আমার_জান_তুমি পর্ব ৭

#আমার_জান_তুমি
#আইদা_ইসলাম_কনিকা
পর্বঃ০৭

দুপুরের খাবার খেয়ে আদিল আর আইদা দুজনেই ঘুম দেয় একটা… বিকালে আদিল ঘুম থেকে ওঠে যায় আর সাথে আইদাকেও উঠায়…..

আইদাঃএই আপনার সমস্যাটা কি আমাকে কি একটু ঘুমাতে দিবেন নাহ নাকি?

আদিলঃ তো ঘুমাবা আর আমি জেগে থাকবো তা কি হয় বল জানপাখি after-all #আমার_জান_তুমি….বলেই আইদাকে জড়িয়ে ধরল..

আইদাঃএই ছাড়ুন আমাকে…. আপনার জন্য একটু ঘুমিয়েও শান্তি নেই রাতেও আমার ঘুমের বারোটা বাজান আর এখনোও বাজাচ্ছেন…. ভালো হচ্ছেনা কিন্তু

আদিলঃতাই না আমি তোমাকে জালাই আর তুমি? কথায় কথায় রাগ করো

আইদাঃরাগ করি আপনার মতো গায়ে হাত তুলিনা বলেই…. আদিলকে ছাড়িয়ে নিজে ওঠে বেলকনিতে চলে গেলো….আদিল একটা দীর্ঘ শ্বাস নিয়ে আইদার পিছন পিছন গেলো…..আইদা আকাশের দিকে তাকিয়ে চোখের জল ফেলছে….. আর বলছে…

আইদাঃবাবা-মা…….তোমরা কেন ঐদিন লন্ডন ভাইয়ার কাছে যাওয়ার সময় আমাকে নিলেনা….. আমার ভালোলাগেনা আর খুব মনে পরে তোমাদের কথা দেখতে ইচ্ছে করে খুব……ভাইয়া তুই জলদি চলে আয়……

আদিল এতোখন আইদার কতা শুনছিল আদিলের খুব করে জানতে ইচ্ছে করছে কি হয়েছিল আইদার মা বাবার সাথে আদিল আইদার কাঁধে হাত রাখে আর আইদা ঝাপিয়ে পড়ে আদিলের বুকে……. চিতকার করে কাদঁছে আইদা…. আইদার এই কষ্ট যেনো প্রকৃতিও টের পাচ্ছে ঝড় হাওয়া বয়ে যাচ্ছে চারিদিকে……

কিছুখন পর আইদার হুস আসতেই আদিলের কাছ থেকে নিজেকে ছাড়াতে ব্যস্ত হয়ে পরে আইদা….আদিল আরো জোরে চেপে ধরে… কিছুখন পর আদিল আইদাকে ছেড়ে দেয় আর বলে

আদিলঃ যাও ফ্রেশ হয়ে আসো….. আইদাও আর দেরি না করে দিল এক দৌড় বাথরুম গিয়ে শাওয়ার ছেরে দিয়ে ভাবছে কিছুখন আগে আইদ কি করছিল…..শাওয়ার নেয়ার শেষে দেখে আইদা জামা না নিয়েই এসে পরেছে…..এখন কি করবে ভাবছে শেষে আদিলকে ডাক দিল..
আইদাঃএই যে শুনছেন আমাকে কাবার্ড থেকে একটা জামা দিননা….
আদিলঃ দিচ্ছি দারাও…. বলেই মুচকি হাসি দিয়ে আইদার কাবার্ডে গিয়ে দেখে…. একদিকে কিছু টপস আর ট্রিথি কোয়াটার পেন রাখা….আইদা আগে এগুলোই পরতো….আদিল মুচকি হাসি দিয়ে একটা কালো কালারের টপস আর ওয়াইট কালারের জিন্স দেয়…..আইদাকে…. আইদা প্রথম দিকে অবাক হলেও পরে এগুলো পোরেই বাহিরে আসে….

আদিল তো আইদাকে দেখে পুরোই ফিদা….আদিলের হাপভাব আইদার ভালো ঠেকছেনা তাই আর দেরি না করে নিচে চলে গেলো আদিল হাসলো তারপর নিচে গিয়ে দেখে আইদা….. চেরি বোল হাতে নিয়ে কিচেনর দিকে যাচ্ছে সাথে খাচ্ছেও আদিলেও আইদার সামনে এসে দাড়ালো হঠাৎ আদিল আসাতে আইদার হাত ফসকে বোল থেকে অনেক গুলো চেরি পরে যায়….

আইদা সেগুলো তুলতে থাকে আর আদিলও নিচে হাটু গেড়ে বসে বোল থেকে একটা চেরি নিয়ে খাচ্ছে আর আইদার ঠোঁটে লেগে থাকা চেরির অংশের দিকে তাকিয়ে আছে

চলবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here