। হুট করে মুখে বুলি ফুটলো কেন?চুপ থাকো।

ঠিক সেই সময় প্রাচুর্য ও আসল। তাকে দেখে অথৈ বলে উঠে, আসেন। আপনার ই অপেক্ষায় ছিলাম।

নেহা প্রাচুর্য কে দেখে কটমট করে বলে৷ কি চাই এখানে? কেন এসেছো?

মেঘ প্রাচুর্য কে দেখে বলে, শেখ প্রাচুর্য সাহেব, আপনি তো অনেক ক্ষমতাশীল ব্যক্তি। একটু হেল্প করতে পারবেন? ওরা আমার রেফারেন্সে ও কালকের আগে আবেগকে ছাড়বে না। যদি আপনি একটু কিছু করতেন আবেগের জন্য। কৃতজ্ঞ থাকতাম তাইলে।

একথ শুনে প্রাচুর্য হালকা হেসে এই থানার ইনচার্জ অফিসারের কাছে গেল। এবং নিজের পরিচয় দিল।

ইনচার্জ অফিসার দাতের ফাকে টুথপিক খিল করতে করতে বলে, আপনি শেখ ইন্ড্রাস্ট্রির মালিকের একমাত্র ছেলে তো আমি করব? আপনার পা ধুয়ে পানি খাব?

অফিসারের কথায় প্রাচুর্য হতভম্ব হয়ে যায়। সে জোর গলায় বলে, অফিসার রেসপেক্ট মি৷ আমার দাদা বীর বিক্রম ছিল। তিনি শহীদ মুক্তিযোদ্ধা।

লোকটা এবার টুথপিক রেখে বলে, সত্যি ভাই?

–আজ্ঞে হ্যা।

–আসলে আমি কারো চাটুকারিতা পছন্দ করিনা। বাদ দেন। মনে কিছু নিয়েন না।

বলে হাক পেড়ে বলে উঠে, এই লোকমান মুক্তিযোদ্ধার নাতির জন্য চা আর এনার্জি বিস্কুট আন।

প্রাচুর্য বলল, লাগবে না। আপনি আবেগ মানে ইশরাক রহমানকে ছেড়ে দেন৷

–আচ্ছা। দিব। চা খান। এটা স্পেশাল চা। খাটি দুধের চা। চায়ের মধ্যে সর ও দেওয়া হয়। খুব স্বাদ।

–আচ্ছা। দেন তাইলে। এক কাপ চা খেয়ে যাই।

–আচ্ছা।

প্রাচুর্য মুখটা কালো করেই আছে। সে তো আবেগকে তার শক্র ভাবে। আর তাকেই কিনা বাচাচ্ছে?

১৯৭১ রে বাঙালী স্লোগান গেয়েছিল,

ইয়াহিয়া খানের চামড়া তুলে নিব আমরা!

আর ২০২০ এ এসে সে স্লোগান বানিয়েছে,

ইশরাক রহমানের চামড়া তুলে নিবে প্রাচুর্য!

অথচ সেই কিনা আবেগকে দ্রুত রিলিজ দেওয়ার জন্য সুপারিশ করল। মেঘ রিকুয়েষ্ট না করলে সে কোন দিন ই সুপারিশ করত না। আর নেহাকে ইম্প্রেস করার জন্য ও হলেও সুপারিশ করল৷ কারন সে নেহা নামক এই জেদী মানবীর প্রেমঘাতকে আহত সেনাপতি!

রোদেলা একটানা বসে থাকায় পেটে ব্যথা অনুভব করতে লাগলো । আজকে তার উপর অনেক ধকল গেছে। একে তো সে প্রোপারলি সুস্থ না তার উপর এতো এতো ট্রমার মধ্যে দিয়ে যাচ্ছে। চিনচিন ব্যথা করতে লাগলো তার পেটের নিচ দিকটায়!
#অশ্রুমালা
Part–12
#Arishan_Nur (ছদ্মনাম)

ভোরের আলো ফুটতে শুরু করেছে। রোদেলা রা এখনো স্টেশনেই বসে আছে। আবেগকে এখনো ছাড়া হয় নি। কিছুক্ষন আগে মেঘ গিয়ে খবর আনলো মিনিট দশেক পর আবেগকে ছেড়ে দিবে।

দশ মিনিট অতিবাহিত হওয়ার অপেক্ষায় সবাই বসে আছে। পরিবেশটার মাঝেও একটা পিনপিনে নিরবতা!

