“একবার_বলো_ভালবাসি Part_8

#একবার_বলো_ভালবাসি
#Part_8
#Writer: #Tisha_Islam_Nabila
রুপ ওখান থেকে চলে যায়…. আর তিশান ফ্লোরে বসে আছে..!!
তিশানঃ কেন আমি আগে বুঝলাম না?? কেন সত্যিটা বুঝতে…. এতটা দেরী করলাম?? কি করবো এখন?? তিশা তো আমাকে ক্ষমা করেনি…. আচ্ছা আমি গিয়ে তিশা কে বলবো…. যে আমিও ওকে ভালবাসি…. তিশা তো আমাকে ভালবাসে…. ও পারবে না আর আমাকে Ignore করতে…. হ্যা বলতে হবে পারবো না…. পারবো না ওকে হারাতে…..
তিশা বিছানায় শুয়ে…. এপাশ ওপাশ করছে…. ঘুম আসছে না কিছুতেই…. কি করে আসবে?? যতই ও তিশান কে Ignore করুক…. মন থেকে তো ভালবাসে…. ভালবাসা কি চাইলেই ভোলা যায়?? উহুম ভালবাসা ভোলা যায়না…. আমরা যাকে সত্যি ভালবাসি…. তাকে কখনো ভুলতে পারবো না…. হয়তো ভুলে থাকার…. অভিনয় করতে পারবো…. দিনের আলো তে সবাই কে বোঝাবো…. দেখো আমি ভুলে গিয়েছি…. যাকে ভালবাসতাম…. আজ তাকে ভুলে গিয়েছি…. কিন্তুু দিন শেষে যখন রাত হবে…. তখন বুকের ভিতরটা…. চিনচিন করে ব্যথা করবে…. আর বেরিয়ে আসবে…. একটা দ্বীর্ঘশ্বাস আর সেই সাথে…. পাল্লা দিয়ে ভিজবে…. মাথার নিচে থাকা বালিশটা…. তিশা’র সাথেও তাই হচ্ছে…. নিজেকে যতই Strong দেখাক…. সবাই কে যতই বোঝাক…. ও তিশান কে ভুলে গিয়েছে…. কিন্তুু আসলে তো ভুলতে পারেনি….!!
তিশাঃ তোমাকে যেমন ভুলতে পারছি না…. ঠিক তেমনিই ক্ষমাও করতে পারছি না…. পারবো না ক্ষমা করতে…..
একটা সময় তিশা ঘুমিয়ে পড়ে…. সকালে তিশা সবার সাথে…. Breakfast করছে..!!




তিশা’র মাঃ তিশা আজ College এ যাবি??
তিশাঃ হ্যা কেন??
তিশা’র মাঃ আজ যেতে হবেনা…. আমরা তোর ফুপ্পির বাসায় যাবো…. তুইও চল আমাদের সাথে,,,,
তিশাঃ না মা আমি যাবোনা….
সবাই অবাক হলো…. যে মেয়ে ফুপ্পির বাসায় যাওয়ার জন্য…. এতটা পাগল ছিলো…. আর সে বলছে যাবোনা…!!
তিশা’র বাবাঃ কেন যাবেনা মামনি??
তিশাঃ বাবা আমার ইচ্ছে নেই….
আবিরঃ আগে তো যাওয়ার জন্য নাচতি…. আজ কি হলো??
তিশাঃ এত কথা বলতে পারছি না…. যাবোনা বলেছি তো যাবোনা,,,,
তিশা খাওয়া শেষ করে College চলে যায়…. College এ গিয়েই তিশান কে দেখে…. তিশান কে পাশ কাটিয়ে…. চলে আসতে গেলেই…. তিশান তিশা’র হাত ধরে…!!
তিশাঃ আরে হাত ধরলে কেন??
তিশানঃ আমার তোমার সাথে কথা আছে…..
তিশানে’র মুখে তুমি শুনে…. তিশা অনেক অবাক হয়…. কিন্তুু সেটা বুঝতে দেয়না..!!
তিশাঃ তিশান ভাইয়া হাত ছাড়ো,,,,
তিশানঃ বলছি তো কথা আছে…. আর এভাবে আমাকে…. Ignore কেন করছো?? ওইদিন ভুল করেছি আমি জানি…. আর সেটা স্বীকার ও করেছি…. আমি তো ক্ষমাও চেয়েছি…. তাহলে কেন এড়িয়ে যাচ্ছো??




