আমার_জান_তুমি পর্ব ১১

আমার_জান_তুমি 2
#আইদা_ইসলাম_কনিকা
পর্বঃ১১
ঐদিন আইদা সেন্সলেস হওয়ার পর ডক্টর জানায় যে আইদার মধ্যে আদিলের অস্তিত্ব বড় হচ্ছে…. আইদা এখন আর আদিলের সেই বিশাল বাড়িতে থাকে না… অনিক আইদার চাচাতো ভাই দেশে ফিরেছে একমাত্র আইদার এই অবস্থার কথা শুনে…..আইদা অনেক চুপচাপ নিজেকে ঘুটিয়ে নিয়েছে সব থেকে….আদিলের বিজনেসর সাথে যেখানে কেউ পাল্লা দিতে পারতোনা সেখানে সেয়ার মার্কেটে অনেক নিচে নেমে গেছিল…আইদা আর অনিকের চেষ্টায় আবার No.1 পজিশন আসে……

ডক্টর নিশিঃ নার্স ৪২০ নম্বর কেবিনে যেই পেসেন্ট ছিল তার অবস্থা কেমন এখন?

নার্সঃআগের চেয়ে ভালো….কিন্তু এখনো সেন্স ফিরেনি…..

ডক্টর নিশিঃ হুমমম…. ভালো করে খেয়াল রাখেন মাথায় আঘাত লাগায় কোমায় চলেগেছে…..

১ বছর পর

নার্সঃ ডক্টর নিশি…. ডক্টর নিশি

নিশিঃকি হয়েছে?

নার্সঃপেসন্ট এর সেন্স ফিরেছে…. নিশি আর কিছু না বলে দৌড়ে গেলো সেখানে……

পেসেন্টঃ আমি আমি এখানে কেনো আমিতো আমিতো

নিশিঃ আপনার এক্সিডেন্টে হয়েছিল আর ভাইয়া আপনাকে এখানে ভর্তি করে কিছু লোকজন…..!!

পেসেন্টঃ মানে আমিতো অফিসে যাচ্ছিলাম…আর তখনই একটা ট্রাক এসে এরপর আমার কিছু মনে নেই!! আমার এখনই আইদার কাছে যেতে হবে….
(হো এইটা আদিলই আনেগো এতো কমেন্ট দেইখা বাচায় দিলাম আরকি….)
নিশিঃআপনি এখন কিভাবে যাবেন প্রায় ১ বছর ধরে আপনি এখানে…ভাইয়া….!!

আদিল আর নিশি বেরিয়ে গেলো আদিলের বাড়ির উদ্দেশ্যে জনমানবহীন বাসা কেউ…নেই তারপর আদিল গেলো নিজ অফিসে কিন্তু মুখ ডেকে মাস্ক পরে….আদিল দেখলো…. আইদা আর একটা ছেলে বের হচ্ছে কেবিন থেকে যেটা আদিলের কেবিন ছিল আগে….আইদা একটা লন্গ শার্ট পরা কোলে একটা ফুটফুটে বেবি…..

আইদাঃওকে একটু নাও না আদিবা কে…..

অনিকঃহুমমম দাও আমার মা টা আসোতো মামুনি…

আদিলের মাথায়তো আাকাশ ভেঙে পরলো..এর মানে….আইদা আবার বিয়ে করে নিয়েছে….!!
কিছু নাভেবেই বেরিয়ে গেলো আদিল নিশির সাথে…

(এর জন্যই আদিলকে আমার ভালো লাগেনা শুনে ৪ লাইন বুজে ৯০ লাইন আর আকাম করে…অসহ্য)

চলবে….

নিয়া আসছি আদিলকে…. এইবার আবার বকলে Directly আদিলের ৪০শাই দাওয়াত দিমু…আমি অসুস্থ তাই ছোট হইছে….প্রচুর জ্বর আর মাথা ব্যথা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here