প্রাচুর্য গিয়ে নেহার পাশে দাড়ালো। এতে বিরক্ত হলো নেহা।মুখে কিছু বললো না।

প্রাচুর্য নেহাকে উদ্দেশ্য করে বলে, সারা রাত তো এখানেই কাটায় দিলি। চাচ্চু আজকে তোর সাইজ করবে। ত্রি আঙেল থেকে সার্কেল বানায় দিবে তোর হাহা।

নেহা চোখ গরম করে প্রাচুর্যের দিকে তাকালো। প্রাচুর্য চুপ বনে যায়। নেহার রাগী চোখ দেখে আর কিছু বলার সাহস জোটে না তার।

রোদেলা মাথা নিচু করে বসে আছে৷ আর দোয়া পড়ছে। এরকম পরিস্থিতি তে দোয়া করা ছাড়া আর কিছুই করার নাই। যদিও বা দোয়ার চেয়ে বেশি কিছু করার মতো সামর্থ্য কারো নাই।

অথৈ রোদেলার বিপরীতে বসেছে। তার একটু দূরে নেহা আর প্রাচুর্য দাঁড়িয়ে আছে৷

রোদেলার পাশের চেয়ারে মেঘ বসে আছে। অথৈ মেঘের দিকে তাকালো। মেঘের চেহারায় অনেক পরিবর্তন এসেছে। গুরুগম্ভীর ভাব চলে এসেছে। চুল গুলোও সুন্দর করে কাটা। গোছানো। হাতে এখন আর বেসলেট পড়ে না। তার পরিবর্তনে ঘড়ি পড়ে। পাক্কা এক বছর পর মেঘের সাথে দেখা হলো তার৷ শেষ দেখা হয়েছিল রোদেলা আর রিশাদের বিয়ের দিন। এরপর আর দেখা মেলে নি। তবে অথৈয়ের কানে খবর এসেছে মেঘ নাকি ক্যাডার হয়েছে। এতে অবশ্য অথৈ বেশ খুশি হয়েছে। অথৈ একটা লম্বা শ্বাস ফেলল।

রুমটা কিছুটা ঘুপছি। হুট করে একটা মশা এসে অথৈয়ের পায়ে কামড় দিল। সে নড়েচড়ে উঠে।

মেঘ এবার সোজাসুজি তার দিকে তাকালো। অথৈকে হাত দিয়ে মশা তাড়াতে দেখে সে মৃদ্যু হেসে দেয়।

মেঘের জানা আছে, অথৈকে মশারা খুব ডিস্টার্ব করে। কাউকে মশা কামড়াক না কামড়াক অথৈকে কামড়াবেই। এইজন্য আগে বহুত ঝামেলা পোহাতে হয়েছে মেঘকে।

কোন রেস্টুরেন্টে গিয়ে কেবল বসেছে ওমনি অথৈ ঝামেলা শুরু করে দেয় যে এখানে থাকবে না। মশায় কামড়ায়। কতো রেস্টুরেন্টে বসেও যে এই অথৈকে মশায় কামড়ায় বলে রেস্টুরেন্ট থেকে উঠে আসতে হয়েছে তার হিসাব নাই।

মেঘ তো আগে মজা করে বলত, অথৈ তোমার রক্ত বুঝি খুব মিস্টি তাই তো মশারা খুব মজা করে তোমার রক্ত খায়।

অতীত থেকে বের হলো মেঘ। সে আশেপাশে তাকালো। কোন দোকান থেকে মশার কয়েল কিনে আনবে? পাওয়া যাবে এই ভোরে? কিংবা দোকান খোলা থাকবে? এছাড়াও প্রাক্তনের জন্য কি এতো মায়া দেখানো উচিত?

মেঘ মনের অজান্তেই একটা দীর্ঘশ্বাস ফেলে। আবেগ এখনি বেরিয়ে আসবে। শুধু শুধু এখন বাইরে গেলে যদি তার কোন দরকার পড়ে? তার জানা মতে, সুপারিশ করেছে জন্য একটা সিগনেচার দিতে হবে।

এসব ভাবতে ভাবতেই রুমের ভেতর আবেগ ঢুকল। তাকে দেখে সবার মনেই প্রশান্তির ছোয়া বয়ে গেল।

রোদেলা উঠে দাড়ালো। তার চোখে এখনো পানি চিকচিক করছে।

নেহা ও আবেগের দিকে তাকিয়ে আছে। কিন্তু প্রাচুর্য একবারো তাকাচ্ছে না সেদিকে।

আবেগ রুমে ঢুকে ই সর্বপ্রথম হন্তদন্ত হয়ে রোদেলার কাছে গেল।

নেহা ভেবেছিল আবেগ তার কাছে আসবে।কিন্তু নাহ! আবেগ একদন্ড না থেমে রোদেলার কাছে গেল। এতে আহত হয় নেহা।

আবেগ রোদেলার কাছে গিয়ে সর্বোপ্রথম যা জিজ্ঞেস করল তাহলো, তুমি ঠিক আছো? এতোক্ষণ যাবত এখানেই ছিলে? পেটে ব্যথা লাগছে?

আবেগের কথাগুলো শুনে রোদেলা আর নিজেকে আটকাতে পারল না। সে হুমড়ি খেয়ে আবেগের বুকে আছড়ে পড়ে হাউমাউ করে কেদে দিল।

রোদেলাকে কাদতে দেখে আবেগের বুকটা মোচড় দিতে লাগলো। এখন যেই কষ্টটা সে অনুভব করছে সেটা তো আগে কোন দিন অনুভূত হয় নি?