তিশাঃ বাবা তুই থেকে আমি…. তুমি কবে হয়ে গেলাম??
তিশানঃ যখন থেকে বুঝেছি…. আমিও তোমাকে ভালবাসি…. ঠিক যতটা ভালবাসো…. তুমি আমাকে..!!
তিশা হা করে আছে…. বিশ্বাস করতে পারছে না…. তিশানও ওকে ভালবাসে ওর মতো…. কিন্তুু আগের কথা মনে পড়লো…. তিশা এক ঝটকায় হাত ছাড়িয়ে নিলো…..
তিশাঃ আমি কি ভুল শুনলাম??
তিশানঃ না তিশা সত্যি বলছি…. আমি তোমাকে ভালবাসি…. এই কয়েকদিনে আমি বুঝে গিয়েছে…. আমাকে ক্ষমা করে দাও..!!
তিশা হু হা করে হেসে দিলো….
তিশাঃ Wow what a jokes?? তিশান চৌধুরী আমাকে ভালবাসে…. তো আমি কি করতে পারি?? আর আপনাকে কে বললো?? যে আমি এখনো আপনাকে ভালবাসি?? আমি আর আপনাকে ভালবাসি না…..
তিশানে’র বুকটা মোচর দিয়ে উঠলো..!!
তিশানঃ তিশা…. [করুন সুরে]
তিশাঃ কি তিশা হ্যা?? আমি আপনাকে ভুলে গিয়েছি…. ওইদিনই আপনাকে ভুলে গিয়েছি…. আমি আপনাকে ভালবাসি না…. আপনার এখন আমার কাছে…. একটাই পরিচয় আপনি আমার…. ফুপ্পির ছেলে আর কিছু না…. আর কখনো এসব বলতে আসবেন না…..




তিশা ওখান থেকে চলে যায়…. আর তিশান ছলছল চোখে…. একভাবে তাকিয়ে আছে…. রুপ এসে তিশানে’ কাধে হাত রাখে..!!
রুপঃ ও তোকে এখনো ভালবাসে….
তিশানঃ ও যে বললো??
রুপঃ তুই না ওকে ভালবাসিস?? ওর চোখের ভাষা বুঝিস না?? তুই এতদিন যা করেছিস ওর সাথে…. বিশেষ করে সেইদিন…. এটা ও মেনে নিতে পারেনি…. তাই ও অভিমান করে আছে…. তুই পারবি না?? ওর অভিমান ভেঙে…. আবার ওর মনে তোর প্রতি…. আগের ভালবাসা জাগিয়ে তুলতে??
তিশানঃ পারবো আমাকে পারতেই হবে…. আমি ঠিক তিশা কে মানিয়ে নেবো….
রবিঃ সেগুরে বালি,,,,
রবি’র কথায় তিশান তাকালো…..
রবিঃ ওই দেখ তোর তিশা কে..!!
সামনের দিকে তাকিয়ে…. তিশানে’র রাগে শরীর জ্বলছে…. ঠিক তেমন কষ্টও হচ্ছে…. তিশা আজও কাব্য’র সাথে কথা বলছে…. তবে আজ হেসে কথা বলছে…. মাঝে মাঝে কাব্য…. তিশা’র হাত ধরছে…. আবার গাল টেনে দিচ্ছে…..
তিশানঃ এটা কি করছে তিশা??
রবিঃ মনে হয় তিশা এখন…. কাব্য কে ভালবাসে..!!
তিশানঃ Impossible এটা হতে পারেনা….
রবিঃ কেন হতে পারেনা??
তিশানঃ তিশা কে আমি ভালবাসি…. আর তিশাও আমাকে ভালবাসে..!!
এই কয়েকদিনে কাব্য আর তিশা…. ভাল Friend হয়ে গিয়েছে…. Friend হিসেবেই কথা বলছে ওরা….




কাব্যঃ তোমার গালে কিছু ছিলো..!!
তিশাঃ সেটা তো বললেন হি হি….
কাব্যঃ তুমি কি জানো??
তিশাঃ কি জানবো??
কাব্যঃ যে তুমি একটা শয়তান মেয়ে,,,,
তিশাঃ কি আমি শয়তান?? আপনাকে তো আমি….
কাব্য কে আর কে পায়?? কাব্য তো দৌড়…. তিশাও পিছু ছুটলো…. তিশান সবটা দেখছে…. কাব্য দৌড়াতে দৌড়াতে…. তিশান’দের সামনে চলে এলো…. এমন সময় তিশা পড়ে যেতে নিলো…!!
কাব্যঃ তিশা….
তিশানঃ তিশা….
দুজনই দৌড়ে গেলো…. কিন্তুু তিশানে’র আগে কাব্য…. গিয়ে তিশা কে ধরলো…. আর তিশান দাড়িয়ে গেলো…..
কাব্যঃ তুমি ঠিক আছো??
তিশাঃ হ্যা ঠিক আছি,,,,
কাব্যঃ দেখলে তো?? এক্ষুণি পড়ে যেতে….
তিশাঃ না পড়তাম না..!!
কাব্যঃ কি করে পড়তে না??
তিশাঃ ধরার জন্য আপনি আছেন তো….
কাব্যঃ সত্যিই পাগলি,,,,
তিশাঃ এখন চলুন তো….




