আমার_জান_তুমি পর্ব শেষ

#আমার_জান_তুমি 2
#আইদা_ইসলাম_কনিকা
পর্বঃ১২
আদিল আজ অনেক ভেঙে পরেছে….. নিশি অনেক কষ্ট করে আদিলকে থামালো….
নিশিঃতুমি ফিরে যাও আর আইদাকে জিজ্ঞেস কর ও কেনো এমন করলো……নিশির কথায় যুক্তি আছে….তাই আদিল কিছু না ভেবেই আবার বেরিয়ে গেলো আইদার বাসার উদ্দেশ্যে…. অনেক কষ্টে আদিল আইদার বাসা পেয়েগেলো….আদিল কলিং বেল বাজালো আদিলের হাত কাপছে তখনই আইদার চাচি দরজা খুলে….. দেখে আদিল দাড়িয়ে আছে আদিলকে দেখা মাত্র আইদার চাচি অনেক অবাক….
আদিল আইদার চাচিকে সালাম দেয় তারপর বলে আইদাকে ডাকতে….. আইদা নিচে আসতেই আদিলকে দেখে অনেক শক খায় এক দৌড় দিয়ে আদিলকে জড়িয়ে ধরে আদিল আইদাকে সরিয়ে দেয় আর বলে…

আদিলঃএইসব নাটকের মানে কি?তুমি এখন অন্য কারো….

আইদাঃকি বলছেন আপনি এগুলা…. আর আপনি আপনি এতোদিন কোথায় ছিলেন…..

আদিলঃ সেটা তোমার না জানলেও চলবে…..আমি যাওয়ার ১ বছরের মধ্যেই বিয়ে করে বাচ্চা নিয়ে ফেলছো এই তোমার ভালোবাসার নমুনা তোমরা মেয়ে জাতিটাই এমন…..লোভী

আইদাঃবেসসস অনেক বলছেন….আপনি কি করে ভাবলেন আমি বিয়ে করে নিবো…… আপনার মৃত্যুর খবরটা জানতে পেরে আমি সেন্সলেস হয়ে যাই পরে জানতে পারি আমার মধ্যে আমাদের ভালোবাসার অংশ বড় হচ্ছে….. আপনার মৃত্যুটা সাবভিক ছিলনা এইটা রায়হান ভাইয় বলে পরে সবাই জানতে পারি এটা কাব্য করেছে…পরে পুলিশ তাকে এরেস্ট করে….আর ভালোবাসার কথা বলছেন কি জেনো বলতেন #আমার_জান_তুমি তো নিজের জানের ওপর এতোটুকুও বিশ্বাস ছিলোনা আপনার….কি করে ভাবলেন….
তখনই অনিক বাসায় আসে আর আইদার চাচিকে বলে

অনিকঃআম্মু খোদা লাগছে খেতে দাও…..ওনারা কারা..?

আইদাঃআদিবার বাবা…… আদিল রহমান… তারপর আদিলের সাথে এতখন যা হয়েছে তা বললো…..আইদা আর পারছেনা দৌড়ে গিয়ে নিজের রুমে থেকে আদিলের কোম্পানির সব কাগজ ডিটেইল সহ আদিলের হাতে দিয়ে দেয়……

আইদাঃ এই নিন আপনার অফিসের সব ফাইল…আর হ্যা আদিবা কে আপনার থেকে আলাদা আমি করবোনা কিন্তু আপনাকে আর আপন করেও নিতে পারবোনা কারণ আজ আপনহ আমার ভালোবাসার দর/দাম করেছেন…আমি চাই নাহ আদিবা নিজের বাবার আদর না পাক…..বলেই নিজের রুমে চলে যায়… আর আদিত্য আবারও নিজেকে জিরো মনে হচ্ছে অনিকও তারপর আদিলকে বলে কতটা না কষ্ট পেয়েছে আইদা…..
আদিল হয়তো আদিবাকে কাছে ঠিকি পাবে কিন্তু আইদাকে আর কোনো দিন জোর গলায় বলতে পারবেনা #আমার_জান_তুমি

………সমাপ্ত…….

সিজন 2 এখানেই ইতি টানলাম……ঐটাই শেষ নাহ সিজিন 3 আসবে কিন্তু নতুন গল্প শেষ হলে…..ধন্যবাদ সবাইকে….

সিজন ১ রাতে শেয়ার দেব অপেক্ষায় থাকুন সবাই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here