সে কি ভেবে যেন রোদেলাকে জড়িয়ে ধরে। এভাবে মিনিট পাঁচেক থাকার পর আবেগ রোদেলাকে তার কাছ থেকে সরানোর চেষ্টা করলেও রোদেলা সরতে চায় না। সে এখনো তাকে জড়িয়ে ধরে সমান তালে কেদেই যাচ্ছে।

এবার মেঘ তাদের কাছ এসে বলে, রোদেলা। সব ঠিক আছে তো। আবেগের আর কোন বিপদ নাই। ওকে আর কোন দিন পুলিশ এই অভিযোগের কারনে স্টেশনে আনবে না। আমি সব ক্লিয়ার করে দিয়েছি। তুমি শান্ত হও।

বাকি সবাই আবেগ আর রোদেলার দিকেই তাকিয়ে আছে।

প্রাচুর্য রোদেলা আর আবেগকে এতো কাছাকাছি দেখে খুব আনন্দ পায়। সে বারবার নেহার দিকে তাকাচ্ছে। নেহা তো বুঝি তেলে-বেগুনে জ্বলে মরছে!

এদিকে অথৈ পড়েছে বিপাকে। না সে পারছে রোদেলা কে পুরোপুরি সাপোর্ট দিতে কারন তার মনে হয় রোদেলা কিছুটা হলেও দোষী। তাই তো সম্পূর্ণ ভাবে নেহাকেই সাপোর্ট দিচ্ছে। কিন্তু কেন জানি তার রোদেলার জন্য মায়া লাগছে। নেহার চেয়ে তার বন্ধুত্ব টা বেশি স্ট্রং ছিল রোদেলার সাথে। রোদেলা কে সব গোপন কথা বলত।নেহাকেও বলত। কিন্তু রোদেলাকে সবচেয়ে বেশি ক্লোস ভাবত।

রোদেলা আবেগকে ছেড়ে দিল। আবেগ হালকা করে রোদেলার চোখের পানি মুছে দিল।

মেঘ বলে উঠে, বাসায় যা। আবেগ। আংকেল-আন্টি চিন্তা করছে৷

আবেগ হু বলে সামনে পা বাড়ালো। তার সাথে রোদেলা ও হাটা ধরল।

আবেগ নেহা আর প্রাচুর্যের সামনে থেমে মৃদ্যু গলায় বলে, থ্যাংকস আমার বিপদে পাশে থাকার জন্য। আমি কৃতজ্ঞ থাকব। আসি তাহলে।

নেহাকে কিছু বলার সময় না দিয়ে আবেগ সামনে পা বাড়ালো।

মেঘ তাদের সাথে এসে একটা সিএনজি ঠিক করে দেয় এবং বলল, সাবধানে যাস।

আবেগ বলল, তুই ও চল আমাদের সাথে।

মেঘ কিঞ্চিৎ হেসে বলে, নারে, দোস। বিকেলে অফিসের পর আসব৷ এখন বাসায় যাই।

–আচ্ছা।

নেহা আর প্রাচুর্য বের হলো। তাদের পেছনে অথৈ বেরুতে লাগলো।

অথৈকে দেখে মেঘ বলে উঠে, চল তোমাকে বাসায় নামায় দিই। আমার বাসা ও তো ওইদিকেই।

অথৈ তার দিকে কড়া চোখে তাকিয়ে বলে,

লাগবে না। আমি ঢাকা শহরে জন্ম থেকেই আছি। চলাফেরা করছি। তোমার মতো গ্রাম থেকে ঢাকা শহরে ভার্সিটিতে পড়তে আসি নাই। গেট ইট?

মেঘ মুখ কালো করে বলে, এইজন্য কারো ভালো করতে নেই।

বলে হাটা ধরল। ততোক্ষনে আলো ফুটে গেছে। চারিদিকে স্নিগ্ধ আলোয় ভরপুর।

নেহা আর প্রাচুর্য গাড়ি করে গেল। অথৈকে নামিয়ে দিতে চাইল কিন্তু সে যাবে না তাদের সাথে। একাই যাবে। জেদ ধরে অথৈ একাই হাটা ধরল।

কিন্তু এখন তার মনে হচ্ছে নেহার সাথে যাওয়াই উত্তম ছিল৷ আশেপাশে কোন রিকশা দেখছে না। পুরো রাস্তায় সে একা। তার ভয় হতে লাগলো। কি করবে সে?

অথৈ সামনে আগাতে লাগে। কিন্তু ভয়ের চটে পা বেশি দূর যাচ্ছে না। আটকে আটকে আসছে। সে ঘামতে লাগল। হুট করে পেছন থেকে কারো শব্দ পেল সে।

অথৈ ভয় পেয়ে যায়। একা এই ফাকা রাস্তায় কে তার পেছনে? তার কি কোন ক্ষতি হতে চলেছে?

চলবে৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here