তিশান কে শুনিয়ে বললো তিশা…. তিশানে’র আজ মনে হচ্ছে…. কেউ ওর বুকে ছুড়ি চালিয়ে দিয়েছে…. চোখ থেকে পানি গড়িয়ে পড়লো…. তবে কেউ দেখার আগে মুছে নিলো…. পাশ থেকে কয়েকটা মেয়ে বলাবলি করছে..!!
___দেখলি?? কাউকে ভুলতে দেরী লাগেনা….
___হ্যা কিভাবে ভুলে গেল….
___ভোলাই উচিত….
ওইদিনটা ওভাবেই চলে গেল..!!
পরেরদিন তিশা’র বাবা-মা আবির…. তিশান’দের বাড়ি এলো…. তিশান দৌড়ে নিচে নেমে এলো…. ও ভেবেছে হয়তো তিশাও আসবে…. কিন্তুু নিচে নেমে দেখলো তিশা নেই….
তিশানঃ মামনি তিশা আসেনি??
তিশা’র মাঃ না বাবা ওর নাকি ভাল লাগেনা…..
আবিরঃ বলেছিলাম অনেকবার এলোনা…..
তিশানঃ ওহ..!!
সবাই কথা বলতে ব্যস্ত হয়ে পড়লো….
তিশানঃ আমি যাবো তিশা কে আনতে…. আমার ওকে বুঝিয়ে বলতে হবে…. আমি আর পারছি না থাকতে…. বাঁচতে পারবো না ওকে ছাড়া…. মরে যাবো এভাবে…. [মনে মনে]
তিশান গাড়ি নিয়ে সোজা…. তিশা’দের বাড়ি চলে আসে…. এসে কলিংবেল বাজায়…. কাজের মেয়েটা দরজা খুলে দেয়…..
তিশানঃ তিশা কোথায়??
___আফা তো হের রুমে….




তিশান উপড়ে তিশা’র রুমে চলে আসে…..
তিশাঃ আপনি??
তিশানঃ একদম আমাকে আপনি বলবে না,,,,
তিশাঃ আপনি এখানে কেন এসেছেন??
তিশানঃ তোমাকে নিতে এসেছি….
তিশাঃ কিন্তুু আমি তো যাবোনা..!!
তিশানঃ তিশা কেন এমন করছো?? আমি সত্যিই তোমাকে ভালবাসি…. আমি আর পারছি না…. আমার অনেক কষ্ট হয়…. আমি তোমাকে ছাড়া বাঁচবো না….
তিশাঃ ওহ তো এর জন্য এসেছেন?? আপনার কষ্ট হচ্ছে…. আপনি আর পারছেন না…. তাহলে ভাবুন তো…. আমি কি করে সহ্য করেছি?? আজ আপনার মনে হচ্ছে…. আপনি আমাকে ছাড়া বাঁচবেন না…. তাই আমার কাছে এসেছেন…. ঠিক একইভাবে কাল…. যদি আপনার মনে হয় যে…. আপনি আমাকে ছাড়া বাঁচবেন…. তখন তো আমাকে ছুড়ে ফেলবেন…. আর তার থেকেও বেশী…. আপনার যদি মনে হতো…. আপনি আমাকে ছাড়া বাঁচবেন…. তাহলে কি এখানে আসতেন??
তিশান মাথা নিচু করে আছে…..




তিশাঃ নেই আপনার কাছে জবাব…. তাই বলছি চলে যান এখান থেকে..!!
তিশান তিশা’র হাত ধরলো….
তিশানঃ আমি এতকিছু জানিনা…. শুধু জানি তোমাকে ভালবাসি…. তুমিও আমাকে ভালবাসো আমি জানি…. এই সব তোমার অভিমান….!!
তিশাঃ হাতটা ছাড়ুন আমার….
তিশান আরো শক্ত করে হাত ধরলো…. তিশা’র প্রচুর রাগ লাগছে…. তিশা আর না পেরে ঠাস করে…. তিশানে’র গালে থাপ্পর মারলো…. তিশান করুন দৃষ্টিতে তাকালো…!!
#চলবে …..
[প্রতিদিন এখন থেকে…. ২টা করে পার্ট দেবো…. সকালের পার্ট একটু ছোট হলেও…. রাতে বড় করে পার্ট দেবো ইনশা-আল্লাহ….

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here